স্মৃতিচারণ বা মনে পরার এসএমএস bangla sms new


স্মৃতিচারণ বা মনে পরার এসএমএস bangla sms new



টিপ টিপ বৃস্টি পরছে অঝোরে আজ সারা দিন ধরে____ বিসন্ন ভাবনায় কাটে না সময়, তাকে শুধু মনে পরে____

যখন তোমাকে খুব মিস করি,, তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি.. জানি সেখানে তোমাকে দেখব না.. কিন্তূ এই ভেবে শান্তনা পাই যে,, দুজনে এক আকাশের নিচেই তো আছি....

জানিনা কিভাবে তোমার দেখা পাবো,জানিনা কিভাবে তমাকে কাছে পাবো,জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়।শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

জানিনা কিভাবে তোমার দেখা পাবো,জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো,জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়। শুধু জানি এই অবুঝ মনটা অনেক মিস করে তোমায়।

চলেই যদি যাবে, তবে এসেছিলে কেন? তিলে তিলে গড়ে তোলা একা থাকার অভ্যাস কেন বদলে দিয়ে গেলে? কেন আজ শূন্যতায় ভরা চারিপাশ। কেন আজ তোমাকে Miss করছি।, তুমি ফিরে আসো অথবা আমার একা থাকার অভ্যাস ফিরিয়ে দিয়ে যাও ।।

গোলাপকে ছিড়তে গেলে কাঁটা লাগে হাতে,মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে,তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাইতোমাকে. I miss you.

গোলাপকে ছিড়তে গেলে কাঁটা লাগে হাতে, মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে, তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাই তোমাকে. I miss you.

কেমন আছ জানতে চাই,, মোখের কথাও শুনতে চাই। আমি আচি খুবভাল,, তুমি কেমন? তাই বল....I miss you..

কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ, না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ, যেখানে আছো যেভা আছো ভালো থেকো মন চাইলে খবর নিও কেমন আছি আমি।

কাউকে না পেলে জীবন কখনো শেষ হয় না কিন্তু কাউকে পেয়ে তাকে আবার হারালে জীবনের আর কিছু বাকি থাকে না...

এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন! আমার হৃদয় জুড়ে, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি..... ___আই মিসস ইউ শচিন___

একটু খানি শোন একটু আমায় জানো..একটু খবর নিয়ো,,একটু যখন একা,একটু দিয়ো দেখা,,একটু নিয়ো খোঁজ Sms দিয়ো

একটু খানি শোন একটু আমায় জানো.. একটু খবর নিয়ো,, একটু যখন একা, একটু দিয়ো দেখা,, একটু নিয়ো খোঁজ Sms দিয়ো রোজ রাকেশ প্রধান

একা একা সারাহ্মন পথ চেয়ে থাকি¤ কল্পনাতে শুধু তারি ছবি আঁকি¤ বর্ষার কাব্য লাগেনা যে ভালো¤ তাকে শুধু মনে পড়ে¤

এক চোখে ঘুম আর এক চোখে স্বপ্ন!! এক পাশে নীল আর এক পাশে কাশবন এক পাশে সমুদ্র আর এক পাশে পাহার এক পাশে মি আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমন আছো তুমি

আমার সত্যিকারের ভালোবাসাটা হয়তো তোমার কাছে কিছুই ছিলোনা.... কিন্তু... তোমার সেই মিছেমিছি ভালোবাসাটাই ছিল আমার কাছে অনেক কিছু~

আমার ভাবনা বলে "I miss you" , আমার মন বলে "I feel you", আমার চোখ বলে "I see you", আমার হৃদয় বলে "I like you", আমার এসএমএস বলে "How Are You"

আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই হায় হৃদয়ের ঋন,শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা হারানো সে দিন মনে কি পরে না রোদেলা সুখে দুজনে ছিলাম কত কাছাকাছি মনে কি পরে না,মনে কি পরে না......

আজ অনেক বৃষ্টি ঝরছে তোমায় খুব মনে পড়ছে,বৃষ্টি তে আজ ভিজব না সুখে দের আর কুজব না,বৃষ্টি মিস করছে আমায় আমি মিস করছি তোমায়… I Miss You Very Much..

অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই____অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই____বাস্তবে না পেলে ও কল্পনাতে তোমাকে চাই____সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ????

অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই____ অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই____ বাস্তবে না পেলে ও কল্পনাতে তোমাকে চাই____ সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ????

অনেক miss করছি, মন পাখি তোরে.. কোথায় আছিস কেমন আছিস, আমার চোখের আড়ালে... শুনতে ইচ্ছে করে তোর মিষ্টি সুর, বলনা পাখি তুই কোথায় আছিস কতো দূর.