Wednesday, December 13, 2017

রোমান্টিক এস এম এস 2019 ভালোবাসা দিবসের এসএমএস boyfriend love sms

রোমান্টিক এস এম এস 2019  ভালোবাসা দিবসের এসএমএস boyfriend love sms


(৩৭১) মানুষ ভালবাসার পাগল..একটুখানি ভালবাসার জন্য মানুষ অনেক কিছু করতে পারে..

(৩৭২) এসে গেলো ফেবরুয়ারী,, মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা.. কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই.. ১৪ ফেবরুয়ারী GIFTE টা যেনো আমি পাই..!!

(৩৭৩) তুমি আমাকে যতই কষ্ট দাও....... আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও...... আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও..... তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন....... নিরবে ভালোবেসে যাবো.......!

(৩৭৪) চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে ! ! !

(৩৭৫) জীবনের রং বড় বিচিত্র, কখনো লাল কখনো নীল। কখনো মুক্ত পাখির মতো। কখনো আবার চুপসে যাওয়া ফুলের মতো। হারিয়ে যায় কত চেনা মুখ। থেকে যায় সুধু অনাবিল সূখ।

(৩৭৬) একদম নিখুঁত মানুষখুঁজতে যেও না ,বিধাতা মানুষের ভিতরকিছু কিছু খুত মিশিয়ে দিয়েছে;বেশি নিখুঁত মানুষ খুঁজতে গেলে,তুমি ভালোবাসার কোনোমানুষই পাবে না..!!

(৩৭৭) মিষ্টি হেসে কথা বলেপাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাবআকাশের নীলে,তোমার জন্য মনে আমারঅফুরন্ত আশা।সারা জীবন পেতে চাইতোমার ভালবাসা।

(৩৭৮) স্বপ্ন দিয়ে আঁকি আমি, সুখের সীমানা । হৃদয় দিয়ে খুজি আমি, মনের ঠিকানা । ছায়ার মত থাকবো আমি, শুধু তার পাশে, যদি বলে সে আমায় সত্যি ভালবাসে॥

(৩৭৯) জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি প্রেমের বাসর, আবেগ ভরা মনে অফুরন্ত ভালোবাসা, সারা দেয় কোনে কোনে শিহরন জাগে মনে, তোমাকে পাওয়ার আশায়

(৩৮০) জীবন হল বাচার জন্য।মন হল দেবার জন্য।ভালবাসা হল সারা জিবন পাশে থাকার জন্য।বন্ধুত্ত হল জিবন কে সুন্দর করার জন্য।

(৩৮১) বিধি তুমি সবই জানো, জানো মনের কথা, আজো তো পেলাম না আমার বাম পাজরের দেখা, যে আমায় ভালোবেসে পাশে থাকবে সারাটি ক্ষন, যে আমায় ভালোবেসে রাংগীয়ে দিবে আমার ভূবন, বলো না বিধি তার দেখা পেতে আর কতক্ষন

(৩৮২) প্রেম হচ্ছে গাড়ির মতো।অভিমান হলো যানঝট,কয়েকদিন কথা না বলা সেটা হরতাল।ব্রেকআপ মানে চাক্কা পামচার/একসিডেন্ট

(৩৮৩) জীবনের কিছুটা পথ একা একা চলা তেমন কঠিন নয়।কিন্তু যদি এক জনের সাথে চলা যায়।বাকি পথ চলা খুব কঠিন।

(৩৮৪) প্রেমে বিরহ আসবে। এটা চিরন্তর সত্য।আর যদি এর অন্যথা ঘটে তবে তা প্রেম নয় অন্য কিছু।

(৩৮৫) খুব নিশিতে কষ্ট হলে , মাথা রেখ চাঁদের কোলে , তবুও যদি কষ্ট থাকে চোখ রেখ আমার চোখে । কষ্ট রেখোনা বুকের মাঝে পাঠিয়ে দিও আমার কাছে ।

Bangla love SMS , new love SMS bd valobasher SMS
রোমান্টিক এস এম এস. ভালোবাসা দিবসের এসএমএস

(৩৮৬) নরমাল হাতের সুইট লেখে | বন্ধু আমি ভেরী একা | চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মোনটা আমার ভিষন ফাকা| ফাকা মোনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর|

(৩৮৭) খুঁজিনি কারো মনতোমার মন পাবো বলে!!ধরিনি কারো হাততোমার হাত ধরবো বলে!!হাঁটিনি কারো সাথেতোমার সাথে হাঁটবো বলে!!বাসিনি কাউকে ভালতোমাকে বাসবো বলে!!

(৩৮৮) প্রেম হলো সরল অংকের মত।সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা

(৩৮৯) ৭ ফেব্রুয়ারি= রোজ ডে।৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে।৯ ফেব্রুয়ারি= চকলেট ডে।১০ ফেব্রুয়ারি= টেডি ডে।১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে।১২ ফেব্রুয়ারি=hug Day.১৩ ফেব্রুয়ারি= কিস ডে।১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভেলেন্টাইনস ডে.

(৩৯০) ভালোবাসা হল প্রজাপতির মত। যদি শক্ত করে ধর মরে যাবে! যদি হালকা করে ধর উড়ে যাবে আর যদি যত্ন করে ধর কাছে রবে...

(৩৯১) পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো। শুধু একবার বল,ভালোবাসিস আমায়? প্লীজ বল পেত্নি।

(৩৯২) জীবন এক বিরক্তিকর অধ্যায়। তবুও পরবর্তী পরিচ্ছেদে তুমি আছ ভেবে পাতা উল্টাই।

(৩৯৩) দুষ্টমি নয় "Really" ফাজলামি নয় "Seriusly" ধোকা নয় "Sotti" হিষ্টরি নয় "Bastobota" অন্য কাউকে নয় "2mak" বলছি-"I LOVE U"

(৩৯৪) আমি যদি রাবার হতাম তোমার জীবনের সব কষ্ট গুলো মুছে দিতাম.......... . আর যদি পেন্সিল হতাম তোমার জীবনের সুখ গুলো সুন্দর ভাবে লিখে দিতাম..........

(৩৯৫) ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো কিন্তু আমি দেখায় নি। ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি, কারণ ভুলে যাওয়ার জন্য ভালোবাসিনি।

(৩৯৬) ভালোবাসার অর্থ কি? বলতে পারিস?? ভালোবাসার অর্থ যদি হয় সারাদিন তোকে মিস করা তাহলে ভালোবাসি তোকে…!! ভালোবাসার অর্থ যদি হয় চোখ বুজলেই তোর মুখটি আকাশের মতো ভেসে উঠা তাহলে ভালোবাসি তোকে…!! ভালোবাসার অর্থ যদি হয় সারাক্ষণ তোর স্মৃতিতে ডুবে থাকা তাহলে ভালোবাসি তোকে……!!


রোমান্টিক এস এম এস. ভালোবাসা দিবসের এসএমএস

(৩৯৭) তুমি এলে চাঁদ আধারে লুকায় তুমি এলে ফুল কলি থেকে যায় তুমি এলে রংধনু হয়ে যায় স্লান তুমি এলে এ দেহে ফিরে আসে প্রাণ

(৩৯৮) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আসি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

(৩৯৯) *জানের চেয়ে প্রিয় তুমি প্রাণের চেয়ে আপন* *মনের মাঝে হূদয় তুমি আমার শত শপন* *তুমি শত আশা আমার তুমিই ভালোবাসা* *প্রাণে মিশে আছো তুমি তুমিই আমার ভরসা*

(৪০০) মাঝে মাঝে মনে হয়সত্যি কেউ কারো নয়,,সময়ের প্রয়োজনে জীবনেকেউ আসে,,আবার সময়ের প্রয়োজনে জীবনথেকে হারিয়ে যায়,,বাস্তব আসলে অনেকবেশি ভয়ংকর,,আর আবেগ খুব খারাপ।

(৪০১) জীবনে সুখী হওয়ার জন্য পুরো পৃথিবীর দরকার হয়না। শুধু একজন মনের মতো মানুষ হলেও হয়। যেমনঃ তুমি আমার সেই মানুষটি। __আই লাভ ইউ__

(৪০২) তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

(৪০৩) মানুষ যখন প্রেমে পড়ে তখন হাজার বছর বাঁচতে চায়। আর যখন ব্যথ হয়, তখন প্রতি মুহূত মৃত্যু কামনা করে.

(৪০৪) ভালোবাসা হল রংধনুর মত রংধনু যেমন সাত রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি...... বিশ্বাস, অভিমান,স্বপ্ন, আশা,রাগ,দুঃখ,আবেগ ছাড়া ভালোবাসাও পরিপূর্ন হয়না।

(৪০৫) মনের আকাশ দিবো লিখে.. আমি তোমার নামে.. সে আকাশটা বিক্রি হবে.. ভালবাসার দামে.. পারলে তুমি ভালবেসে নিও তোমার করে... আমি কিন্তু তোমায় ভালবাসবো সারা জীবন ধরে..........

(৪০৬) তোমার এক চোখেতে রোদেলা আকাশ অন্য চোখে ছায়া তোমার জন্য বুকের ভেতর বাড়ছে শুধু মায়া হৃদয় জুড়ে তোমার জন্য স্বপ্ন রাশি রাশি আমার চেয়ে তোমায় আমি অনেক বেশি ভালবাসি ।

(৪০৭) তোমাকে ধরে রাখার ক্ষমতা আমার নেই –--কিন্তু,তোমাকে ভালোবাসার ক্ষমতা আমার আছে। -–-কথা দিতে পারি,"সারাজীবন তোমায় একই ভাবে ভালোবাসতে পারবো"। --–যদি কখনো চলে যাও, "আমার ভালোবাসার সীমানা পেরিয়ে" -–-তবে মনে রেখো, "এমন একজনকে তুমি হারিয়েছো" -–––-

(৪০৮) আকাশের মতো বিশাল সাগরের মতো উদার সূর্যের মতো আলোকিত রাতের আকাশের মিটি মিটি তারার ও জুৎস্নার আলোয় পুলকিত হউক তোমার মন। শিশির ভেজা ফুলের সৌরভে সুভাশিত হউক তোমার জীবন।

(৪০৯) ভালোবাসা হল রংধনুর মত রংধনু যেমন সাত রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি...... বিশ্বাস,অভিমান,স্বপ্ন,আশা,রাগ,দুঃখ,আবেগ ছাড়া ভালোবাসাও পরিপূর্ন হয়না।

Bangla love SMS , new love SMS bd valobasher SMS
রোমান্টিক এস এম এস. ভালোবাসা দিবসের এসএমএস

(৪১০) যাকে ভালবাসবে তাকে কখনো দূরে ঠেলে দিতে নেই। কারন তোমার দূরত্বের সুযোগ অন্য কেউ নিতে পারে। জানি তুমি ব্যস্ত কিন্তু শত ব্যস্ততার মাঝেও তোমার প্রিয় মানুষটির একটু খবর নাও। কারন সবকিছু সহ্য করা গেলেও প্রিয়জনের দেওয়া অবহেলা সহ্য করা যায় না। তাই যাকে সত্যি ভালোবাস তাকে হারিয়ে যেতে দিও না।

(৪১১) Gf বা Bf থাকা মানেই ভালোবাসা না ... কিন্তু.. জীবনে এমন একজন থাকা যার প্রতি আপনার অন্ধ বিশ্বাস আছে আপনি যদি তাকে সর্বোচ্চ পরিমাণ কষ্ট দেন তবুও সে আপনার হাত ধরে রাখবে আর বলবে " আমি আছি, আমি ছিলাম আর আমি সব সময় তোমারি থাকবো .... এটাই ভালোবাসা এটাই জীবন..........

(৪১২) ভালোবাসা হচ্ছে একটি অজানা । অজান্তেই একটি মন একজন কে ভালোবেসে ফেলে । সে বুঝতেই পারেনা কখন সে যে তাকে ভালোবেস ফেলেছে !

(৪১৩) "" যখন তুমি আমাকে বললে ক্ষনিকের জন্য হলেও তুমি আমাকে একটু সুখ দাও""। ""তখন আমার জন্য হৃদয়ে জমে থাকা সুখ থেকে তোমাকে বন্চিত করতে পারলাম না""। ""জড়িয়ে ধরে তোমার চিবুকে একটা " # kiss" দিলাম""। ""R সে সময় তুমি আমার হৃদয়ের গহীন কোনের সুখ নিদ্রায় ঘুমিয়ে গেলে""।""আমি পারলাম না তোমার সে ঘুম থেকে জাগ্রত করতে""।""কিন্তুু সেই নরপিশাচ মানুষ গুলি তোমাকে আর ঘুমোতে দিলনা আমার বুকের গহীন কোনে""।

(৪১৪) আজ হয়তো তুমি অন্য কারো বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছ, আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের ভিতর পুষছি। আমি এখনও পারিনি, তোমার মত করে ভুলে যেতে আমাদের স্বপ্ন গুলো। পারিনি ভুলে যেতে"তুমি নামের সেই অতিত টাকে"। জানিনা কোনো দিন পারবো কিনা। এখন তোমার কথা ভাবতে গেলে বুকের মাঝে কেমন যেন করে উঠে। একটা অজানা কষ্ট আমাকে কিছুটা সময়ের জন্য নীরব করিয়ে দেয়। তবুও চাই ভালো থেকো তুমি, অন্য কারও বুকেই সুখে থাকো। আমি না হয় তোমার সুখ গুলো দেখে বেঁচে থাকবো জীবনের বাকি দিন গুলো। তবুও তোমার মত মিথ্যে করে অন্য কাউকে নাই বা বললাম ভালোবাসি তোমায়....

(৪১৫) যদি জোনাকি হতাম তোমার কাছে উড়ে যেতাম মিটি মিটি করে জ্বলতাম তোমার চারপাশে নীরবে বসতাম তোমার কাছে আলতো করে তোমায় ছুয়ে দিতাম রাঙ্গিয়ে দিতাম মন আর কানে কানে বলতাম তোমায় ভালবাসি ভীষন

(৪১৬) আমার জীবন -এ আমি অনেক কিছু দেখেছি ।অনেক কিছু বুঝেছি । অনেক কিছু শুনেছি । আবারভুলেও গেছি । কিন্তু তোমাকে যতই দেখি, যতইবুঝি, যতই শুনি তুমি কি আমাকে বলতে পার যে কেন আরও বেশি দেখতে, বুঝতে, শুনতে ইচ্ছা করে

(৪১৭) পারবনা কোনদিন তোমায় কষ্ট দিতে ।কখনও পারবনা তোমায় ভূলে যেতে ।এমনকি পারবনা তোমায় বিদায় দিতে ।শুধু পারব তোমাকে সারাজীবন ভালবাসতে

(৪১৮) জানো না তো হৃদয় জুরে তুমি শুধুআবার ও তুমি, একটাই রাস্তা শুধুশুনতে যদি তুমি, এ মনের যত কথাবাসতেই ভালো, মানতে না কোনো বাঁধা !!

(৪১৯) নিঃসঙ্গ এই জীবনে...আলোর প্রদিপ জ্বেলে !!আমায় ভাসালে সুখের সাগরে ।দুটি চোখে স্বপ্ন দিলে,আর দিলে আশা !!কোন দিন যেন শেষ হয় না...তোমার-আমার ভালোবাসা ।।

(৪২০) এমন কাউকে জীবনসাথী হিসেবে বেছে নেও যে শুধুতোমাকে পেয়ে গর্ব করবে না।বরং শুধু তোমার সাথে থাকার জন্য সবরকম ঝুকি নিতে সবসময় প্রস্তুত থাকবে।

(৪২১) কিছু আশা তোমায় দিলাম,মুঠো করে রেখো,কিছু স্বপ্ন তোমায় দিলাম,বুকে বেধে নাও,কিছু ভালবাসা তোমায় দিলাম,যাতে তুমি,সারাজীবন আমায় হয়ে থেকো।

(৪২২) আমি তোমাকে ভালবেসেছি...তোমার রূপকে নয়...আমি তোমার মনকে ভালবেসেছি...তোমার দেহকে নয়...আমি ভালবাসি শুধুতোমাকে পাবার আসায়...ভালবাসা কি জান ?? আমি জানি...আমার কাছে ভালবাসা মানে "তুমি " শুধু তুমি।

(৪২৩) পৃথিবীর সকল দুরুত্বকে হার মানায়।যখন তুমি পাশে থাকো কিন্তুবলতে পারিনা আমি তোমায় ভালবাসি।

(৪২৪) জীবনে হয়তো তুমি অনেক কিছু পাবে, আবার অনেক কিছু হারাবে,কিন্তু কিছু পাওয়ার জন্য তোমার জীবনের এমন কাউকে হারিওনা যে তোমাকে অনেক বেশী ভালোবাসে.......!!

(৪২৫) শ্রাবনে ওই বৃষ্টি ধারায়, আজ শুধুতোমাকে খুঁজে বেড়াই. যদিও তুমি অনেক দুরে,তবুও রেখেছি তোমায় মন পাঁজরে.নীরবে তোমায় মিস করি সারাক্ষণ, অথচ তা তোমারকাছে আজও গোপন..!!

(৪২৬) ভালোবাসতে কখনও রুপ খুঁজো না | খোঁজএকটা সুন্দর মন | দেহের ভালোবাসা একদিন শেষহয়ে যাবে কিন্তু মনের ভালোবাসা কোনদিন শেষহবে না

(৪২৭) পুরো পৃথিবীকে আলোকিত,করার জন্য যেমন,একটা সূর্য যথেষ্ট,ঠিকতেমনি পুরো জীবনকেসাজাতে মনেরমত একজন মানুষই যথেষ্ট।

(৪২৮) ভালোবাসা কি জানিনা...তাই কাউকে ভালবাসিনা.প্রপোজ করতে পারিনাতাই কাউকে করিনা।শুধু একটি অপেক্ষায় আছি,কখন কেউ বলবে এসেআমি তোমায় ভালবাসি...

Bangla love SMS , new love SMS bd valobasher SMS
রোমান্টিক এস এম এস. ভালোবাসা দিবসের এসএমএস

(৪২৯) আমি চাই না ,তুমি আমাকে বার বার বলো,আমি তোমাকে ভালবাসি !কিন্তু আমি চাই ,তুমি আমার জন্য একটু অপেক্ষা করো ...আমি বলছি না,তুমি আমাকে অনেক ভালোবাসবে !কিন্তু আমি বলছি,তুমি আমাকে একটু সুযোগ দিও ...তোমাকে মন উজারকরে ভালোবাসতে...

(৪৩০) দিব তোমায় লাল গোলাপ।।সপ্নে গিয়ে করবো আলাপ।।বলবো খুলে আমার কথা।।আছে যত মনের কথা।।বলবো তোমায় ভালোবাসি।।থাকবো দুজন পাশাপাশি।।

(৪৩১) ভালোবাসাকে যদি শস্যক্ষেত্র রুপে কল্পনা করা হয়, তবে বিশ্বাস তার বীজ। আর পরিচর্যা হলো আবেগ।

(৪৩২) মন is not সরকারী,it is very দরকারী.যাকে তাকে do not দান,হারিওনা your মানসম্মান. মনটা দিবে just তাকে,loveকরবে যে only তোমাকে|

(৪৩৩) ভালোবাসার শুরু হয়,শেষ হয় না।হয়তো এক সময় ভালোবাসারমানুষটা হারিয়ে যায়,তবে ভালোবাসা হারায় না।বরং মনের গভীরেই থেকেযায়।....

(৪৩৪) একটা আঁকাশে অনেক তাঁরা । একটা জীবনে দূঃখ ভরা । অনেক রকম প্রেমের ভুল । ভুলের জন্য জীবন দিবো । তবুও আমি তোমারই রবো ।

(৪৩৫) তোমার জন্য আমার শেষ অনুরোধ, কখনো পারলে ভালবেসো..... আমাকে নয়,অন্য কাউকে..... তবে তোমার মতো করে নয়,আমার মতো করে...... যাতে কোন চাওয়া থাকবে না,থাকবে না কোন প্রাপ্তি। থাকবে শুধুই প্রতিক্ষা......

(৪৩৬) ভুলতে পারি না তারে মনে পড়েশুধু বারে বারে জানি।সে কতো দুরে তবু ওআছে হ্নদয় জুড়ে,এখনো যে ভাবি তারে।সে কি আজ ও মনে করে আমারে।

(৪৩৭) রাত নয় চাদ আমি সেই চাদের আলো তুমি মাটি নয় ফুল আমি সেই ফুলের কলি তুমি আকাশ নয় মেঘ আমি সেই মেঘের বৃষ্টি তুমি এভাবেই মিশে থাকব তুমি আর আমি

(৪৩৮) জীবন টা খুব অলপ"মাঝখানে একটা গলপ"যাবে একদিন ঝরে"থাকবে সৃতি পড়ে"তবু কত আসা"বাদবো সুখের বাসা"আপন হবে মাটির ঘর

(৪৩৯) হয়তো ভালবাসতেজানি না ,আমি তোমার মতো করে ।।কিন্তু তোমারমনটা রেখেছি ,আমার হৃদয়ে খুব যতন করে ।।হয়তো তুমি এখনো পুরোপুরি ,বুঝতে পারনি আমাকে ।।কিন্তু হাজার কষ্টের মাঝেও ,শুধু ভালবাসি তোমাকে.......

(৪৪০) একটা সুন্দর মানুষতোমাকে সুখী করতে পারবেনা,কিন্তু একটা সুন্দর মনতোমাকে অনেকসুখী করতে পারবে।তাই সুন্দর মানুষ কে নয়,সুন্দর মন কে ভালোবাসতে শিখো।

(৪৪১) আমি ভালবেসেছি তোমাকেতোমার রূপকে নয়......আমি ভালবেসেছি তোমার মনকেতোমার দেহকে নয়.......আমি ভালবাসি শুধুতোমাকে পাবার আশায়.....ভালবাসা কি জানোআমি জানিআমার কাছে ভালবাসা হচ্ছে তুমি........


রোমান্টিক এস এম এস. ভালোবাসা দিবসের এসএমএস

(৪৪২) সব কবিতার শেষ লাইনে তুমি ,সব গল্পের শুরুতে তুমি ,ভোরের কুয়াশায় তুমি ,বিকেলের আবছা আলোয় তুমি ,সন্ধ্যার হিমেল হাওয়ায় তুমি ,রাতের নীরবতায় তুমি ,আমার সব মৌনতায় তুমি ,আমার সমস্ত অনুভূতি জুড়ে তুমি ,গভীর রাতের শিরোনাম তুমি !

(৪৪৩) সত্যের মূলে তুমি জীবন বাচাও !মিথ্যার মূলে তুমি ভালোবাসো না,যদি দ্বন্দ্ব বিনিময়ে ফিরে আসে সেই আশা,তবে সেটাই হবে তোমার প্রকৃত ভালোবাসা !!

(৪৪৪) ভালবাসা বুঝি এমনি হয়,না দেখলে মনছটপটায়,ছুয়ে না দিলে আনচানকরে, ছুতে গেলে ভয় লাগে,কথা বলা হয়না লোকের ভিরে তার পরো মন তোমায় বিষনভালবাসে,

Load comments