বাংলা মিস ইউ এসএমএস Bangla Miss You sms


বাংলা মিস ইউ এসএমএস Bangla Miss You sms



1) হয়তো বাকি ছিল অনেকটা পথ পাড়ি দেবার তবু ইচ্ছে ঘুড়ি আজ বাধন হারা..... কাছে না পাবার। হবেনা দেখা তোরে আর আমার এই আকাশে...! তাই আর আর নেবোনা কোনো ঘুড়ি-লাটাই হাতে। দুর হতে তাকিয়ে থেকে... বাধন হারা ঘুড়ি.... মিলিয়ে গেলে দুর অজানায়....... তবেই ফিরবো বাড়ি......... কিছু কথা কিছু ‍পরিচয়, ক্ষণিকের হয়। কিছু ব্যথা কিছু সৃষ্টি, ভুলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। “আই মিস ইউ”।

2) ফুল তো বাগানের তবে হাতে কেনো? চাঁদ তো আকাশে তবে জ্বলে কেনো? জল তো সাগরে, তবে চোখে কেনো? মন তো আমার তবে বার বার তোমাকে মনে পরে কেনো??

3) প্রেমে পরলে এই দুআ পড়তে হয় আই লাভ ইউ , প্রেম ভাঙ্গিলে এই দুআ পড়তে হয় আই হেট ইউ , তাঁরপর আজীবন কেঁদে কেঁদে এই দুআ পরতে হয় “আই মিস ইউ”।

4) জানিনা কিভাবে তোমার দেখা পাবো, জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো, জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়। শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

5) এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন, আমার হৃদয় জুড়ে । হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি ___আই মিসস ইউ ।

6) যখন তোমাকে খুব মিস করি,, তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি.. জানি সেখানে তোমাকে দেখব না.. কিন্তূ এই ভেবে শান্তনা পাই যে,, দুজনে এক আকাশের নিচেই তো আছি....

7) মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে পানি এসে পড়ে ... এতটা মিস করি তোমাকে ... আবার সাথে সাথে যখন তোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে ,, তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি.... “আই মিস ইউ” ।

8) গোলাপকে ছিড়তে গেলে কাঁটা লাগে হাতে,মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে, তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাই তোমাকে “আই মিস ইউ” ।

9) আকাশ বলে তুমি নীল। বাতাস বলে তুমি বিল। নদী বলে তুমি সীমাহীন। চাঁদ বলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুল বলে তুমি অবুজ। কিন্তু আমি বলি, “তুমি কেমন আছ?”

10) তুমি কি অনুভব করতে পারো আমার হৃদয় ভাঙ্গার বেদনা? তুমি কি শুনতে পাও আমার স্বপ্ন ভাঙ্গার কান্না? যদি তুমি আমাকে বুঝতে তবে আমাকে একা ফেলে চলে যেতে না “আই মিস ইউ”।

11) টিপ টিপ বৃষ্টি পড়ছে অঝোরে আজ সারা দিন ধরে_ বিষন্ন ভাবনায় কাটে না সময়, তাকে শুধু মনে পড়ে _

12) মনে রাখব তোমাকে cirodin, তুমি যেখানেই থাক jotodin. তোমাকে নিয়ে ঘুরবো Sritir ঘর, যদিও তুমি হয়ে গেছ আমার Por, তবুও Miss করব তোমায় জীবনভর।

13) একা একা সারাক্ষণ পথ চেয়ে থাকি¤ কল্পনাতে শুধু তারি ছবি আঁকি¤ বর্ষার কাব্য লাগেনা যে ভালো¤ তাকে শুধু মনে পড়ে ।

14) নীল নীলিমায় দূরে কোথায় মন যে হারায় ব্যাকুলতায় মনে পরে যায়। একটা কথা ই মন জানতে চায় অবেলায় অবসরে মনে কি পরে আমায় “আই মিছ ইউ”।

15) বাতাসের হাতে একটি চিঠি পাঠিয়ে দিলাম আজ। আমি আছি অনেক দূরে সঙ্গে অনেক কাজ। বাতাস তুই একটি কথা বলে দিস তাকে, আমি তাকে মিস করছি হাজার কাজের ফাঁকে।

16) আজ অনেক বৃষ্টি ঝরছে তোমায় খুব মনে পড়ছে,বৃষ্টি তে আজ ভিজব না সুখে দের আর খুঁজব না,বৃষ্টি মিস করছে আমায় আমি মিস করছি তোমায়…