Wednesday, February 7, 2018

বাংলা ইসলামিক এসএমএস Bangla Islamic sms


বাংলা ইসলামিক এসএমএস Bangla Islamic sms

(১) মানুষ সবসময় মৃত্যু থেকে বাঁচার চেষ্টা করে কিন্তু জাহান্নাম থেকে নয়। অথচ, মানুষ চাইলে জাহান্নাম থেকে বাঁচতে পারে। কিন্তু, মৃত্যু থেকে নয়।


(২) আল্লাহ"বলেছেন"যে"ব্যক্তি"আমার"ভয়ে"১ফোটা"চোখের"পানি"ফেলবে"আমি"আল্লাহ"তার জন্য"জাহান্নামের"আগুন"হারাম"করে"দিবে

(৩) ওজু করার পর আকাশের দিকে তাকিয়ে কালিমাশাহাদাত পাঠ করিলে ৪৯ কোটি নেকি আমল নামায় লেখা হয়.

(৪) মানুষের মধ্যে সর্বাপেক্ষা অক্ষম ঐ ব্যক্তি যে ব্যক্তি দোয়া করিতে অক্ষম, অর্থাৎ দোয়া করে না.. (হযরত মুহাম্মাদ সঃ).

(৫) হে মুমিনগন,জুমআরদিনে যখন সালাতের আজানদেয়া হয়.তখনতোমরা আল্লাহর স্বরনপানে ত্বরা কর.এবং কেনাবেচা বন্ধকর.এটা তোমাদের জন্য উত্তম.যদি তোমরা এটা বুঝ

(৬) হে নারী ! তুমি মা, তোমায় শ্রদ্ধা করি। তুমি বোন, তোমায় সম্মান করি। তুমি বউ, তোমায় ভালবাসি। তুমি মেয়ে, তোমায় স্নেহ করি। তুমি যদি পর্দায় না থাকো, তোমায় ঘৃনা করি।

(৭) আল্লাহ তায়ালা বলেছে, তোমরা ছলনা ছলে ও মিথ্যা কথা বলো না।

(৮) হযরত মোহামমদ (সাঃ)বলেছেন ২টা জিনিষ কাছে রাখলে কোন দিন বিপদআসবেনা ১=কোরআন ২=হাদিস ,ইহা ১০০% সত্য.

(৯) সামনে আসছে রোজা,হালকা কর গোনাহেরবোঝা,যদি কর পাপচেয়ে নাও মাফ.এসো নিয়তকরি,আজ থেকে সবাই পাঁচওয়াক্ত নামাজ পরি.

(১০) যাকে ভয় করি..!!তার নাম হাশর...!!!যাকে বিশ্বাস করি..!!তার নাম কুরআন...!!!যার কাছে আমি ঋণী..!!তার নাম মা...!!! যাঁকে নেতা মানি...!!তিনি হলেন রাসূল(স)...!!যার কাছে মাথা নতকরি..!!তিনি হলেন আল্লাহ'''!!!

(১১) গান বাজনা Delete করনামায রোজা Save করখারাপ পোস্ট Cut করভাল পোস্ট Share করভিন্ন ধর্মকে Respect করইসলাম ধর্ম Open কর।

(১২) জান্নাতের নেটওয়ার্কহল"ইসলাম",:::সিম হল"ঈমান"। :::বোনাস হল"রমযান",:: :রিচার্জ হল"নামাজ",::আর হেলপ লাইনহল"কোরআন"।

(১৩) যদি কাঁদতে চাও,তবে নামাজপড়ে আল্লাহরদরবারে কাঁদ, কারণতোমার চোখের পানিরমূল্য কেউ না দিলেও, আল্লাহ তোমারপ্রতি ফোঁটা অশ্রুরঅনেক মূল্য দেবেন।

(১৪) জুম্মাররাতে বা দিনে মৃত্যু-বরণকারী|| রাসুল (স)এরশাদকরেছেন, "যে মুসলমানজুম্মার দিনঅথবা রাতে মৃত্যুবরণকরে, আল্লাহ পাক তাকে কবরেরফেতনা (কবরের আযাব)থেকে রেহাই দান করবেন।".(আহমদ ও তিরমিযী শরীফ)হে আল্লাহ ,অমাদেরকে আপনি পবিত্রজুম্মার দিন বা রাতে মৃত্যু দান কর, যেন কবরের আযাবঅমাদেরকে স্পর্শকরতে না পারে-(আমীন)

(১৫) নতুন আশা, নতুন দিন,আজকে হল জুমার দিন।লাগছে ভাল ছাড়বো ঘর,মসজিদে যাবো ১২ টার পর।আকাশে সূর্য দিচ্ছে আলো,জুমার নামায পরতে লাগবে ভালো। সকলকে জুম্মা মোবারক

(১৬) জীবন সাজাই নামায দিয়ে,মন সাজাই ঈমান দিয়ে,শরীর সাজাই নবীর সুন্নতদিয়ে,আর বন্ধু বানাই ইসলামের দাওয়াত দিয়ে..!জুম্মা মোবারাক।

(১৭) ◆GP: দূরত্ব যতইহোক মসজিদে যান ।◆Banglalink: আমরানামাজ পড়েছি, আপনিপড়েছেন তো৷◆Airtel: নামাজের টানে মসজিদে আনে৷◆Robi: জেগে উঠুনআযানের ডাকে৷

(১৮) মুসলিম আমার নাম!কুরআন আমার জান!নামাজ আমার গাড়ি!জান্নাত আমার বাড়ী!আল্লাহ্ আমার রব!নবী আমার সব! ইসলাম আমার ধর্ম!এবাদত আমার কর্ম!

(১৯) যারা মানুষের আমানত ওতাদের ওয়াদা,চুক্তি রক্ষণা বেক্ষণকরে তারা মুমিন।[সুরা মুমেন-৮]

(২০) নামাজ রোজা নাহি কাজাকরবো না ভাই কভু,,নয়তো রাজা দিবেন সাজাযিনি মোদের প্রভু,,নামাজ রোজা অনেক সোজাইচ্ছে যদি করো,, মনের মতো সময় মতোনামাজ রোজা করো,,পণ করো আজ পড়বোরাখবো সদা রোজা,,তা না হলে পরকালেপেতে হবে সাজা,, বেহেস্তেতে থাকবো মেতেহবে কত মজা...

(২১) হে মুমিনগন,জুমআরদিনে যখন সালাতের আজানদেয়া হয়.তখনতোমরা আল্লাহর স্বরনপানে ত্বরা কর.এবং কেনাবেচা বন্ধকর.এটা তোমাদের জন্য উত্তম.যদি তোমরা এটা বুঝ#আলহাদিস#আজ শুক্রবারজুম্মার দিন বিশ্বমুসলমানদের একটা পবিত্রদিন.আর গরিব মানুষের জন্যএটা একটা হজ্ব স্বরূপ.আশা করি সবাই নামাজপরবেন এই কামনায়আল্লা হাফেজ

(২২) হে আমাদের পালনকর্তা,আপনি তো জানেনআমরা যা কিছুগোপনে করি এবং যা কিছুপ্রকাশ্য করি। আল্লাহরকাছে পৃথিবীতে ও আকাশে কোন কিছুই গোপন নয়।

(২৩) আমরা একমাত্র তোমারই ইবাদত করি এবং শুধুমাত্রতোমারই সাহায্যপ্রার্থনা করি।(আল কুরআন)

(২৪) রাসুলুল্লাহ (সা:) ইরশাদকরেন-" সকল কাজ নিয়তের উপরর্নিভরশীল"|(সহীহ বুখারী )

(২৫) আলিম হব,জাহিল থাকবনা।দাড়ি রাখব,মিছা কথা বলব না।মিছামিছি হাসবনা,ঈমান ঠিক রাখব। মসজিদ আবাদ করব,জলে উঠুন ঈমানি শক্তিতে।

(২৬) জীবনের চাইতেওবেশী""ভালবাসি যারে""একবারও দেখিনাইতারে""জানিনা আমার ভালবাসায়" "আছে কি ভুল""একবার হলেও দেখা দাও""হে প্রিয় রাসূল (সঃ)"

(২৭) ১,২,৩,নামাজ পড়ুন প্রতিদিন ।৪,৫,৬,নামাজ পড়তে নেই ভয় ।৭,৮,৯,নামাজে আল্লাহ খুশি হয় । ১০,১১,১২,তাই নামাজ পড়তে পার ।

(২৮) আচছালামুআলাইকুম*হে নারী আপনাকে বলছি*এমনজীবন গঠন করযে জীবনে সবাইতোমাকে মর্যাদা দেয় যের্নসুনদর ভবিষে

(২৯) জান্নাত লাভ করারদোয়া সবাই পড়ুন:আল্লাহুম্মা ইন্নী আসআলুকা রিদ্বা কাওয়ালজান্নাত, নিজে পড়ুনএবং বলুন

(৩০) জীবনে ছয়টি জিনিসকখনো ভেঙ্গে ফেলো না?১=মন.২=সম্পর্ক.৩=ভরসা.৪=ভালোবাসা.৫=বিশ্বাস.৬=বন্ধুত্য.সঠিকমনে করলে জানিয়ে দাও

(৩১) ধংস তার জন্য যারআজকের দিনটা গতকালেরচেয়ে উত্তম হলো না..!!আল কোরআন

(৩২) হযরত আদ্ধুললাহইবনে আমর{র:}হতে বর্ণিত,তিনি বলেন,একবেকতি রাসূল{স:}এরকাছে আরয করল,ইসলামে কোনঅবভাসটি উওম?রাসূল{স:} উওরে বললেন,অপরকে খানা খাওয়ানো এবং পরিচিতঅপরিচিত সবাই কে সালামদেওয়া।[বুখারী ও মুসলিম]

(৩৩) ফুলের সুবাস চাঁদেরহাসিনামাজ কে আমি ভালবাসি,নদীর ঢেও পাখির গানকুরআন আমার সংবিধান,সবুজ শেমল রুপে ঘেরা ইসলাম ধর্ম সবার সেরা।

(৩৪) ভবিষ্যতে সবকিছু অনিশ্চিতহলেও,নিজের মৃত্যু নিশ্চিত..!!

(৩৫) তিনিই প্রাণ দান করেন এবং মৃত্ঘটান এবং দিবা-রাত্রির বিবর্তনতাঁরই কাজ, তবু ওকি তোমরা বুঝবে না?

(৩৬) যে আল্লাহর উদ্দেশ্যে বিনয়ী হয় আল্লাহ তারমর্যাদা বাড়িয়ে দেন।-- মিশকাত

(৩৭) একটি মশার ভয়ে যদি অপনি মাশারিরভিতরে ঢুকতে পারেন , তাহলে দোজকের আগুনেরভয়ে কেন মসজিদে যেতে পারবেন না ??"

(৩৮) আসছে একটা রাত নাম তার শবেবরাত ।তুলব আমাৱ দু হাত।করবো আমার মোনাজাত।আললাহ কৱবে গুনা মাপ।তোমাদেৱ রইল দাওয়াত।পালন করব শবেবরাত।

(৩৯) "১,২,৩আসছে রোজার দিন ।৪,৫,৬রোজা রাখতে কিসের ভয় ।৭,৮,৯খারাপ কাজ আর নয় ।১০,১১,১২পাঁচ ওয়াক্ত নামাজ পড় ।

(৪০) বাকা চাদ,শুভ দিন,রমজানের বাকি আর একদিন,সবাই মিলে শপথ ণিন,রুজা রাখবেন ৩০ দিন,নামায পরবেন,প্রতিদিন,সবাই বলুন, আমিন

(৪১) শুভ রজনী, শুভ দিনরাখো রোযা ৩০দিন, ১১মাসের পাপ১মাসে করো ছাপ,দিন যায় দিন আসেরোযা পাবেনা প্রতি মাসে...তাই এই পবিত্র মাসে সবটিরোযা রাখো? সবাইকে জানাই{পবিত্র রমজান মোবারক}

(৪২) হযরত আদ্ধুললাহ ইবনে আমর{র:} হতে বর্ণিত,তিনি বলেন,এক বেকতি রাসূল{স:}এর কাছে আরয করল,ইসলামে কোন অবভাসটি উওম?রাসূল{স:}উওরে বললেন,অপর কে খানা খাওয়ানো এবং পরিচিত অপরিচিত সবাই কে সালাম দেওয়া।[বুখারী ও মুসলিম]

(৪৩) একটি মশার ভয়ে যদি অপনি মাশারির ভিতরে ঢুকতে পারেন , তাহলে দোজকের আগুনের ভয়ে কেন মসজিদে যেতে পারবেন না ??

(৪৪) ফুলের সুবাস চাঁদের হাসি নামাজ কে আমি ভালবাসি, নদীর ঢেও পাখির গান কুরআন আমার সংবিধান সবুজ শেমল রুপে ঘেরা ইসলাম ধর্ম সবার সেরা।

(৪৫) লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রসুলুল্লাহ্

(৪৬) আপনি জানেন কী?? ১৪০০ বছরআগে থেকেইআপনাকে কেউ একজনভালোবাসে?এখনও সেইমানুষটি আপনার জন্য এখনওকেঁদে যাচ্ছেন______________আর সেইমানুষটি হলো আমাদেরপ্রিয় নবী____হযরতমুহাম্মদ(সাঃ)

(৪৭) নামাজ পড় মুসলিম বোন ও ভাই,নামজ ছারা দুনিয়াতে শান্তি নাই। নামাজের কথা রেখো স্মরন,নামজ দিয়ে সাজাও জীবন। নামাজ ছেরে করোনা ভুল,নামাজ হল ইবাদতের মূল... শুন মসলিম ভাই ও বোনেরা।পাচঁ ওয়াক্ত নামাজ পড়,জীবনকে সুন্দর ভাবে গরে তোল।

(৪৮) সুন্দর চেহারা দিয়ে কি হবে? যদি চরিত্র না থাকে..? উচ্চতর ডিগ্রী দিয়ে কি হবে? যদি অন্তরে দ্বীনের জ্ঞান না থাকে..? অঢেল সম্পদ দিয়ে কি হবে? যদি ঈমান না থাকে..? পৃথীবির সবকিছু পেলে কি হবে? যদি আল্লাহর সাথে না থাকেন~~~

(৪৯) একজন বেপর্দা নারী একটা ব্রেক ছাড়া গাড়ির মতো!! যেকোনো মূর্হূরতে আপনার জীবনকে ধ্বংস করতে পারে....!!

(৫০) কষ্ট করে হলে ও একবার পড়ুন । জীবনে কতো মেয়ের সত্বীত্ব নষ্ট করেছেন, তবুও সতী মেয়ে খুজেন ? কতো ছেলের সাথে সময় কাটিয়েছেন, তবুও চান আপনার স্বামী আপনাকে সময় দেবে ? আজান শুনেছেন, নামাজে যান নি, তবুও মরার পর জান্নাত চান ? দুনিয়ার ক্যরিয়ার বলে সব কিছু উজার করেছেন, আখেরাতের ক্যরিয়ারের কথা ভেবেছেন ?এতো স্বার্থ নিয়ে চিন্তা করবেন না । আল্লাহ দুনিয়াতে কাউকে কিছুই বলে না । আখেরাতের দিনেই তিনি বলবেন,সেদিন কি করবেন ? শুধু একটা পোষ্ট মনে করে লাইক দিয়েন না । অন্তত আজকে একটু ভাবুন তো আপনি কি রেখেছেন ? আপনারা লাইক দিলে আমরা টাকা পাই না, পাই শুধু একটু অনুপ্রেরনা ।

(৫১) পথ হারা বান্দা আমি চাই যে আলোর দিশা মুছে দাও হে আল্লাহ সকল পাপের নিশা ক্ষমা ও ভালোবাসা তোমার অবদান"তাইতো তোমার নাম রেখেছ"রহিম রহমান

(৫২) যে মেয়ে মাথায় কাপড় ছাড়া চলবে, কিয়ামতের দিন তার এক একটা চুল সাপ হয়ে তাকে কামড়াবে, [আল-হাদিস]

(৫৩) এক এক করে যাচ্ছে চলে মাহে রমযান, কি করে দিবো আমি তার প্রতিদান. ক্ষমার আশায় আজও আমি তুলি দুই হাত. কবুল করো আল্লাহ তুমি আমার মোনাজাত.

(৫৪) শত রহস্যে ঘেরা সংসারের এ রঙ্গমঞ্চে প্রতিনিয়তই বিবর্তন ঘটছে জীবন নাটকের দৃশ্যপট, কখন যে কার ভাগ্যে কোন অধ্যায়ের অভিনয়ের পালা আসে তা কি কেউ আগাম বলতে পারে ? ? ? যিনি সবার অলক্ষ্যে থেকে সৃষ্টির প্রতিটা জিনিস নিয়ন্ত্রণ করছেন তিনি ব্যতিত সাধ্য কার তার কুদরতের ভেদ উন্মোচন করে ! ! !

(৫৫) তুমি যদি পারো একজন আলেম হও। যদি তা না পারো,তবে দ্বীনের বাগানের একজন ছাত্র হও। যদি তা না পারো,তাহলে তাদের প্রতি ভালোবাসা দেখাও। যদি তুমি তাও না পারো তাহলে অন্ততপক্ষে তাদের ঘৃণা করো না। --- হযরত উমর ইবনে আবদুল আজিজ(রহঃ)

(৫৬) মক্কার বাগানে ফোটিল এক ফুল,নাম রাখিল তার মুহাম্মদ রাসূল।সুবাস ছড়িয়ে গেল সারা বিশ্বে,আল্লাহ দিলেন তার মর্যাদা সবার শীর্ষে....

(৫৭) মৃত্যু কি তোমার প্রতিশ্রুত সময় নয় ? সুতরাং তোমার কি প্রস্তুতি রয়েছে ! চুলের শুভ্রতা কি তোমাকে ভীতি প্রদশন করেনি ? সুতরাং তোমার কি অজুহাত রয়েছে ! কবরে কি তোমার শয্যা হবেনা ? তখন তোমার কি বক্তব্য থাকবে ! আল্লাহর কাছে কি তোমার প্রত্যাবতন হবেনা ? তখন তোমার সাহায্যকারী কে হবে !

(৫৮) মাটির দেহ নিয়ে কখনও করিওনা বরাই, দুচোখ বন্দ হলে দেখবে পাশে কেউ নাই। যাকে তুমি আপন ভাবো সে হবে পর, আপন হবে নামাজ,রোজা অন্ধাকার কবর।

(৫৯) ঐ সকল নারী জাহান্নামী,যারা কাপড় পরেও উলঙ্গ থাকে।”—বিশ্বনবী হযরত মোহাম্মদ(সঃ) ..!

(৬০) আল্লাহ আমায় জাগিয়ে দিয় ফজর যখন হবে। ফজরের-ই আযান শুনে উঠব জেগে তবে। ফজরের-ই নামায হয় যেন দিনের প্রথম কাজ। এমন ভাগ্য দাও গো আল্লাহ দাও আমাকে আজ।

(৬১) মুসলিম আমি, সংগ্রামি আমি, আমি চির রণবীর। আল্লাহকে ছাড়া কাওকে মানি না, নারায়ে তাকবীর। নারায়ে তাকবীর,নারায়ে তাকবীর !!

(৬২) সে ব্যক্তি মুমিন নয় যে নিজে তৃপ্তি সহকারে আহার করে, অথচ তার প্রতিবেশী অনাহারে থাকে।

(৬৩) একটা গাছ যখন মারা যায়, তখন তার সবগুলো পাতা ঝরে যায়। আর একটা মন যখন ভেঙে যায়, তখন জীবনের সব আলো নিভে যায়।

(৬৪) জানি পুলিশ করবে হামলা,হবে জেল মামলা|জানি বুলেট পর্র্বে বুকে,তবুও মোরা দারাবো রুখে|দিবো লক্ষ প্রাণ,তবুও"কোরাআন"হোক সংবিধান

(৬৫) গেল রাত এল দিন, ফিরে এল জুম্মার দিন। ஜஜ জুম্মার সময় করবেনা লসস, জুম্মার নামাজ গরীবদের হজ্জ। ஜஜ জলদি যাও নামাজ পরতে, গুরুত্ত দাও এই দিনটাকে। ஜஜ হেপ্পী জুম্মাহ মোবারক টু মাই অল ফ্রেন্ড।

(৬৬) একজন লজ্জাশীল নারী তার মা বাবার জন্য গর্ব॥ তার ভাইয়ের জন্য সম্মান॥ স্বামীর জন্য সম্পদ॥ তার সন্তানদের জন্য আদর্শ মা॥

(৬৭) যে আল্লাহর উদ্দেশ্যে বিনয়ী হয় , আল্লাহ তার মর্যাদা বাড়িয়ে দেন। -- মিশকাত

(৬৮) সর্বোত্তম জীবন পদ্ধতি হচ্ছে মুহাম্মদ সাঃ প্রদর্শিত পদ্ধতি। -- সহীহ মুসলিম

(৬৯) ধ্বংস তার জন্য যার আজকের দিনটা গতকালের চেয়ে উত্তম হলো না..!! - আল কোরআন

Load comments