Home » » প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms

প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms

প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms

(৫৯৭) কষ্ট সবার নিজেস্ব সম্পদ, সেটা নিজের কাছে যত্ন করে রেখে দিতে হয়। এর ভাগ শুধু একজনকে দেওয়া যায়। যে না বলতেয় মনের ভাষা বুঝে নেয়।

(৫৯৮) কষ্টের সাথে যাদের বসবাস রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধু তারাই জানে। সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেন কোনো ভাবেই ঠেকানো যায় না। বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ ফেটে বের হয়ে আসে অশ্রু।

(৫৯৯) তোমায় চিনতে আজ আমার সত্যি খুব কষ্ট হচ্ছে... তুমিই কি আমার সেই মানুষটা?? যাকে আমি নিজের চেয়ে বেশি ভালোবাসতাম। যে আমায় অশ্রুসিক্ত চোখে বলতো... "জান.... আমায় কেউই তোমার চেয়ে বেশি ভালোবাসতে পারবে না, আমায় তুমি কখনো ছেড়ে যেওনা প্লিজ, আমি থাকতে পারবো না তোমায় ছাড়া অথচ আজ কতদিন হয়ে গেল.... একটিবার খবরও নিলে না এই মানুষটা কেমন আছে তোমায় ছাড়া।

Bangla love SMS , new love SMS bd valobasher SMS

(৬০০) তোমার জন্য আমি আর কাদিনা কাদলেও চোখের পানি ঝরেনা। কষ্ট হলেও আমি আর তোমাকে ভালবাসিনা। ভালবাসলেও তোমাকে বলবনা জানি বললেও তুমি শুনবেনা। শুনলেও তোমার কিছুই আসে যায় না কারন আমি আজ নিশ্ব বড়ই নিশ্ব।

(৬০১) মানুষ সবার সাথে অভিনয় করতে পারলেও নিজের সাথে নিজে কখনো অভিনয় করতে পারে না.. তাই মানুষ আড়ালে কাঁদে

(৬০২) মেঘ আঁকাশ কে ভুলে যায়, যখন মেঘ আঁকাশ থেকে মাটি তে পরে । পাতা গাছ কে ভুলে যায়, যখন পাতা গাছ থেকে ঝড়ে পরে । তুমি ও আমাকে ভুলে গেলে, তোমার জীবনে নতুন একজন কে পেয়েছো বলে ।

(৬০৩) মন আজ কষ্টে মাখা বসে আছি একা একা.. দিন কাটছে বিষণ্ণ মনে চেয়ে আছি আকাশ পানে.. কেন জীবন এমন হলো?? কাছের মানুষও ভুলে গেলো!

(৬০৪) একদিন তুমি কাঁদবে আমার জন্য । যেমন করে আমি কাঁদি তোমারজন্য । একদিন তুমি আমাকে অনেক অনেক মিস করবে। যেমনটি আমি এখন করি । একদিন তোমার আমাকে অনেক দরকার হবে। যেমনটি তোমাকে আমার দরকার হয় । একদিন তুমি আমায় অনেক অনেক ভালবাসবে । কিন্তু সেদিন হয়তো আমি


প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms


(৬০৫) দুঃখের মাঝেও একটা সুখের অনুভূতি থাকে, তা হয়তোবা সুখে থেকে কেউ কল্পনাও করতে পারবেনা। কারণ মানুষ দুঃখে থেকে সুখকে উপলদ্ধি করতে পারলেও সুখে থেকে কিন্তু কেউ দূঃখকে সেভাবে উপলদ্ধি করতে পারেনা। আর মানুষ যখন কষ্টের মাঝে সুখকে কল্পনা করে তখন তার মনে যে অনুভূতির সৃষ্টি হয় তা কখনও কখনও সুখের চেয়েও মধুর"।

(৬০৬) তুমি বলে ছিলে আমায় এ জীবনে যদি তোমার না হই, তাহলে অন্য কারো হবো না । কিন্তু , কথাটা আজ সময়ের স্রোতে হারিয়ে গেছে মনের গহীনে । হাজারো কথার ভীড়ে অথবা, নতুন কোনো সম্ভাবনায় । কিন্তু , আমার মনের আঁকাশে এখনো অস্তিত্ব আছে কথা গুলোর । থাকবেই বা না কেনো ? আমি যে শুধু তোমাকেই ভালোবেসেছি, আর কাউকে না !!

(৬০৭) চলে যাবে যখন যাও , তোমাকে বাঁধা দেবো না । তোমাকে মুক্তি দিলাম .. তবে তুমি এইভাবে কষ্ট দেবে আমায় ভাবিনি । ভাবিনি অকারণে চলে যাবে । তবে জেনে রেখো আমি তোমাকে ভালবাসি, ভালবেসে যাবো সারাটি জীবন । আর সে কারনেই আমি তোমার অপেক্ষায় থাকবো ।

(৬০৮) শত দুঃখ কষ্টের মাঝে নিজেকে হারিয়ে ফেলেছি। আমাকে আমি আর চিনতে পারিনা, আশাগুলো ধুসর হয়ে গেছে। মনে হয় ঠিকানা হীন পথিক নিজেকে, হয়তো এখন তুমি প্রতিদিনই নতুন নতুন স্বপ্ন দেখো, সাজো নতুন সাজে। ভুলেও মনে করোনা আমায়, নিয়তির লেখা আজ নিয়েছি মেনে,,,আমি চাই তবুও সুখে থাকো তুমি !!

(৬০৯) আমি যখন বলেছিলাম, আমি তোমাকে ভালোবাসি, তখন তুমি বলেছিলে-"ভালোবাসা মানে কি বুঝো"? . আমি ভালোবাসার মানে বুঝি না। তবে কি জানো তোমাকে ভুলে থাকার জন্য যদি ১০০টা কারন থাকে, তারপরও তার থেকে ১টা কারন খুঁজে বের করি শুধু তোমাকে পাবার জন্য। হতে পরে সেটাই ভালোবাসা। . ভালোবাসা আমি বুঝি না। তবে কি জানো তোমার একটু কন্ঠস্বর শোনার জন্য বারবার ফোনের স্কিনে তাকিয়ে থাকা। কোনো কল আসলে মনে হয় তুমি কল করেছো। এটা মনে হওয়াটাই বুঝি ভালোবাসা। . ভালোবাসা কি আমি জানি না। তবে কি জানো তুমি যখন আমি ব্যতীত অন্য কারো সাথে বেশি মিশো তখন তোমার সাথে অভিমান করতে ইচ্ছে হয়। হতে পারে এটাই ভালোবাসা। . ভালোবাসার সংঙ্গা আমি জানি না। তবে কি জানো তোমাকে ছাড়া আমার প্রতিটা সেকেন্ড কাটানো অনেক কষ্টের। হতে পারে এটাই ভালোবাসা ।।

(৬১০) বৃষ্টিকে যদি ভালোবাসতাম হয়তো এতো জল উপহার পেতাম না, যত জল পেয়েছি তোমাকে ভালোবেসে। বুঝতে পারিনি, এত বেশি মেঘ ছিল তোমার আকাশে। সত্যিই বড় বোকা ছিলাম, আর আজও বোকাই রয়ে গেলাম। অপেক্ষায় আছি,অপেক্ষায় থাকবো। যত দিন বেঁচে থাকি, তোমায় মনে রাখবো........

(৬১১) তোমার চলে যাওয়ার কথা ছিলো তুমি চলে গেছো আমার হারানোর কথা ছিলো আমি হারিয়েছি কিন্তু পার্থক্য শুধু এইটুকু... আমাকে ভালোবেসে তুমি অল্প একটু সময় হারিয়েছো আর এই অল্প সময়ে আমি আমার পুরা জীবনটাকে হারিয়ে ফেলেছি....

(৬৭৩) তোমাকে ভেবে পৃথিবী আমার অদেখা তবু একে যাই আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পায়নি ঠাই......

(৬৭৪) মনের মধ্যে প্রবহমান ঝর্ণা এনে দিল ভালবাসার বন্যা। ভাসিয়ে নিল বিস্মৃতির ভেলা শুরু হল ভালবাসার খেলা।

(৬৭৫) তুমি আমার রঙ্গিন শপ্ন, শিল্পীর রঙ্গে ছবি ।তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি ।তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল ।তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল ।

(৬৭৬) একটু যদি তাকাও তুমি মেঘগুলো হয় সোনা আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না একই আকাশ মাথার উপর এক কেন ভাবছ না আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না

(৬৭৭) শুধুমাত্র তোমার হাসিটা দেখার জন্যে কয়েক হাজার বছর এক নিমিষেই বেঁচে থাকা যায়। হোক সে হাসির কারন অন্য কেউ...তবুও।

(৬৭৮) তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে, তোমার জন্য অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।


Bangla love SMS , new love SMS bd valobasher SMS

প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms


(৬৭৯) ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।

(৬৮০) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

(৬৮১) এর থেকেও তোমাকে বেশি ভালোবাসতে চাই , তুমি কি সেই অধিকার আমাকে দিবে ??


প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms


(৬৮২) অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি, সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস, অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা , অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকা।

(৬৮৩) মন আছে বলে আজ ভালোবাসার খুব প্রয়োজন । স্বপ্ন আছে বলে আজ ভালোবাসার এত আয়োজন । একটা সুন্দর মনের দেখা পাবো বলে "অপেক্ষাই আছি সারাক্ষণ ।"

(৬৮৪) ভালবাসি আমি শুধুই তোকে আজ ও ঠিক সেই আগের মতই ।

(৬৮৫) মেয়েদের ভালবাসা আবেগ প্রবন আর ছেলেদের ভালবাসা অব্যক্ত ।

(৬৮৬) এই পারে যদিও মোদের, নাই বা হয় দেখা!ঐ পারে সঙ্গী হবো, ভেবো না তুমি একা!ভালবেসে তোমায় আমি, জীবন ও দিতে পারি! তোমায় পেলে সুখের সাথে ও, দেবো আমি আড়ি!



প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms

(৬৮৭) মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে, বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে। থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥ যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে, আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥

(৬৮৮) এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন জানিনা যে এই জীবনে, কে হবে আপন মনের মত চাই তারে, চাই তার মন হবে কি তুমি, আমার কাছের একজন॥

(৬৮৯) মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া য়ায় সত্যকারী ভালবাসার মানুষের মনে

(৬৯০) তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়ে ও বেশি, তোমাকে দু:খ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি। দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।

(৬৯১) যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখে। সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে। সে তাকে কখনো ভুলতে পারে না।

(৬৯২) ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ। বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি। মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে...

(৬৯৩) জানিনা এই অবুজ হৃদয় কার অপেক্ষাই আছে জানিনা এই সরল মনে কার জায়গা হবে শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব সারা জীবন তাকেই ভালবাসবো.

(৬৯৪) তুমি যমুনা হলে হব আমি যমুনা ব্রিজ। তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ। তুমি জিবন হলে হব আমি প্রেম, তুমি দরজা হলে হব আমি দরজার ফ্রেম।

(৬৯৫) মানুষের জীবনে চাওয়ার শেষ নেই, স্বপ্নের সমাপ্তি নেই, আকুলতার অন্তি নেই, আমার চাওয়া তুমি, স্বপ্ন তুমি, আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥

(৬৯৬) দুর নিলিমায় রয়েছি তোমার পাশে। খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে। শুনাব না কোন গল্প, গাইব শুধু গান। যে গানে খুজে পাবে ভালবাসার টান।

(৬৯৭) এখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে॥ করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে ॥

(৬৯৮) এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!

(৬৯৯) ভালোলাগে মেঘেঢাকা স্বপ্নের জাল বুনতে ভালোলাগে নীল আকাশের রঙধনু খুঁজতে ভালোলাগে যদি তুমি আমায় কাছে ডাকলে আর ভালোলাগে যদি তুমি আমায় মনে রাখলে।

(৭০০) যখন ঘুম আসে, তখন স্বপ্ন আসে যখন স্বপ্ন আসে, তখন তুমি আসো আর যখন তুমি আসো, তখন ঘুম আসেনা।


Bangla love SMS , new love SMS bd valobasher SMS

প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms

(৭০১) এই মন চাই শুধু তোমায় ভালোবাসি এই মন চাই শুধু তোমার কাছে আসি এই মন চাই শুধু তোমার মুখের হাঁসি এই মন চাই শুধু থাকতে তোমার পাশাপাশি। I Lovve you...

(৭০২) ভালবেসে ভালবাসা বেঁধেছি আমি হৃদয়ের বাঁধনে, ছিরবেনা বাধন তুমি না চাইলে।

(৭০৩) ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষণ। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঁঝে। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।

(৭০৪) "..তুমি আমার আশা, আমি তোমার ভালবাসা.."

(৭০৫) "Valobasha" কাকে বলে জানো?
"V"-ভাবনা
"A"-আবেগ
"L"-লজ্জা
"O"-অভিমান
"B"-বন্ধন
"A"-আনন্দ
"S"-স্বপ্ন
"H"-হাসি
"A"-আশা
সব মিলিয়ে হয় "valobasha"।

(৭০৬) "আমি তোমাকে ভালবাসি।আর সারাজীবন তোমাকে ভালোবেসে যাব"-ভালবাসার মানুষের মুখে এই কথাটুকু শুনলেও যেন মন জুড়িয়ে যায়..

(৭০৭) "কাউকে সারা জীবন কাছে পেতে চাও? তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্ব দিয়ে আগলে রেখো, কারন, প্রেম একদিন হারিয়ে যাবে কিন্তু বন্ধুত্ব কোনদিন হারায় না।"

(০৮) "কারো জন্য বুকের মধ্যে শূন্যতা অনুভব করার নাম ভালবাসা " .
"কারো সাথে পাশাপাশি চলার তীব্র ইচ্ছার নাম ভালবাসা " .
"কারো সাথে কথা বলতে না পেরে ছটফট করার নাম ভালবাসা " .
"কাউকে নিয়ে ভাবতে ভাল লাগার নাম ভালবাসা " .
"কাউকে সুখী দেখে নিজেকে সুখী ভাবার নাম ভালবাসা " .
"কারো চোখের কোনে দু ফোটা জ্বল দেখে কেঁদে ফেলার নাম ভালবাসা " . .
"কারো কাছ থেকে কিছু পাবো না ভেবেও কিছু পাওয়ার আশা করার নাম ভালবাসা "

(৭০৯) "কিছু না " এই কথার মাঝে অনেক কিছু লুক্কায়িত থাকে..কখনো থাকে রাগ,কখনো থাকে না বলা কষ্ট.!আবার কখনো থাকে আবেগ মিশ্রিত ভালবাসা..

(৭১০) "তোর হৃদয়ের মাঝখানে তে রাখবি আমায় বেঁধে ?" ঠোঁট বাঁকিয়ে বললি হেসে "মাথা খারাপ !পাগল নেবো সেধে !"

(৭১১) "ভালো লাগা থেকেই জন্ম নেয় ভালোবাসা, আর তার মাঝে গড়ে ওঠে ছোটো ছোটো আশা...

(৭১২) **আমি যা চাই তা তুমি নও**
জানো তো,খুব বেশি ভালোবাসলে তা অধরাই থেকে যায়।
তোমায় আমি অনেক ভালোবাসি ।
তোমার সঙ্গে আমার কোন মিল নেই।
আমি যা চাই তা তুমি নও।
তবু তোমায় ভালোবাসি।
আমি জানি তুমি আমায় ভালোবাসোনা।
তবু আমি তোমায় ভালোবাসি।

(৭১৩) যে সত্যিকার ভালোবাসেতার কাছে পৃথিবীর সব চেয়ে সুন্দর তারভালোবাসার মানুষ সে দেখতে যেমনই হোক না কেন তার কাছে সেই সেরা!

(৭১৪) যদি কেউ আপনাকে ভালবাসে , তবে কোন কিছুই তাকে আপনার থেকে দূরে সরাতে পারবে না ! আর,যদি ভালবাসার অভিনয় করে , যাওয়ার সময় কোন কিছুই তাকে ধরে রাখতে পারবে না........!! . নির্মম বাস্তব সত্য...

(৭১৫) . এক ছেলে আর এক মেয়ে একে অপরকে খুব ভালোবাসত.....
ওরা প্রতিদিনই দেখা করতে একটি পার্কে যেত।সব সময়ই মেয়েটি একদম ঠিক সময় পৌঁছে যেত ;
আর ছেলেটি কিছুক্ষন পরে পৌঁছাত....
কিন্তু মেয়েটি কখনওই ছেলেটিকে কিছু বলত না...
বরং মেয়েটি অপেক্ষা করতে থাকত একদিন ছেলেটি তাড়াতাড়ি পার্কে পৌঁছে গেল;
কিন্তু মেয়েটি তখনও আসেনি...
ছেলেটি মেয়েটির জন্য্য অনেকক্ষন অপেক্ষা করার পর মেয়েটিকে আসতে না দেখে মেয়েটির প্রতি ছেলেটির খুব রাগ হল।
এবং সে রেগে গিয়ে মেয়েটির বাড়ি গেল...... আর তারপর জানতে পারল যে,
মেয়েটির ব্লাড ক্যান্সার আছে আর মেয়েটি ৫-৬ দিন বাঁচবে.....
তখন ছেলেটি কাঁদতে কাঁদতে বাড়িতে আসলো আর একটা চিঠি লিখে আত্মহত্যা করলো.....
তোমরা জানো ঐ চিঠিতে কি লেখা ছিল....???
"তুমি সব সময় আমার থেকে আগে গিয়ে অপেক্ষা করতে, আজ আমি প্রথম তোমার আগে গিয়ে তোমার জন্যে অপেক্ষা করবো"...

(৭১৬) ""মন দেখে ভালবাসো,ধন দেখে নয়"গুন দেখে প্রেম কর,রুপ দেখে নয় "রাতের বেলায় সপ্ন দেখ,দিনের বেলায় নয়"একজনকে ভালবাস,দশ জনকে নয়"


প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms


(৭১৭) "আমি তোমাকে ভালবাসি।আর সারাজীবন তোমাকে ভালোবেসে যাব\"-ভালবাসার মানুষের মুখে এই কথাটুকু শুনলেও যেন মন জুড়িয়ে যায়...

(২১৮) "আমি ভালবাসি" বললেই কাউকে ভালবাসা যায় না.. ভালবাসার জন্যে চাই দুটো সুন্দর মন আর অনেকটা বিশ্বাস...

(৭১৯) "একটি অসাধারণ প্রেমের প্রস্তাব"
একটা ছেলে একটা মেয়েকে খুব ভালোবাসে। কিন্তু, কিছুতেই বলার সাহস পাচ্ছে না
অথচ তারা দুজনেই খুব ভালো বন্ধু ছিলো।
একদিন ছেলেটা ভাবতে থাকে... যে কিভাবে মেয়েটাকে তার ভালোবাসার কথা বলা যায়? অনেকক্ষন ভাবার পরে তার মাথায় একটা বুদ্ধি আসে..!
পরের দিন সে মেয়েটির সাথে দেখা করল এবং বলল.....,
"এই তুমি তোমার চোখটা কিছুক্ষনের জন্য বন্ধ করবে?"
মেয়ে: হঠাত চোখ বন্ধ করবো কেন...?
ছেলে: আহা! দরকার আছে! চোখ বন্ধ করেই বুঝতে পারবে।
মেয়ে: আচ্ছা ঠিক আছে এই চোখ বন্ধ করলাম...
ছেলে: তুমি যে চোখ বন্ধ করে আছো- এই অবস্থাতে তোমার কেমন মনে হচ্ছে..?
মেয়ে: খুব খারাপ আর প্রচন্ড অন্ধকার! মনে হচ্ছে আমি ভীষণ একাকী
ছেলে: তার কানের কাছে গিয়ে,, ফিসফিস করে বলল.... তোমাকে ছাড়া আমার পৃথিবীটাও এরকম অন্ধকার,, আমিও ভীষণ একা...!
........আই লাভ ইউ........

(৭২০) "দুটি মন একটি আশা এরই নাম ভালোবাসা" "প্রেম আছে বলেই পৃথিবী এত সুন্দর"

(৭২১) "ভালবাসি তোমায় " বলা কত সহজ !!! কিনতু সেই ভালবাসাকে ধরে রাখা ভীষণ কঠিন !!! অনেক সময় লাগে কারো ভালবাসা পেতে , কিনতু এক মূহুর্তের ভুল তা ভেঙে ফেলতে পারে । তাই কাউকে ভালবাসো বলার আগে নিজে বোঝো যে তুমি কি সত্যিই তাকে কখনও ভালবেসেছো!!!

(৭২২) "মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে" "ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে" "স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে" "আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে॥

(৭২৩) "সত্যিকারের হৃদয দিয়ে যারা ভালোবাসতে চায়, তারা ভালোবাসা পায়না। আর যারা মিথ্যা ভালোবাসে, তাদের জীবনে ভালোবাসার মানুষের অভাব হয় না"!

(৭২৪) 'আমি আমার সমগ্র জীবনের বিনিময়ে তোমাকে চেয়েছিলাম। তোমাকে পেয়েছি। পৃথিবীর কাছে আমার আর কিছুই চাইবার নাই।'

(৭২৫) “ ভাল লাগা এমন এক জিনিস যা একবার শুরু হলে সব কিছুই ভালো লাগতে থাকে। ”

(৭২৬) “ ভদ্র ছেলেদের জন্য মেয়েদের মনে কখনও প্রেম জাগে না। যা জাগে সেটা হল সহানুভূতি। ”
“ মেয়েরা গোছানো মানুষ পছন্দ করে না। মেয়েরা পছন্দ করে অগোছালো মানুষ। ”

(৭২৭) “আপনি শত অভিমান করে থাকার পরও যে মানুষটা আপনার মুখে হাসি ফোটাতে পারে, বিশ্বাস করেন সে আপনাকে কল্পনার চেয়েও বেশি ভালবাসে ৷"

(৭২৮) নয়ন তোমারে পায় না দেখিতে, রয়েছ নয়নে-নয়নে... হৃদয় তোমারে পায় না জানিতে, হৃদয়ে রয়েছ গোপনে।।

(৭২৯) ॥ আমি তোমাকে ভালোবাসি ।সারা জীবন ভালোবেসে যাব। আমি তোমার হাতে হাত রেখে সারা জীবন বাঁচতে চেয়ে ছিলাম ॥

(৭৩০) ★ তুমি রেগে গেলে যে তোমার রাগ ভাঙানোর জন্য ব্যকুল হয়ে পড়ে, সে তোমাকে অনেক ভালোবাসে। !
★ তোমার ফোনটা ওয়েটিং পেয়ে যে মনে ব্যথা পায়, সে তোমাকে ভালোবাসে !
★ তোমার পাশে অন্য কাউকে দেখে যার চোখে জল নেমে আসে সে তোমাকে ভালোবাসে। !
★ তোমার ব্যাথাই যে ব্যাথিত হয়, সে তোমাকে ভালোবাসে। !
★ যে সারাটা দিন কারনে অকারনে তোমাকে বিরক্ত করে সে তোমাকে ভালোবাসে। !
★তোমার সবদিকটাই যার ভালো লাগে সে তোমাকে ভালোবাসে। !
★ তুমি কষ্ট পাবে ভেবে যে নিজের কষ্ট চেপে রেখে তোমার সাথে হেসে কথা বলে, সে তোমাকে ভালোবাসে

(৭৩১) যে ভালবাসা যত গোপন, সেই ভালবাবাসা তত গভীর॥

(৭৩২) ♥ ভালবাসা যতটা ধৈর্য্য ধরে আর সময় নিয়ে তোমার জন্যে এটা বানিয়েছি, তার চেয়েও অনেক বেশি ভালবাসি আমি তোমাকে, আর চিরকাল বাসবো!

প্রেমের কবিতা SMS বাংলা ভালোবাসার sms


(৭৩৩) ✮ যখন তুমি সত্যিকারের ভালোবাসা পাও।
✮ তাঁকে সম্মান করতে শিখ।
✮ কোন পরিস্থিতিতে তাঁকে হারিয়ে যেতে দিওনা!
✮ কারণ আজ যা তুমি সহজে পেলে
✮ হয়ত কাল তা তুমি হাজার কাঁদলেও পাবে না।"