কেমন আছো এসএমএস how are you Bangla sms

কেমন আছো এসএমএস how are you Bangla sms

(১) জীবন মরন তোমার নামে দিব আমি লিখে , মিষ্টি করে বন্ধু তুমি তাকাও আমার দিকে।তোমার মনের সব খবর রাখতে চাই আমি , সব শেষে বল বন্ধু কেমন আছ তুমি ?

(২) রাতের বেলা খোলা আকাশ মনটা হলো একটু উদাস, তারার সাথে দূর আলাপন আকাশটা এখন তুষার প্লাবন আমি, আছি যেমন তেমন বন্ধু তোমরা আছো কেমন?

(৩) পাখির ঠোটে চিঠি দিলাম তুমি খুলে পড়, স্বপ্ন দেখে ভয় পেলে হাতটা চেপে ধর।রাত জাগা পাখির মত জেগে আছি আমি, মনটাআমার জানতে চায় কেমন আছ তুমি ?

(৪) এক চোখে ঘুম আর একচোখে স্বপ্ন!! এক পাশে নীলআর এক পাশে কাশবন , একপাশে সমুদ্র আর একপাশে পাহার , একপাশে 2মি ; আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমন আছো তুমি ?

(৫) অনুরোধে নয় অনুরাগে তোমাকে চাই, অভিলাসে নয় অনুভবে তোমাকে চাই।বাস্তবে না পেলেও কল্পনাতে তোমাকে চাই।সর্বপরি জানতে চাই তুমি কেমন আছো ????

(৬) আমার ভাবনা বলে "I missyou" , আমার মন বলে "I feelyou", আমার চোখ বলে "I seeyou", আমার হৃদয় বলে "I likeyou", আমার এসএমএস বলে "HowAre You"

(৭) সেই সেদিনথেকে ঝুলে শূন্যের কাটা-তারে দিকভ্রান্ত, বিভ্রান্তআমি মিথ্যে মরিচিকায় তোমাকে খুঁজেছি। আজ বড় জানতে ইচ্ছে করছে কেমন আছতুমি ?

(৮) এক চোখে ঘুম আর একচোখে স্বপ্ন!! এক পাশে নীলআর এক পাশে কাশবন , একপাশে সমুদ্র আর একপাশে পাহার , একপাশে 2মি ; আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমনআছো তুমি ?

(৯) বৃষ্টি হীন দিনের ঘুম হীন রাত্রি, তারা হীন আকাশের দিশা হিন যাত্রি । সব মিলিয়ে ভিষন্ন এ পৃথিবী । তার পরও প্রশ্ন করছি কেমন আছ ?

(১০) চিটাং টু ঢাকা। বন্ধু আমি একা! খুলনা টু রাজশাহী তুমায় আমি ভালবাসি! বারিশাল টু সিলেট করনা আমায় ডিলেট! ওমান টু ডুবায় কেমন আছো সবায়?????

(১১) আছি বসে একা একা… পরসে মনে তুমার কথা… "তুমার কথা ভাবতে গিয়ে জল ঝরছে দু চোখে বেয়ে… "বন্ধু তুমি কেমন আছো জানাও প্লিজ

(১২) এত সহজেই ভুলে গেলে আমায়? হারিয়ে গেলে এক নিমেষে দুর অজানায়… "মনে কি পড়েনা আমায়? কিন্তু আজও মিস করি তুমায়…

(১৩) কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ, না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ, যেখানে আছো যেভা আছো ভালো থেকো মন চাইলে খবর নিও কেমন আছি আমি।

(১৪) গাছে গাছে ফুলের মেলা, তোমায় খুজি সারা বেলা. কোথায় তুমি?কেমন আছ? আমায় কি ভূলে গেছ? ভূলে কেন যাবে আমায়, আমি যে ভূলিনী তোমায়.

(১৫) জানিনা আজ কেন জানি বড়ই জানতে ইচ্ছে করছে, কেমন আছ তুমি?

(১৬) "সকালের রোদতুমি,বিকেলের ছায়া˝˝˝˝গোধূলিররং তুমি, তুমি মেঘের মায়া˝˝˝˝ভোরের শিশিরতুমি,জোসনার আলো˝˝˝˝আমি চাইতুমি থাক, সবসময় ভালো˝˝

(১৭) অভিমান গুলো যদি মেঘ হয়কান্না তবে বৃষ্টিকান্নার জলে বুকের ভিতরজলাশয় হয় সৃষ্টিসেই জলাশয়ে কখনো ভাসেকখনো ডুবে মনএই মুহূর্তে তোমাকে আমারবড্ড প্রয়োজন..

(১৮) আমি অভিমানকরি ,,তুমি আমার কষ্টবুঝবে বলে ।আমি দূরে থাকি ,,তুমি আমাকে মিসকরবে বলে ।অল্প তে রাগ করি ,,রাগ ভাঙ্গাবে বলে ।তাই বলে ভুলেযাবে নাকি ......?

(১৯) এক টু কানে শুনো। এক টু আমায় জানো? একটু সময় দিয়। এক টু খবর নিয়ো? এক টু যখনএকা। এক টু দিয়ো দেখা? এক টুনিয়ো খোঁজ। এক টু ভেবো রোজ? এক টুআমায় ডেকো। ভীষন ভালো থেকো???

(২০) নীল আকাশের তারার মেলা,তোমায় ভাবি সারা বেলা. নিঝুম রাতের চাঁদের আলো, তোমায় ছাড়া লাগেনা ভালো. বসে আছি আমি একা, কখন পাবো তোমার “তুমি কেমনআছ?”

(২১) প্রতিটা দিন প্রতিটা রাত কষ্টে কাটাই আমি,তবুও মন জানতে চায় কেমন আছ তুমি?তুমি তো ভালোই আছ ভুলে গিয়ে সব,ভালো থাকতে পারিনা আমি,স্মৃতি গুলো মনে হলে থাকি নীরব !

(২২) আকাশ বলে তুমি নীল। বাতাস বলে তুমি বিল।নদী বলে তুমি সিমা হিন। চাঁদবলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুলবলে তুমি অবুজ। কিন্তু আমি বলি, “তুমি কেমনআছ?”

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥
EmoticonEmoticon