Home » , » কষ্টের SMS ভালবাসার এসএমএস sad sms

কষ্টের SMS ভালবাসার এসএমএস sad sms

কষ্টের SMS ভালবাসার এসএমএস sad sms

1) মাঝে মাঝেই এক সমুদ্র কষ্ট আসে, কষ্ট পাওয়া স্মৃতি গুলো চোখে ভাসে, বিষাক্ত ছোবল মারে মনের ক্যানভাসে। তবুও মানুষ কষ্টকে কেন ভালোবাসে ?

2) নেই কোন কল্পনা আজ তোমায় নিয়ে, নেই কোন প্রার্থনা আজ তোমায় চেয়ে, নেই কোন কামনা তোমায় সাজিয়ে, নেই কোন প্রেরণা তুমি কোথায় হারিয়ে.......!!!

3) মুক্ত করে দিলাম তোরে +*+ যেতে পারিস অনেক দুরে*+* ভালো বাসি এই কথাটি +*+ বলবো না আর তোরে *+* সুখে যদি থাকিস তুই+-+ আসিস না আর ফিরে *০* না পাওয়া সুখ খুযে নিবো+++ কস্টের ভিড়ে++++

4) সময় জুড়ে শুধু শুন্যতা, নীরবে ছুঁয়ে থাকে, ভুলেও আমি ভাবিনি, হারাবো কখানো তোমায় এভাবে

5) তোকে ছাড়া যদি কাটাতে হয় বাকিটা জীবন, আমিও কি আর থাকব এই পৃথিবীতে তখন!!!

6) তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর।

7) কাউকে ভাল লাগার পূর্বে হাজার বছর দূরে থাকা যায়। 'কিন্তু, কাউকে ভাল লাগার পরে এক মূহুর্ত দূরে থাকা যায় না।

8) পাখি তুই বুঝলি নারে আমার মনের কথা । বুঝার মতো হয়নি তর ক্ষমতা । বুঝবি সেদিন যে দিন আমি থাকবো না যাবো মরে । তখন সারাজীন কেদে যাবে পাবেনা আমায় ।

9) তুমি একটা দিনও ভালবাসো নি আমায় । যত পেরেছো কষ্ট দিয়োছো সবিই সহ্যে নিয়েছি আমি । শুধু কোনো একদিন ভালবাসবে আমায় । সেই আশায় । তুমি ভালবাসো আর না বাসো তবুও তোমাকে পাশে রাখতে যত কষ্ট হইক সবিই সহ্যে নিবো আমি ।

10) কি অপরাধ ছিলো আমার?খুব বেশি ভালোবেসে ছিলাম,এটাই কি ছিলো অপরাধ?কেনো আমার জীবন টা নিয়ে খেলা করলে ও রকম?পৃথিবীতে নাকি দুইটা জিনিস পাওয়া খুব কষ্ট সাধ্য।১:) মনের মানুষ।২:) মানুষের মন।সত্যি আজ দু চোখের জল দিয়ে সেটা বিশ্বাস করতে হচ্ছে।

11) কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি

12) যদি দূ:খ দাও তবে মনে করবো তোমার ভালোবাসা ছিলো মিথ্যা কিন্তু এত দু:খ দিয়েছো আমায় ছেড়ে সারা জীবনের জন্য চলে গেছো মাটির কবরে

13) জানি তুমিও একা, আমিও একা. পার্থক্য হলো শুধু আমি কাঁদি, তুমি কাঁদোনা ! তুমি ভাল আছো, আমি ভাল নাই..!!

14) ছিরে ফেলেছি আমি ডাইরির পাতা...সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা..ছিরতে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে আছে জীবনের অনেক ব্যাথা !!

15) একটা সময় হারিয়ে যায়,অনেক সময়ের মাঝে.... একটা সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে....একটা মন ভেঙ্গে যায় ছোট্ট অপমানে!!....একটা জীবন শেষ হয়ে যায় একটু অভিমানে...

16) কষ্টে তো কষ্টই থাকে।কিনতু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়,যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়।আবার,সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়,যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে জন বলে ডাকে।

17) তোমাকে মনে পড়ে না এমন কুনো মুহূর্ত নেই।আর বৃষ্টি হলে তো মনকে ধরেই রাখতে পারি না।মনের জমানো সব ব্যাথা বৃষ্টির ফোঁটার সাথে চোখ দিয়ে বেরিয়ে আসতে চায়।আজ ও বৃষ্টি হচ্ছে।বৃষ্টির সাথে কেমন যেনো একটা গভীর সম্পর্ক তৈরী ফেলছি নিজের অজান্তেই।তাই তো বৃষ্টির জলের সাথে মিশে একাকার হয়ে গেলো আমার চোখের বৃষ্টি

18) জীবনে অনেক কিছু চাওয়ার থাকে,অনেক কিছু পাওয়ার থাকে ।But সব কিছু পাওয়া যায় না ॥ আর যা কিছু পাওয়া যায় তার মাঝে-ইনা পাওয়ার কষ্টটাকে আড়াল করে নিতে হয় ॥এই বাস্তবতা কে মেনে নিয়ে আজও বেঁচে আছি হাজারো কষ্টের ভিড়ে ॥

19) আমি যখন তোমার নামমাটিতে লিখলাম ,,বৃষ্টিতে ভিজে গেলো .....আকাশে লিখলাম ,, আকাশমেঘে ঢেকে গেলো ..... কিন্তু যখনইহৃদয়ে লিখলাম ,, ঠিক তখনইতুমি আমায় ভুলে গেলে....

20) তুমি হাসলে সবাই তোমার সাথে হাসবে’’কিন্তু তুমি কাঁদলে কেউ তোমারসাথে কাঁদবেনা’’মানুষকে কাঁদতে হয় একা একা..!!

21) পাথর চাপা কষ্ট বুকে,, কষ্টেরকথা বলি কাকে?? যারকারনে নিস্ব হলাম,,সেইতো আছে বেশ সুখে,, আর আমারকথা ভুলেই গেছে..!!

22) কাউকে ভালবাসি বোঝানোর,সবথেকে বড় অনূভুতি হলকান্না করা,কারণযার জন্য কান্না আসে না ,তার প্রতি কখনও ভালবাসাথাকে না,জোর করে হাসা যাবে কিন্তুকান্না করা যাবে না |

23) আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে___মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে আসে___পাথরের কষ্ট গুলো ক্ষয়ে ক্ষয়ে পরে___আর মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে...

24) তুমি ভূল করেও, ভূল করোনি,তাই আমি অপরাধী।তুমি পথ দেখিয়েও, পাশে হাটনি,তাই এখন আমি একলা হাটি।

25) ,,,,যে পথে তোমারসাথে,,,,,,,,,,রোজ হতো দেখা,,,,,,সেই পথে আ,,,,আমি আছি শোধুএকা ।,,,,,,,যে মনে ছিলে তুমি,,,,,ছিলনা আর কেউ,,,,,সে মনে আজ শোধু,,,,,,,,বেদনার ঢেউ ।,,,,,,যে চোখে প্রতিরাতে,,,,,,স্বপ্ন তুমি ছিলে,,,,,সে দু,টি চোখ আজ,,,,,,,,ভাসে শোধু জলে ।,,,,যে আশা ছিল আমা

26) কান্নার জল সবাই দেখে..হৃদয়ের কষ্ট কেও দেখেনা..পাওয়ার আনন্দ কিছু দিন থাকে..কিন্তূ না পাওয়ার বেদনা সারাজীবন এ ও ভুলা যায়না..!!

27) যে তোমায়পেয়ে অন্যকে ভুলে যায়সে তোমারথেকে ভালো আরেকজনকে পেলে তোমাকে ওভুলে যাবে।কারনসে কাউকে ভালবাসে না সে শুধুনিজের স্বার্থ খোজে..!!

28) অতিরিক্ত মন খারাপ হলে মানুষএকেবারে নিরব নিথর হয়ে যায়।একা থাকতে ভালোবাসে। কারণতখন তার সমস্যাকে নিজের মতকরে কেউদেখে না কিংবা মূল্যায়ন করে না।তাই মন খারাপের বেলায়একাকিত্বই হয় মানুষের একমাত্রসংগী।

29) সপ্ন ভরা জীবনে দুঃখ যখন আসে,সবাই তখন পর হয়ে যায় থাকেনা আর পাশে।কষ্ট যখন মনের মাঝে,দিয়ে যায় ব্যথা,সবাই তখন ভুলে যায় সম্পর্কের কথা.

30) আমার যদি একটা পৃথিবী থাকত.তা হলে সেখানে যেয়ে চিৎকার করে কাঁদতাম.কেন যান তুমার দেওয়া স্মৃতি এত যন্র রনা দেয় আমাকে যা সহিবার মত শক্তিআমার মাঝে নেই.

31) কার ও ঘুম ভাংগে ভোরে, কার ও মাঝ রাতে. কারো স্বপ্ন আবার থেমে যায় মাঝ পথে.বিধির এ কেমন খেলা, যা বাড়ায় মানুষের মনের জ্বালা------

32) হয়তো হবেনা কথা আর কোন দিন , সপ্নের জাল বোনা হয়ে যাবে মলিন , হারিয়ে যাবো হয়তোবা সেই সুদূর প্রান্তরে , যেখান থেকে কেউ কোন দিন আসেনি ফিরে !!

33) চেয়ে ছিলাম হাজার দুঃখের মাঝেও,সুখটাকে একটু খুঁজে নিতে।কিন্তু, দুঃখের মেঘগুলো এতো কালো যে,তার মাঝে আমি সুখের আলোটা আর খুঁজে পেলাম না..!!!

34) যারা খুব কাঁদতে পার,, তাদের সবচেয়ে বড় লাভ হচ্ছে তাদের মনে কষ্ট তেমন জমে না.. অথচ যারা মন খুলে কাঁদতে পারে না,, তাদের মনটা হল,, "কষ্টের আকাশ"

35) ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো, কিন্তু আমি দেখায় নি। ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি ! কারন ভুলে যাওয়ার জন্য তোমায় ভালোবাসি নি.

36) আজ সত্যিই আমি অপরিচিত নিজের কাছে হারিয়ে ফেলেছি নিজেকে, ছোট্ট কিছু স্বপ্ন ছিল, বাস্তবতা স্বপ্নগুলোকে বদলে দিলেও আজ কষ্ট হচ্ছে না , দুঃখও নেই আমার।

37) হারাবো কি, ভালোবাসাই তো পেলাম না। ভালোবাসতে ও ভয় হয় আজ কাল, চারিদিকে এতো অভিনয়। এতো মিথ্যা, এতো স্বারথপরতা। আমি আজ ক্লান্ত, সত্যিই ক্লান্ত। কষ্টটাকে ও ক্লান্ত মনে হচ্ছে......

38) সেই সময়টা খুব কঠিন, যে সময়ে চোখের পানি ফেলতে হয়। কিন্তু ওই সময়টা তার চেয়েও অনেক বেশি কঠিন, যে সময় চোখের পানি লুকিয়ে হাসতে হয়।

39) দুনিয়াতে খুব অল্প কিছু মানুষ আছে , যারা আসলেই আলাদা , সারাজীবনেও তারা কারও আপন হতে পারে না , তাদের কেউই বুঝে না , তাদের সব থেকেও আসলে শূন্যতা ছাড়া কিছুই থাকে না , তারা একা আসে ,একা ঘুরে ,একাই থাকে একাই চলে যায় ... :

40) ভালবাসা হলো এমন একটি মায়া, তুমি যত দুরে যাবে ততই কাছে টানবে, যত ভুলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে।

41) আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে!তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!

42) কাল সারারাত তোমায় ভেবে কেদেছি, তোমায় ছাড়া থাকতে হবে তা মেনে নিয়েছি। তুমি সুখে থাকো আমায় ছাড়া, এর বেশি কিছু চাইনা আর ....

43) আমি চাই তুমি সব সময় সুখে থাকো ! কষ্ট যেন তোমাকে স্পর্শ না করে ! আমি জানি, না পাওয়ার বেদনা কি !!! সেটা আমি অনুভব করতে পারি...একাকিত্বের যন্ত্রনা ! . আমি জানি অশ্রু ভেজা নয়নে কিভাবে হাসতে হয়। আমি কষ্টকে আপন করে নিয়েছি। তুমি পারবে না সহ্য করতে আমার মত করে ! তাই তুমিই সুখে থেকো তোমার কষ্টগুলো আমাকে দিয়ে... ভালো থেকো ...

44) অভিমান কর যতই তবু ও পর করে দিও না । কাছে না আস তবুও হারিয়ে যেতে দিও না । যত পার কষ্ট দাও মনটা তবুও মন ভেঙ্গ না । যত দূরে থাক যতই কিন্তু ভুলে যেও না । রাসেল

45) জীবনকে যখন জিজ্ঞেস করলাম ,, এতটা কষ্ট কেন দাও....?? জীবন হেসে বলল ,, আমি তো সবাইকেই খুশি দেই ,, তবে একজনের খুশি অন্যজনের কষ্টের কারণ হয়ে দাড়ায়.।

46) '''নিষ্পাপ''' '''হয়ে''' '''এসে'''ছিলাম' '''পাপি''' '''হয়ে'''যাবো'''...!!! '''ভাবিনি''' '''এই''' '''পৃথিবীতে''' '''এতো''' '''কষ্ট''' '''পাবো'''...!!! '''বন্ধু''' '''বল''' '''প্রেমিক''' '''বল''', ''কেউ''' '''আপন''' '''নয়'''...!!! '''ক্ষণিকের''' '''এই''' '''পৃথিবীতে''' '''সবই''' '''অভিনয়'''...!!!

47) য্ত্ন করে কাদানো জন্য খুব আপন মানুষ গুলো যথেষ্ট!

48) তোমাকে এতটা ভালবাসি যে.. তুমি চাইলে হয়তো পৃথিবীটাকে এনে দিতে পারব না। তবে ভালবাসা দিয়ে পৃথিবীটাকে ভুলিয়ে দিতে পারব !! তোমার দুঃখ গুলোকে হয়তো মুছে দিতে পারব না, তবে দুঃখের কারনগুলোকে ভুলিয়ে দিতে পারব !! পৃথিবীর সব সুখ হয়তো এনে দিতে পারব না, কিন্তু তোমাকে সুখী করতে পারব !! তোমার চোখের অশ্রুকে হয়তো আটকে রাখতে পারব না, তবে আদর করে সেই অশ্রু মুছিয়ে দিতে পারব !!. !!!!!!! CooooooooL !!!!!!

49) তোমার ভালবাসা পাওয়ার জন্য আমি তোমাকে ভালবাসিনি... আমি আমার ভালবাসা তোমাকে উজার করে দিবো বলে ভালবেসেছি... যদিও যানিআমি তোমাকে কখনোই পাব না ।

50) আমি তোমাকে হারাবো জেনেও চেয়েছি, আমি তোমাকে না পেয়েও পেয়েছি, তার বেদনায় আজ আমি অঝোরে কাঁদছি, কারণ আমি তোমাকে পাবোনা জেনেও ভালবেসেছি।।।

51) কিছু কিছু পাতা আছে, হালকা বাতাসে পড়ে যায়... কিছু কিছু ফুল আছে, একটু গরমে শুকিয়ে যায়। আর কিছু মানুষ থাকে, যারা একটু অভিমানে ভুলে যায়।

52) বুঝাতে হবেনা আমায়, আমি তো সবই বুঝি... তাই তো আমি রাতের র্নির্জনে, তোমাকে শুধু খুজি। খুজে বেড়ায় তোমায় আমি, রাতের ঐ তাঁরা তে.... আমি তো কখনও চাইনি, তোমাকে হারাতে।

53) আমাকে কাদিয়ে, যদি নিজেকে খুব বড়ও ভাবো। তাহলে সেইটা হবে, সব থেকে তোমার বড়ও ভুল। কারণ..... বিধাতা একান্ত কারও জন্য, কষ্ট তৈরি করি নিই।

54) কষ্টে ভরা জীবন আমার, দুঃখ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে.... আছি সারাক্ষণ। তাঁরার সাথে থাকি আমি, চাঁদের পাশাপাশি, আজব এক ছেলে আমি... দুঃখ পেলেও হাসি।

55) আজও বেঁচে থাকি তোমার দিকে চেয়ে,, আজও অপেক্ষায় থাকি তুমি আসবে বলে,, আজও স্বপ্ন দেখি তোমায় পাব বলে.... জানি তুমি আসবেনা,, কারণ ভালোবাসা দেয় শুধুই যন্ত্রনা... তবুও তোমার ছবি আজও হৃদয়ে আঁকি তোমায় ভালোবাসি বলে...

56) তুমিও আমাকে এক দিন ভালবাসবে !! যেভাবে তোমাকে আমি ভালবাসতাম ... তুমিও আমাকে চাইবে !! যেভাবে আমি চাইতাম ... তুমিও আমার জন্যে কাদঁবে !! যেভাবে আমি কাদঁতাম ... কিন্তু আফসোস যে দিন তুমি চাইবে , আমায় সেদিন আর পাবে না ..............

57) এমন একজনকে বিশ্বাস করুন যিনি আপনাকে দুঃখ দিয়ে নিজেকে অপরাধী মনে করেন। এমন একজনকে ভালবাসুন যার ভেতর সারাক্ষণ আপনাকে হারানোর ভয় থাকবে। এই ভয়টা বেশিরভাগ ক্ষেত্রেই গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ।

58) পৃথিবীতে তারাই খুব বেশী কষ্ট পায় যারা মানুষকে সরল মনে বিশ্বাস করে ভালোবাসে..... আর এই ভালোবাসার বিনিময়ে তারা পায় শুধু অবহেলা,প্রতারণা আর যন্ত্রনা!!!

59) আজ হয়ত আমায় কষ্ট দিয়ে তুমি খুব সুখে আছ।তবে মনে রেখ তোমার আমার মাথার একজন উপরিওয়ালা আছে।তিনি সব দেখছেন।আজ যেমন আমায় কষ্টের সাগরে ভাসিয়ে নিষ্ঠুর হয়ে চলে গেছ।ঠিক তেমনি তুমিও একদিন সব হারিয়ে যন্ত্রণার আগুনে ধুকে ধুকে মরবে।সেটাই হবে তোমার উচিত পাওনা

60) “ছোট্ট একটি মিথ্যা বলে কাউকে হারানো টা খুব সহজ । কিন্তু , তাকে হাজার টা সত্য বলেও ফিরে পাওয়া টা অনেক কঠিন”

61) জানি আসবেনা, তবু তোমার অপেক্ষায় থাকি। হয়তো কোন এক ভোরে অথবা শেষ বিকেলে ভাঙ্গবে তোমার ভুল। সে দিন হয়তো মনে পড়বে আমাকে..... কান পেতে থাকি সেই কণ্ঠ শোনার জন্য আমার টিয়া পাখি।

62) কিছু কিছু মানুষ অতিথি পাখির মতো নির্দিষ্ট একটা সময় নিয়ে আসে সেই সময় টুকু তে জীবনটা রাঙ্গিয়ে দিয়ে যায়, যা কোনো দিন ভুলার নয় ... ওরা তো ওদের স্বার্থের জন্য আসে সেই সময় টুকু চলে গেলেই ওরাও চলে যায় ।

63) জীবনে কিছু কিছু প্রশ্ন থাকে, যার উত্তর কখনও মিলেনা কিছু কিছু ভুল থাকে যা শোধরানো যায়না, আর... কিছু কিছু কষ্ট থাকে, যা কাউকে বলা যায়না।

64) কষ্ট গুলো নিজেরাই পরিপূর্ণ । এবং একাই সেটা বহন করতে হয় । কিন্তু ছোট্ট কোন সুখ ও একা পরিপূর্ণ না । আপন / প্রিয় মানুষ গুলোর সাথে share করতে না পারলে ছোট ছোট সুখ গুলো ও অপূর্ণই থেকে যায় । সেই সুখের মাঝেও তৈরী হয় কৃষ্ণগহ্বরের মত একটি কষ্টের বিন্দু । যা শোষণ করে নেয় ছোট্ট সুখের শেষ অংশটুকুও
৫ স্টার দিন
Back

0 Comments:

Post a Comment

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥