Sunday, October 22, 2017

স্বামী স্ত্রী বাংলা এসএমএস Husband & Wife bangla sms



স্বামী স্ত্রী বাংলা এসএমএস Husband & Wife bangla sms



কি সুযোগ 'একবার জীবদ্দশায়' শ্রেষ্ঠ উদাহরণ? আপনার স্ত্রীর মুখের ওপর একটা মশা জমি, & তোমার দর্শন লগ করা আপনার জীবনের rarest সুযোগ পেতে..

কি একজন মহিলার জন্য সেরা শাস্তি? তার নতুন জামাকাপড় দিতে তার গয়না মিলে এবং চমৎকার প্রসাধনী এবং তারপর মিরর ছাড়াই একটি রুমে তার লক.

ওয়াইফ স্পেন যাচ্ছে. আপনার জন্য আমি কি আনা উচিত ..? স্বামী: একটি স্প্যানিশ মেয়ে. স্ত্রী আস্তে আস্তে ছেড়ে. তার retrun অন, স্বামী জিজ্ঞেস করল: আমার উপহার কোথায়? স্ত্রী: হওয়া পর্যন্ত অপেক্ষা করুন 9 মাস.

এটি একটি পুরানো বলছে. ঘুমের সময় টান দূরে রাখুন. . . . কিন্তু আমি জানি না কেন মানুষ এখনও তাদের wives সঙ্গে ঘুমের.

একটি স্বামী অবস্থান মাত্র একটি স্প্লিট এসি মত হল ... তিনি বহিরঙ্গন কিভাবে অট্ট কোন ব্যাপার, তিনি গৃহমধ্যস্থ নীরব থাকা ডিজাইন করা হয়েছে! :P

একটি স্ত্রী যখন জিজ্ঞাসা করা হয়েছিল: আপনি সবচেয়ে কি বই পছন্দ করেন? তিনি উত্তর: আমার স্বামী এর চেক বই.

একটি মানসিক জরিপ প্রতিবেদন: যখন 2 দম্পতিরা অভিহিত মুখোমুখি আসা, Wives প্রতিটি অন্যের তাকান শহিদুল & স্বামী প্রতিটি অন্যের স্ত্রীদের তাকান ...:-ডি

একটি নতুন Wed স্ত্রী স্বামী! আমি আপনার জন্য বিশ্বের শেষে যেতে পারে স্ত্রী:ধন্যবাদ,কিন্তু আমার প্রতিজ্ঞা আপনি আপনার জীবনের বাকি জন্য সেখানে থাকতে হবে.

একটি দম্পতি মধ্যে একটি ছোট যুক্তি সহিংস সক্রিয়. অ্যাংরি স্বামী: আমার সম্পর্কে পশু খুঁজে আসা যাক না! স্ত্রী: একটি মাউস ভয় হয়!

একটি জঞ্জাল ট্রাক পর চলমান ওয়াইফ: আমি জঞ্জাল জন্য খুব দেরি হয়ে থাকি? Hubby তার Yelled অনুসরণ: এখনও. Jumpppp Innnn Fastttt.

একজন মহিলার যদি আপনি একটি ধনকুবের করতে পারেন? . . . হ্যাঁ! আপনি একটি Billionaire হন তাহলে ..!!

একজন মানুষ, একটি দৈত্য পূরণ. দৈত্য তিনি চায় যাই হোক না কেন জন্য অনুরোধ করতে পারেন তাকে বলে, কিন্তু তার শাশুড়ী সে পায় কি ডবল পায়. মানুষের জন্য একটি মুহূর্ত মনে করে এবং বলেছেন, ঠিক আছে, আমাকে একটা মিলিয়ন ডলার দিতে আমি অর্ধমৃত না হওয়া পর্যন্ত এবং আমাকে বীট.

একজন মানুষ তার ক্রেডিট কার্ড চুরি হয়ে গেছে বলেন, কিন্তু তিনি তা রিপোর্ট না করার সিদ্ধান্ত চোর তার স্ত্রী করেনি তুলনায় অনেক কম খরচ হয় দেখাও.

একজন মানুষ আপনার স্ত্রী হাসিল করে নেয় যখন আর কোন ভাল প্রতিশোধ আছে তাকে রাখা যাক তার.

একজন মানুষ আপনার স্ত্রী হাসিল করে নেয় যখন আর কোন ভাল প্রতিশোধ আছে তাকে রাখা যাক তার.

একজন অর্থনীতিবিদ থাকার কারণ ব্যাখ্যা 2 স্ত্রীরা ... "একাধিকার সর্বদা ক্ষতিকর হয় ...!!! এবং ... "প্রতিযোগিতার পরিষেবা উন্নত ...!

এক গাছ একটি বন শুরু করতে পারেন, এক হাসি একটি বন্ধুত্ব শুরু করতে পারেন এক স্পর্শ প্রেম এবং যত্ন দেখাতে পারেন আপনার মত একজন ব্যক্তিকে জীবিত মূল্য জীবন করতে পারেন!

আমি না, কারণ আপনি কে আপনাকে ভালোবাসি, কিন্তু কারণ আমি সাথে থাকি যখন অনলাইনে যারা.

আমার স্ত্রী এবং আমি খুশি ছিলাম 20 বছর. আমরা পূরণ আর.

আপনি কি জানেন নারী বানানটি ডব্লিউ সঙ্গে শুরু হয়.? কারণ বিশ্বের সকল প্রশ্নের ডব্লিউ সঙ্গে শুরু হয়.! যথা. কে কেন কি যখন যেটি যাহাকে যেখানে স্ত্রী ...?

অ্যাংরি স্বামী শ্বশুর এসএমএস পাঠানো: "আপনার ব্যবহার করা উত্পাদনটি আমার যোগ্যতা সভা না." শ্বশুর স্মার্ট: "ওয়্যারেন্টি মেয়াদ শেষ হয়ে গেছে, প্রস্তুতকর্তা দায়ী না .. "

Load comments