Home » » বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৭ ১৯টাকায় ১জিবি ইন্টারনেট ফ্রী

বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৭ ১৯টাকায় ১জিবি ইন্টারনেট ফ্রী

বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৭ ১৯টাকায় ১জিবি ইন্টারনেট ফ্রী


পুনঃসক্রিয়করণের অফার মার্চ 2017

শ্রেষ্ঠ সময় বের করে আনার জন্য আপনার নিষ্ক্রিয় বাংলালিংক সিম এখন হয়! আপনার বাংলালিংক সিম রিচার্জের টাকা পুনরায় সক্রিয়. 19 বেনিফিট টন উপভোগ করার. পর্যন্ত 1 জিবি ইন্টারনেট এবং 0.5 পয়সা / সেকেন্ড এর বিশেষ কলরেট সংখ্যার বাংলালিংক এবং 1 পয়সা / সেকেন্ড অন্য অপারেটরে পেতে!

অফারটি হাইলাইট

সকল প্রিপেইড ও CNC গ্রাহকদের যারা আগে ফেব্রুয়ারি 07, 2017 সাল থেকে তাদের বাংলালিংক সংযোগ ব্যবহার করেন নি এবং যোগ্য জন্য এই offerto জানি যদি প্রস্তাব আপনার জন্য প্রযোজ্য না, আপনি আপনার বাংলালিংক নাম্বার টাইপ করতে পারেন এবং 4343 থেকে একটি বিনামূল্যে এসএমএস পাঠাতে হইবে.

বিশেষ শুল্ক

রি-অ্যাক্টিভেশন এবং টাকা পরে. 19 রিচার্জ, কোন বাংলালিংক নাম্বারে বহির্গামী কলের জন্য, 0.5 পয়সা / সেকেন্ড (5 টা পর্যন্ত খোলা থাকে 12am) এবং 1 পয়সা / সেকেন্ড (5 12am থেকে অপরাহ্ন) অন্যান্য অপারেটর .for একটি মহান কলরেট পেতে, 1 পয়সা কল রেট / দ্বিতীয় 24 ঘন্টা, সব দিন এবং সব night.1 সেকেন্ড পাল্স প্রযোজ্য বিশেষ tariff.special ট্যারিফ জন্য 30 দিন (রিচার্জের দিন সহ) জন্য বৈধ হইবে. পর ট্যারিফ মেয়াদপূর্তির বেস প্যাকেজ চার্জিং যদি আপনি টাকা রিচার্জ না সঞ্চালিত হবে. 19 আবার. টাকা. 60 তম দিন থেকে 30 মধ্যে 19 রিচার্জ, আপনি স্পেশাল ট্যারিফ অফার থেকে আরো এক month.to আন-সাবস্ক্রাইব করুন উপভোগ করতে ডায়াল করুন * 166 * 246 # ভ্যাট, এসডি এবং sc সব কলরেট প্রযোজ্য হবে.

1 জিবি ইন্টারনেট পর্যন্ত

সকল প্রিপেইড ও CNC গ্রাহকদের যারা আগে ফেব্রুয়ারি 07, 2017 সাল থেকে তাদের বাংলালিংক সংযোগ ব্যবহার করেন নি এবং যোগ্য জন্য এই offerto জানি যদি প্রস্তাব আপনার জন্য প্রযোজ্য না, আপনি আপনার বাংলালিংক নাম্বার টাইপ করতে পারেন এবং 4343 থেকে একটি বিনামূল্যে এসএমএস পাঠাতে হইবে. রি-অ্যাক্টিভেশন এবং টাকা পরে. 19 রিচার্জ, কোন বাংলালিংক নাম্বারে বহির্গামী কলের জন্য, 0.5 পয়সা / সেকেন্ড (5 টা পর্যন্ত খোলা থাকে 12am) এবং 1 পয়সা / সেকেন্ড (5 12am থেকে অপরাহ্ন) অন্যান্য অপারেটর .for একটি মহান কলরেট পেতে, 1 পয়সা কল রেট / দ্বিতীয় 24 ঘন্টা, সব দিন এবং সব night.1 সেকেন্ড পাল্স প্রযোজ্য বিশেষ tariff.special ট্যারিফ জন্য 30 দিন (রিচার্জের দিন সহ) জন্য বৈধ হইবে. পর ট্যারিফ মেয়াদপূর্তির বেস প্যাকেজ চার্জিং যদি আপনি টাকা রিচার্জ না সঞ্চালিত হবে. 19 আবার. টাকা. 60 তম দিন থেকে 30 মধ্যে 19 রিচার্জ, আপনি স্পেশাল ট্যারিফ অফার থেকে আরো এক month.to আন-সাবস্ক্রাইব করুন উপভোগ করতে ডায়াল করুন * 166 * 246 # ভ্যাট, এসডি এবং sc সব কল rates.after পুনরায় অ্যাক্টিভেশন এবং টাকা প্রযোজ্য হবে. আপনার যদি 512 MB বোনাস ইন্টারনেট পাবেন বিশেষ শুল্ক সঙ্গে বরাবর 19 রিচার্জ যা 24 ঘন্টার জন্য উপভোগ্য এবং একটি মোট জন্য 10 দিন (রিচার্জের দিন সহ) এই প্রচারাভিযানে দ্বিগুণ করা যাবে (2 পৃথক মাসে) একটি বৈধতা আছে এর 1gb.to ডেটার ব্যালেন্স চেক আপনি ডায়াল করতে হবে * 124 * 5 #

0 Comments:

Post a Comment

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥