Home » » মিস ইউ এসএমএস sms

মিস ইউ এসএমএস sms

মিস ইউ এসএমএস sms

মিস ইউ এসএমএস ১
প্রতিক্ষণে পড়ে মনে তোমার কথা, তোমার জন্য আমার এতো ব্যাকুলতা। হারিয়ে যাই ভাবনার সাগরে তোমায় ভেবে। মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায় নিয়ে। কেনো থাকো আমায় ছেঁড়ে দূরে দূরে, আমিতো পারিনা এক মুহূর্ত থাকতে তোমায় ভুলে। তুমি হীনা নিঃশ্ব লাগে নিজেকে। শুন্যতা আসে নেমে এই হৃদয় জুড়ে।

মিস ইউ এসএমএস ২
একা একা সারাহ্মন পথ চেয়ে থাকি¤কল্পনাতে শুধু তারি ছবি আঁকি¤ বর্ষারকাব্য লাগেনা যে ভালো¤ তাকে শুধুমনে পড়ে¤

মিস ইউ এসএমএস ৩
অনুরোধে নয়অনুরাগে তোমাকে চাই____অভিলাসে নয়অনুভবে তোমাকে চাই____বাস্তবে না পেলে ওকল্পনাতে তোমাকে চাই____সর্বপরি জানতে চাই তুমি কেমনআছো ????

মিস ইউ এসএমএস ৪
মাঝে মাঝে তোমারকথা ভেবে আমারচোখে পানি এসে পড়ে ... এতটা missকরি তোমাকে ... আবারসাথে সাথে যখন তোমারসাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোরকথা মনে পড়ে ,, তখনআমি কান্না ভেজা চোখেইহেসে উঠি.... I miss U

মিস ইউ এসএমএস ৫
যদি দেখা না হয়,ভেবো না দূরে আছি ।যদি কথা না হয়,ভেবো না ভুলে গেছি ।যদি না হাসি,ভেবো না অভিমান করেছি ।যদি কল না দেই,ভেবো না বদলে গেছি ।সত্যি বলতে কি- আমি সব সময় তোমায় মিস করি ।

মিস ইউ এসএমএস ৬
ফুলেফুলে সাজিয়ে দেব তোমারজীবনতুমি শুধু অামায় দিও সুন্দর১টা মন।জানি না কতটা অাপনভাবো তুমি অামায়,শুধু জানি এই অবুজ মনটা.....অনেক মিস করে তোমায়.........

মিস ইউ এসএমএস ৭
ভাবছো ভুলে গেছি, না আজও ভুলিনি .. ভুলবো তো সে দিন, যে দিন সাগরে আর পানি থাকবে না .. পূর্ব আকাশে আর সূর্য উঠবে না , ভুলবো তো সেই দিন, যে দিন এ দেহে আর প্রাণ থাকবে না...!!! I Miss U

মিস ইউ এসএমএস ৮
বসে আছি একলা আমি নিঝুমনিরালায়........।পরছে মনে তোমারকথা ভাবছি আমি তাই.......।তুমি ছারা আমার এ মনএকলা রয়ে যায়.........।বন্ধু তুমি কেমন আছমনটা জানতে চায়.......।

মিস ইউ এসএমএস ৯
মন যদি আকাশহতো,,,,তুমি হতে চাঁদ,,,,।ভালবেসে যেতামদুজন,,,,,হাতে রেখে হাত,,,,,,।সুখ যদি হৃদয়হত,,,,,তুমি হতে হাসি,,,।হৃদয়ের দুয়ারখুলেদিয়ে বলতাম,,,,আজও তোমায়ভালবাসি:::::::: I Miss You::::::::::

মিস ইউ এসএমএস ১০
""Best"" কে ""Test"" করো ""Happy"" কে ""Copy"" করো ""New"" কে""View"" করো""Year"" কে""Dear"" করো""Friend"" কেSMS Send করো

মিস ইউ এসএমএস ১১
যখন তোমাকে খুব মিস করি তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি. জানি সেখানে তোমাকে দেখব না. কিন্তূ এই ভেবে শান্তনা পাই যে. দুজনে এক আকাশের নিচেই তো আছি.

মিস ইউ এসএমএস ১২
প্রেমে পরলে এই দুআ পড়তে হয় I LOVEYOU.প্রেম ভাঙ্গিলে এই দুআ পড়তে হয় IHATE YOUতাঁরপর আজীবন কেঁদে কেঁদে এইদুআ পরতে হয় "I MISS YOU"

মিস ইউ এসএমএস ১৩
জানিনা কিভাবে তোমারদেখা পাবো,জানিনা কিভাবে তমাকে কাছে পাবো,জানিনা কতটা আপনভাবো তুমি আমায়।শুধু জানি এই অবুজমনটা অনেক মিস করে তোমায়।

মিস ইউ এসএমএস ১৪
প্রতিক্ষণে পড়ে মনে তোমারকথা, তোমার জন্য আমারএতো ব্যাকুলতা। হারিয়ে যাইভাবনার সাগরে তোমায় ভেবে।মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায়নিয়ে। কেনো থাকো আমায়ছেঁড়ে দূরে দূরে,আমিতো পারিনা এক মুহূর্তথাকতে তোমায় ভুলে।তুমি হীনা নিঃশ্ব লাগে নিজেকে।শুন্যতা আসে নেমে এই হৃদয় জুড়ে।

মিস ইউ এসএমএস ১৫
অনেক miss করছি ,মন পাখি তোরে ..কোথায় আছিস কেমন আছিস ,আমার চোখের আড়ালে ...শুনতে ইচ্ছে করেতোর মিষ্টি সুর ,বলনা পাখি তুইকোথায় আছিস কতো দূর ..............

মিস ইউ এসএমএস ১৬
মানুষ জীবনে দুইবার বদলায়:প্রথমবার : যখন সে প্রেমে পড়েদ্বিতীয়বার : যখন সে তার মনেরমানুষকে হারায়......♡

মিস ইউ এসএমএস ১৭
সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা-তারে ;দিকভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায়তোমাকে খুঁজেছি।আজ বড় জানতে ইচ্ছে করছে কেমনআছ তুমি ?

মিস ইউ এসএমএস ১৮
যদি দেখা না হয়,ভেবো না দূরে আছি ।যদি কথা না হয়,ভেবো না ভুলে গেছি ।যদি না হাঁসি,ভেবো না অভিমান করেছি ।যদি কল না দেই,ভেবো না বদলে গেছি ।সত্যি বলতে কি -আমি সব সময় তোমায়মিস করি ।

মিস ইউ এসএমএস ১৯
আমার ভাবনা বলে" I miss U. আমার মন বলে"I love U. আমার চুখ বলে"I see U. আমার হূদয় বলে"I like U. আর আমার sms বলে" I need U.

মিস ইউ এসএমএস ২০
রাখবে কি আমায় মনে?বলবে কি আমার কথা?বুঝবে কি আমার ব্যাথা?ভাববে কি আমায়?পড়বে কি মনে আমায়?,,যেই দিন থাকবো না এই পৃথীবীতে।

মিস ইউ এসএমএস ২১
কতো দিন হাঁটা হয় নি হাঁতে রেখে হাঁত,কতো দিন একসাথে দেখা হয় নি চাঁদনী রাত ।কতো দিন বসা হয় নি পাশা - পাশি,কতো দিন দেখা হয় নি তোমার দুষ্ট মিষ্টি হাঁসি ।ভিষণ মিস করছি তোমাকে ।

মিস ইউ এসএমএস ২২
শ্রাবনে ওই বৃষ্টি ধারায়, আজ শুধুতোমাকে খুঁজে বেড়াই. যদিও তুমি অনেকদুরে, তবুও রেখেছি তোমায় মন পাঁজরে.নীরবে তোমায় মিস করি সারাক্ষণ, অথচতা তোমার কাছে আজও গোপন..!!

মিস ইউ এসএমএস ২৩
মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দেই,কারন তোমাকে ভালোবাসি বলে ।নিরবে নিজে ও কষ্ট পাই,তোমাকে মিস করবো বলে ।তোমাকে যখন মিস করি,তখন পৃথিবীকে এড়িয়ে চলি ।কারন, তখন আমার সবঅনুভূতি জুড়ে শুধুই তুমি ..

মিস ইউ এসএমএস ২৪
ভালোবাসার মাঝে সুক আছে।ভালো থাকার মাঝে কষ্ট আছে।দূরে রাখার মাঝে টান আছে।মনে রাখার মাঝে প্রান আছে। তাইমনে রেখ আমায় চিরদিন।

মিস ইউ এসএমএস ২৫
ভুলে গেলেযেতে পারো,বাঁধা দিবো না ..জোর করে কিছু,পাওয়া যায় না ..মন থেকে miss করি, মুখ থেকে নয় !জীবনের শেষ মুহূর্তে,যেন একবার দেখা হয় ...................

মিস ইউ এসএমএস ২৬
কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ,না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ,যেখানে আছো যেভা আছো,ভালো থেকো তুমিমন চাইলে খবর নিও কেমন আছি আমি।

মিস ইউ এসএমএস ২৭
তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি.... লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি.... আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই.... কিন্তূ তা কখনো-ই পাই না।তুমি আমার সেই রাজকন্যা যাকে সপ্নে দেখেছি কখনো পাইনি খুঁজে।

মিস ইউ এসএমএস ২৮
সবচেয়ে বাজে অনুভুতিটা তখনি হবে,যখনআপনি কাউকে খুব মিস করবেন,তারসাথে কথা বলতে চাইবেন,কিন্তুসেইমানুষটি আপনার কোন কথায় সাড়া দেবে না।

মিস ইউ এসএমএস ২৯
জানিনা কিভাবে তোমার দেখা পাবো,জানিনা কিভাবে তমাকে কাছে পাবো,জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়।শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

মিস ইউ এসএমএস ৩০
কেমন আছো তুমি ?খুব জানতে ইচ্ছে করছে ।এখনো কি রাত জাগো ?মনে কি পড়ে দুজনার রাত ভর দুষ্টুমি ?অকারনেই অভিমানী সেই ঝগড়া ?কখনো হাঁসি,কখনো কান্না ।নাকি ভুলে গেছো এই পাগল টাকে ?স্মৃতি গুলো কে আবর্জনার মতোইফেলে দিয়েছো নর্দমায় ?আমি কিন্তু পারি নি !খুব জানতে ইচ্ছে করছে তুমি দ্রুতইভুলে গেছো ?আমি যতো বেশি মিস করি তোমাকে ।

৫ স্টার দিন
Back

0 Comments:

Post a Comment

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥