বাংলালিংক বন্ধ সিম অফার ১০জিবি ইন্টারনেট ফ্রী Banglalink inactive sim offer 10gb free

বাংলালিংক বন্ধ সিম অফার  ১০জিবি ইন্টারনেট ফ্রী Banglalink inactive sim offer 10gb free


এখন বাংলালিংক বন্ধ সিমে পাবেন দারুন এক অফার।  কারণ আপনি বন্ধ বাংলালিংক বন্ধ সিম চালু করলেই পাবেন ১০জিবি ইন্টারনেট ফ্রী সাথে পাবেন দারুন কল রেট।



 আপনি বন্ধ বাংলালিংক সংযোগ চালু করে ৩৯টাকা রিচর্যে পাবেন স্পেশাল রেটে এবং সর্বচ্চ ১০জিবি পর্যন্ত ইন্টারনেট বোনাস।  তাই আজই আপনার বন্ধ বাংলালিংক সিমটি চালু করেন।



এই অফারটি পাবেন সেই সকল বাংলালিংক সিম ব্যাবহাকারি যারা ১৫ আগস্ট, ২০১৭ পর্যন্ত বা তার আগে থেকে বাংলালিংক সংযোগটি ব্যবহার করেন নি। আপনি অফারটি পাবেন কি না চ্যাক করতে এসএমএস আপশনে গিয়ে আপনার বাংলালিংক নাম্বার লিখে ৪৩৪৩ নাম্বারে এসএমএস করুন (ফ্রি)।

যেমন ০১৯০০০০০০০০ = ৪০৪৩..


আপনি অফারটির যোগ্য হলে প্রথমে আপনাকে  ৩৯ রিচার্য করতে হবে রিচার্য আপনি পাবেন  ০.৫ পয়সা/সেকেন্ড (বাংলালিংক-বাংলালিংক) এবং ১ পয়সা/সেকেন্ড (বাংলালিংক-অন্য অপারেটর) স্পেশাল কলরেট এবং 1GB ইন্টারনেট বোনাস। কল রেট এর মেয়াদ পাবেন ৯০দিন।


এবং আপনি পাবেন  1GB ইন্টারনেট যার  মেয়াদ রিচার্জের দিনসহ ৭ দিন। এর পর রিচার্জের মধ্যমে যে কোন ইন্টারনেট প্যাক কিনলে পাবেন ১জিবি ইন্টারনেট।  আপনি মোট ৯০দিনের মাঝে ৯বার ইন্টারনেট বোনাস পাবেন। প্রতিবার প্যাকটির মেয়াদ পাবেন ৭দিন।


বাংলালিংক বোনাস ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন  *124*5#।


বাংলালিংক  বন্ধ সিম অফার ,  ১০জিবি ইন্টারনেট বোনাস,  ৩৪টাকা রিচার্জ অফার banglalink inactive bondho sim offer   bl 10gb data bonus free offer,  www.banglalink bondho sim offer 

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥
EmoticonEmoticon