Thursday, February 1, 2018

বোকা বানানোর এসএমএস Bangla sms

বোকা বানানোর এসএমএস Bangla sms

বোকা বানানোর এসএমএস ১
এল শীত তুমার দারে,, একলা তুমি থাক নারে… সাথে রাখ শুধু তারে,, ভালবাস তুমে যারে… এখন শুধু তার কাম,, জানি আমি তার নাম… সে তুমার সম্বল,, তার নাম কম্বল…

বোকা বানানোর এসএমএস ২
অরে মন কথা শুন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? অরে বাচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এসএমএস পরতেছে।

বোকা বানানোর এসএমএস ৩
এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !!

বোকা বানানোর এসএমএস ৪
আমাদের দেশে হবে সেই মেয়ে কবে, মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে …… পাঁচ জনকে মন না দিয়ে এক জনকে দিবে,, সারা জীবন এক জনকে ভালোবেসে যাবে………!!!

বোকা বানানোর এসএমএস ৫
তুমি বির, তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তুমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম'এর মুরগী চোর!

বোকা বানানোর এসএমএস ৬
তুমি যমুনা হলে হব.. অামি যমুনা ব্রিজ.. তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ.. তুমি জিবন হলে হব অামি প্রেম.. তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।।।।।।।..

বোকা বানানোর এসএমএস ৭
আম গাছে আম ধরে নারিকেল গাছে ঢাব । ছেলেদেরকে মিসকল মারা মেয়েদের সভাব । গাছের বল লতাপাতা মাছের বল পানি । এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী,.

বোকা বানানোর এসএমএস ৮
কাছের পথ দুরের লাগে, যদি সাথে কেউনা থাকে । দুরের পথ অনেক কাছের লাগে, যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে ।

বোকা বানানোর এসএমএস ৯
তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে, পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কালা ব্যাং...

বোকা বানানোর এসএমএস ১০
আমি বলতে চাই-Oবলতে পারেনাই,আমি জানাতে চাই-O জানাতে পারেনাই।আমি বুঝাতে চাই-Oবুঝাতে পারেনাই।আজ সময়এসেছে তাই বলচি, তুমি আমার বাসাইমুরগি চুরি করতে কেনগিয়েচিলে?উত্তর দাও…!

বোকা বানানোর এসএমএস ১১
একটা লোক বৃষ্টিতে ভিজতে ভিজতে যাচ্ছে , তা দেখে এক সুন্দরী মহিলা :'ছাতায় আসুন না ?' লোকটি :'না বোন, আমি ঠিক আছি'..নীতিবাক্য:' নীতিবাক্য-টাক্য কিছু নয়, পিছনে লোকটির স্ত্রী আসছিল !!'

বোকা বানানোর এসএমএস ১২
সত্য বলার সাহস, কিন্তু তা হজম করার সাহস ক্য় জনের আছে তা জানি না .। মধ্যরাত এবং কিছু যান্ত্রিক ঘসঘস আওয়াজ এফ এন এফ রেট এই রাতে সবার। তাইতো, আমি বখাটে বোতাম চাপি চোখ বুজে নাগাল যদি পাই কোনো বোকা বালিকার। “হ্যালো, কে বলছেন?” “দীর্ঘ ধ্যান এ পেলাম তোমার ঠিকানা। মেয়ে তুমি বন্ধু...

বোকা বানানোর এসএমএস ১৩
রো বোকা বোকা দুষ্টছেলেদের সাথে ফুসুরফুসুর করে কী এতো ভাবো? চোরের মতো তাকাও কেন? সোজাসুজি চোখ মেলতে পারো না? আমি কি বলেছি, আমাকে দেখো না? আর বললেই তুমি শুনবে কেন?

বোকা বানানোর এসএমএস ১৪
"হিমালয়"থেকে নয়.ওই দুর "আকাশ"থেকেও নয়."সাত সাগর"13 নদীর"ওপার থেকে ও নয়.এই "হৃদয়ের"গভীর থেকে বলছি,ভিশন 'ঠান্ডা'লাগতাছে!

বোকা বানানোর এসএমএস ১৫
তুমি আমার অচিনপাখি তোমার নাম টিয়া, সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া।

বোকা বানানোর এসএমএস ১৬
আপনে একটা গরু, না একটা ছাগল, না একটা ভেড়া, না না না বাজার থেকে একটা দেশী মুগরী কিনে আমাকে দাওয়াতদিয়ে খাওয়াবেন।

বোকা বানানোর এসএমএস ১৭
আলু পটল তরকারি,মেয়েদের মন সরকারি । পেঁয়াজ রসুন আদা,মেয়েরা সব গাঁদা । হারি পাতিল কলস,মেয়েরা সব অলস ! লাল নীল কালো, ছেলে সবাই খুব ভালো ॥

বোকা বানানোর এসএমএস ১৮
চোখ বুজে দেখো স্বপ্ন দেখো কি না,পা বাড়িয়ে দেখো পথ খুজে পাও কি না, মন বাড়িয়ে দেখো কেউ ভালোবাসে কি না, হাত বাড়িয়ে দেখো .......কেউ পয়সা দেয় কিনা।

বোকা বানানোর এসএমএস ১৯
জল পড়ে পাতা নড়ে।মহা গাঁধা smsপড়ে।ওরে গাঁধা রাগিস না।বোকার মতো হাসিস না।এই sms পড়বি যত, বুদ্ধি হবে গাঁধার মতো।

বোকা বানানোর এসএমএস ২০
এক দিন তোমার জীবনে একটি সুন্দর মেয়ে আসবে। সে তোমাকে ভালোবাসবে KISS করবে। আবার তোমাকে জড়িয় ধরে বলবে ,,,,,,,,,,, আব্বু আমাকে একটা চকলেট কিনে দাও••|

Load comments