শুভ কামনা এসএমএস good wishes sms

শুভ কামনা এসএমএস good wishes sms

(১) ফুলে ফুলে ভরে যাক তোমার ভুবন, রংধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমার জীবন । দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে । তোমার জীবন যেনো সুখের সাগরে ভাসে । এই কামনা করি আমি বিধাতারি কাছে ।

(২) আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো "শুভ কামনা "

(৩) যাচ্ছো দূরে যাও তুমি বাধা দেবো না । যতো বাধাই আসুক পথে ভয় পেও না । তোমার জন্য রইল অনেক শুভ কামনা ।

(৪) দুখের বোঝা আমারঘারে চাপিয়ে দিয়েতুমি যদি সুখী হতেপারো তবে সুখে থেকো____আমি তোমার সুখদেখতে চাই।

(৫) তোমার দেওয়া ভালোবাসার কারণে আমার জীবন থমকে দাড়িয়েছে____ এমন তো কথা ছিলো না তবে কেনো তুমি আমার সাথে এমন করলে? জানি তুমি আমার কথার জবাব দিতে পারবে না____ তবু ও বলবো ভালো থেকো।

(৬) দিন যায় দিন আসে, কেউ দূরে কেউ কাছে,কারো মন এলোমেলো,কারো মন খুব ভালো....!! রাত গেল দিন এলো, " জান" তুমি ভালো থেকো সুখে থেকো......

(৭) চাওয়া জেন পাওয়া হয়, স্বপ্ন যেন সত্যি হয়....কল্পনা যেন বাস্তব হয়, জিবন যেন সুখি হয়....সম্বাবনা যেন পূর্ণ হয়, এই সুভ কামনাটা আমি তুমায় যানাই...!!!

(৮) আমি হয়ত পারিনি তোমারজীবনটাকে আমার করে নিতে...কিন্তু তুমি তো পারতেআমার জীবনটাকে তোমারকরে নিতে ???ভুলটা না হয় আমারি ছিলো...শুধরানোর অধিকার কি তোমারছিলোনা ???

(৯) ভুলত আমিই করেছি,তাইত অভিরত কেদেই যাচ্ছি।এই কান্না তুমি না আসলে শেস হবে না।কিন্তু একটাই প্রশ্ন ভুলকি আমি একাই করেচি,তুমার কি ভুল চিলনা,তুমি আবার আমার বুকে ফিরে আস,আমি তুমার অপেখাই থাকব

(১০) গ্রীসের আনারকলি, র্বষার অনজলী,শরতের গীতালি, হেমন্তের মিতালী,শীতের পিঠা পুলি, বসন্তের ফুল কলি,এমনি করে ভরে যাক জীবনের সবপাতা গুলি।

(১১) যাচ্ছো দূরে যাও তুমি বাধা দেবো না । যতো বাধাই আসুক পথে ভয় পেও না । তোমার জন্য রইল অনেক শুভ কামনা ।