Home » » বাংলা শুপ্রভাত এসএমএস Bangla good morning sms

বাংলা শুপ্রভাত এসএমএস Bangla good morning sms


বাংলা শুপ্রভাত এসএমএস Bangla good morning sms


1) শিশির ফোঁটার স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে, শীতল হাওয়ার ছোয়ায় মন সতেজ হয়ে উঠে, তুমি ও হয়ে উঠতে পারো এই মুহুর্তের স্বাক্ষী, সকাল বেলার সূর্য তোমায় করতে চায় তাই সঙ্গী। __*__শুভ সকাল__*_

2) রাত গেল ঘুমে ঘুমে হয়ে গেল ভোর, ঘুম থেকে ঊঠে পর খুলে দাউ ডোর।মনটা রাখ হাসি খুশি আজসারা দিন, মন থেকে বলছি তোমায় গুড মর্নি।

3) শিশিরের ছোয়ায় ফুটেছে ফুল, তাই দেখে প্রজাপতি হয়েছে ব্যাকুল। কিচির মিচির করে ডাকছে পাখি, বন্ধু তুমি খোল আঁখি। শুভ সকাল।

4) শীতের মাঝে সকাল সাজে, কুয়াশার শব্দ কানেতে বাজে।তোমার সৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘন্টা বাজে। তাই জীবন কাটাবো প্রেমহিন, ভবিষ্যৎ হবে রঙিন।আবার এল সেই শীতের দিন, সবাইকে জানাই গুডমর্নিং।

5) শীতের শীতল ছোয়ায়,সোনালি রোদেরমিষ্টি আলোয়,মন বলে সবায় আছ তো ভাল?ভাল থাকার ইচ্ছা জানাইতোমাদের, শুভেচছা...শুভ সকাল।

6) শুভ সকাল বলাটা কেবল একটা সৌজন্য নয় কিংবা মেসেজ ফ্রি আছে বলে নয়...এটা একটা সুন্দর রীতি যাতে বলা হয় আমিতোমাকে দিনের প্রথম মিনিটে মনে করছি..শুভ সকাল।

7) শীশিরভেজা দুর্বা ঘাসে, শীশির কনা বলছে হেসে। বিদায় নিয়েছে হিমেল রাত, জানাই তোমাদের সুপ্রভাত।

8)সকাল বেলারসোনালী আঁলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখিঁ, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় GooD MorninG.

9) সকাল বেলার সোনালি আলো, আজ মনটা অনেক ভালো। কিচির মিচির ডাকছে পাখি, খুলে দেখো দুটি আঁখি.....শুভ হোক আজকের দিনটি।

10) সকালহলে এসো তুমি ,শিশির কণা হয়ে ..সন্ধ্যা হলে এসো তুমি ,রক্ত জবা হয়ে ..রাত হলে জ্বলো তুমি ,জোনাকি হয়ে ..সারা জীবনথেকো তুমি ,আমার বন্ধু হয়ে। "শুভ সকাল।"

11) সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।

12) সবাইকে জানাই কনকনে শীতে শুভ্র ধুমায়িত কুহেলিকায় সিক্ত এক ভোরের শুভেচ্ছা...শুভ সকাল।

13) সকালের রোদ তুমি বিকেলের ছায়া, গোধূলির রং তুমি মেঘের মায়া। ভোরের শিশির তুমি জোছনার আলো, আমি চাই তুমি থাক সব সময় ভাল। শুভ সকাল।

14) সবাইকে জানাই শুভ্র সকালের কুয়াশা ভেজা শীতল সুভেচ্ছা ____সুভ সকাল ।

15) সুন্দর এই সকালে পাখিদের কাছে, এক রাশ আলো নিয়ে পাঠালাম তোমার জানালার কাছে।আর প্রজাপতির ডানায় লিখে দিলাম… শুভ সকাল।

16) হাতে রেখে হাত, আনবো ডেকে নতুন প্রভাত, করবো শুরু নতুন করে আর একটা দিন, বন্ধু তোমায় জানাই গুড মরনিং।

17) স্বপ্ন ঘেরা একটা রাত শেষ যে হয়ে গেল। সূর্য মামার আগমনে ভোর যে আজ হল। কোকিল এর কুহু ডাকে ঘুম যে আমার ভাংলো । এই এস এম এসটা আজকে তোমায় শুভ সকাল বলল। শুভ সকাল।

18) ----- সবাই কে জানাই শীতের সকালের কুয়াশা বেজা শীতল শুভেচছা----- ____শুভ সকাল____ ....

19) আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো "শুভ কামনা"..... "গোড মর্নিং" ....

20) ভোরের মিষ্টি রোদের আলোয় মিছ কলদিয়, কান্ত দুপুরে মনে পরলে এসএমএস কর,গভীর নিঝুম রাতে যদি ভয়লাগে তবে ফোন কর ভূতের গল্প শুনাবকেমন। .

সুপ্রভাত শুভেচ্ছা সুপ্রভাত ইমেজ সুপ্রভাত ছবি সুপ্রভাত এস এম এস সুপ্রভাত কবিতা শুভ সকাল এর কবিতা সুপ্রভাত বন্ধু শুভ সকাল ফেসবুক good morning sms in love good morning sms in.english good morning sms to