Home » » বোকা বানানোর বাংলা এসএমএস bukakorar bangla sms

বোকা বানানোর বাংলা এসএমএস bukakorar bangla sms


বোকা বানানোর বাংলা এসএমএস bukakorar bangla sms


ღ_ღ_ একটি ছাগলের চারটি বাচ্চা হয়েছে। একটি বাচ্ছা তার মাকে জিগাসা করল, মা আমার বাবা কোথায়? ছাগলটা বল্ল চুপ কর তোর বাবা এখন SMS পরছে।

ღ_ღ_ এখন আমার হাতে এক বোতল বিষ। এত জ্বালা আমার সহ্য হয় না। জানি এটা পাপ। এত যন্ত্রণা আর ভালো লাগে না। তাই আমি যাচ্ছি .........ইদুর মারতে।

ღ_ღ_ জল পড়ে পাতা নড়ে।মহা গাঁধা এসএমএস পড়ে। ওরে গাঁধা রাগিস না। বোকার মতো হাসিস না। এই এসএমএস পড়বি যত, বুদ্ধি হবে গাঁধার মতো।

ღ_ღ_ এক দিন তোমার জীবনে একটি সুন্দর মেয়ে আসবে। সে তোমাকে ভালোবাসবে KISS করবে। আবার তোমাকে জড়িয় ধরে বলবে ,,,,,,,,,,, আব্বু আমাকে একটা চকলেট কিনে দাও।

ღ_ღ_ ওরে মন কথা শোন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? ওরে বাঁচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরতা এস এম এস পড়তেছে।

ღ_ღ_ কি দিন আইছে রে, বাতাস বইতেছে, পাখি গান গাইতেছে, গরু ঘাস খাইতেছে, জিনিয়াসরা এস.এম.এস করতাছে, আর আবালটায় এস.এম.এস পড়তাছে।

ღ_ღ_ যেখানে ভালোলাগা, সেখানেই ভালোবাসা। যেখানে ভালোবাসা, সেখানেই প্রেম। যেখানে প্রেম, সেখানেই ব্যাথা। আর যেখানে ব্যাথা, সেখানেই টাইগার বাম মলম।

ღ_ღ_ (হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর। 1/--- আমি মানুষ না। 2/--- আমি ফাজিল। 3/--- আমার মতো পাগল আর নাই। 4/--- আমি বেকুব। 5/---আমি গাধা।

ღ_ღ_ বেশিরভাগ মানুষ রাতে করে, কেউ কেউ আবার দিনেও করে। কেউ টানা ত্রিশ মিনিট করে, কেউ কেউ আবার এক ঘন্টা ও করে। কেউ সারারাত করে, এভাবেই তো মানুষ মোবাইল চার্জ করে।

ღ_ღ_ তুমি আসবে বলেই , আকাশ মেঘলা বৃষ্টি এখনো হয় নি তুমি আসবে বলেই , কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝড়ে যায়নি। তুমি আসবে বলেই , অন্ধ কানাই বসে আছে গান গায়নি তুমি আসবে বলেই , চৌরাস্তার পুলিশটা ঘুষ খায়নি।

ღ_ღ_ অদ্ভুত কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা, হয়তো বা কষ্টের ভয়, একাকীত্ব নিরবতা। এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।

ღ_ღ_ ফুলের মাঝে ভ্রমর আসে, নদীর ওপর নৌকা ভাসে, শিশির নাচে সবুজ ঘাসে, রাতের মাঝে জোছনা হাসে। আর কিছু মেয়েদের ভালোবাসায় ফরমালিন আছে।

ღ_ღ_ যখন তোমার একা লাগবে, তুমি চারদিকে কিছুই দেখতে পাবে না, দুনিয়া টা ঝাপসা হয়ে আসবে। তখন তুমি আমার কাছে এসো। . . তোমাকে চোখের ডাক্তার দেখাবো।

ღ_ღ_ রোগ হলে ডাক্তারের কাছে যাও। কারণ ডাক্তার কে খেয়ে বাঁচতে হবে। ঔষধ কেনো, কারণ দোকানদার কেও খেয়ে বাঁচতে হবে। কিন্তু তুমি ঔষধ খেওনা,, কারণ তোমাকেও বাঁচতে হবে।

ღ_ღ_ সে আসলো, আমার উপর বসলো, আমাকে জড়িয়ে ধরলো, পরে কামর, চুমু দিল। তারপর নিজের প্রয়োজন মিটিয়ে চলে গেল। খারাপ চিন্তা ভাবনা বাদ দিয়ে ভালো চিন্তা ভাবনা কর। ঐটা একটা মশা ছিল।

ღ_ღ_ চাই না আমি শাকিব খান এর প্রিয়া, চাই না আমি নায়িকা ঐশরিয়া চাই আমি তোমার মত এক্সপার্ট কাজের বুয়া। কি হবেনা??

ღ_ღ_ দু হাত বাড়িয়ে আকাশ পানে চাও, নিজেকে পাখি মনে হবে। জোছনা রাতে চাঁদের পানে চাও, নিজেকে পরি মনে হবে। মাটির সবুজ ঘাসের পানে চাও, নিজেকে ছাগল মনে হবে।

ღ_ღ_ অনেক মেয়ে মুলা দিয়ে করে, আবার অনেক মেয়ে গাজর দিয়ে ও করে, আবার অনেক মেয়ে শষা দিয়ে ও করে। আবার সব কিছু একসাথে দিয়ে ও করে। কি করে জানো ?? আরে সালাদ তৈরী করে।

ღ_ღ_ সবাই রাতে দেয়, কেও সময় পেলে দিনেও দেয়, টানা ১ ঘন্টা আবার ২ ঘন্টা ও দেয়, কেও কেও সারা রাত দেয়, কেও আবার সকালেও দেয়! দেওয়ার সময় পুরা গরম হইয়া যায় । ...... . . . এভাবেই সবাই মোবাইল চার্জ দেয়! হে হে হে

div>