বাংলা ভালবাসার এসএমএস Bangla Love SMS


বাংলা ভালবাসার এসএমএস Bangla Love SMS



১) একদিন দুজনে হাঁটব আবার উড়বে তোমার চুল, একদিন শূন্য বাতাস ছুয়ে যাবে কৃষ্ণচুড়ার ফুল.........।।

২) আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে""আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়" । "আমি তোমাকে চাই তোমার মত করে নয় আমার মত করে" "আমি তোমাকে চাই খনিকের জন্য নয় চিরদিনের জন্য" ।

৩) মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ,, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি,, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!

৪) হাতে হাত ,কানের কাছে মুখটি এনে বলে , এসো না কাছে ,দুজন ভিজি আজ বৃষ্টির জলে !

৫) চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

৬) ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।।

৭) শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন" বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ ।

৮) একটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন ।

৯) হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছো মোর নয়ন পুরে॥ হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছো পরশের-ই ভিতরে। কারণ, ভালবাসি শুধুই তোমারে॥

১০) তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পার, কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়॥ তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তূ আমার মন থেকে নয়॥ আমি তোমার কাছে কিছু না হতে পারি! কিন্তু তুমি আমার জীবনের সবকিছু॥

১১) যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

১২) আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

১৩) ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!!

১৪) আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো . . . আমি সেই নৌকো হবো , যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো . . . হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ , তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো , শুধু ভালোবেসো আমায় !!

১৫) তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি.... লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি.... আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই.... কিন্তূ তা কখনো-ই পাই না॥

১৬) যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।

১৭) টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে...

১৮) একটা গাছে দুটি পাখি করে টিউ টিউ, তোমায় আমি ভালোবাসি আই লাভ ইউ ।

১৯) ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস, জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ । জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ ।

২০) মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া য়ায় সত্যকারী ভালবাসার মানুষের মনে ।

২১) মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে। থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥ যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥

২২) তুমি চাঁদ নও তবে চাঁদের আলো। তুমি ফুল নও তবে ফুলের সৌরভ। তুমি নদী নও তবে নদীর ঢেউ। তুমি অচেনা নও তুমি আমার চেনা কেউ॥

২৩) "মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে" "ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে" "স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে" "আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে॥

২৪) সারাক্ষণ ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে॥ নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ॥

২৫) স্বপ্ন দিয়ে আঁকি আমি, সুখের সীমানা । হৃদয় দিয়ে খুজি আমি, মনের ঠিকানা । ছায়ার মত থাকবো আমি, শুধু তার পাশে, যদি বলে সে আমায় সত্যি ভালবাসে॥

২৬) সুন্দর রাত তার চেয়ে সুন্দর তুমি, মনের দরজা খুলে দেখ তোমার অপেক্ষায় দাড়িয়ে আছি আমি। দু'হাত বাড়ালাম আমি তোমার তরে, তুমি কী নিবে আমায় ভালবেসে আপন করে ?

২৭) ফুল লাল পাতা সবুজ,মন কেন এতো অবুজ । কথা কম কাজ বেশি, মন চায় তোমার কাছে আসি । মেঘ চায় বৃষ্টি, চাঁদ চায় নিশি, মন বলে আমি তোমায় অনেক ভালোবাসি ।

২৮) একটা আঁকাশে অনেক তাঁরা । একটা জীবনে দূঃখ ভরা । অনেক রকম প্রেমের ভুল । ভুলের জন্য জীবন দিবো । তবুও আমি তোমারই রবো ।

২৯) কোন এক তীর হারা নদীর ধারে। চাঁদ, তারা বসে জুটিয়ে প্রেম করে। তা দেখে রাত হিংসা করে। অন্ধকার লুকিয়ে রেখে আলোয় দেয় ভরে। সে আলোয় চাঁদ,তারা কে হারিয়ে ফেলে। তখন চাঁদ, তারা কে খুঁজতে শুরু করে । এদিকে নদীর এক কোণে বসে তাঁরা কাঁদিয়া, কাঁদিয়া মরে ।

৩০) কেনো হঠাৎ তুমি এলে? কেনো নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়েও হারানো যায়না মানা,বাঁচার মানেটা রয়ে যাবে দূরে