Home » » ইসলামিক বাংলা এসএমএস Bangla Islamic SMS

ইসলামিক বাংলা এসএমএস Bangla Islamic SMS


ইসলামিক বাংলা এসএমএস Bangla Islamic SMS



"মানুষের হিসাবগ্রহণের কাল অতি নিকটবর্তী। অথচ তারা বেখবর হয়ে মুখ ফিরিয়ে নিচ্ছে!!" [‪‎সূরা আম্বিয়া‬ :০১]

"মাটি থেকেই আমি তোমাদেরকে সৃষ্টি করেছি, মাটিতেই আমি তোমাদের ফিরিয়ে নেব এবং এ মাটি থেকেই তোমাদেরকে পুনরায় বের করে আনব।” — [সূরাঃ- তা'হাঃ: ৫৫]

"দুনিয়াতে সব চেয়ে কঠিন কাজ হচ্ছে নিজেকে সংশোধন করা আর সব চেয়ে সহজ কাজ হচ্ছে অন্যের সমালোচনা করা"---...(হযরত আলী রা:)

"যদি কারো উপর কোন কষ্ট আসে আল্লাহ তা'আলা এর কারণে তার গুনাহসমূহ ঝরিয়ে দেন, যেমনভাবে গাছ হতে পাতা ঝরে পড়ে।” . ___ বিশ্বনবী হযরত মোহাম্মদ (সঃ)

"যদি আয়নায় মানুষের চেহারা দেখাতে গিয়ে তার চরিত্র দেখা যেতো, তাহলে মানুষ চেহারা সুন্দর না করে তার চরিত্রকে সুন্দর করার প্রতিযোগিতায় ব্যস্ত থাকতো।" ____বিশ্বনবী হযরত মুহাম্মদ {সাঃ}

"জল" ছাড়া মাছ দুর্বল... "স্বামী" ছাড়া স্ত্রী দুর্বল... "ভ্রমর" ছাড়া ফুল দুর্বল... "ফুল" ছাড়া বাগান দুর্বল... "চাঁদ" ছাড়া রাত দুর্বল... "সূর্য" ছাড়া দিগন্ত দুর্বল... "আরথিং" ছাড়া কারেন্ট দুর্বল... "নেটওয়ার্ক" ছাড়া ফোন দুর্বল... "ঘুম" ছাড়া মানুষ দুর্বল... "মা" ছাড়া সন্তান দুর্বল... "ঢেউ" ছাড়া নদী দুর্বল... আর "নামাজ" ছাড়া ঈমান দুর্বল...

"জেনে রাখ, সৃষ্টি তাঁর (আল্লাহর), ক্ষমতাও চলবে একমাত্র তাঁর!!" [‪সূরা আল আরাফ‬ : ৫৪]

"জীবনের চাইতেও বেশী" "ভালবাসি যারে" "একবারও দেখিনাই তারে" "জানিনা আমার ভালবাসায়" "আছে কি ভুল" "একবার হলেও দেখা দাও" "হে প্রিয় রাসূল (সঃ)"

"খারাপ কাজের জন্য উৎসাহ দেওয়া নিজে খারাপ কাজ করার সমতুল্য " ------হযরত মহানবী (স:)

"কুরআনের অনুশাসনই সত্য এবং একমাত্র কুরআনই মানুষকে শান্তির পথে এগিয়ে নিয়ে যেতে পারে।" "এত বেশি কঠোর হয়োনা,যাতে মানুষ হতাশ হয় আর এত বেশি বিনয়ীও হয়োনা যাতে ব্যক্তিত্বের বিনাশ ঘটে।" --শেখঃসাদী(রঃ)

"আল্লাহর অভিপ্রায় ব্যতিরেকে তোমরা অন্য কোন অভিপ্রায় পোষণ করবে না। আল্লাহ সর্বজ্ঞ প্রজ্ঞাময়।" -অল্ ইনসান্(৭৬:৩০)

"আল্লাহ তায়ালার ভয়ে তুমি যা কিছু ছেড়ে দিবে, আল্লাহ তোমাকে তার চেয়ে উত্তম কিছু অবশ্যই দান করবেন।” . _প্রিয়নবী হযরত মোহাম্মদ (সঃ)

"আল্লাহ তায়ালার ভয়ে তুমি যা কিছু ছেড়ে দেবে, আল্লাহ তোমাকে তার চেয়ে উত্তম কিছু অবশ্যই দান করবেন।” ~~ বিশ্বনবী হযরত মোহাম্মদ (সঃ)

"১,২,৩ আসছে রোজার দিন । ৪,৫,৬ রোজা রাখতে কিসের ভয় । ৭,৮,৯ খারাপ কাজ আর নয় । ১০,১১,১২ পাঁচ ওয়াক্ত নামাজ পড় ।

""রাত সুন্দর হয়""""""চাঁদ থাকলে"""======"""দিন সুন্দর """""" সুর্য উঠলে"""======""" আকাশ সুন্দর""""""তাঁরা জ্বললে"""======"""বাগান সুন্দর"""""" ফুল ফুটলে"""========"""সাগর সুন্দর""""""ঢেউ উঠলে""""======="""পাহাড় সুন্দর""""""ঝর্ণা থাকলে"""===== ======"""জীবন সুন্দর""""""৫ ওয়াক্ত নামাযপড়লে""

" শরীর সুস্থ থাকে অল্প আহারে, আত্মা সুস্থ থাকে অল্প নিদ্রায় এবং আল্লাহর নৈকট্য লাভ হয় অধিক ক্রন্দনে । -- ." ---খাজা মঈনুদ্দীন চিশতী (রহ:)

" প্রত্যেক মিথ্যাবাদী পাপাচারীর দূর্ভোগ!! সে আল্লাহর আয়াতসমূহ শুনে, অতঃপর সে অহংকারী হয়ে জেদ ধরে, যেন সে কোন আয়াত শুনে নি!! অতএব, তাকে যন্ত্রনাদায়ক শাস্তির সুসংবাদ দিন!!" [‪‎সূরা আল জাসিয়া‬ : ৭-৮]

" কোরআন হোক বাংলাদেশের সংবিধান " * পৃথিবীর সর্বশ্রেষ্ঠ কিতাব হল পবিত্র আল কোরআন । * বিশ্ব মানবতার সমাধান, একমাত্র আল কোরআন ।

0 Comments:

Post a Comment

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥