বাংলা ভালোবাসার লাভ এসএমএস Bangla love sms


বাংলা ভালোবাসার লাভ এসএমএস Bangla love sms


১) কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন|

২) কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন|

৩) পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবটুকু দিবো আমি তোমায়..... আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমায় । বড় বেশী ভালবাসি তোমায় ।

৪) জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার.

৫) কি আছে তোর মাঝে বুঝি না.......শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে.......ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি.......কি অদ্ভুত ভালবাসা ........কি অদ্ভুত সম্পর্ক .......সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই .......আমি আমার নিজেকে হারিয়েফেলি তোর মাঝে........সত্যি রে..!

৬) তোমার জন্য হয়ত আমি পৃথিবীর সব সুখে এনে দিতে পারব না, কিন্তু এইটা পারব যে তোমায় সারা জীবন ভালোবাসতে, যা তুমি সারা পৃথিবী খোঁজে ও পাবে না,

৭) চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে ! ! !

৮) তুমি আমাকে যতই কষ্ট দাও....... আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও...... আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও..... তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন....... নিরবে ভালোবেসে যাবো.......!

৯) তাকে দেখে ঘুচে যেত দুর্ভাবনা মোর, জীবন আমার মনে হতো সুখী দীপ্ত ভোর । তার মিলনে পেতাম প্রীতি তার কুটিরে আশা, তার জীবনে পেতাম জীবন মিটত প্রাণের তৃষা ।

১০) বাবু তোমাকে ভালোবাসি, যতদূর আমার পক্ষ থেকে যায়। তোমার বন্ধ চোখ গুলো খুলতে চাচ্ছে দেখতে কি আমায়?

১১) জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি প্রেমের বাসর, আবেগ ভরা মনে অফুরন্ত ভালোবাসা, সারা দেয় কোনে কোনে শিহরন জাগে মনে, তোমাকে পাওয়ার আশায়

১২) ভালবাসা মানে আবেগের পাগলামি,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা

১৩) বিধি তুমি সবই জানো, জানো মনের কথা, আজো তো পেলাম না আমার বাম পাজরের দেখা, যে আমায় ভালোবেসে পাশে থাকবে সারাটি ক্ষন, যে আমায় ভালোবেসে রাংগীয়ে দিবে আমার ভূবন, বলো না বিধি তার দেখা পেতে আর কতক্ষন

১৪) শীতের চাদর জড়িযে,কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে,শিশিরের শীতল স্পর্শে যদি,শিহরিত হয় মন।বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

১৫) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

১৬) ১ কোটি বছর আগে জন্মে ছিলো তোমার জন্য ভালোবাসা, এখনো অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।তোমাকে ধরতে আসিনি এসেছি ধরা দিতে..!

লাভ এসএমএস ভালবাসার ছন্দ মালা ভালবাসার কষ্টের এসএমএস হাসির sms।রোমান্টিক কথাবার্তা ভালোবাসার এস এম এস রোমান্টিক স্ট্যাটাস বন্ধুর sms love sms for girlfriend miss you sms sweet love