প্রিয় বন্ধু বাংলা এসএমএস Best Friend Bangla sms


প্রিয় বন্ধু বাংলা এসএমএস Best Friend Bangla sms



1) সুর্যের বন্ধুত্ব সকাল থেকে সন্ধা পর্যন্ত, চাঁদের বন্ধুত্ব সন্ধা থেকে সকাল পর্যন্ত, কিন্তু আমার বন্ধুত্ব শুরু থেকে শেষ নিশ্বাস পর্যন্ত!

2) সকাল হলে এসো তুমি , শিশির কণা হয়ে .. সন্ধ্যা হলে এসো তুমি , রক্ত জবা হয়ে .. রাত হলে জ্বলো তুমি , জোনাকি হয়ে .. সারা জীবন থেকো তুমি , আমার বন্ধু হয়ে ।

3) রাত সুন্দর চাঁদ উঠলে, দিন সুন্দর সূর্য উঠলে, বাগান সুন্দর ফুল ফুটলে, আর জীবন সুন্দর তোমার মত ভাল একটা বন্ধু থাকলে।

4) বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করব তোমার সাথে আমি সারারাত "তুমি যদি কষ্ট পাও, আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার কর, হাতে রেখে হাত.........

5) আরও একবার না হয়, বন্ধু হবো তোর হাতটি ধরে, আরও একবার বাসবো ভাল তোর মত করে, আরও একবার না হয় চিলি হলি, আমার চিলের কোটায়, আর হারাস না বন্ধু প্লিজ, খুঁজব তোরে কোথায়?

6) বন্ধু তোমায় আকাশ দেব দেব ফুলের মালা, তুমি শুধু মনে রেখো আমায় সারা বেলা। চোখের কান্না মুছে দেব দেব তোমায় হাসি, তাই তো আমি বন্ধু তোমায় এতো ভালবাসি।

7) দুঃখ আছে বলে সুখের এত দাম , রাত আছে বলে দিনের এত সুনাম, সূর্য আছে বলে চাঁদের এত অভিমান , আর বন্ধু তোমরা আছ বলে আমি এই কবিতা লিখলাম ।

8) রাতে যেমন চন্দ্র থাকে সঃঙ্গে হাজার তাঁরা__কে আছে আর আঁপন আমার বন্ধু তুমি ছাড়া ।

9) ভালবাসি বাংলা , ভালবাসি দেশ । ভাল থেকো তুমি আমি আছি বেশ । ভালবাসি কবিতা , ভালবাসি সুর । কাছে থেকো বন্ধু যেও নাক দূর ।

11) কিছু রাত স্বপ্নের, কিছু স্মৃতি কষ্টের, কিছু সময় আবেগের, কিছু কথা হূদয়ের, কিছু মানুষ মনের, কিছু বন্ধু চিরদিনের । সকাল তো অনেক হয় বর্ষার মতো নয়, সময় তো অনেক হয় গোধূলীর মতো নয়, রাত তো অনেক হয় পূর্নীমার মতো নয়, বন্ধু তো অনেক হয় তোমার মতো নয়।

12) দুঃখ তুমি প্রমিস করো, আমায় চুবে না। সুখ তুমি প্রমিস কর, আমায় ছাড়বে না। চোখ তুমি প্রমিস কর, আমায় কাঁদাবে না। আর বন্ধু তুমি প্রমিস কর, আমায় ভুলবে না..! !

13) বন্ধুত্ব এবং গোলাপের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো এই যে, গোলাপ কিছুক্ষণের জন্য টিকে থাকে... কিন্তু বন্ধুত্ব হলো চিরন্তন !!! বন্ধু মানে সুখের সাথী। বন্ধু মনে রাগ। বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ। বন্ধু মানে হালকা হেসে চোখের কোনের জল। বন্ধু মানে মনে পরলে একটা ছোট কল।

15) তুমি কি জান ফুল কেন ফুটে? “তুমি দেখবে বলে”। তুমি কি জান আকাশ কেন কাঁদে? “তোমার মন খারাপ বলে”। তুমি কি জান তোমাকে সবাই পছন্দ করে কেন? “তুমি খুব ভাল বলে”। তুমি কি জান তুমি এত ভালো কেন? “তুমি আমার বন্ধু ” বলে।

16) বুকের ভিতর মন আছে, মনের ভিতর তুমি , বন্ধু হয়ে তোমার হৃদয়ে থাকতে চাই আমি...

17) বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন, আছো তুমি, থাকবে আমার....মিশে এ হৃদয়ে সারাটি জীবন । বন্ধু তুমি আমার ভোরেরপাখি, হারিয়ে গেলে কভু দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি? বন্ধু তুমি আমার আশার আলো, দুই নয়নে তুমি ছাড়া আমি....যেন দেখি সব আধার কালো..।

18) বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে যেন পৃথিবীর সব হারিয়ে ফেলি, একবার তুমি চোখের আড়াল হলে। বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন আছো তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম।

19) বন্ধু তুমি আপন হয়ে,, বাধলে বুকে ঘর.. কষ্ট পাব আমায় যদি,, করে দাও পর.. সুখের নদী হয়না যেন,, দুঃখের বালু চর.. সব সময় নিও বন্ধু আমার খবর..!!

20) তুমি কখনও বন্ধুত্বকে কিনতে পারবে না,তুমি এটা উপার্জন করে নাও। কেউ যদি সাহায্যের জন্য আসে,তখন তুমি সত্যিকার বন্ধু হয়ে যেও।

21) ""ভালবাসা তৈরী হয় ভাল লাগা থেকে," "স্বপ্ন তৈরী হয়,কল্পনা থেকে" "অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,""আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।

22) ভালো একজন বন্ধু যতোই ভুল করুক , তাকে কখন্ও ভুলে যেও না। কারন,পানি যতোই ময়লা হোক, আগুন নিভাতে সেই পানিই সবচেয়ে বেশি কাজে লাগে।

23) গভীর বন্ধুত্ব তখনই চরম শত্রুতায় রুপ নেয়, যখন একে অপরকে ভুল বুঝে। বাস্তবে এমন কোনো ঘটনা ঘটে না, যার কারনে বন্ধুত্ব নষ্ট হয়ে শত্রুতায় পরিনত হবে। আর যদি এমন কিছু ঘটে, তবে বুঝতে হবে তা বন্ধুত্ত্ব ছিলো না।

24) নদীর পারে আমি একা.., নদী চলে আঁকা বাঁকা... আমি বন্ব্দু বড়ো একা..., এখন ভাবছি তোমার কথা... তোমার সাথে আমার কিগো..,কখনো হবেনা দেখা ?

25) সেই প্রকৃত বন্ধু যে বন্ধুর চোখের প্রথম ফোটা পানি দেখে দ্বিতীয় ফোটা পরার আগে ধরে ফেলে আর ৩য় ফোটা পরার আগে তা হাঁসিতে পরিনত করে।

26) হয়তো সময় যাবে থেমে, হয়তো সুর্য যাবে ডুবে, হয়তো কেউ রবে না পাশে, ভয় পেয় না তুমি হবেনা একা, হাত বাড়ালেই পাবে তুমি তোমার বন্ধুর দেখা।

27) দিন যদি হারিয়ে যায়, দিগন্তের কাছে। ফুল যদি ঝরে যায়, বেলার শেষে। রাত যদি হারিয়ে যায়,তারার দেশে, জেনে রেখো, আমি বন্ধু থেকে যাবো তোমার পাশে।

28) সত্যিকারের বন্ধু আর ছায়ার মাঝে অনেকটাই মিল আছে। কারণ, সত্যিকারের বন্ধু সুখে -দুখে ছায়ার মতোই পাশে থাকে।

29) বন্ধু বলে ডাকো যারে, সে কি তোমায় ভুলতে পারে, যেমন ছিলাম তোমার পাশে, আজও আছি ভালবেসে ।

30) যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখে । সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে । সে তাকে কখনো ভুলতে পারে না ।

31) আমি সেই বৃষ্টি চাই না, যে বৃষ্টিতে বন্যা হয় । আমি সেই আকাশ চাই না, যে আকাশ মেঘলা হয় । আমি এমন বন্ধু চাই না, যে নতুন কাউকে পেয়ে আমাকে ভুলে যায় ।

32) বন্ধু যদি হও ,মেঘ এর মত, দুরে যেতে দিব না তো, বন্ধু যদি হও ,পাখির মতো , উড়ে যেতে দিবো না তো, কি করে বোঝাবো তোমায় মিস করছি কতো ।

33) জীবনে যদি কাওকে সত্যি ই মন দিয়ে বন্ধুত্ব করে তাহলে তাকে হারিয়ে যেতে দিওনা...

কারণ...... চোখের জল হয়তো মোছা যায়,কিন্তু হৃদয়ের কান্না কোনো ভাবেই মুছতে পারবেনা।

34) যে মানুষটি তোমার বিপদের সময় এড়িয়ে সুখের সময় কাছে থাকে সে তোমার প্রকৃত বন্ধু হতে পারেনা। বরং যে মানুষটি তোমার বিপদের সময় পাশে থাকে সেই তোমার প্রকৃত বন্ধু।

35 ) সবাই আমার বুন্ধু নয়। আবার, আমার বন্ধু সবার মত নয়। সে আমার কথা মনে রাখে শত কাজের ভিরে। ফ্রী হলে ডাকি ও আমায়, আছি আমি তোমার দুয়ারে।

36) ভালো বন্ধু হলো সেই, যে আপনাকে আপনার মায়ের মতোই যত্নে আগলে রাখবে, পিতার মতো শাসন করবে, বোনের মতো খুনসুটি, ভাইয়ের মতো জ্বালাবে আর ভালবাসবে আপনার প্রেমের মানুষের থেকেও বেশী।

37) আমি ১টা দিন চাই আলয় আলয় ভরা। আমি ১টা রাত চাই, অন্ধকার ছাড়া । আমি ১টা ফুল চাই, সুন্দর সুবাস ভরা। আর ১টা ভাল বন্ধু চাই সবার চেয়ে সেরা…

38) বন্ধু তুই কোথায় গেলি" আমাকে না বলে" আমি আজ চেয়ে আছি তোর পথের পানে" জানি তুই আসবি ফিরে" একদিন হঠাৎ করে" সে দিন ও দেখবি বন্ধু আমি যাই নিই তোকে ভুলে" ।

39) আমি সেই বৃষ্টি চাইনা, যে বৃষ্টিতে বন্যা হয়, আমি সেই আকাশ চাইনা, যে আকাশ মেঘলা হয়, আমি এমন বন্ধু চাইনা যে নতুন কাউকে পেয়ে আমাকে ভুলে যাবে।

40) আমি মুছে দিবো তোর চোখের জল, বন্ধু ভেবে সব কিছু আমায় খুলে বল। সুখ দুঃখের সাথী হয়ে রব তোর সাথে, এইটুকু বিশ্বাস থাকলে হাত রাখ হাতে।

41 ) ব্ন্ধু মানে জোসনা ভেজা গল্প বলা রাত.. বন্ধু মানে ভালোবাসার শিক্ত দুটি হাত.. বন্ধু মানে মনের যত গোপন কথা বলা.. বন্ধু মানে তোমার সাথে সারা জীবন চলা...

42) আমি মেঘের মতো চেয়ে থাকি, চাঁদের মতো হাসি, তারার মতো জ্বলে থাকি, বৃষ্টির মতো কাঁদি, দূর থেকে বন্ধু আমি শুধু তোমার কথা ভাবি।

43) বন্ধু তোকে কাছে না পাওয়ার যন্ত্রনা যে কি, তোর হলে তুই বুজতিস, তোকে দোষ দিবনা, দোষ আমারি, আমি তোকে আমার ভালোবাসা দিয়ে আগলে রাখতে পারিনি , তাই ছুটে চলিস বহুদূরে... .

44) কে তোমার সব চেয়ে ভাল বন্ধু সেটা তখনই বুঝবে, যখন তোমার কাউকে খুব প্রয়োজন হবে !!!