প্রিয় বন্ধু বাংলা এসএমএস Friendship Bangla sms


প্রিয় বন্ধু বাংলা এসএমএস Friendship Bangla sms



আমাদের বন্ধুত্ব জীবন বিমার মতন.. বেচে থাকলে অতি প্রয়োজনীয় আর মৃত্যুর পরে অপরিহার্য.. Happy friendship day..

আমাদের বন্ধুত্ব আনলিমিটেড রিচার্জের মতন...এর ভ্যালিডিটি কখনো শেষ হবে না..

আমাদের জীবনে কিছু কিছু বন্ধু আসে। যারা খুব অল্প সময় আমাদের জীবনে অবস্থান করে। কিন্তু তাদের স্মৃতি রয়ে যায় সারা জীবন।

আমাদের একসাথে কাছাকাছি থাকাটা আর না থাকাটা আমাদের বন্ধুত্বের উপর কোনো প্রভাব ফেলবে না... কারণ আমরা পরস্পর পরস্পরকে সবচেয়ে ভালো বুঝি...

আগুন কখনো আগুনকে পোড়াতে পারেনা, জল কখনো জলকে ভেজাতে পারেনা, ঠিক তেমনি ১জন সত্যিকারের বন্ধু তার বন্ধুকে কখনো ভুলে যেতে পারেনা.

আগুন কখনো আগুন কে পোড়াতে পারেনা . পানি কখনো পানিকে ভেজাতে পারেনা . ঠিক তেমনি . একজন সত্যিকারের বন্ধু তার বন্ধুকে কখনো ভুলতে পারেনা।।

আগুন কখনো আগুন কে পোড়াতে পারেনা . পানি কখনো পানিকে ভেজাতে পারেনা . ঠিক তেমনি . একজন সত্যিকারের বন্ধু তার বন্ধুকে কখনো ভুলতে পারেনা।।

আকাশটা যত বড় তার থেকেও বড় মন আর সেই মনে আচ তুমি আর থাকবে আজীবন...

আকাশের মাঝে যদি নাহি থাকে নীল, ভাসবেনা সাদা মেঘ, উড়বে না চিল। যতদিন বেচেঁ আছে এই নিঃশ্বাস, ভুলব না বন্ধু তোরে, রাখিস এই বিশ্বাস।।।

আকাশ দেখেছি,, নদী দেখেছি,, দেখেছি অনেক তারা.. দেখেনি আজ ও ফেসবুকে আমার আসল বন্ধু কারা...!!

আকাশ অনেক বড়......তবুও সে কাঁদে!!আর আমি??তার তুলনায় কত্ত ছোট.?..আমি ও কাঁদি!!কিন্তু আকাশের মতকাউকে সিক্তকরতে পারি না,পারিনা র্বষার মতঅবিরাম ঝরতে,মেঘের মতকাউকে আগলে রাখতেনা পারি তোমারবিরহে পাশে থাকতে!!

আকাশ অনেক বড়...... তবুও সে কাঁদে!! আর আমি?? তার তুলনায় কত্ত ছোট.?.. আমি ও কাঁদি!! কিন্তু আকাশের মত কাউকে সিক্ত করতে পারি না, পারিনা র্বষার মত অবিরাম ঝরতে, মেঘের মত কাউকে আগলে রাখতে না পারি তোমার বিরহে পাশে থাকতে!!

অর্থ ও বন্ধুত্বের মধ্যে তফাত কী? অর্থ সহজে আয় করা যায়,প্রকৃত বন্ধু দুর্লভ... সময়ের সাথে অর্থের মূল্য হ্রাস পেতে পারে, কিন্তু বন্ধুর মূল্য বৃদ্ধি পায়... আমার কাছে হয়তো অর্থ নেই, কিন্তু তোমার মতন মূল্যবান বন্ধু আছে...

অচেনা তুমি,অচেনা আমি দেওয়ার কিছুই নেই আছে শুধু sms , দিচ্ছি আমি তাই.. দুষ্টু হাতে লিখছি মেসেজ, মিষ্টি মুখে পড়, আমার কথা পড়লে মনে একটা মেসেজ করো!!

Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে,রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,,কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে।

Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে,,

১ম বন্ধু: কিরে কি করছিস? ২য বন্ধু: কি৮চুই না..পারে কথা বলছি.. ফোন কেটে দিল দ্বিতীয় বন্ধু.. এরপরে যদি সেই ১ম বন্ধু ভালো বন্ধু না হয়, তবে সে আর এটা নিয়ে ভাববেই না..

আর যদি সে খুব ভালো বন্ধু হয়... ২য বন্ধু(দরজা খুলে অবাক হয়ে): তুই হঠাত: সেই ১ম বন্ধু(হেসে বলল): বাকি সবার জন্যে তুই পারে কথা বলিস,কিন্তু আমার সাথে তো আমার বেস্ট ফ্রেন্ডকে এখনই কথা বলতে হবে.... তুমি যদি সেই দ্বিতীয় বন্ধু হতে,তবে পারতে থাকতে এমন বন্ধুকে জড়িয়ে না ধরে?

১-৭ বছরেরমেয়েরা ভালবাসে মাকে.৮-১৬ বছরেরমেয়েরা ভালবাসে বাবা- কে.২৬-৫০বছরেরvমেয়েরা ভালবাসে স্বামী-কে. ….২৬-৫০বছরেরvমেয়েরা ভালবাসে স্বামী-কে.কি খুঁজতেছেন???ওহহ্যাঁ মনে পড়েছে,১৭-২৫বছরেরমেয়েরা কাকে ভালবাসে তা তো??? ১৭-২৫ বছরেরমেয়েরা ভালবাসে শুটাকা আর টাকাকে!

“ভালো বন্ধু হাত আর চোখের মত, যখন হাত ব্যাথা পায় তখন চোখ কাঁদে আর যখন চোখ কাঁদে হাত তার অশ্রু মুছে দেয়।”

“ বন্ধুদের মধ্যে সবকিছুতেই একতা থাকে। ”~~ প্লেটো “ দু\'টি দেহে একটি আত্মার অবস্থানই হলো বন্ধুত্ব। ” ~~ অ্যারিস্টটল

“ গোলাপ যেমন একটি বিশেষ জাতের ফুল, বন্ধু তেমনি একটি বিশেষ জাতের মানুষ। ” ~~ রবীন্দ্রনাথ ঠাকুর

“ কাউকে সারা জীবন কাছে পেতে চাও? তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্ব দিয়ে আগলে রাখো। কারণ প্রেম একদিন হারিয়ে যাবে কিন্তু বন্ধুত্ব কোনদিন হারায় না। ” ~~ উইলিয়াম শেক্সপিয়র

\"বন্ধু তো সবারই থাকে, তবে জড়িয়ে ধরে কাঁদতে পারার মত বন্ধু খুব কমই থাকে।\"

\"একজন ভাল বন্ধু যতই ভুল করুক না কেন,কখন তাকে ভুলে যেও না,কারন জল যতই ঘোলা হোক না কেন আগুন নিভাতে সেই জলই সবচেয় বেশি কাজে লাগে\"

\"১৬ কোটি লোক, আটকোটি কাজ করে, ৩ কোটি স্টুডেন্ট, ২কোটি স্বপ্ন দেখে, ২কোটি ৯৯ লাখ ৯৯ হাজার ৯৯৮ জন প্রেম করে, বাকি দুজন আপনি আর আমি চলেন বন্ধুত্বকরি\"

\"\"ভালবাসা তৈরী হয় ভাল লাগা থেকে,\" \"স্বপ্ন তৈরী হয়,কল্পনা থেকে\" \"অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,\"\"আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।

"বন্ধু তো সবারই থাকে,তবে জড়িয়ে ধরে কাঁদতে পারারমত বন্ধু খুব কমই থাকে।"

"পাখি" নই যে উড়ে যাব। "সূর্য" নই যেডুবে যাব। "প্রদ্বীপ" নই যে নিভে যাব। আমি তোতোমার "বন্ধু" তাই চিরদিন পাশে "রব"

"১৬ কোটি লোক, আটকোটি কাজ করে, ৩ কোটি স্টুডেন্ট, ২কোটি স্বপ্ন দেখে, ২কোটি ৯৯ লাখ ৯৯ হাজার ৯৯৮ জন প্রেম করে, বাকি দুজন আপনি আর আমি চলেন বন্ধুত্বকরি"

""ভালবাসা তৈরী হয় ভাল লাগা থেকে," "স্বপ্ন তৈরী হয়,কল্পনা থেকে" "অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,""আর বন্ধুত্ব তৈরী হয়মনের গভীর থেকে।