বাংলা কষ্টের এসএমএস Sad sms bangla


বাংলা কষ্টের এসএমএস Sad sms bangla



সার্চ করতে নেট সচল রাখুন 1) মন পাখি তুই বুঝলি নারে আমার মনের কথা । বোঝার মত হয়নিরে তোর ক্ষমতা। বুঝবি যখন থাকবো নারে যাবো আনেক দুরে । তখন পাখি কাঁদবিরে তুই চোখের জল ফেলে ।

2) আমি কষ্টের স্মৃতি নিয়ে, করি বসবাস ... আমায় নিয়ে কখনো, করোনা উপহাস ... আমার জীবনটা হল, একটা দুঃখের ইতিহাস ... এটাই আমার ভাগ্যের, নির্মম পরিহাস ।

3) আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও, আমি চেয়েছি তুমি সুখী হও, তাইতো কোনো অভিযোগ করিনি অকারণে চলে গেছো বলে, আমি চাই আমার ভালবাসার মানুষটি সুখে থাকুক যেইখানেই থাকুক, কারণ ভালোবাসা মানে তো সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমাকে যতই কষ্ট দিক, আমি চাই তার বিনিময় যেন সেই সুখে থাকে, আর তার সুখই আমার সুখ ।

4) অচেনা পাখি হয়ে বেধেছিলে বাসা, নিয়ে গেলে মন তুমি ভেঙ্গে দিলে আশা। কার আকাশে এখন তুমি মিষ্টি গান গাও, মন ভেঙ্গে তুমি কি সুখ পাও??

5) একটা সময় হারিয়ে যায়, অনেক সময়ের মাঝে.... একটা সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে....একটা মন ভেঙ্গে যায় ছোট্ট অপমানে!!....একটা জীবন শেষ হয়ে যায় একটু অভিমানে...

6) সুখে থাকো দুঃখে থাকো, খবর তো আর রাখো না । এখন তো আমায় তুমি ভালো আর বাসো না । যতো ভালোবাসা ছিলো দিয়ে ছিলাম তোমাকে । তবু তুমি কিছুতেই বুঝলেনা আমাকে ।

7) মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি..!!

8) চিরদিনই আধারে, কেটে গেল এ জীবন, কেউ তো প্রদীপ হাতে, কাছে আসেনি । দুর থেকে দেখেছি পূনিমা চাঁদকে, আমার ঘরে আলো কখনো আসেনি..!!

9) তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস। অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে । কখনো যদি চোখের পাতা, ভিজে যায় জ্বলে, বুজতে পারবি পাঁজর ভাঙ্গার, কষ্ট কাকে বলে..!!

10) তুমি যখন তোমার শাড়ি সাজিয়ে রাখো আলনাতে, আমি তখন দু’চোখ মেলে তাকিয়ে থাকি জানলাতে। আকাশ দেখি, বৃষ্টি দেখি, দেখি আমার চোখের জল, নিয়ে দূরের আকাশ পথে যাচ্ছে উড়ে মেঘের দল।

11) হয়তো আনমনে ভেবেছি কত রূপকথা, নয়তো অভিমানে কেঁদেছি একা একা । জানি কেউ তো বোঝেনা আমার এই ব্যথা , তাই জোনাকিদের সাথে বলে যাই না বলা কত কথা ।

12) কেউ দুঃখ পেয়ে সুখী,, কেউ দুঃখ দিয়ে সুখী,, কেউ হাসতে পেরে সুখী,, কেউ বেশি বেশি কথা বলে সুখী,, কেউ কথা গুলা নিরবে শুনে সুখী,, তবে কেউই প্রকৃত সুখী না, কিন্তু অভিনয়ে সবাই সুখী..!!

13) শ্রাবনে ওই বৃষ্টি ধারায়, আজ শুধু তোমাকে খুঁজে বেড়াই । যদিও তুমি অনেক দুরে, তবুও রেখেছি তোমায় মন পাঁজরে। নীরবে তোমায় মিস করি সারাক্ষণ, অথচ তা তোমার কাছে আজও গোপন..!!

14) মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি,, যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতোটা ভালোবাসি.. আর আমি বুঝতে পারি, তুমি আমাকে কতোটা ঘৃণা করো..!!

15) ভুলে যদি যাও আমায়,, করবো নাকো বারণ.. আমায় কেন রাখবে মনে,, আছে কি কোনো কারণ.. তবুও যদি পড়ে মনে,, আমায় একটি বার.. মন থেকে কাছে ডেকো,, ফিরে আসবো আবার..!!

16) শুকনো পাতার মতো শুকিয়ে গেছে মন,, জানিনা কোন অপরাধে তুমি হয়ে গেলে এমন.. কি চেয়েছি কি পেয়েছি,, তা তো আমি জানিনা,, শুধু জানি মনটা আমার একদম-ই ভালোনা..!!

17) কত ঝড় সহে মাটি যে পাথর হয়,, সেই পাথর চিরে সুখের নদী বয়.. নদীটা দেখে সবাই পাথর দেখে না,, যাকে মেনে ছিলাম জীবনের আয়না,, তাকে দূরে রাখা যায়, ভুলে থাকা যায় না..!!

18) সেই রাতের আকাশের মাঝে ছিল না তো চাঁদ,, ছিলে না তুমি পাশে,, ছিল বিষন্ন সে রাত! আমি কেঁদেছি তোমাকে ভেবে,, তুমি ফিরে এলে না,, আকাশের কান্না ভেজা বৃষ্টি তবু থামলো না!

19) একটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হঠাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!

20) কষ্ট বুকে চেপে একলা থাকি,, কান্নার নোনাজল অধরে মাখি,, লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,, আয় না ফিরে তুই আমারি বুকে..!!

21) প্রতিটা দিন প্রতিটা রাত কষ্টে কাটাই আমি, তবুও মন জানতে চায় কেমন আছ তুমি? তুমি তো ভালোই আছ ভুলে গিয়ে সব, ভালো থাকতে পারিনা আমি, স্মৃতি গুলো মনে হলে থাকি নীরব !

22) কাউকে এমন কথা বলো না, যাতে পরে ক্ষমা চাইতে হয়। এমন ভাবে দুরে সরিয়ে দিও না, যাতে পরে তাকে ভাবতে হয়। এমন কষ্ট দিও না, যাতে পরে চোখের জল ফেলতে হয়।

23) একদিন তুমিও কাঁদবে, যেভাবে আমি কাঁদছি। এ আমার অভিশাপ নয়, এ আমার বঞ্চিত ভালবাসার, নিরব আবেদন..!!

24) অচিন পুরের কোন এক রাস্তার অতিথি ছিলে তুমি, পথ ভুলে চলে এলে সঙ্গী হলাম আমি। পথ খুঁজে পেতেই চলে গেলে তুমি, হয়ে আগের মতো সেই একা আমি..!

25) ভালোবাসা এমনি হয়, কেউ জিতে কেউ হারে। আমি না হয় হারলাম, তোমার সুখের তরে। হয়তো তোমায় হারিয়ে, কষ্ট পাবো বেশি। তবুও দেখতে পাবো, তোমার মুখের একটু হাসি..!!

26) আমার উপস্থিতি হয় যদি তোমার কষ্টের কারণ, কথা দিলাম হবে না আর তোমার সীমানায় আমার আগমন, সাজিয়ে নিও নিজের মতো তোমার ভুবন, করবো না আর তোমায় জ্বালাতন..!!

27) পৃথিবীর সবচেয়ে নির্লজ্জ বস্তু হলো কষ্ট। যতই তুমি তাকে দূরে রাখ না কেনো, সে বার বার তোমার কাছে ফিরে আসবে। সুখের কথা আর কী বলব!! সেতো বড়ই স্বার্থপর।

28) আকাশ তুমি মেঘলা কেনো, বোকলো তোমায় কে? রোদের সাথে আজ কি তোমার ঝগড়া হয়েছে? তা'না হলে সকাল থেকে কাঁদছ কেনো এতো, তোমারো কি মনটা খারাপ আমারই মতো?

29) পৃথিবীতে সবচেয়ে নরম জিনিস কি জানো ...?? মানুষের মন !! যাকে কোন কঠিন বস্তু দিয়ে আঘাত করতে হয় না ... দুঃখের পরশ পেলে এমনিই ভেঙ্গে টুকরো হয়ে যায় !

30) যখনি ভাবী একটু এগিয়ে যাই, তখনি পাশে দেখি তুমি নাই।। একি জ্বালা দিয়ে মোরে, আছ তুমি দুরে সরে।।

31) হয়নি তোর যাবার বেলা, তবুও গেলি চলে। ভুলবি না বলে আমায়, তবুও গেলি ভূলে। আপন করে রাখবি বলে, করলি আমায় পর, বুঝিনি তুই হবি, এতো স্বার্থপর..!!

32) কারো মনে আঘাত দিওনা, সুখী হতে পারবে না। ভালোবাসতে না পারো, অভিনয় করো না। মনে রেখো, কারো চোখের পানি, তোমার জীবনে অভিশাপ হয়ে ঝরতে পারে!