Saturday, November 19, 2016

গ্রামীনফোনে ৩৬টাকায় ৪ জিবি ইন্টারনেট বন্ধ সিম অফার

গ্রামীনফোনে ৩৬টাকায় ৪ জিবি ইন্টারনেট




আশা করি আপনারা সবাই ভালো আছে, আমিও আপনাদের দোয়াই ভালোই আছি। সবাইকে অনেক শুভেচ্ছা আনিয়ে শুরু করছি আমার আজকের টিউনস ৩৬ টাকায় ৪ জিবি ইন্টারনেট তাও আবার এক মাসের জন্য, আজ আপনাদের সহজ কিছু পদ্ধতি দেবো যে ভাবে আপনারাও পেতে পারেন ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট।
প্রথম ধাপ: আপনার অথবা আপনার পিতা অথবা মাতার ভাটার আইডি কার্ড ফটোকপি করুন ১ কপি, এবং পাছপোর্ট সাইজের ছবি ১ কপি।
দ্বিতীয় ধাপ: আপনার এলাকাতে রেজিষ্ট্রেশন করে সিম বিক্রি করে এমন কোন দোকানে যান।
৩ য় ধাপ: আপনি নতুন একটি সিম কিনুন রেজিষ্ট্রেশন করে। সিমটি ৭২ ঘন্টার মধ্যেই চালু হবে, অপেক্ষা করতে থাকুন, সিমটি চালু হলে আপনি একটি এস, এম, এস পাবেন, সিমের মধ্যে অগ্রিম থাকবে ৫ টাকা, তার পর এই সিমে ১৬ টাকা রিচার্জ করলে পাবেন ২০ টাকা, এবং ৩৪ টাকা রিচার্জ করলে পাবেন ৪৫ টাকা আর ৫৪ টাকা রিচার্জ করলে পাবেন ৭৫ টাকা, আপনি এই টাকা গুলি যে কোন দোকান থেকেই রিচার্জ করতে পারেন, এবংএই বোনস গুলি শুধু প্রথম রিচার্জের ক্ষেত্রেই, যদি কোন দোকানদার ইচ্ছে করে তাহলে আপনাকে এই রিচার্জগুলি ফ্রি করে দিতে পারে, কারন আপনার এই সিমে সে এই পরিমান টাকা রিচার্জ করলেই সে দোকানদার সাথে সাথে এই টাকাটা আবার ফ্লেক্সিলোডের সিমে ফেরত পাবে, বোনাস হিসেবে।
৪র্থ ধাপ: এখন তো আপনার রিচার্জ হয়ে গেছে এখন আপনি *111*90# ডায়াল করুন দেখবেন আপনার সিমে ১ জিবি ইন্টারনেট চলে আসছে, এভাবে আপনি ৪ বার ডায়াল করতে পারবেন এবং ৪ জিবি ইন্টারনেট পাবেন। সিম চালু হওযার সাথে সাথে আবার আপনি ৫০ এম.বি ইন্টারনেট পাবেন, এই এম.বি গুলির মেয়াদ থাকবে ১ মাস, আপনি আরামে ব্যবহার করুন।



Tag:-
grameenphone new sim offer,36Tk 4Gb offer,gp new sim offer, 4gb offer,  How can get gp 36tk 4gb new sim offer.জিপি নতুন সিম অফার, গ্রামীনফোন ৩৬ টাকায় ৪জিবি ইন্টারনেট, ৩৬টাকায় ১জিবি, জিপি সিম অফার, 

Load comments