মজার বাংলা এসএমএস bangla funny sms


মজার বাংলা এসএমএস bangla funny sms



Gal: তোমার দর্শন লগ করা কোনো ভাবপ্রবণ প্রেম কার্ড আছে? দোকানদার: কিভাবে এই কার্ড সম্পর্কে, এটি 'আমি কখনও পছন্দ একমাত্র করতে' বলেছেন Gal: মহান! আমি চাই 10 তাদের.

dear :বান্দরবনে ৫০টা বান্দর আছে, ২০টা বান্দর গাছে, ১৫টা নাচে, ৯টা কাশে, ৫টা আমার কাছে, আর একটা বানর sms পরে আর হাসে ! যেমন,তুমি......

২০১৪-তে একটা মেয়েকে হ্যাপী নিউ ইয়ার উইশ করেছিলাম.... আজকে রিপ্লাই করেছে ,"সেম টু ইউ" ব্লক মেরে দিলাম!

2 পুরুষদের একটি গাড়ী বোমা স্থাপন করা হয়েছে. Men 1 : স্থাপন করার সময় বোমা explodes যদি আপনি কি করতে হবে. Men 2 : চিন্তা নাই, আমি এক আরও আছে.

১ম মাতাল :তুই মানুষ না আরসোলা? ২য় মাতাল :মানুষ। ১ম মাতাল :কী করে বুঝলি? ২য় মাতাল : আরসোলা হলে স্ত্রী ভয় পেত। !

১ম বন্ধুঃ দোস্ত আমার বউটারে আর বিশ্বাস নাই।খালি মিথ্যা কথা কয়।কি যে করি! ২য় বন্ধুঃ কেন কি হইছে দোস্ত? ১ম বন্ধুঃ আর কইস না।কাল রাতে আমি বাড়ি ছিলাম না। সকালে আইসা দেখি বউ বাড়িতে নাই।দুপুরে ফিরতেই জিগাইলাম কই গেছিলা? কয় বোনের বাড়ি বেড়াতে গেছিলাম। ২য় বন্ধুম হুমম, তয় বিশ্বাস না করার কি হইল? ১ম বন্ধুঃ আরে তার বোনতো রাতে আমার সাথে ছিল।

১ম বন্ধু: জানিস, আমার ফেসবুক, টুইটার, গুগল প্লাস—সব কটায় অ্যাকাউন্ট আছে । ২য় বন্ধু: বলিস কি রে ! তোর তো তাহলে জীবন বলে কিছু নেই। ১ম বন্ধু: ও তাই তো ! জীবনের লিঙ্কটা সেন্ড করিস তো !

১ম বন্ধু: ১টা লাত্থি দিমু যে লন্ডন গিয়া পড়বি। ২য় বন্ধু: তোরে একটা লাত্থি দিমু যে তুই জাপান গিয়া পরবি। তাদের এই কান্ড দেখে একটা লোক বলছে, \"ভাই এইদিকে আসেন আমাকে একটা লাত্থি দেন আমারে ঢাকা পাঠান।অবরেধে গাড়ি পাইতেছি না।\"

১ম বন্ধু : জানিস, আমার বাবা যদি একদিন অফিসে না যায় তাহলে কেউ অফিস করতেই পারবে না। ২য় বন্ধু : তাই নাকি? তোর বাবা বুঝি বড় অফিসার? ১ম বন্ধু : আমার বাবা অফিসের দারোয়ান।

১ম ব্যক্তি: আচ্ছা আপনার বিয়ে হয়েছে? ২য় ব্যক্তি: হ্যা, একটি মেয়ের সাথে.. ১ম ব্যক্তি: তা বিয়ে তো মেয়ের সাথেই হয়.. ২য় ব্যক্তি:না আমার বোনের তো ছেলের সাথে হয়েছে...

১ম পিচ্ছিঃ দোস্ত কাল রাতে আমি একটা স্বপ্ন দেখেছি। ২য় পিচ্ছিঃ কি স্বপ্ন? ১ম পিচ্ছিঃ আমি একটা চাকরি পাইছি। ২য়ঃ পিচ্ছিঃ কি চাকরি? ১ম পিচ্ছঃ ফায়ার সার্ভিসে চাকরি পাইছি। ২য় পিচ্ছিঃ তারপর? ১ম পিচ্ছিঃ আমি মানুষের ঘর বাড়ি পানি দিয়া নিবাইতাছি। ২য় পিচ্ছিঃ তারপর? ১ম পিচ্ছিঃ সকালে ঘুমের থেকে উঠে দেখি কাঁথা বালিশ ভিজায়া লাইছি।

১টি মেয়ের বিয়ে হচ্ছে,তার প্রেমিকও এসেছে. ১জন লোক জিঙ্গেস করল,আপনি কী বর? প্রেমিক:না,আমি সেমিফাইনালে বাদ পড়েছি তাই ফাইনাল দেখতে এসেছি

১জন বিখ্যাত প্রেমিক গতকাল রাতে প্রেমিকার গালে কিস করতে গিয়ে থাপ্পড় খেয়ে অপমানে মারা গেছেন.ভালোবাসার এই দশা। তার নাম মশা.

১৯৭০ সাল ! ! ! বর ভাবতোঃ- যৌতুক হিসেবে যদি রেডিও পাওয়া যেত! ১৯৮০ সাল ! ! ! যৌতুক হিসেবে যদি সাইকেল পাওয়া যেত ! ১৯৯০ সাল ! ! ! যৌতুক হিসেবে যদি মোটর সাইকেল পাওয়া যেত ! ২০০০ সাল ! ! ! যৌতুক হিসেবে যদি কার পাওয়া যেত! ২০১৩ সাল ! ! ! শুধু বিনা বয়ফ্রেন্ডের একটা বউ পেলেই চলে আর কিছু চাই না !!

1 দিনের u'll বি srprisd 2 ইউ পাশে গ আমার. আপনি & আমার হাসতে হাসতে, আপনি & আমার চিৎকার করে কাঁদতে, আপনি & আমার dreaming, আপনি & আমার উপর অধিষ্ঠিত, আপনি & আমার ... মাত্র ইউ & আমাকে একটা মানসিক হাসপাতালে বসা & আমার ইউ পরীক্ষা করা হচ্ছে.

০ থেকে ২০-র মধ্যে একটা নম্বর বেছে নাও,এবার তার সাথে ৩২ যোগ করে এক বিযগ্গ করে ২ দিয়ে ভাগ করো...এবার তোমার চোখ বন্ধ করো...সব অন্ধকার লাগছে না?

→শিক্ষক বল্টুকে পড়া ধরছেন। । শিক্ষকঃ- বল্টু....পৃথিবীর আকৃতি কি রকম? ? বল্টুঃ- গোলাকার। । শিক্ষক:বেশ,প্রমাণ দাও তো। তুমি কিভাবে বুঝলে যে.. পৃথিবীর আকৃতি গোলাকার। । বল্টুঃ- এর একটি জোড়াল প্রমাণ আছে স্যার। ১ম সাপ্তাহিক পরীক্ষায় লিখেছিলাম "পৃথিবীর আকৃতি চৌকোণা"। আপনি উত্তর কেটে দিয়েছিলেন। ২য় সাপ্তাহিক পরীক্ষায় লিখেছিলাম "পৃথিবীর আকৃতি ডিমের মত "। তাও আপনি উত্তর কেটে দিয়েছেন। এরপর লিখেছিলাম "পৃথিবীর আকৃতি লম্বা ত্রিকোণাকার "। সেটাও আপনি কেটে দিলেন। কিন্তু একটা জিনিস লক্ষ্য করলাম স্যার। । । । । । । । । । । । । । । । । । । । । । । । । । → যতবার আপনি আমার উত্তর কেটে দিয়েছিলেন। উত্তরের পাশে একটা গোলাকার চিহ্ন (০) একে দিয়েছিলেন। তখনি আমি বুঝেছি যে "পৃথিবীর আকৃতি গোলাকার"

→ # প্রশ্ন: # সেলফি_কাকে_বলে ??? # উত্তর :- মুখ খানা মুরগির ঠোটের মত চুক্কা কইরা মানুষিক রোগীর মত ডাইনে বামে কাইত হইয়া চোখ দুইডারে বাইরে আইনা স্ব -হস্তে ফটো তোলাকে সেলফি বলে.....

⌠⌠জীবন হলো একটা কঠিন পরীক্ষার নাম। যে পরীক্ষায় প্রত্যেকের জন্য প্রশ্নপত্রটা ভিন্ন ভিন্ন। তাই অন্য কাউকে অন্ধভাবে নকল করতে গেলে পরীক্ষায় ফেইল করাটা স্বাভাবিক⌡⌡

« একদিন ছোট বল্টু বাজারে গিয়েছে মাছ কিনতে। . বিক্রেতা:- এই নাও, তোমাকে ওজনে কিছুটা কম দিলাম, বাসায় নিয়ে যেতে সুবিধা হবে। . বল্টু:- এই নিন টাকা। . বিক্রেতা:- একি মাছের দাম তো একশ টাকা, দশ টাকা দিলে কেন??? . বল্টু:- টাকাটা একটু কম দিলাম, যাতে আপনার গুনতে সুবিধা হয়

¤নাপিত ভুল করলেঃ > নতুন স্টাইল ¤রাজনীতিবিদ ভুল করলেঃ > নতুন আইন ¤বিজ্ঞানী ভুল করলে > নতুন উদ্ভাবন ¤দর্জি ভুল করলে > নতুন ফ্যাশন ¤শিক্ষক ভুল করলে > নতুন থিওরি ¤আর ছাত্ররা ভুল করলে > এইটা আসলেই ভুল এবং শাস্তিযোগ্য অপরাধ...

“”ভালবাসা তৈরী হয় ভাললাগা থেকে, “”স্বপ্ন তৈরী হয়, কল্পনা থেকে “”অনুভব তৈরী হয় অনুভূতি থেকে, “”আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।

: স্যার, পিসিতে ২০ বছর আগের প্রচুর ডাটা আছে, ওগুলো ডিলিট করে দিই? : অবশ্যই, তবে কপি রেখে ডিলিট কোরো কিন্তু। কাল অফিসে আসোনি কেন? : আমার বাবা মারা গিয়েছেন গতকাল। : তোমার বাবা তো আমাদের অফিসের স্টাফ না, তিনি না এলেও কিছু যায় আসে না। তুমি আসোনি কেন?

: আমার শাশুড়িকে একদল লোক ধরে নিয়ে গেছে। : বল কী? সাংঘাতিক ব্যাপার! : তার চেয়েও সাংঘাতিক খবর হচ্ছে কালকের মধ্যে পঁচিশ হাজার টাকা দিতে না পারলে ওকে ফেরত দিয়ে যাবে।

(হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর। 1/--- আমি মানুষ না। 2/--- আমি ফাজিল। 3/--- আমার মতো পাগল আর নাই। 4/--- আমি বেকুব। 5/---আমি গাধা।