Home » » বন্ধুত্বের sms বন্ধু এস এম এস best friend love SMS

বন্ধুত্বের sms বন্ধু এস এম এস best friend love SMS

বন্ধুত্বের sms বন্ধু এস এম এস best friend love SMS

(৬৩) যে বন্ধু সুদিনে ভাগ বসায়,, আর দুর্দিনে ত্যাগ করে চলে যায়,, সেই তোমার সবচেয়ে বড় শত্রু..!!

(৬৪) বন্ধু... কথাটি খুব ছোট্ট হলেও গভীরতা আকাশ সমান বিশাল । জীবনের প্রতিটি পদক্ষেপে আমরা একা নই । চলার পথের বন্ধুর রাস্তা গুলো বন্ধু বিনে চলা প্রায় অসম্ভব। তাই শুধু বন্ধু হলেই পুরন হলেই হবেনা বন্ধুত্বের পুর্ন দাবী, হতে হবে বন্ধুর মতো বন্ধু। কথায় আছে Friends Never Die. বন্ধু কখনো মরেনা।

(৬৫) তুমি কখনও বন্ধুত্বকে কিনতে পারবে না, তুমি এটা উপার্জন করে নাও। কেউ যদি সাহায্যের জন্য আসে, তখন তুমি সত্যিকার বন্ধু হয়ে যেও।

এসএমএস কপি করার জন্য এসএমএস এর ওপর আঙ্গুল প্রেস করে ধরে রাখুন সিলেক্ট করার অপশন আসবে আপনার প্রয়োজন মত সিলেক্ট করুন । সিলেক্ট করার পর কপি করার অপশন আসবে বা উপরে কপি করার আইকন পাবেন কপি তে ক্লিক করে কপি করুন এরপর যেখানে এসএমএস লিখবেন সেখানে আঙ্গুল প্রেস করে কিছুক্ষন ধরলে পেস্ট করার অপশন আসবে এবং পেস্ট করে দেন ফলে আপনার কপি করা এসএমএস টি এসএমএস এর ঘরে পেয়ে যাবেন ।

(৬৬) বন্ধু মানে জীবনের পরিচয় বন্ধু মানে খেলার সথী বন্ধু মানে অজানা এক পরীর গল্প তাই বন্ধুকে কখনো কষ্ট দিও না বন্ধুর ভালবাসা আছে বলেই পৃথিবী এত সুন্দর তাই বন্ধুর মতো বন্ধু একটা হলে হয়।

(৬৭) ""ভালবাসা তৈরী হয় ভাললাগা থেকে, ""স্বপ্ন তৈরী হয়, কল্পনা থেকে ""অনুভব তৈরী হয় অনুভূতি থেকে, ""আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।

(৬৮) একদিন হয়তো চলে যাবো পূথিবীর শেষ সিমানায়, সে দিন ও দেখবে তুমি আছি তোমার কিনারাই, স্রিতি হয়তো বলবে কথা, বলব নাক আমি, পারলে দিয় মনে একটু জায়গা যেথাই থাকব আমি। বন্ধু বল আমায় মনে রাখবে কি তুমি?

(৬৯) চোখের আড়াল মানে হারিয়ে যাওয়া নয়, হারিয়ে গেলে খুজে নিতে হয়, খুজে না পেলে হাত বাড়াতে হয়, হাত ধরে বুঝে নিতে হয়। আসল বন্ধু কয়জন এ বা হয়।

(৭০) নয়ন জলে ভাসিয়ে দুচোখ কাঁদছো কেনো তুমি- এই দেখো তোমার পাশে দাড়িয়ে আছি আমি- তোমার চোখের এক ফোটা জল পড়বে নাকো নিচে- যতো দিন আমি বন্ধু আছি তোমার পাশে ||

(৭১) জীবনে যদি কাওকে সত্যি ই মন দিয়ে বন্ধুত্ব করে তাহলে তাকে হারিয়ে যেতে দিওনা... কারণ...... চোখের জল হয়তো মোছা যায়,কিন্তু হৃদয়ের কান্না কোনো ভাবেই মুছতে পারবেনা।

বন্ধুত্বের sms বন্ধু এস এম এস best friend love SMS



(৭২) হারিয়ে যাব একদিন আকাশের এককোণে পাবেনা আমায় সেদিন খুঁজবে সব খানে হাসবো সেদিন ভাসবো তোমার চোখের জ্বলে সেদিন বুঝবে বন্ধু কাকে বলে ?

(৭৩) বন্ধু আমার "জানের জান SmS শুধু" পড়তে চান"'লিখতে গেলে"'মন আনচান'" ব্যালেন্স নিয়ে "'শুধু টেনশান' এই করে শুধু' টাকা বাচান" কিপটামী ছেড়ে' SmS পাঠান!

(৭৪) বন্ধুত্ব করা মাটির উপর মাটি দিয়ে মাটি লিখার মত সহজ, কিন্তু বন্ধুত্ব রক্ষা করা পানির উপর পানি দিয়ে পানি লিখার মত কঠিন,

(৭৫) আমার শোকে ছড়িয়ে দিও জবা ফুলের লাল, বন্ধু আমি তোমার নিশি জাগব চিরকাল,,,

(৭৬) বন্ধুত্ব সুনীল আকাশের সেই রুপালী চাঁদ, যাকে দেখা যায় কিন্তু ছোয়া যায় না, বন্ধুত্ব সেই সুন্দর সৃতি যাকে আজীবন মনে রাখা যায় কিন্তু ভুলা যায়না,,,

(৭৭) পুকুরেতে কদম গাছ, কত কদম ধরে,আমার একটা বন্ধু আছে রাস্তা, রাস্তায় ঘুরে।

(৭৮) বন্ধুতে আলো, বন্ধুতে ভয়, বন্ধুতে শক্তি, বন্ধুতে জয়...

(৭৯) যে বন্ধু মনের মত, সে কখনো দুরে থাকে না। জে হাত ভালবাসার, সে হাত কখন আঘাত করে না। যে মানুষ আপন, সে কখন ভুলে জায় না।

(৮০) পাগলামী ছাড়া প্রেম হয় না.প্রজা ছাড়া রাজা হয় না.মেঘ ছাড়া বৃষ্টি হয় না.আর দুষ্ঠমি ছাড়া বন্ধু হয় না.

(৮১) রাতে যেমন চন্দ্র থাকে সঃঙ্গে হাজার তাঁরা__কে আছে আর আঁপন আমার বন্ধু তুমি ছাড়া ।

(৮২) "১৬ কোটি লোক, আটকোটি কাজ করে, ৩ কোটি স্টুডেন্ট, ২কোটি স্বপ্ন দেখে, ২কোটি ৯৯ লাখ ৯৯ হাজার ৯৯৮ জন প্রেম করে, বাকি দুজন আপনি আর আমি চলেন বন্ধুত্বকরি"

(৮৩) বন্ধু শব্দটি হয়তো ছোট ।কিন্তু এরগভীরতা তখনই বুঝা যায়যখন সত্তি কারের একজন বন্ধুজীবনে খুঁজে পাওয়া যায়

বন্ধুত্বের sms বন্ধু এস এম এস best friend love SMS


(৮৪) বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখেরভাগ,,কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,,তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি??মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!!!!

(৮৫) গভীর বন্ধুত্ব তখনই চরম শত্রুতায় রুপ নেয়, যখন একে অপরকে ভুল বুঝে। বাস্তবে এমন কোনো ঘটনা ঘটে না, যার কারনে বন্ধুত্ব নষ্ট হয়ে শত্রুতায় পরিনত হবে। আর যদি এমন কিছু ঘটে, তবে বুঝতে হবে তা বন্ধুত্ত্ব ছিলো না।

(৮৬) ""ভালবাসা তৈরী হয় ভাল লাগা থেকে," "স্বপ্ন তৈরী হয়,কল্পনা থেকে" "অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,""আর বন্ধুত্ব তৈরী হয়মনের গভীর থেকে।

(৮৭) সত্যিকারের বন্ধু জীবন থেকে হারিয়ে যেতে পারে, কিন্তু মন থেকে নয়। সত্যিকারের ভালোবাসার মানুষ জীবন থেকে চলে যেতে পারে কিন্তু হৃদয় থেকে নয়।

(৮৮) উত্তম বন্ধুর পরিচয়ঃ ১. যখন সাক্ষাৎ হয় তখন সে আল্লাহর কথা স্মরণ করিয়ে দেয়। ২. তার পাশে বসলে ঈমান বৃদ্ধি পায়। ৩. তার সাথে কথা বললে নিজের জ্ঞান বৃদ্ধি পায়। ৪. তার কাজ- কর্ম দেখলে আখিরাতের কথা স্মরণ হয়।

(৮৯) আমি সেই বৃষ্টি চাই না, যে বৃষ্টিতে বন্যা হয়**আমি সেই আকাশ চাই না*যে আকাশ মেঘলা হয়*আমি এমন বন্ধু চাই না*যে নতুন কাউকে পেয়ে আমাকে ভুলে যায়.

(৯০) বন্ধুত্ব করা মাটির উপরমাটি দিয়ে লেখার মত সহজ কিন্তুতা রক্ষা করা পানির উপরপানি দিয়ে লেখার মত কঠিন"--হযরত আলী (রা:)

(৯১) "বন্ধু তো সবারই থাকে,তবে জড়িয়ে ধরে কাঁদতে পারারমত বন্ধু খুব কমই থাকে।"

(৯২) হারিয়ে যাব একদিনআকাশের এককোণেপাবেনা আমায় সেদিনখুঁজবে সব খানেহাসবো সেদিনভাসবো তোমারচোখের জ্বলেসেদিন বুঝবেবন্ধু কাকে বলে ?

(৯৩) Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,,রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,,কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধুহয়ে আছি আমি তোমার নয়ন জুরে,,

(৯৪) ""একটি"বাস্তব"ঘটনা"" একটি ছেলে মৃত্যুর ৩ মিনিট আগে,,,,,তার বন্ধু ও প্রেমিকা কে Sms দিলো,,, (()) এরপর ঠিক মৃত্যুর ১ মিনিট আগে Sms এলো, প্রেমিকা;- কোথায় যাচ্ছো, যাচ্ছো যাও পরে কথা হবে,, বন্ধু;- কিরে শালা কইযাস, যেখানেই যাস আমারে নিয়া যাইস,, Sms Dekhe ছেলেটি হেসে বল্লো,, আজও বন্ধুত্বের কাছে ভালবাসা হেরে গেলো।

(৯৫) কে তোমার সব চেয়ে ভাল বন্ধু সেটা তখনই বুঝবে, যখন তোমার কাউকে খুব প্রয়োজন হবে !!!

(৯৬) হাত বাড়ালে- ১০০ বন্ধু পাবে ৫০ জন ছেড়ে চলে যাবে ৩০ জন ভুলে যাবে ১৯ জন ভুল বুঝবে ১ জন চিরদিন তুমার পাশে রয়ে যাবে #সেই তুমার প্রকৃত বন্ধু#

(৯৭) ব্ন্ধু মানে জোসনা ভেজা গলপো বলা রাত.. বন্ধু মানে ভালোবাসার শিক্ত দুটি হাত.. বন্ধু মানে মনের যত গোপন কথা বলা.. বন্ধু মানে তোমার সাথে সারা জীবন চলা...

(৯৮) আমি ১টা দিন চাই আলয় আলয় ভরা। আমি ১টা রাত চাই, অন্ধকার ছারা। আমি ১টা ফুল চাই, সুন্দর সুবাস ভরা। আর ১টা ভাল বন্ধু চাই সবার চেয়ে সেরা…

(৯৯) সবাই আমার বুন্ধু নয়। আবার, আমার বুন্ধু সবার মত নয়। সে আমার কথা মনে রাখে শত কাজের ভিরে। ফ্রী হলে ডাকি ও আমায়, আছি আমি তুমার দুয়ারে

(১০০) নদীর কষ্ট হয় পানি শূকিয়ে গেলে,গাছের কষ্ট হয় পাতা ঝড়ে গেলে,রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে,আমার কষ্ট হয় বন্ধূ তুমি ভুলে গেলে...!

(১০১) যাকে সব কিছু বলা যায়,যার হাতে হাত রেখে চলা যায়,যাকে আপন বলে ভাবা যায়,যার কাছে বিশ্বাসটুকুজমা রাখা যায়,সেই হলো প্রকৃত বন্ধ.....

(১০২) যে বন্ধু সুদিনে ভাগবসায়,, আর দুর্দিনে ত্যাগকরে চলে যায়,, সেই তোমারসবচেয়ে বড় শত্রু..!!

(১০৩)

(১০৪) বন্ধু তোমায় খুববেশি মনে পড়ে যেনপৃথিবীর সবহারিয়ে ফেলি,একবারতুমি চোখের আড়াল হলে।বন্ধু তুমি আমার ভালবাসারবাঁধনআছো তুমি থাকবে ভালবাসায়,আমার হৃদয়ে হাজার জনমজনম।

(১০৫) বন্ধু তুমি আমার হৃদয়েরবাধন, আছো তুমি,থাকবে আমার....মিশে এহৃদয়ে সারাটি জীবন.। বন্ধুতুমি আমার ভোরেরপাখি,হারিয়ে গেলে কভু দূরঅজানায় আমায়তুমি খুজে নিবে নাকি.?বন্ধু তুমি আমার আশার আলো,দুইনয়নে তুমি ছাড়া আমি....যেনদেখি সব আধার কালো।

(১০৬) প্রকৃত বন্ধুতো তাকেই বলা যায়, যে দুংখে সুখে সবসময় সাথে থাকে কোন সময় বিপদে ফেলে যায় না সকল সমস্যা একসাথে মোকাবেলা করে। যাদের এমন বন্ধু আছে, তাদের কথা আজীবন মনে রাখবেন


বন্ধুত্বের sms বন্ধু এস এম এস best friend love SMS

(১০৭) জীবন হেরে যায় "মৃত্যুর " কাছে।, "সুখ" হেরে যায় "দুঃখের" কাছে। "ভালবাসা" হেরে যায়, "অভিনয়ের" কাছে, আর বন্ধুত্ত হেরে যায়, "অহংকারের" কাছে।

(১০৮) ১৬ কোটি লোক,আটকোটি কাজ করে, ৩কোটি স্টুডেন্ট,২কোটি স্বপ্ন দেখে,২কোটি ৯৯ লাখ ৯৯ হাজার৯৯৮ জন প্রেম করে,বাকি দুজন আপনি আরআমি চলেন বন্ধুত্বকরি

(১০৯) বন্ধু তোমায় আকাশ দেব দেব ফুলের মালা, তুমি শুধু মনে রেখো আমায় সারা বেলা। চোখের কান্না মুছে দেব দেব তোমায় হাসি, তাই তো আমি বন্ধু তোমায় এতো ভালবাসি।

(১১০) কিছু কিছু পাতা আছে হালকা বাতাসে ঝরে যায়. কিছু কিছু ফুল আছে একটু গরমে শোকিয়ে যায়.আর কিছু কিছু বন্ধু আছে যারা একটু অভিমানে ভুলে যায়।

(১১১) যে"বন্দু"বুঝে মনের কথা,ভুল বুজে কখন দেয়না বেথা,বিপদে যে থাকে পাসে, ষাহস দেয়ে ভালবাসে। এমন বন্ধুর জন্য মরতে পারি হেসে হেসে...

(১১২) যদি বৃষ্টি হতাম......তোমারদৃষ্টি ছুঁয়ে দিতাম।চোখে জমা বিষাদ টুকু একনিমিষে ধুয়ে দিতাম।মেঘলা বরণ অঙ্গজুড়ে তুমি আমায়জড়িয়ে নিতে,কষ্ট আরপারতো না তোমায়অকারণে কষ্ট দিতে..!

(১১৩) ""ফুল অনেক সুন্দর, যদি সাজাতে জানো, জীবন অনেক রঙিন, যদি রাঙাতে জানো, পৃথিবী অনেক অপূর্ব, যদি দেখতে জানো , বন্ধুত অনেক মজার, যদি বন্ধুতো রাখতে জানো,..

(১১৪) জন্ম হল জীবনের শুরু,সুন্দর্য হল জীবনের মাধুর্য, প্রেম হল জীবনের অংশ।মৃত্যু হল জীবনের অন্ত, আর বন্ধুত্ব হল জীবনের জীবন।

(১১৫) দিন যদি চলে যায় দিগনতের শেষে, রাত যদি চলে যায় তারার দেশে পাখিঁ যদি উড়ে যায় কল্পনাতে হয়ে, ভয় পেও না তবুও আমি থেকে যাবো তোমার বনন্দু হয়ে।।।।। ★★★love U frends.

(১১৬) হারিয়ে গেলে খুঁজে নিয়,পথ হারালে খুঁজে দিয়।দু;খ পেলে সানতনা দিয়সুখের সময় সঙ্ঘ দিয়বনদু ভেবে একটু খবর নিয়।।।।

(১১৭) হাজার মানুষের মধ্যেতুমি একজন যাকেবন্ধু ভেবে দিয়েছিএ অবাক মনমনের যত দুঃখ কষ্টসবই বলছি খুলেকখনো তুমি বন্ধু যেওনাআমায় ভুলে*

(১১৮) "বেস্ট ফ্রেন্ড"যতই ভুলকরুক,তাকে কখনওভুলে যেও না।কারনপানি যতইময়লা হোক,আগুননিভাতে সেইপানি টাইসবচেয়ে বেশি কাজে লাগে।

(১১৯) সময় বলে দেয়কে কার কতটা আপন.সময়ের সাথে বদলে যায়অনেক প্রিয়জন.সময়ের সাথে বোঝা যায়কে আপন কে পর,কে বন্ধু কে বা স্বার্থপর....

(১২০) "বন্ধু হিসেবে তোমার"উপকার করতে না পারি,ক্ষতি করব না ।কাছে থাকতে না পারি,দুরে যাব না ।মনে রাখতে না পারি,ভুলে যাব না ।ভালবাসতে না পারি,ঘ্রণা করব না ।আপন করতে না পারি,পর করব না।....বন্ধু হিসেবে কথা দিলাম।

(১২১) ঘুমহীন রাতেজানালার ধারেআধখানি চাদ ওই হাসেআধবোঝা চোখেখুজি চারিদিকেবন্ধু তুই নেই পাশে

(১২২) একটা জীবন মানেএকটা গল্প,একটা প্রেম মানেএকটা সোনালী সপ্ন,একটা মিলন মানে একটাসুখের সর্গ,আর একটা ভাল বন্ধু মানেসারা জীবনের সম্পর্ক

(১২৩) বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন, আছো তুমি, থাকবে আমার.... মিশে এ হৃদয়ে সারাটি জীবন.। বন্ধু তুমি আমার ভোরের পাখি, হারিয়ে গেলে কভু দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি.? বন্ধু তুমি আমার আশার আলো, দুই নয়নে তুমি ছাড়া আমি.... যেন দেখি সব আধার কালো..। বন্ধু তুমি আমার ফুলের সৌরভ

(১২৪) বন্ধু মানে সুখের সাথী। বন্ধু মনে রাগ।বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ।বন্ধু মানে হালকা হেসে চোখের কোনেরজল। বন্ধু মানে মনে পরলে একটা ছোটকল।

(১২৫) জীবন হল বাঁচার জন্য।মন হল দেবার জন্য।ভালবাসা হল সারা জীবনপাশে থাকার জন্য।বন্ধুত্ব হলো জীবন কেসুন্দর করার জন্য।