টেলিটক নতুন অপরাজিতা ফ্রী সিম সাথে ৮টাকায় ১জিবি ১৪টাকায় ২জিবি teletalk oporajita sim offer

টেলিটক নতুন  অপরাজিতা ফ্রী সিম সাথে ৮টাকায় ১জিবি ১৪টাকায় ২জিবি teletalk oporajita sim offer



বাংলাদেশে প্রথম বারের জন্য টেলিটক নিয়ে এল নারীদের জন্য একটি প্যাকেজ। টেলিটক দিচ্ছে ২০লাখ অপরাজিতা প্যাকেজের সিম।  ফ্রী টেলিটক সিম সাথে থাকছে আরো দারুন সকল অফার।





টেলিটক অপরাজিতা অফার :-
অপরাজিতা সিমে থাকছে ৯৯টি এফএনএফ করার সুবিদা। সারাদেশে টেলিটকের ৯৭টি কাস্টমার এবং নির্ধারিত রিটেইল পয়েন্ট থেকে সিম সংগ্রহ করতে পারছেন নারীরা। একজন নারী সর্বচ্চ ২টি সিম ক্রয় করতে পারবেন।



অপরাজিতা প্যাকটিতে ২৯ বা ৯৯ টাকা রিচার্জে পাবেন  সর্বনিম্ন কলরেট। টেলিটক রিচার্জ অফার ২৯টাকা/৯৯টাকা  রিচার্জে টেলিটক টু টেলিটক ৩০পয়সা মিনিট এবং আন্য নাম্বারে ৬০পয়সা মিনিট।


নতুন সিমে আপনি পাবেন ১০মিনিট অন-নেট টকটাইম ও ৫মিনিট অফ-নেট টকটাইম যার মেয়াদ ৭দিন।  এবং ১০টাকা একাউন্ট ব্যালেন্স যার মেয়াদ পাবেন ৯০দিন।  সাথে টেলিটক ১জিবি ফ্রী ইন্টারনেট ৭দিনের জন্য।



টেলিটক অপরাজিতা ইন্টারনেট প্যাকেজ ৮টাকায় ১জিবি ইন্টারনেট এবং ১৪টাকায় ২জিবি ইন্টারনেট প্যাকেজ।  সাথে আরো পাবেন টেলিটক আনলিমিটেট ইন্টারনেট প্যাকেজ।




টেলিটক নতুন সিম অফার, ৮টাকায় ১জিবি প্যাক, ১৪টাকায় ২জিবি ইন্টারনেট টেলিটক অপরাজিতা, নতুন সিম অফার, teletalk new oporajita sim offer, teletalk 8tk 1gb, 14tk 2gb Internet package, unlimited oporajita Internet package