বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৮ ১২জিবি ইন্টারনেট বোনাস banglalink bondho Sim offer 2018


বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৮ ১২জিবি ইন্টারনেট বোনাস banglalink bondho Sim offer 2018


বাংলালিংক-এর বন্ধ সংযোগে চালু করলে পাবেন দারুন সব ইন্টারনেট অফার । কারণ এখন বন্ধ বাংলালিংক সিম চালু করলেই পাবেন ১২জিবি পর্যন্ত ইন্টারনেট বোনাস ।



অফারটি সেই সব প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকদের জন্য প্রযোজ্য (আই-টপ আপ ছাড়া) যারা ২৪ অক্টোবর, ২০১৭ বা তার আগে থেকে বাংলালিংক সংযোগটি ব্যবহার করেন নি। আপনার এমন কোন সিম থাকলে আপনি ইন্টারনেট বোনাস সহ দারুন কল রেট পাবেন ।



আপনি অফারটির আওতাভুক্ত আছেন কী না চ‍্যাক করতে আপনার নাম্বারটি লিখে এসএমএস পাঠাতে হবে ৪৩৪৩ নাম্বারে (ফ্রি)।

০১৯০০০০০০০০ =৪৩৪৩ নাম্বারে।


এরপর আপনি একটি এসএমএস পাবেন এবং জানতে পারবেন আপনি আফারটির আওতাভুক্ত কিনা । আপনি যদি অফারটির আওতাভুক্ত হন  তবে অফারটি পেতে গ্রাহককে ৩৯ টাকা রিচার্জ করতে হবে। ৩৯টাকা রিচার্জে পাবেন বাংলালিংক টু বাংলালিংক নাম্বারে ২৫পয়সা মিনিট এবং অন্য নাম্বারে ৬০পয়সা মিনিট এবং সাথে ১জিবি ইন্টারনেট বোনাস ।



১জিবি ইন্টারনেট এর মেয়াদ পাবেন ৭দিন যা দিনে ২৪ঘন্টা ব্যবহার করতে পারেন । এবং কলরেট এর মেয়াদ পাবেন ৯০দিন ।



এরপর থেকে যে কোন ইন্টারনেট প্যাকেজ কিনলে পাবেন ১জিবি ইন্টারনেট বোনাস । আপনি ৯০দিনে মোট ১১বার নিতে পারবেন । আপনি বোনাস ইন্টারনেট এর মেয়াদ পাবেন ক্রয়কৃত ইন্টারনেট প্যাকেজ টির সমান ।


বোনাস ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল *124*5#।

স্পেশাল ট্যারিফ থেকে আনসাবস্ক্রাইব করতে ডায়াল *166*39#।



 বাংলালিংক বন্ধ  সিম অফার ২০১৮ , ১২জিবি ইন্টারনেট বোনাস , ফ্রি ইন্টারনেট অফার , banglalink bondho Sim offer 2017 ,free 12gb internet bonus ,bl 39tk recharge offer 2018 ,