Home » , » বাংলা কষ্টের এসএমএস Bangla sad sms

বাংলা কষ্টের এসএমএস Bangla sad sms

বাংলা কষ্টের এসএমএস Bangla sad sms

কষ্টের এসএমএস ১
মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি , "যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতটা ভালোবাসি" আর আমি বুঝতে পারি তুমি আমাকে কতোটা

কষ্টের এসএমএস ২
তুমি হয়তেো কাউকে পেয়ে সুখি আমি হয়তো তোমাকে হারিয়ে দুঃখী। কিন্তু তোমার আর আমার মাঝে পার্থক্য শুধু এটাই তুমি অভিনয় করে জিতেছো........... আর আমি ভালবেসে হেরেছি...........।

কষ্টের এসএমএস ৩
নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো । বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়......!!

কষ্টের এসএমএস ৪
অভিমান বেশী সময় বাঁচিয়ে রাখতে নেই, বহু বছর পর অভিমান ভাঙলে, গিয়ে দেখবে যার সাথে অভিমান সে আর নেই । হয়তো দূরে কোথায় ও হারিয়ে গেছে আর তখন Sorry বলার সুযোগ টুকু ও হারিয়ে যাবে ।

কষ্টের এসএমএস ৫
কিছু রাত কেটে যায় সপ্ন বিহিন.. কিছুআশা ভেঙ্গে যায় নিরবে.. কিছুস্রিতি কাদিয়ে যায় আরালে.. কিছু মানুষদুরে হারায় কিছু না বলে..!!

কষ্টের এসএমএস ৬
ভালবাসার জগতে কিছু প্রাপ্তি যদি থাকে, তার নাম বেদনা।

কষ্টের এসএমএস ৭
আমার স্বপন তুমি, আমার আশা তুমি, আমার ভালবাসা তুমি আমি তোমাকে ছাড়া বাঁচবো না, আমার জান আমার প্রান তুমি শুধু আমার

কষ্টের এসএমএস ৮
গোপনে বেসেছি ভাল প্রকাশ করিনিবলব বলব বলেও কোন দিনবলতে পারিনিমনে শুধু প্রশ্ন জাগে তুমি ও কি আমাইভালোবাসো?মনে আবার ভয়ই জাগে কি জানি কি ভাবেচেষ্টা অনেক করি তবুওবলতে পারিনা মনের কথাসে কথাই যদি তুমি পাও একটু ব্যথাএই নাবলা কথাটি শুধু কষ্ট দিসছে আমাইআড়াল থেকে ভালবেসে যাচ্ছি শুধু তমাই।

কষ্টের এসএমএস ৯
দিলাম ঝর্না,তোমার যত কথা।ফিরিয়ে নিলাম আমারদেয়া,তোমার যত ব্যথা।ফিরিয়ে নিলাম শর্ত গুলো,ফিরিয়ে দিলাম সুখ।বুক ভরে নিলাম ঝরণা,তোমার দেয়া দুঃখ।মুছে দিলাম হ্রদয়ে তোমার,আকাঁ আমার মুখ।বুকটি ভরে দিলাম তোমায়,পৃথিবীর সব সুখ।

কষ্টের এসএমএস ১০
এই পৃথিবীতে প্রিয় মানুষ গুলোকে ছাড়া েবঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়. কারো জন্য কারো জীবন থেমে থাকে না. জীবন তার মতই প্রবাহিত হয়. তাই, যেটা ছিলনা সেটা না পাওয়ায় থাক, সব পেয়ে গেলে জীবনটাও একঘেয়েমি হয়ে যায়,মনে রেখো পৃথিবীর সকল কষ্টই ক্ষনস্থায়ী..

কষ্টের এসএমএস ১১
আর কত ভালবাসলেভালবাসবে তুমি আমায়আর কত কাঁদলেগলবে তোমার হৃদয়।আর কত রাত জাগলেবুঝবে তুমি আমায়আর কত অপেক্ষা করলেশেষ হবে অপেক্ষা আমার।আর কত দিন কাটলেআসবে তুমি কাছে আমারআর কত পোড়ায়েখাটি করবে আমার হৃদয়।আর কত সাগরে ভাসলেদেখা দিবে তুমি আমায়আর কত পরীক্ষার পরশেষ হবে আমাকে জানার।

কষ্টের এসএমএস ১২
তুমি চলে যেতে পারবেকিন্তু তোমারসাথে জড়িয়ে থাকা,স্মৃতিগুলো নিয়ে যেতে পারবে না...হয়তো তুমি আমাকে ভুলে যেতে পারবে,কিন্তু আমারভালোবাসাকে ভুলতে পারবে না...প্রতিটি মুহূর্ততোমাকে স্মরনকরিয়ে দিবে,নীরবে চোখের জলফেলতে হবে, আমার এই নিঃস্বার্থভালোবাসার জন্য.....

কষ্টের এসএমএস ১৩
আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে___মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে আসে___পাথরের কষ্ট গুলো ক্ষয়ে ক্ষয়ে পরে___আর মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে...

কষ্টের এসএমএস ১৪
দিন যায় রাত আসে!কেউ কাদে,কেউ হাসে...!তাতে কিবা যায় আসে....?

কষ্টের এসএমএস ১৫
আমি তোমাকে ভালোবাসি কেন জান ?কারন তুমি আমাকে কষ্ট দাও,কারন তুমি আমায় ঘৃণা কর,কারন তুমি আমার থেকে অনেক অনেকদূরে চলে যেতে চাও ।তুমি আমায় ভালো না বাসলেও আমি তোমাকে কেবল তোমাকেইভালোবেসে নিজের সারা জীবনকাটিয়ে দেব ।আমার মনের এই নিঃস্বার্থভালোবাসা কেবল তোমার জন্য, কেবলইতোমার জন্য ...

কষ্টের এসএমএস ১৬
কাউকে ভালবাসি বোঝানোর,সবথেকে বড় অনূভুতি হলকান্না করা,কারণযার জন্য কান্না আসে না ,তার প্রতি কখনও ভালবাসাথাকে না,জোর করে হাসা যাবে কিন্তুকান্না করা যাবে না |

কষ্টের এসএমএস ১৭
অতিরিক্ত মন খারাপ হলে মানুষএকেবারে নিরব নিথর হয়ে যায়।একা থাকতে ভালোবাসে। কারণতখন তার সমস্যাকে নিজের মতকরে কেউদেখে না কিংবা মূল্যায়ন করে না।তাই মন খারাপের বেলায়একাকিত্বই হয় মানুষের একমাত্রসংগী।

কষ্টের এসএমএস ১৮
যে তোমায়পেয়ে অন্যকে ভুলে যায়সে তোমারথেকে ভালো আরেকজনকে পেলে তোমাকে ওভুলে যাবে।কারনসে কাউকে ভালবাসে না সে শুধুনিজের স্বার্থ খোজে..!!

কষ্টের এসএমএস ১৯
মাঝে মাঝেই এক সমুদ্র কষ্ট আসে, কষ্ট পাওয়া স্মৃতি গুলো চোখে ভাসে, বিষাক্ত ছোবল মারে মনের ক্যানভাসে। তবুও মানুষ কষ্টকে কেন ভালোবাসে ?

কষ্টের এসএমএস ২০
নেই কোন কল্পনা আজ তোমায় নিয়ে, নেই কোন প্রার্থনা আজ তোমায় চেয়ে, নেই কোন কামনা তোমায় সাজিয়ে, নেই কোন প্রেরণা তুমি কোথায় হারিয়ে.......!!!

কষ্টের এসএমএস ২১
সময় জুড়ে শুধু শুন্যতা, নীরবে ছুঁয়ে থাকে, ভুলেও আমি ভাবিনি, হারাবো কখানো তোমায় এভাবে

কষ্টের এসএমএস ২২
তোকে ছাড়া যদি কাটাতে হয় বাকিটা জীবন, আমিও কি আর থাকব এই পৃথিবীতে তখন!!!

কষ্টের এসএমএস ২৩
তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর।

কষ্টের এসএমএস ২৪
কাউকে ভাল লাগার পূর্বে হাজার বছর দূরে থাকা যায়। 'কিন্তু, কাউকে ভাল লাগার পরে এক মূহুর্ত দূরে থাকা যায় না।

কষ্টের এসএমএস ২৫
পাখি তুই বুঝলি নারে আমার মনের কথা । বুঝার মতো হয়নি তর ক্ষমতা । বুঝবি সেদিন যে দিন আমি থাকবো না যাবো মরে । তখন সারাজীন কেদে যাবে পাবেনা আমায় ।

কষ্টের এসএমএস ২৬
তুমি একটা দিনও ভালবাসো নি আমায় । যত পেরেছো কষ্ট দিয়োছো সবিই সহ্যে নিয়েছি আমি । শুধু কোনো একদিন ভালবাসবে আমায় । সেই আশায় । তুমি ভালবাসো আর না বাসো তবুও তোমাকে পাশে রাখতে যত কষ্ট হইক সবিই সহ্যে নিবো আমি ।

কষ্টের এসএমএস ২৭
কি অপরাধ ছিলো আমার?খুব বেশি ভালোবেসে ছিলাম,এটাই কি ছিলো অপরাধ?কেনো আমার জীবন টা নিয়ে খেলা করলে ও রকম?পৃথিবীতে নাকি দুইটা জিনিস পাওয়া খুব কষ্ট সাধ্য।১:) মনের মানুষ।২:) মানুষের মন।সত্যি আজ দু চোখের জল দিয়ে সেটা বিশ্বাস করতে হচ্ছে।

কষ্টের এসএমএস ২৮
আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতিগুলো, ভেংগে দেয় মন অবেলায়, একা পরে থাকে তোমার লেখা চিটি গূলো। শূণ্যতায় দিন যে হাড়ায়। সে কী জানে ভাংগা মনে কেউ ত বাসেনা খুব গোপনে, কতো যে ফাগূনে শরত্‍ ও বিকেলে ভিজে শ্রাবনে তুমি তো এলে না ফিরে এমনে । তোমায় ছুয়ে ছুয়ে মেঘের আঁচল টুরে কোথাও নিয়ে যায় ।

কষ্টের এসএমএস ২৯
কষ্ট মানুষ কে পরিবর্তন করে , কষ্ট মানুষ কে শক্তিশালি করে আর প্রতিটি কষ্টের অভিঙ্গতাই আমার জন্য নতুন শিক্ষা । বাপ্পি

কষ্টের এসএমএস ৩০
চোখের পানিই হল সব থেকে মূল্যবান পানি,, কারন কি জানেন?? পৃথিবীতে অনেক রকমের পানি থাকলেও একমাত্র চোখের পানিই বুঝাতে পারে কাউকে হারানোর কষ্ট...!!

কষ্টের এসএমএস ৩১
কাকি রাজপথে নিঃসঙ্গ পথচলা পথের অন্তরালে তুমি আর তোমার ছায়া; নিস্তব্ধ দ্রোহের মায়াজালে শূন্যতার প্রতিশ্রুতি তুমি অন্ধকার, চারিদিকে অন্ধকার।

কষ্টের এসএমএস ৩২
আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম ,, বৃষ্টিতে ভিজে গেলো ..... আকাশে লিখলাম ,, আকাশ মেঘে ঢেকে গেলো ..... কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ,, ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে....

কষ্টের এসএমএস ৩৩
ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য। তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন। হঠাৎ করে হারিয়ে গেলে অজনা এক দেশে। কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে? পাখির গানে ঘুম ভাঙ্গে, তোমার ফোনে না। প্রতিক্ষার প্রহর শেষে দেখা হল না..!!

কষ্টের এসএমএস ৩৪
যখন ভালোবাসা থাকে তখন হয়তো যোগ্যতা থাকেনা, যোগ্যতার অভাবে অনেক ভালোবাসা হারিয়ে যায়, আবার যখন যোগ্যতা হয় তখন হয়তো ভালোবাসার মত মন থাকেনা, কারন মনটা কষ্ট পেতে পেতে এক সময় নষ্ট হয়ে যায়**

কষ্টের এসএমএস ৩৫
একটি গাছে দুটি পাখি বেঁধেছিলো বাসা। সারাজীবন থাকবে বলে মনে ছিলো আশা। হঠাৎ করে বৃষ্টি এসে ভেঙে দিলো বাসা। সেদিন থেকে হারিয়ে গেলো পাখির ভালোবাসা।

কষ্টের এসএমএস ৩৬
নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়। আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা, স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে।

কষ্টের এসএমএস ৩৭
সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবেনা ফিরে আমার এই মনের ছোট ঘরে | দুঃখ নামের নিষ্ঠুর পাখি আমার থাকবে সারা জনম ভরে |

কষ্টের এসএমএস ৩৮
বন্ধু তুই ভালো থাকিস!! আমি চল্লাম আজ অনেক দুরে!! যানিনা কোন কারনে এভাবে গেলি আমায় একা করে!! তাই আমিও চল্লাম সেই পথে,, যেখান থেকে কেউ কখনো আসেনি ফিরে..!

কষ্টের এসএমএস ৩৯
আজ থেকে বদলে যাব, হয়ে যাব নিষ্টুর! করে আপন সাঁদা কাফন, পাড়ি দেব অচিনপুর! ভুলে গিয়ে সব কিছু, বাঁধবো একটি ঘর! সেই ঘরটির নাম হবে, অন্ধকার কবর!

কষ্টের এসএমএস ৪০
কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি

কষ্টের এসএমএস ৪১
যদি দূ:খ দাও তবে মনে করবো তোমার ভালোবাসা ছিলো মিথ্যা কিন্তু এত দু:খ দিয়েছো আমায় ছেড়ে সারা জীবনের জন্য চলে গেছো মাটির কবরে

কষ্টের এসএমএস ৪২
জানি তুমিও একা, আমিও একা. পার্থক্য হলো শুধু আমি কাঁদি, তুমি কাঁদোনা ! তুমি ভাল আছো, আমি ভাল নাই..!!

কষ্টের এসএমএস ৪৩
ছিরে ফেলেছি আমি ডাইরির পাতা...সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা..ছিরতে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে আছে জীবনের অনেক ব্যাথা !!

কষ্টের এসএমএস ৪৪
ষ্টে তো কষ্টই থাকে।কিনতু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়,যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়।আবার,সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়,যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে জন বলে ডাকে।

কষ্টের এসএমএস ৪৫
জীবনে অনেক কিছু চাওয়ার থাকে,অনেক কিছু পাওয়ার থাকে ।But সব কিছু পাওয়া যায় না ॥ আর যা কিছু পাওয়া যায় তার মাঝে-ইনা পাওয়ার কষ্টটাকে আড়াল করে নিতে হয় ॥এই বাস্তবতা কে মেনে নিয়ে আজও বেঁচে আছি হাজারো কষ্টের ভিড়ে ॥

কষ্টের এসএমএস ৪৬
তুমি হাসলে সবাই তোমার সাথে হাসবে’’কিন্তু তুমি কাঁদলে কেউ তোমারসাথে কাঁদবেনা’’মানুষকে কাঁদতে হয় একা একা..!!

কষ্টের এসএমএস ৪৭
কান্নার জল সবাই দেখে..হৃদয়ের কষ্ট কেও দেখেনা..পাওয়ার আনন্দ কিছু দিন থাকে..কিন্তূ না পাওয়ার বেদনা সারাজীবন এ ও ভুলা যায়না..!!

কষ্টের এসএমএস ৪৮
যে পথে তোমারসাথে,,,,,,,,,,রোজ হতো দেখা,,,,,,সেই পথে আ,,,,আমি আছি শোধুএকা ।,,,,,,,যে মনে ছিলে তুমি,,,,,ছিলনা আর কেউ,,,,,সে মনে আজ শোধু,,,,,,,,বেদনার ঢেউ ।,,,,,,যে চোখে প্রতিরাতে,,,,,,স্বপ্ন তুমি ছিলে,,,,,সে দু,টি চোখ আজ,,,,,,,,ভাসে শোধু জলে ।,,,,যে আশা ছিল আমা

কষ্টের এসএমএস ৪৯
জীবনে অনেক কিছু চাওয়ার থাকে,অনেক কিছু পাওয়ার থাকে ।But সব কিছু পাওয়া যায় না ॥ আর যা কিছু পাওয়া যায় তার মাঝে-ইনা পাওয়ার কষ্টটাকে আড়াল করে নিতে হয় ॥এই বাস্তবতা কে মেনে নিয়ে আজও বেঁচে আছি হাজারো কষ্টের ভিড়ে ॥

কষ্টের এসএমএস ৫০
তুমি বলেছিলেনা, কোন দিন আমায় ছেড়ে যাবে না।সারা জীবন আমার পাশে রবে॥তবে আজ কেন,ছেড়ে চলে গেলে আমাকে একা ফেলে।কী আমার দোষ ছিল,তোমাকে নিজের চেয়ে বেশী ভালবেসে ছিলাম বলে॥

কষ্টের এসএমএস ৫১
রাতের শেষ প্রহরে,স্বপ্নকে হারিয়ে যেতে দেখছি ..তাই বলে ভেবনাহারানো স্বপ্নের বিষাক্ততায়,আমি হারিয়ে গেছি আলোয় ..যদি কষ্টের বিষাক্ততায়চোখ ভিজে যায় জলে তবে আমায় ডেকো !!তোমার চোখের জল মুছতে আসবো আমি ফিরে॥

কষ্টের এসএমএস ৫২
তুমি যেদিন আমারকাছে ফিরে আসতে চাইবেসেদিন দেখবে কালেরস্রোতে হারিয়ে গেছি আমিদেখবে তুমি একাইবসে আছো রাতের ওইনীল আকাশের নিচে.....আর আমি...আমি সেই নীল আকাশেরছোট্টএকটি তারা হয়ে তোমারপানে চেয়ে থাকবো..আর তখনই তুমি বুঝবেযে ভালোবাসার মানুষহারিয়ে গেলে কতটা কষ্টপেতে হয়॥

কষ্টের এসএমএস ৫৩
একা পথ চলতে চলতে অভ্যাসহয়ে গেছে,তাই হয়ত আজ আর আমি পথ ভুলকরি না …তোমাকে না দেখে থাকাওঅভ্যাস হয়ে গেছে,এজন্যে হয়ত আজকাল ব্যস্ততারমাঝে আরতোমাকে মনেও পরে না …কষ্ট পেতে পেতে কষ্টগুলোকেইজীবনেরসঙ্গী করে নেওয়ার অভ্যাসহয়ে গেছে,তাই হয়ত আজ আর আমি কষ্ট পাই না

কষ্টের এসএমএস ৫৪
গোলাপ যদি সুন্দরহয়,গাছে এতো কাটা কেন?মণি যদি মুল্যবান হয়,বিশাক্ত_সাপেরমাথায় কেন?ভালবাসা যদি সর্গহয়,তাহলে এতো কষ্ট কেন??

কষ্টের এসএমএস ৫৫
কারো সাথে অভিমান করতে হলে তাঁর উপর মিনিমাম একটা অধিকার থাকা লাগে।না হলে সে কখনোই তোমার অভিমান ভাঙ্গাতে আসবে না।কিন্তু আমি সেটা ভুলে গেছিলাম।ভুলে গেছিলাম দুই দিনের কথা বলায় কারো উপর কুনো অধিকার তৈরী হয় না।যেটা তৈরী হয় সেটা শুধু মাত্র একটা manusotto ছাড়া আর কিছুই না।

কষ্টের এসএমএস ৫৬
কষ্টে তো কষ্টই থাকে।কিনতু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়,যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়।আবার,সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়,যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে জন বলে ডাকে।

কষ্টের এসএমএস ৫৭
পাথর চাপা কষ্ট বুকে,, কষ্টেরকথা বলি কাকে?? যারকারনে নিস্ব হলাম,,সেইতো আছে বেশ সুখে,, আর আমারকথা ভুলেই গেছে..!!

কষ্টের এসএমএস ৫৮
তুমি হাসলে সবাই তোমার সাথে হাসবে’’কিন্তু তুমি কাঁদলে কেউ তোমারসাথে কাঁদবেনা’’মানুষকে কাঁদতে হয় একা একা..!!

কষ্টের এসএমএস ৫৯
কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাঁদের পাশাপাশি,, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি

কষ্টের এসএমএস ৬০
চুপি চুপি বলি তোমায় প্রিয়তমা .... আমায় ছেড়ে যেন ধুরে যেওনা ... আচ তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে ....তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে .... i love you :

কষ্টের এসএমএস ৬১
আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে___মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে আসে___পাথরের কষ্ট গুলো ক্ষয়ে ক্ষয়ে পরে___আর মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে...

কষ্টের এসএমএস ৬২
মি ভূল করেও, ভূল করোনি,তাই আমি অপরাধী।তুমি পথ দেখিয়েও, পাশে হাটনি,তাই এখন আমি একলা হাটি।

কষ্টের এসএমএস ৬৩
কান্নার জল সবাই দেখে..হৃদয়ের কষ্ট কেও দেখেনা..পাওয়ার আনন্দ কিছু দিন থাকে..কিন্তূ না পাওয়ার বেদনা সারাজীবন এ ও ভুলা যায়না..!!

কষ্টের এসএমএস ৬৪
সপ্ন ভরা জীবনে দুঃখ যখন আসে,সবাই তখন পর হয়ে যায় থাকেনা আর পাশে।কষ্ট যখন মনের মাঝে,দিয়ে যায় ব্যথা,সবাই তখন ভুলে যায় সম্পর্কের কথা.

কষ্টের এসএমএস ৬৫
আমার যদি একটা পৃথিবী থাকত.তা হলে সেখানে যেয়ে চিৎকার করে কাঁদতাম.কেন যান তুমার দেওয়া স্মৃতি এত যন্র রনা দেয় আমাকে যা সহিবার মত শক্তিআমার মাঝে নেই.

কষ্টের এসএমএস ৬৬
আমাকে দুঃখ দিতে চাও দাও,, কিন্তু এতটা দুঃখ দিওনা,, যাতে তা যন্ত্রনা রুপ নেয়..!!

কষ্টের এসএমএস ৬৭
ভালবাসার মানুষের দেওয়া সব কষ্টই মেনে নেয়া যায়,, শুধু মেনে নেয়া যায়না তার চলে যাওয়া কষ্টটা..!!

কষ্টের এসএমএস ৬৮
কেউ করে লাভ কেউ,,,,,,,,,,,করে কেউ করে পাপ,,,,,,,,,, কেউ খাঁয় ছেকা,,,,,,,,,কেউ হয় একা,,,,,,,,,কেউ বলে জান,,,,কেউ করে বিষ পান,LOVE NOT FAN,So সাবধান,এখনকার মেয়েরা বেইমান সার্থপর

কষ্টের এসএমএস ৬৯
চলেই যদি যাবে, তো এসে ছিলে কেন? ভুলেই যদি যাবে, তো জান বলে ডেকে ছিলে কেন?

কষ্টের এসএমএস ৭০
কি করে তকেবলব,তুইকে আমার।আয় না সাথেচলব ,সব পারাপার।

কষ্টের এসএমএস ৭১
জন্মের দায়, প্রতিভার পাপ নিয়েনিত্য নিয়ত পাথর সরিয়ে হাঁটি।অতল নিষেধে ডুবতে ডুবতে ভাসি,আমার কে আছে একা আমি ছাড়া আর ?

কষ্টের এসএমএস ৭২
আলু পটল তরকারি meydar মন সরকারি।পেয়াজ রোশন আধাmeyara সবাই গাধা।হারি পাতিল কলস meyara সব অলস।লাল নীল কালো chelara সব ভাল।

কষ্টের এসএমএস ৭৩
আমি রাতকে ভালবাসিনা,, তবুও আমি প্রতিরাত জেগে খাকি.. তোমার দেয়া কষ্টে ঘুম আসেনা বলে..!!

কষ্টের এসএমএস ৭৪
জীবনটা বড় কঠিন| জীবনের পথ কখন কোন দিক বেকে যায় কেউ বলতে পারে না|আজ একজন পাশে আছে কাল সে হয়তো নাও থাকতে পারে তাই বলে কি জীবন থেমে থাকবে না তা কখনো হয়না হতে পারে না| যে জীবন থেকে আজ হারিয়ে যাবে,কাল তার স্থান অন্য কেউ পুরন করবে| এভাবেই এগিয়ে চলে জীবন,কেউ পুরন কে ভুলে নতুন কে নিয়ে বাঁচতে শুরু করে|কেউ হা

কষ্টের এসএমএস ৭৫
আজ হয়তো তুমি অন্য কারও বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছো,আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের মাঝে পুশছি|আমি এখনো পারিনি তোমার মত ভুলে যেতে তোমার সাথে কাটানো কিছুটা সময় কিছু মুহূর্ত| পারিনী তুমি নামের সেই অতীতটাকে ভুলতে |জানি না কোন দিন পারবো কি না তোমায় ভুলতে| এখন তোমার কথা ভাবতে গেল

কষ্টের এসএমএস ৭৬
আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে ---!আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখাতে ---!আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে --! ভেঙ্গে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে ---!

কষ্টের এসএমএস ৭৭
প্রত্যেক ভালবাসায় দুইজন সুখী হলেও, তৃতীয় একজন অবশ্যই কষ্ট পাবে ! এটাই হয়তো পৃথীবির নিয়ম..!!

কষ্টের এসএমএস ৭৮
ভালোবাসার হাত বারালাম চেড়ে দিওনা.আপন ভেবে মন দিলাম আগাত করোনা"চোখের পাতায় স্বপ্ন বুনলাম আর স্বপ্নের মাঝে তোমায় রাখলাম ভুলে যেওনা.?

কষ্টের এসএমএস ৭৯
কেন আমি মনে কষ্ট পাব কেনই বা, কাদবো,কারন আমি হারিয়েছি তাকেই যে আমাকে ভালবাসে না..কিন্তু সে হারালো এমন এক জন কে যে তাকে তার জীবনের চেয়েও বেশি ভালবাসে.আমাকে তুমি ভালবাস নি তাতে আমার কোন দুঃখ নেই.আমার দুঃখ শুধু এতটুকই যে তুমি আমাকে বুঝলে না

কষ্টের এসএমএস ৮০
দুই পাখির দুই মন"যদি হয় এক মন"দুই মনের একটি আশা"এর নাম ভালবাসা"ফুল ফুটে বাগানে"প্রেম হয় গোপনে"বাড়ির পাশে প্রেম করলে সুখ নেই কার জীবনে.

কষ্টের এসএমএস ৮১
ও"চাঁদ" তোমার মতো আমি ও একা। তোমার চার পাছে যেমন "মেঘ" আছে,তেমনি করে আমার চার পাছে আছে অজানা সব "কস্ট", আমি বুজিনা জীবনটা কেন এমন?

কষ্টের এসএমএস ৮২
তুমি যদি না বুঝ।বুঝবে আমায় কে?তুমি যদি পর ভাব,আপন ভাববে কে?তুমি যদি কস্ট দাও,সুখ দিবে কে?তুমি যদি ভুলে যাও।মনে রাখবে কে?

কষ্টের এসএমএস ৮৩
নরম কাঁদা একবার পুরে যদি ইট হয়ে যায়,,এরপর যতই পানি ঢালা হোক না কেন,, তা আর গলেনা বরং ভারি ও শক্তিশালী হয়।মানুষের মনও ঠিক এ রকম। একবার কষ্ট পেলে এরপর শত আবেগেও তার কোন পরিবর্তন হয় না....!!

কষ্টের এসএমএস ৮৪
কষ্ট নিয়ে জীবন শুরু কষ্ট নিয়ে শেষ, কষ্ট কে ভালোবেসে কষ্টে আছি বেশ। কষ্ট নিয়ে সুখি আমি কষ্ট নিয়ে দুঃখি, কষ্ট গুলো বুকের মাঝে জমা করে রাখি।

কষ্টের এসএমএস ৮৫
কেন এসেছিলে মনের আঙিনায়? কেন মুগ্ধ করেছিলে কথার ছলনায়? কেনই বা ভালবেসে ছিলে আমায়? আর আজ কেনই বা হারিয়ে গেলে, আমায় ফেলে দুর অজানায়....!

কষ্টের এসএমএস ৮৬
কষ্ট দিচ্ছ, দিয়ে যাও। ঘৃণা করছো, করে যাও। কিন্তু , মনে রেখো, জীবন টা ছোট নয়। যে কষ্ট তুমি আজ আমায় দিচ্ছো, তা তোমাকে অন্য কেউ ফিরিয়ে দিবে।

কষ্টের এসএমএস ৮৭
একলা আমি…বড় একলা সময়…আধার যেনো এই মনের শহরবৃষ্টি ঝরে এই হৃদয় জুরে…সারা রাত-সারা দিন আর প্রতিটি প্রহর…

কষ্টের এসএমএস ৮৮
...সুখ বলে দুঃখ রে তুই কান্দিস কেন বল?কার কারণে তোর চোখেতে আসে শুধু জল।দুঃখ বলে যারে নিয়ে বেধেঁছি আমি ঘর।তোমায় পেয়ে সে আমায় করে দিল পর...

কষ্টের এসএমএস ৮৯
জীবনে প্রথম একজনআমাকে খুব ভালবেসে ফেলেছে ..সে নাকি আমাকে ছেড়ে যাবে না ..আমি ছাড়া সে নাকি মূল্যহীন ..আমাকে ছাড়া সে অর্থহীন ..আর সে হল"কষ্ট"

কষ্টের এসএমএস ৯০
ভালোবাসা এক অদ্ভুদ অনুভূতি,যখন ছেলেটি বুঝে তখন মেয়েটি বুঝে না*যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না* যখন দুজনেই বুঝে তখন পৃথিবী বুঝে না ।

কষ্টের এসএমএস ৯১
জগতে তারাই খুব বেশীকষ্ট পায়, যারা মানুষকেসরল মনে ভালোবাসে।বিনিময়ে তারা পায়, অনাদর,অবহেলা ও ঘৃণা। তাইজগতে কাউকে সরল মনেভালবাসতে নেই। এখানেসরলতা মানে, চরম দুর্বলতা।

কষ্টের এসএমএস ৯২
"মানুষ তখন কাঁদে,যখনমনের সাথে যুদ্ধ করেহেরে যায়।আপন পরহয়,স্বপ্ন ভেঙ্গেযায়,তখন বুকের চাপাকষ্ট গুলি চোখ্দিয়ে অস্রুহয়ে জ্বরে~~

কষ্টের এসএমএস ৯৩
ভালবাসা হলো এমন একটি মায়া তুমি যত দুরে যাবে যাবে ততই কাছে টানবে,যত ভূলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে

কষ্টের এসএমএস ৯৪
রাজ্য হীন রাজা আমি,ঢেউ হীন নদী,তাই তো একা বসে নীরবে আমি কাঁদি।পথ হীন পথিক আমি,নৌকা হীন মাঝি,কষ্টের পাহাড় বুকে নিয়ে সব সময় হাসি।

কষ্টের এসএমএস ৯৫
এখন আর আমিএকা নই__তুমি চলে গেছোতাতে কি হয়েছে?তোমার দেও য়া কস্টগুলো এখন আমারঘুম হীন রাতের সঙ্গী___

কষ্টের এসএমএস ৯৬
জীবন থেকে যদি,ফেলে আসা দিন গুলোমুছে ফেলা যেতো ..তাহলে তোমার জন্যেআর কস্ট পেতে হতো না ..আমি তোমাকে ছাড়াইসুখী হতে পারতাম ...

কষ্টের এসএমএস ৯৭
চোখ্ কাঁদলে বেরহয় লোনা পানি,হৃদয় কাঁদলে হয়রক্তক্ষরন।ভাগ্যিস এইরক্তক্ষরন টাকেউ দেখতে পায়না।তাই তো নীরবেরক্তক্ষরন সয়েযাচ্ছি .গভীর কষ্টেরকোনো শেষ নাই , নাইকোনো সীমানা ,আছে শুধু কষ্টের তীব্রতায় ধুঁকেধুঁকে নিস্বহয়ে যাওয়া।

কষ্টের এসএমএস ৯৮
পারলে কি করে এতো ব্যাথা দিতে আমাকে ফিরিয়ে দিলে নিসশ হাতে অচেনা মানুষ ভেবে এভাবে হারিয়ে যাবে একথা ভেবেয় কাঁদছি বৃষ্টি ভেজা সন্ধায় তোমার কথাই ভাবছি।

কষ্টের এসএমএস ৯৯
তোমার চলে যাওয়ারকথা ছিলোতুমি চলে গেছোআমার হারানোর কথা ছিলোআমি হারিয়েছিকিন্তু পার্থক্য শুধু এইটুকুআমাকে ভালোবেসে তুমি একটু সময় হারিয়েছোআর এই অল্প সময়েআমি আমারপুরা জীবনটাকে হারিয়ে ফেলে

কষ্টের এসএমএস ১০০
জীবন থেকে যদিফেলে আসা দিন গুলোমুছে ফেলা যেতোতাহলে তোমার জন্যেআর কস্ট পেতে হতো না___আমি তোমাকে ছারাই সুখীহতে পারতাম___

0 Comments:

Post a Comment

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥