উপদাশ মূলক এসএমএস Bangla advice sms

উপদাশ মূলক এসএমএস Bangla advice sms


এমন কাউকে ভালবেসনা যার কাছে প্রয়োজন ব্যতীত তোমার আর কোন মূল্য নেই । তাকেই ভালবেস যে প্রয়োজনে অপ্রয়োজনে তোমার প্রয়োজন অনুভব করবে ।
এটা খুব কষ্টের যখন বিশেষ কেউ আপনাকে অবহেলা করতে থাকে আর এর চেয়েও কষ্টের হচ্ছে যখন আপনার অভিনয় করতে হয়, যে আপনি এতে কিছুই মনে করছেন না !
একটি হাঁস যদি সারাদিন পানিতে থাকেলেও, তাঁর গায়ে লেগে থাকে না, ঝরে পড়ে। তেমনি মা তাঁর সন্তানকে যতো ই অভিশাপ দেয় না কেনো, তা সন্তানের গায়ে লাগে না। - প্রত্যাশী।
একজন সুন্দরী আকর্ষনীয় নারীর পাশে ২ ঘন্টা বসে থাকুন, দেখবেন সময় উড়ে চলে যাচ্ছে। গ্রীষ্মের গরমের মাঝে ২ মিনিট হাঁটুন, মনে হবে আপনি অনন্তকাল ধরে হাঁটছেন। - আলবার্ট আইনস্টাইন।
একজন মেয়ে তার স্বামীর কাছে রানীর সম্মান নাও পেতে পারে, কিন্তু প্রত্যেক মেয়েই তার বাবার কাছে একেকজন রাজকন্যা।
এই পৃথিবী কখনো খারাপ মানুষের খারাপ কর্মকাণ্ডের জন্য ধংস হবেনা. যারা খারাপ মানুষের এসব কর্ম-কাণ্ড দেখেও কিছু করেনা তাদের জন্যই ধংস হবে ! ---আইনস্টাইন
উত্তপ্ত মরুর বুকে অবিশ্রাম হেঁটেও তুমি হবেনা ক্লান্ত, দাঁড়াবে ক্ষনিকের তরে, যদি আশা হয় প্রখর, সংকল্প হয় দৃঢ়.... তবে পড়িতে পারো মরীচিকার ছলে... ভয় নেই এ থেকেও পরিত্রাণ পাইবে সুদৃঢ় মনোবলে.....!!
আপনার প্রিয় মানুষটি যে কোন কারণে আপনার উপর রাগ করতে পারে । কেননা, এটা তাঁর অধিকার । আর তাঁর রাগ ভাঙ্গানোটা আপনার দায়িত্ব ।
আপনার প্রিয় মানুষটি কোন কারণে আপনার উপর রাগ করতে পারে। কেননা, এটা তাঁর অধিকার। আর তাঁর রাগ ভাঙ্গানোটা আপনার দায়িত্ব। - সজল।
আপনাকে অবহেলা করতে থাকে আর এর চেয়েও কষ্টের হচ্ছে যখন আপনার অভিনয় করতে হয়, যে আপনি এতে কিছুই মনে করছেন না !
আপোষ করতে শেখ মুজিবুর রহমান যানে না। বাংলার মাটিতে যুদ্বাপরাধীদের বিচার হবে। আমার মানুষ রক্ত দিয়ে স্বাধীনতা এনেছে, রক্ত দিয়ে স্বাধীনতা কে রক্ষা করবে। -জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
অতীত তোমাকে কষ্ট দিবে, ভবিষ্যৎ তোমাকে আশা দেখাবে আর বর্তমান সবসময়ই তোমার সাথে থাকবে । তাই সবসময় বর্তমান নিয়েই ভাবো । (হুমায়ূন আহমেদ)
অযোগ্য মানুষেরাই সসময় জোর করে সবার মাঝে গ্রহণযোগ্যতা পাওয়ার চেষ্টা করে। ।
۞⌠⌠শেষবারের মতো আরেকবার চেষ্টা করে দেখি⌡⌡۞ -পৃথিবীতে এই চিন্তাটাই অনেক সফল মানুষের জন্ম দিয়েছে।
⌠⌠জীবন হলো একটা কঠিন পরীক্ষার নাম। যে পরীক্ষায় প্রত্যেকের জন্য প্রশ্নপত্রটা ভিন্ন ভিন্ন। তাই অন্য কাউকে অন্ধভাবে নকল করতে গেলে পরীক্ষায় ফেইল করাটা স্বাভাবিক⌡⌡
“ভালোবাসা কোনো অধিকারের মধ্যে কাউকে আটকিয়ে ফেলে না, বরং তাকে নতুন স্বাধীনতা দান করে। “ - ---রবীন্দ্রনাথ ঠাকুর
“আমার বয়স যখন পাঁচ বছর- আমার মা আমাকে বলেছিলো সুখই হলো জীবনের চাবিকাঠি। যখন আমি স্কুলে গেলাম আমাকে লিখতে বলা হলো আমি বড় হয়ে কি হতে চাই। আমি লিখলাম- আমি বড় হয়ে সুখি হতে চাই। তারা বলেছিলো আমি প্রশ্নটা ঠিক মতো বুঝিনি, এবং আমি বলেছিলাম তারাই জীবনের অর্থটা এখনো বোঝেনি।” - জন লেলন.

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥
EmoticonEmoticon