বিশ্ব মহিলা দিবস এসএমএস World woman day sms


বিশ্ব মহিলা দিবস এসএমএস World woman day sms



সব সফল ও স্বাধীন মহিলাদের অতীতে একটি বাচ্চা মেয়ে আছে যে বারংবার পড়ে গিয়ে উঠে দাঁড়িয়েছে এবং বুঝতে শিখেছে যে কারো উপর নির্ভর করে বেঁচে থাকার নাম জীবন না... শুভ নারী দিবস..

সারা পৃথিবীর মনের কথা এটা..সবাই তোমায় জানাতে চায়... যে তুমি ছাড়া আমরা অস্তিত্বহীন.. আমাদের শুভেচ্ছা নিও আজকের এই বিশেষ দিনে.. কারণ আজকের দিনটা শুধু তোমাদের... হ্যাপি ওম্যানস ডে..

সকল কথা শোনার অভিলাস.. সব কিছু বুঝতে চাওয়ার ধৈর্য.. পুরুষের অসময়ে তার শক্তি হয়ে ওঠা.. সব কষ্ট মুখ বুজে সহ্য করা.. এই আপাতভাবে ছোট কিন্তু জরুরি গুণগুলোই বাড়িয়ে দেয় নারীর সৌন্দর্য.. হ্যাপি ওমেনস ডে..

পৃথিবীর প্রাণ তুমি... তোমার থেকে সৃষ্ট আমি আজ তাই তোমারে নমি.. হ্যাপি ওমেনস ডে

নারীদের সম্মান করতে শেখো...কারণ তাদের ছাড়া আমাদের জীবন অসম্ভব হয়ে পড়ত.. শুভ নারী দিবস...

নারীদের সম্মান করতে শেখো...কারণ তাদের ছাড়া আমাদের জীবন অসম্ভব হয়ে পড়ত.. শুভ নারী দিবস...

তোমাদের সব স্বপ্ন সফল হোক, উচ্চাশা হোক পূরণ... তোমরা হয়ে অথ পাহাড় প্রমান উঁচু.. হ্যাপি ওমেনস ডে..

তিনি আমার বাবাকে খুব ভালবাসেন.. আমাদের যত্ন নেন.. সংসার তাঁকে ছাড়া অচল হয়ে পরে... তিনি-ই আমার দেখা সবচেয়ে সবল নারী.. হ্যাপি ওমেনস ডে মা..

তারা চায় মুক্ত আকাশ, তারা চায় উড়তে.. ডানার দাবি তারা জানায় না কখনো, কারণ ইচ্ছেশক্তি তাদের রক্তে.. হ্যাপি ওমেনস ডে..

জীবন যদি রামধনু হয়, তবে তুমি হলে তার রঙের বাহার... জীবনে যদি নাম আঁধার, তুমি হয়ে ওঠো তার আশার আলো.. মহিলা দিবসের অনেক অনেক শুভেচ্ছা...

জগতের যেখানেই যে জাতি নারীর অসম্মান করবে,সেই জাতিরই পতন নিশ্চিত... #নারীদের _সম্মান_করো... শুভ নারী দিবস...

আমরা কন্যাসন্তান হিসাবে মিষ্টি.. আমরা বোন্ হিসাবে যত্নবান.. আমরা প্রেমিকা হিসাবে সুন্দরী.. আমরা স্ত্রী হিসাবে প্রিয়তমা.. আমরা মা হিসাবে পরম মমতাময়ী.. আমরা শক্তির উত্স.. আমরা নারী... হ্যাপি ওমেনস ডে..

আজকের দিনে কারো পক্ষে বলা সম্ভব নয় যে আমরা নারীরা পুরুষদের থেকে পিছিয়ে আছি.. সব ক্ষেত্রে আমরা পুরুষদের টক্কর দেওয়ার ক্ষমতা রাখি.. তাই আপামর নারীজাতিকে আমি এই Woman \'s day তে জানাতে চাই যে নিজেকে কখনো দুর্বল ভেবো না..কারণ তুমি নারী শক্তির অংশ.. হ্যাপি ওমেনস ডে..

আজ মহিলা দিবস... তাই আজ আমি স্ত্রী-জাতির সেই সমস্ত প্রতিনিধিদের ধন্যবাদ জানাতে চাই যারা কোনো না কোনো ভাবে আমার জীবনকে সুন্দর করে তুলেছে..বিভিন্ন সময়ে... Thanks to all ... হ্যাপি ওমেনস ডে..