Wednesday, November 29, 2017

ভালোবাসার ছন্দ বাংলা love sms

ভালোবাসার ছন্দ  বাংলা love sms


(৫১৯) আমাদের দেশে হবে সেই মেয়ে কবে,মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে।পাঁচ জনকে মন না দিয়ে একজনকে দিবে,,সারা জীবন একজনকে ভালবেসে যাবে।

(৫২০) মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত।সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি হৃদয়ের দুয়ার খুলে বলতাম তোমায় ভালবাসি।

(৫২১) বন্ধু তোমায় আকাশ দেব দেব ফুলেরমালা, তুমি শুধুমনে রেখো আমায়সারা বেলা। চোখেরকান্না মুছে দেবদেব তোমায় হাসি, তাইতো আমি বন্ধুতোমায় এতো ভালবাসি।

(৫২২) নীল রংগের পূরি তুমি..সাদা মেঘের হাসিঁকালু মেঘেরছায়া তুমি......অনেক ভাল বাসিকাশ ফুলেরসাদা রংআমি গায়ে মাখি,ভোমার হাটারপথে আমি,ছায়া হয়ে থাকি,তাই ত আমিতোমার,এতভালবাসি।।।।।

(৫২৩) "করি নি Love""করবো না পাপ""খাইনি ছেকা""ভালো আছি একা""আমি বলবো জান""সে করবে ফান""সাবধান""Love এরমদ্ধে আছে""ইবলিশ সয়তান" —

(৫২৪) দিন যায় দিন আসে, সময়েরস্রোতে ভাসে.কেউ কাঁদে কেউ হাঁসে,তাতে কি যায় আসে.খুঁজে দেখো আশে পাশে, কেউতোমায় তারজীবনেরচেয়ে বেশি ভালবাসে…….

(৫২৫) স্বপ্ন মানুষকে জাগায়,স্মৃতি মানুষকে কাঁদায়!!!ভূল মানুষকে শেখায়!!!প্রেম মানুষকে ভাষায়.......কিন্তুবন্ধুত্ব মানুষকে পাল্টয়........

(৫২৬) আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম? বৃষ্টিতে ভিজে গেলো,আকাশে লিখলাম আকাশ মেঘে ঢেকে গেলো,নদীর পাড়ে লিখলাম?নদীর পানি ভাসিয়ে নিয়ে গেল,কিন্তূ যখনই হ্নদয়ে লিখলাম ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে ।""

(৫২৭) কেউ বা চোখের জল ফেলায় কেউ রকতো ঝরায় ভালবাসা তবু বলে যায় আমি শুধু চেয়েছি তোমায় ......

(৫২৮) **তুমি ফুল আমি কলি***.***নাম্বার দাও কথা বলি***.***তুমি চাঁদ আমি আলো***.***তোমাকে আমার লাগে ভালো***.***তুমি মেঘ আমি বৃষ্টি***.***তোমার জন্য আমার সৃষ্টি***.***আমি গোলাপ তুমি জবা***.***তুমি কি আমার হবা***.***যদি হতে চাও তাহলে দুটি হাত বাড়াও***

(৫২৯) অর্থ দিয়ে ঘড়ি কেনা যায়,সময় নয়......!!অর্থ দিয়ে বই কেনা যায় বিদ্যা নয়.......!!অর্থ দিয়ে রক্ত কেনা যায় জীবন নয়.......!!অর্থ দিয়ে সুন্দর মানুষ কেনা যায় কিন্তু সুন্দর মনের ভালোবাসা নয়..!!

Bangla love SMS , new love SMS bd valobasher SMS
ভালোবাসার ছন্দ  বাংলা

(৫৩০) আমি হইতো তোমার জীবনের গল্পেরএকটা ছেড়া পাতা,হইতো একদিনআমাকে ভুলে যাবে, আর আমি চাইলেওতোমাকে ভুলতে পারবনা,কারণতুমি আমারজীবনের গল্প,গল্পের পাতা নয়......

(৫৩১) কাগজের নৌকা অনেক সুন্দর হয়,কিন্তু পানিতে ভিজালে ডুবে যায়...তেমনি "সপ্ন, কল্পনা " অনেকআবেগ প্রবন হয়,কিন্তু বাস্তবতার সামনে সেটাবিলীন হয়ে যায়...…||

(৫৩২) "মন তুমি কাদঁছ কেন""প্রিয় জনের জন্য""সে তোমায় কষ্ট দিয়ে""হয়েছে খুব ধন্য""কেদনা আর মন তুমি""চুপটি হয়ে যাও""কষ্ট গুলি ভুলে গিয়ে""বাড়ি ফিরে যাও"

(৫৩৩) তোমাকে খুব মনে পড়ছেদিব তোমায় লাল গোলাপ।।সপ্নে গিয়ে করবো আলাপ।।বলবো খুলে আমার কথা।।আছে যত মনের কথা।।বলবো তোমায় ভালোবাসি।।থাকবো দুজন পাশাপাশি।।

(৫৩৪) সারাদিন হয়তো তোমায়ভুলে থাকতে পারি,কিন্তু রাত যে কিছুতেই তোমায়ভুলতে দেয়নাসারাদিনের ব্যস্ততা শেষে যখননিজেকে সময় দেই,তখনই তোমার কণ্ঠস্বর শুনতে পাই ।বাতাসের মাঝে তোমার স্পর্শ পাই,মনে হয় আজো তুমি আমারই আছো ।এখনও আমার বিশ্বাস করতে কষ্ট হয়তুমি আমায় ছেড়ে চলে

(৫৩৫) সাথী হয়ে থেক তুমি এই মনের ঘরে,ভালবাসারপরশ দিয়ে রাখব যতনকরে,ফুলেফুলে সাজিয়ে দেব তোমারজীবন,তুমি শুধু আমায় দিও সুন্দর ১টা মন.

(৫৩৬) চাঁদ_কেন_হাসে¤ মেঘ_কেন_ভাসে¤ফুল_কেন_ফুটে¤ নদী_কেন_ছুটে¤পাখি_কেন_উরে¤ তুমি_কেন_দুরে¤মনে_কেন_পৱে¤ বলে_দাও_মোরে¤

(৫৩৭) পৃথিবীতে সবাইকে ভালোবাসা যায় না।আবার যাকে ভালোবাসা যায়তার দূরত্ব সহ্য করা যায় না।আসলে ভালোবাসা হলো এমনইএকটা মায়াজাল,যে একবার আটকে যায়সে আর ছুটতে পারে না।।

(৫৩৮) যতবার কষ্টেকে লুকিয়ে বলেছিআমি ভাল আছি.......ততবারই নিরবে কেঁদেছি...হয়তো তুমি বুঝতে চাওনিআমিও বুঝতে দেয়নিকেন জানো?আমি তোমাকে অনেকভালবাসি বলে........

(৫৩৯) আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম ,,বৃষ্টিতে ভিজে গেলো .....আকাশে লিখলাম ,,আকাশ মেঘে ঢেকে গেলো .....কিন্তুযখনই হৃদয়ে লিখলাম ,,ঠিক তখনইতুমি আমায় ভুলে গেলে

(৫৪০) তুমি চাইলে মেঘহবো ,,এনে দেবো বৃষ্টি ।।.তুমি চাইলে পথহবো ,,কেড়ে নেবো দৃষ্টি ।। .তুমি চাইলে রাতহবো ,,এনে দেবো আধাঁর ।।.তুমি চাইলে আকাশহবো ,,হবো বিশাল পাহাড় ।।.তুমি চাইলে জ্যোত্স্না হবো,,এনে দেবো আলো ।।.তুমি না চাইলেওজনম জনম ,,বাসবো তোমায়ভালো ।।

(৫৪১) একটি মেয়ে তার পছন্দেরকথা ছেলেটিকে বলতে পারেনা..সে ভাবে প্রথমে ছেলেটিইতাকে বলুক..কিন্তু..ছেলেটি বলতে সাহস পায়না এই ভয়েযদি তাকে হারিয়ে ফেলতে হয়..আর এভাবেই একটি ভালোবাসার গল্পশুরু হবার আগেই শেষ হয়ে যায়........!!

(৫৪২) কেউ দুঃখ পেয়ে সুখী,কেউ দুঃখ দিয়ে সুখী....কেউ হাসতে পেরে সুখী,কেউ বেশি বেশি কথা বলে সুখী..কেউ কথা গুলা নিরবে শুনে সুখী...তবে কেউই প্রকৃত সুখী না,কিন্তু অভিনয়ে সবাই সুখী..!!

(৫৪৩) এমন কাউকে ভালবেসো না,যে তোমার অনুভূতি নিয়ে খেলা করে।তুমি ভালবাসো এমন একজনকে যে,ভালবাসতে না পারুক,অন্তত তোমার ভালবাসা কে সম্মানকরবে....

(৫৪৪) তোমাকে এতটা ভালবাসি যেতুমি চাইলে হয়তো পৃথিবীটাকে এনে দিতেপারব না তবে ভালবাসা দিয়েপৃথিবীটাকে ভুলিয়ে দিতে পারব

(৫৪৫) বুকের বাম পাশেহাত দিয়ে চোখ দুইটাবন্ধ করে এক মিনিট ভাবো-তুমি কি সত্যি ভালোবেসেছিলা ??নাকি এ শুধুই আবেগ ছিলো ??ছিলো কিছু ভালোলাগা...তুমি মিথ্যা বললেও,মন কখনো মিথ্যা বলবে না...ভালোলাগা আর ভালোবাসা এক নয়...."আবেগ ফুরাতে কয়দিন ভালোবাসা চিরদিন"____

(৫৪৬) যদি কখনো তুমি মনে করো কেউতোমাকে আমারচেয়ে বেশি ভালোবাসতে পারেতবে তুমি তাঁকেই বেছে নিও ।যদি কখনও এমন কাউকে পাওযে তোমাকে আমার চেয়েওবেশি সুখ দিতে পারবে ।তবে তুমি তার কাছে'ই যেও ।আমি তোমাকে কখনওফিরাবো না ।কারণতোমার সুখই যে আমার সুখ ..........??

(৫৪৭) ভালবাসার নীলদরিয়ায়,উড়াইলে তুমি পাল।সাত সাগরেরমাঝে কেন,ছেড়ে দিলে হাল।প্রেমেরস্রোতে ভাসছি একা,এটাই কি মোর কপাল?প্রেম ধরিয়ারমাঝে যে আজ,নিবে গেল মোর ইহকাল।এটাই তো ছিলোমোরকপাল।
Bangla love SMS , new love SMS bd valobasher SMS
ভালোবাসার ছন্দ  বাংলা

(৫৪৮) তুমি যদি না বুঝ।বুঝবে আমায় কে?তুমি যদি পরভাব,আপনভাববে কে?তুমি যদি কস্টদাও,সুখ দিবে কে?তুমি যদি ভুলে যাও।মনে রাখবে কে?

(৫৪৯) আকাশে অনেক তারা আছে কিন্তূ,একমাত্র চাঁনস্বরূপ তুমি আছো॥ অনেকবন্ধু আছে,কিন্তূ তুমি তাদেরমধ্যে সেরা॥আমাকে ভুলে যাওয়া তোমার উপর নির্ভরকরে! কিন্তূ আমি তোমাকে কখনোইভুলবো না॥

(৫৫০) স্বপ্ন বিলাসী আমি,স্বপ্নের পথ খুজি অভুজ মনআমার,মনের কথা কম বুঝি আজব মানুষআমি,একা থাকতে ভালবাসি,অবাক হই নিজেই,যখন কষ্টপেয়ে হাসি

(৫৫১) পৃথিবীর মানুষ গুলো কতই না অদ্ভুদ। . আসলে নিজের দোষটা কেউ খুঁজে দেখেনা। সবাই অপরকে দোষি করতে চাই। চোখে যদি নীল চশমা পরে বলে পৃথিবীটা নীল, তাহলে কি ওটা পৃথিবীর দোষ?

(৫৫২) আজকে তুমি রাগ করছো, দু:খ পাবো তাতে।কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে? বিধিরবিধান এই রকমি একদিন তো যাবো মরে।বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে .

(৫৫৩) গোলাপ দিলাম না শুকুয়ে যেতে পারে, স্বপ্নদেখালাম না পূরন না হতে পারে, উপহার দিলামনা হারিয়ে যেতে পারে, Just ছোট্ট একটুভালোবাসা দিলাম জীবনফুরিয়ে যাবে ভালোবাসা ফুরাবেনা জীবনে,

(৫৫৪) স্বপ্ন দেখার চেয়ে বুঝি দুঃসস্বপ্ন দেখাই ভাল। দুঃসস্বপ্ন দেখে ঘুম ভাঙ্গলে,প্রথমে ভয় লাগলেও একটু পরে স্বস্তি ফিরে আসে। মনটা একটা শান্তনা পায়,আর হাফ ছেড়ে বলে যাক বাঁচা গেল দুঃস্বপ্ন ছিল।বাস্তবে অনেক ভাল আছি। কিন্তু,স্বপ্ন ভাঙ্গলে খুব অসহায় লাগে। তখন,বাস্তবতা মানতে কষ্ট হয়।

(৫৫৫) "ভালবাসার মাঝে হালকা ভয়থাকলে,সেই ভালবাসা মধূর হয় !কেননা, হারানোর ভয়ে প্রিয়য়জনেরপ্রতি ভালবাসা আরো বেড়ে যায় !

(৫৫৬) তুমি আমাকে বিশাল একটা আকাশদিলে,কিন্তু স্বপ্ন দিলা না "মেঘহয়ে অঝর বৃষ্টি দিলে,কিন্তু একবারভিজেয় দিলেনা" এমন এভালোবাসলে ,কিন্তু আপনকরে নিলানা

(৫৫৭) তুমি আছ বলে বৃস্টির জলেভালোলাগে নিজেকে,তুমি আছ বলে তোমাকেই নিয়েভাল লাগে ভাবতে।

(৫৫৮) ভালোবাসতে শেখো,ভালোবাসা দিতে শেখো,তা হলে তোমার জীবনে-ভালোবাসার অভাব হবে না।

(৫৫৯) প্রেমে পড়লে বোকা বুদ্ধিমান হয়ে ওঠে,বুদ্ধিমান বোকা হয়ে যায়।

(৫৬০) "-"আপনি যাকে ভালবাসেন তাকে"-" "-"যত তাড়াতাড়ি সম্ভব"-" "*-"I love you"*-"বলে দিন"-" "-"কারন অনাবাদি জমি"-""-"আপনি চাষ না করলেও"-" "-"পাশের বাড়ির কৃষক কিন্তু"-"-"বসে থাকবে না"-"

ভালোবাসার ছন্দ  বাংলা

(৫৬১) হঠাৎ করে পাওয়া সুখ আর হঠাৎ করে আসা ভালোবাসা এই দুটো জিনিসের মধ্যে অনেক মিল, কারন দুটোজিনিসই বেশির ভাগ সময় ক্ষণস্থায়ী হয়। যেমনই হঠাৎ করে আসে তেমনি হঠাৎ করে জীবন থেকে হারিয়ে যায়,মাঝে শুধু রেখে কিছু না ভুলতে পারার মত স্মৃতি।-

(৫৬২) এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.

(৫৬৩) পৃথিবীতে ভালবাসার কোন দাম নেই, সবাই সুন্দর মানুষ খুঁজে.. কিন্তু সুন্দর মন কেউ খুঁজে না.. একটা কথা মনে রেখো, রূপ এক দিনের.. কিন্তু ভালবাসা চিরদিনের...!

(৫৬৪) তোমায় যদি না পাই আমি জীবনের তরে,এ জীবন যাবে আঁধারে আঁধারে।আলো তুমি আমার দুই নয়নের মাঝে_ মনের মানুষ তুমি প্রেমের পৃথিবীতে॥

(৫৬৫) ভাল লাগে তোমার ঐ হাসি, মায়া ভরা দুটো চোখ, যেখানে অপরিসীম ভালবাসায় তুমি রেখেছ আমায়...। থ্যাংকস আমাকে পরিপূর্ণ করার জন্য, আমায় ভালবাসার জন্য।

(৫৬৬) তোমাকে হয়নি বলা কতটা ভালবাসি তোমাকে হয়নি বলা এক পলক দেখার জন্য কতটা উতলা আমি... তোমাকে হয়নি বলা চোখ বন্ধ করেও তোমাকে দেখতে পাই... তোমাকে হয়নি বলা যতটা কষ্ট তোমাকে দেই তার চেয়ে অনেক বেশি কষ্ট নিজে পাই... তোমাকে বলতে পারিনা একা একা তোমার সাথে কথা বলি কিন্তু তুমি সামনে আসলে সবই হারিয়ে ফেলি........

(৫৬৭) আকাশ তুমি মেঘলা কেনো, বকল তোমায় কে ?রোদের সাথে আজ কি তোমার ঝগড়া হয়েছে ? তা'না হলে সকাল থেকে কাঁদছ কেন এতো, তোমারও কি মনটা খারাপ আমারই মতো ? ???

(৫৬৮) তুমি যাকে ভালোবাসো তার কাছে তুমি পাবে 0%।যে তোমাকে ভালোবাসে তার কাছে তুমি পাবে ১০০%।SO, তাকেই ভালোবাসো যে তোমাকে ভালোবাসে।

(৫৬৯) পৃথিবীর সবকিছু তখনি নিজের মনে হয়, যখন তুমি পাশে থাকে। আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয়, যখন তুমি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে।

(৫৭০) তুমি আমার দৃষ্টি-সীমার বাইরে হতে পার, কিন্তু আমার হৃদয় থেকে দূরে নয়॥ তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তু আমার মন থেকে নয়॥

(৫৭১) ভালবাসা স্বপ্নিল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!!

(৫৭২) তোমায় পেয়েই বুঝেছি প্রেমে পাগল মানুষ কি করে হয়, আজ আমি তোমাকে এতটাই ভালবাসি যে এই পাগল হওয়াটা আমার কাছে শত সহস্রগুন ভাল মনে হচ্ছে......। এই পাগলটার সাথে কি থাকবে ছোট্ট একটা ভালবাসার পাগলাগারদে?

(৫৭৩) একদম নিখুঁত মানুষ-খুঁজতে যেও না ,বিধাতা মানুষের ভিতর-কিছু কিছু খুত মিশিয়ে দিয়েছে;বেশি নিখুঁত মানুষ খুঁজতে গেলে,তুমি ভালোবাসার কোনোমানুষই পাবে না..!!

(৫৭৪) ভালোবাসা হওয়াতে হয় না ভালবাসতে সব ডিটেইলস্ জানতে হয় না ভালোবাসা এমন একটা অনুভূতি জেটা হাজার মেয়েকে হাজার বার দেখলেও নাও হতে পারে আবার একটি মেয়েকে একবার দেখলেই হয়ে যায়

(৫৭৫) আগে যদি জানতাম তুই হবি পর। আরো ভালোবাসতাম,আরো কাছে আসতাম, তোরে নিয়া মনের_ই ভিতর। বান্দিতাম পিরিতের ঘর।

(৫৭৬) ভালবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে নাহ্__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে নাহ্__

(৫৭৭) প্রেম হচ্ছে গাড়ির মতো।অভিমান হলো যানঝট,কয়েকদিন কথা না বলা সেটা হরতাল।ব্রেকআপ মানে চাক্কা পামচার/একসিডেন্ট

(৫৭৮) ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস । জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ । জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ ।

(৫৭৯) ” প্রেম প্রেম কর সদা বিচলিত মন, জান কি প্রেম করা কঠিন কেমন?“

(৫৮০) কিছু কথা কিছু ‍পরিচয়, ক্ষনিকের হয়। কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভুলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। “আই মিছ ইউ”।

(৫৮১) ভালোবাসার মাঝে সুখ আছে। ভালো থাকার মাঝে কষ্ট আছে। দূরে রাখার মাঝে টান আছে। মনে রাখার মাঝে প্রান আছে। তাই মনে রেখ আমায় চিরদিন।

(৫৮২) ''সুখ বল দুঃখ রে তুই ... কাঁদিস কেন বল ?''কার কারণে তোর ... চোখেতে আসে শুধু জল ? ''দুঃখ বলে যাদের ... নিয়ে বেধেঁছি আমি ঘর ''তোমায় পেয়ে সে আমায় ... করে দিলে পর

(৫৮৩) কেন এত কষ্ট দিলে আমায়? যার কারণে আজ আমি ছন্নছাড়া। এ হৃদয়ের প্রতিটি অংশ আছে তোমার ফিরে আসার প্রতীক্ষায়, আশা করি তুমি ফিরে আসবে আমার এ মনের মন্দিরে। আর ভালবাসায় ভরিয়ে দিবে আমার

(৫৮৪) আমায় তুমি কষ্ট দিয়ে যদি সুখি থাকো তাহলে আমি পৃথিবীর সব চেয়ে সুখি মানুষ,আমার কাছ থেকে দুরে থেকে যদি তুমি খুশি হও তাহলে আমি খুশি।কারণ তোমার সুখ এই আমার সুখ।

(৫৮৫) তুমি কি কখনো পদ্ম পাতার উপর শিশির বিন্দু দেখেছ??হয়ত দেখনি.!যদি দেখতে??তাহলে বোঝতে জীবনটা ঠিক শিশির বিন্দুর মতই অসহায়..

Bangla love SMS , new love SMS bd valobasher SMS
ভালোবাসার ছন্দ  বাংলা

(৫৮৬) জানিনা ভালবাসা কেন আজ আমার সাথে লুকচুরি খেলছে । আমি জীবনে চলার পথে যাকে বেশি LIKE করতাম সে আজ আমাকে HEAT করে । ভেবে ছিলাম যাকে নিয়ে মনের অজান্তে স্বপ্নের নদী পাড়ী দেব । সেই আজ আমাকে ঘৃনা করে । হয়তো আজ আমি তোমাকে হারিয়েছি আর যেই দিন তুমি আমাকে হারাবে সেই দিন তোমার চোখের জল রেখে যাওয়া স্মৃতি গুলো তোমাকেই স্মরন করিয়ে দেবে।

(৫৮৭) কিছু কিছু কথা আছে বলতে পারিনা"এমন কিছু কষ্ট আছে সইতে পারিনা.এমন কিছু ফুল আছে তুলতে পারিনা.আর এমন একটা মনের মানুষ আছে ভূলতে পারিনা।

(৫৮৮) কিছু কথা আছে কাউকে বলা যায় না। চোখে এমন কিছু জল আছে যা কখনো বের হয় না। এমন কিছু কষ্ট আছে যা কাউকে দেখানো যায় না।

(৫৮৯) তুমি জীবনে যার কাছ থেকে, বেশি কষ্ট পেয়েছ। তাকে কখনো কষ্ট দিয়ো না। দেখবে সে একদিন, তোমার কাছ থেকে পাওয়া, সুখের মুহুত্ত গুলো.... স্বরণ করে কাঁদবে।

(৫৯০) দূরে থাকা মানেই দূরত্ব বেশি নয়, পাশে থাকা মানেই কাছে থাকা নয় । দূরে থাকলে ভেবো না দূরে চলে গেছি, কথা না হলে ভেবো না তোমায় ভুলে গেছি । কাঁদলে ভেবো না হাঁসতে ভুলে গেছি, অভিমান করলে ভেবো না ভালোবাসতে ভুলে গেছি.....

(৫৯১) অচেনা পাখি হয়ে বেধেছিলে বাসা, নিয়ে গেলে মন তুমি ভেঙ্গে দিলে আশা। কার আকাশে এখন তুমি মিষ্টি গান গাও, মন ভেঙ্গে তুমি কি সুখ পাও??

(৫৯২) আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও, আমি চেয়েছি তুমি সুখী হও, তাইতো কোনো অভিযোগ করিনি অকারনে চলে গেছো বলে, আমি চাই আমার ভালবাসার মানুষটি সুখে থাকুক যেইখানেই থাকুক, কারন ভালোবাসা মানে তো সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমাকে যতই কষ্ট দিক, আমি চাই তার বিনিময় যেন সেই সুখে থাকে, আর তার সুখই আমার সুখ

(৫৯৩) আমি কষ্টের স্মৃতি নিয়ে, করি বসবাস ... আমায় নিয়ে কখনো, করোনা উপহাস ... আমার জিবনটা হল, একটা দুঃখের ইতিহাস ... এটাই আমার ভাগ্যের, নির্মম পরিহাস

(৫৯৪) মন পাখি তুই বুঝলি নারে আমার মনের কথা । বোঝার মত হয়নিরে তোর ক্ষমতা। বুঝবি যখন থাকবো নারে যাবো আনেক দুরে । তখন পাখি কাঁদবিরে তুই চোখের জল ফেলে ।

(৫৯৫) যতটা ভালবেসেছি তোকে ততোটা আর কাউকে বাসিনি... যতটা কান্না করেছি তোর জন্য প্রতি রাতে , ততোটা অশ্রু আর কারো জন্য ঝরেনি । যতটা প্রহর গুনেছি তোর অপেক্ষায় , ততোটা হয়তো আর কারো জন্যই করিনি। কোন দিন বুঝতেও চাইলি না যে তোকে কতটা ভালবাসি.

(৫৯৬) শীত কুয়াশাকে ভালোবাসে. .তাইতো শীত আসলে কুয়াশাকে চারপাশে বেশী দেখা যায়. . . আমি ও তো তোমাকে ভালোবাসতে শুরু করছিলাম. . তুমি কেন আমার চারপাশে থাকলেনা. . ?

Load comments