Friday, December 22, 2017

কেমন আছ বন্ধু বাংলা এসএমএস how are you Bangla SMS


অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই, অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই।বাস্তবে না পেলেও কল্পনাতে তোমাকে চাই।সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ???


আমার ভাবনা বলে "I missyou" , আমার মন বলে "I feelyou", আমার চোখ বলে "I seeyou", আমার হৃদয় বলে "I likeyou", আমার এসএমএস বলে "HowAre You"


এক চোখে ঘুম আর একচোখে স্বপ্ন!! এক পাশে নীলআর এক পাশে কাশবন , একপাশে সমুদ্র আর একপাশে পাহার , একপাশে 2মি ; আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমনআছো তুমি ?


সেই সেদিনথেকে ঝুলে শূন্যের কাটা-তারে দিকভ্রান্ত, বিভ্রান্তআমি মিথ্যে মরিচিকায় তোমাকে খুঁজেছি। আজ বড় জানতে ইচ্ছে করছে কেমন আছতুমি ?


আকাশ বলে তুমি নীল। বাতাস বলে তুমি বিল।নদী বলে তুমি সিমা হিন। চাঁদবলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুলবলে তুমি অবুজ। কিন্তু আমি বলি, “তুমি কেমনআছ?”


অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই____ অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই____ বাস্তবে না পেলে ও কল্পনাতে তোমাকে চাই____ সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ???


আন্তরের মাঝে তুমিভালোবাসা হয়ে আছো,জানিনা এখন তুমি জীবন হয়ে গেছো,পৃথিবীর সবার চেয়ে তুমি আমার প্রিয়!ভুলব না তোমায় আমি,তুমি জেনে নিও!এইটুকু যদি নাই বুঝ,আজ তোমায় আবার বলে দিলাম' তোমাকে ভালবাসি


আমার ভাবনা বলে "I miss you" , আমার মন বলে "I feel you", আমার চোখ বলে "I see you", আমার হৃদয় বলে "I like you", আমার এসএমএস বলে "How Are You" ...


আমি অভিমানকরি ,,তুমি আমার কষ্টবুঝবে বলে ।আমি দূরে থাকি ,,তুমি আমাকে মিসকরবে বলে ।অল্প তে রাগ করি ,,রাগ ভাঙ্গাবে বলে ।তাই বলে ভুলেযাবে নাকি ......?

আমার ভাবনা বলে "I miss you" , আমার মন বলে "I feel you", আমার চোখ বলে "I see you", আমার হৃদয় বলে "I like you", আমার এসএমএস বলে "How Are You"press_link:


এক চোখে ঘুম আর এক চোখে স্বপ্ন!! এক পাশে নীল আর এক পাশে কাশবন , এক পাশে সমুদ্র আর এক পাশে পাহার , এক পাশে 2মি ; আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমন আছো তুমি ?


এক চোখে ঘুম আর এক চোখে স্বপ্ন!! এক পাশে নীল আর এক পাশে কাশবন এক পাশে সমুদ্র আর এক পাশে পাহার এক পাশে তুমি আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমন আছো তুমি


এক চোখে ঘুম আর একচোখে স্বপ্ন!! এক পাশে নীলআর এক পাশে কাশবন , একপাশে সমুদ্র আর একপাশে পাহার , একপাশে 2মি ; আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমন আছো তুমি ?


জীবন মরন তোমার নামে দিব আমি লিখে , মিষ্টি করে বন্ধু তুমি তাকাও আমার দিকে।তোমার মনের সব খবর রাখতে চাই আমি , সব শেষে বল বন্ধু কেমন আছ তুমি ?

জানিনা আজ কেন জানি বড়ই জানতে ইচ্ছে করছে, কেমন আছ তুমি? .



নীল আকাশের তারার মেলা,তোমায় ভাবি সারা বেলা. নিঝুম রাতের চাঁদের আলো, তোমায় ছাড়া লাগেনা ভালো. বসে আছি আমি একা, কখন পাবো তোমার “তুমি কেমনআছ?”



পাখির ঠোটে চিঠি দিলাম তুমি খুলে পড়, স্বপ্ন দেখে ভয় পেলে হাতটা চেপে ধর।রাত জাগা পাখির মত জেগে আছি আমি, মনটাআমার জানতে চায় কেমন আছ তুমি ?


প্রতিটা দিন প্রতিটা রাত কষ্টে কাটাই আমি,তবুও মন জানতে চায় কেমন আছ তুমি?তুমি তো ভালোই আছ ভুলে গিয়ে সব,ভালো থাকতে পারিনা আমি,স্মৃতি গুলো মনে হলে থাকি নীরব !



ভাবনার নীল আকাশে, জমছে কালো মেঘ.. জড়া হাওয়ায় হারিয়ে গেছে, মনের আবেগ.. তাই আর ভাবতে চাইনা, তোমাকে নিয়ে. একটা পথ চলতে চাই, অচেনা পথিক হয়ে..



মনটা শুধু তোমায় দিলাম, তোমায় পাব বলে, "হিৃদয় দরজা খুলে রেখেছি, তুমি আসবে বলে," আসবে তুমি বসবে পাসে গাইবে তুমি গান, "মন পাজরে তুমি আছ তুমি আমার জান""

মাঝে মাঝে কষ্ট করে হলেও একা একা চলা শিখতে হয়? কারণ, যাকে ছাড়া আপনি চলতে পারবেন না, বা বাঁচতে পারবেন না ভাবছেন, সে কিন্তু, আপনাকে ছাড়া ঠিকই বেঁচে আছে... .



যদি তাপ চাও আগুন দেবো যদি চাঁদ বা তারা চাও তাহোলে আকাশ দেবো যদি ফুল চাও বাগান দেবো যদি পানি চাও সাগর দেবো আর যদি ভুলে যেতে চাও গুলি করে ফুটো কোরে দেবো সো হে ল খাঁ ন


যে"বন্দু"বুঝে মনের কথা,ভুল বুজে কখন দেয়না বেথা,বিপদে যে থাকে পাসে, ষাহস দেয়ে ভালবাসে। এমন বন্ধুর জন্য মরতে পারি হেসে হেসে...


রাতের বেলা খোলা আকাশ মনটা হলো একটু উদাস, তারার সাথে দূর আলাপন আকাশটা এখন তুষার প্লাবন আমি, আছি যেমন তেমন বন্ধু তোমরা আছো কেমন?



সময় বলে দেয়কে কার কতটা আপন.সময়ের সাথে বদলে যায়অনেক প্রিয়জন.সময়ের সাথে বোঝা যায়কে আপন কে পর,কে বন্ধু কে বা স্বার্থপর....


সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা-তারে ; দিকভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায় তোমাকে খুঁজেছি। আজ বড় জানতে ইচ্ছে করছে কেমন আছ তুমি


সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা-তারে ; দিকভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায় তোমাকে খুঁজেছি। আজ বড় জানতে ইচ্ছে করছে কেমন আছ তুমি ? ..



এক চোখে ঘুম আর এক চোখে স্বপ্ন!! এক পাশে নীল আর এক পাশে কাশবন এক পাশে সমুদ্র আর এক পাশে পাহার এক পাশে 2মি আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমন আছো তুমি



কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ, না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ, যেখানে আছো যেভা আছো ভালো থেকো মন চাইলে খবর নিও কেমন আছি আমি।


সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা-তারে ; দিকভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায় তোমাকে খুঁজেছি। আজ বড় জানতে ইচ্ছে করছে কেমন আছ তুমি ?


আমার ভাবনা বলে "I miss you" , আমার মন বলে "I feel you", আমার চোখ বলে "I see you", আমার হৃদয় বলে "I like you", আমার এসএমএস বলে "How Are You"



অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই____ অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই____ বাস্তবে না পেলে ও কল্পনাতে তোমাকে চাই____ সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ????


আছি বসে একা একা… পরসে মনে তুমার কথা… "তুমার কথা ভাবতে গিয়ে জল ঝরছে দু চোখে বেয়ে… "বন্ধু তুমি কেমন আছো জানাও প্লিজ


এত সহজেই ভুলে গেলে আমায়? হারিয়ে গেলে এক নিমেষে দুর অজানায়… "মনে কি পড়েনা আমায়? কিন্তু আজও মিস করি তুমায়…


চিটাং টু ঢাকা। বন্ধু আমি একা! খুলনা টু রাজশাহী তুমায় আমি ভালবাসি! বারিশাল টু সিলেট করনা আমায় ডিলেট! ওমান টু ডুবায় কেমন আছো সবায়?????

বৃষ্টি হীন দিনের ঘুম হীন রাত্রি, তারা হীন আকাশের দিশা হিন যাত্রি । সব মিলিয়ে ভিষন্ন এ পৃথিবী । তার পরও প্রশ্ন করছি কেমন আছ ?



কেমন আছো তুমি কবিতা ,কেমন আছো এস এম এস তুমি কেমন আছো ,কেমন আছো কোথায়‌, কেমন আছো লিরিক্স ,কেমন আছেন ,ভালোবাসার এসএমএস ,শুভ রাত্রি

Load comments