Home » » হ্যাপি নিউ ইয়ার এসএমএস ২০১৯ Bangla happy new year SMS

হ্যাপি নিউ ইয়ার এসএমএস ২০১৯ Bangla happy new year SMS

হ্যাপি নিউ ইয়ার এসএমএস ২০১৯ Bangla happy new year SMS

♦) নতুন বছোরের নতুন দিন, অল্প কিছু

শুভেচ্ছা নিন। দুঃখ গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো কিছু ভালোবাসা।

♦) নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রঃধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমার মনের কথা পাঠালাম…*হ্যাপি নিউ ইয়ার ২০১৯ *।

♦) নতুন আলো নতুন ভোর, আসল বছর কাটল প্রহর। অতীতের হলো মরণ , নতুন কে কর বরণ !! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি ।

>>হ্যাপি নিউ ইয়ার ২০১৯ ।


♦) স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন

ভাষাও রঙিন ভেলায়। ফিরে চল মাটির

টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা

জাগাও প্রানে, খুঁজে নাও বাচার মানে।

সবাই কে নতুন বছরের অনেক অনেক

শুভেচ্ছা।

♦) বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, স্বপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো। * হ্যাপি নিউ ইয়ার ২০১৯ *

♦) নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। *হ্যাপি নিউ ইয়ার ২০১৯*

♦) পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের

নাম। বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান। পুরনো সব কষ্ট করে ফেল নষ্ট। নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়। এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার।

♦)ব্যালেন্স জিরো,নেটওয়ার্ক বিজি, কল

ওয়েটিঃ, মিস'ড কল, নো আন্সার, মেমরি

ফুল, ব্যাটারি লো এই সব কিছুর আগে

তোমাকে জানাই অগ্রিম "হ্যাপি নিউ ইয়ার

২০১৮ "


♦ ) লাইফ কে সুন্দর কর। মন কে ফ্রেশ কর। হৃদয়কে কে নরম কর। টাইম কে ইউস কর। লাভ কে মিস্স কর। বন্ধু কে এস এম এস কর। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম কর। *হ্যাপি নিউ ইয়ার*।

♦) আগের সব কষ্ট , করে ফেল নষ্ট । নতুন দিনে সবার প্রাণে , কেউ রেখনা দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন।

>>হ্যাপি নিউ ইয়ার ।

♦) নতুন বছর নতুন আলো, বন্ধুরা সব কই গেল? পাখিরা সব ডানা মেলে, ২০১৭ ঘরে এল। দুঃখ গুলো যাই ভুলে, যাতে সুখের সন্ধান মেলে। এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি।! সবাই মিলে একসাথে, ২০১৮ দেব পাড়ি ।

*হ্যাপি নিউ ইয়ার*

♦) যেটুকু ভুল ছিল সুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব, সবারে বাসবো ভাল, এ প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। * হ্যাপি নিউ ইয়ার * ।

♦) "নতুন পোশাক নতুন সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি"। *হ্যাপি নিউ ইয়ার*।

♦) জাগুক হৃদয়েতে নব আনন্দ, সঙ্গীতে দাও নতুন ছ্ন্দ, দুর করে দিয়ে সকল দুঃখ, আস হে নতুন আস। "হ্যাপি নিউ ইয়ার" ।

♦) নতুন ব্ছরের আগমনে যাক ক্লান্তি দুর হয়ে। জিবন হোক সুন্দর, অতিত জাও ভুলে। নতুন বছর সাজাও তুমি নিজের মত করে।

*হ্যাপি নিউ ইয়ার* ♦) মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি। সুখি ছিলে সুখি হও। আর শুভ হোক নতুন বছর ২০১৮ । হ্যাপি নিউ ইয়ার।


♦) আমি আর বাঁচবো না… কারণ ডাক্তার আমাকে বলেছে আমি আর ১ দিন বাঁচবো… আমার জন্য সবাই দোয়া কইরো… আমার নাম হলো ২০১৮ । $$হ্যাপি নিউ ইয়ার$$

♦) ১, ২, ৩ নতুন বছরের শুভেচ্ছা নিন। ৪, ৫, ৬, কারও এস এম এস কপি করে নয়। ৭, ৮, ৯ হাজার হাজার বছর যেন নববর্ষের এরকম উল্লাস রয়। >>শুভ নববর্ষ ২০১৮।

♦) নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। সুধু ভালবাসা গুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি *হ্যাপি নিউ ইয়ার*।

♦) সুখের স্মৃতি রেখ মনে,দুঃখের স্মৃতি যেও ভুলে, মিশে থেকো আপন জনে , মান অভিমান সব ভুলে, আশার প্রদীপ রেখো জেলে, হাজার সূর্য তোমার চোখে, সবাই মিলে থেকো সুখে। *হ্যাপি নিউ ইয়ার*


♦) নিউ ইয়ার দিচ্ছে উঁকি,আর মাত্র

কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি,

বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম হ্যাপি

নিউ ইয়ার।

♦) আজ দুঃখ ভোলার দিন, আজ মন হবে যে রঙিন, আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সীমাহীন। তার একটিই কারন। আজ বছরের প্রথম দিন। *হ্যাপি নিউ ইয়ার*