Thursday, February 1, 2018

বোকা বানানোর SMS এসএমএস

বোকা বানানোর SMS এসএমএস

1) ভেবে ছিলাম তুমি অনেক আপন " ভেবেছি পাশে থাকবে সারাজীবন " কেন তুমি ভাংলে আমার মন? আসলেই তুমি একটা ফক্কিনির বাচ্চা, ,,,,

2) আমি বলতে চাই- বলতে পারিনাই । আমি জানাতে চাই- জানাতে পারিনাই । আমি বুঝাতে চাই- বুঝাতে পারিনাই । আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!

3) এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার,কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !!

4) তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে। পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২ টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং...

5) আমি ইট, তুমি খোয়া; আমি খই, তুমি মোয়া। আমি ফুল, তুমি কাঁটা; আমি গম, তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো, তুমি চোর। আমি বৃক্ষ, তুমি ফল; আমি নদী, তুমি জল। আমি মেঘ, তুমি বৃষ্টি; আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি গুল্ম, তুমি তরু; আমি চতুর, তুমি ভীরু। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম। আমি কান্না, তুমি হাসি; আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা। আমি কাঁথা, তুমি বালিশ আমি ব্যথা । তুমি মালিশ। আমি হাত, তুমি পাও; আমি নগদ, তুমি ফাও........

6) তুমি যমুনা হলে হব.. অামি যমুনা ব্রিজ.. তুমি চায়ের কাপ হলে হব চায়ের পিরিচ .. তুমি জীবন হলে হব অামি প্রেম.. তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।।।।।।।..

7) দাও কাছের পথ দুরের লাগে,, যদি সাথে কেউ না থাকে। দুরের পথ অনেক কাছের লাগে, যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে ।

8) অরে মন কথা শোন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? অরে বাঁচাও আমায়, একটা বানর আমার পিচু নিয়েছে । সেই বানরটা sms পরতেছে ।

9) চাই না আমি টাকা কড়ী । চাই না আমি বাড়ি । চাই না আমি হীরা মানিক । চাই না আমি গাড়ি । চাই শুধু তোমার মত একটা ফকির না রাজকুমারি ।

10) এ দুটি চোখে স্বপ্ন ছিল, মনে ছিল আশা । গরুর ঘরে থাকবে তুমি, মারবে অনেক মশা । ভাবনা ছিল খাবে তুমি, রাস্তা ঘাটে মার । কেন তুমি চলে গেলে, গরু নিয়ে আমার !!

11) তুমি বীর, তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তোমার বুকে অনেক জোর । তুমি আমাদের গ্রাম এর মুরগী চোর !

12) ক্লাসে স্যার ছাত্র ছাত্রীদের বললঃ "একটা গান করোতো" ছাত্রছাত্রীঃ ok স্যার । ছাত্রীঃ আতা গাছে তোতা পাখি, নারকেল গাছে ডাব । ছাত্রঃ তোরে আমি বিয়া করবো, কি করবে তোর বাপ ?? স্যারঃ It's 100% Love.. Love.. Love.

13) মেয়ে:-তুমি একটা বদ । ছেলে:-তুমি কি ভালো ? মেয়ে:-হ্যাঁ, আমি ভালো । ছেলে:-তার মানে তুমি বদ না? মেয়ে:-হ্যাঁ, আমি বদ না । ছেলে:-RFL বদনা ? মেয়ে:-না, মানে আমি বদ না । ছেলে:-সেটাই তো বললাম তুমি RFLবদনা ।

14) আপনি জানেন কি,, কপাল আর লুঙ্গীর মধ্যে মিল কোথায় ?? দুটোই যেকোনো সময় খুলে যেতে পারে !! কপাল খুললে পৌষ মাস, আর লুঙ্গী খুললে সর্বনাশ ।

15) পনা একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|

16) নারী তুমি করিওনা রুপের বড়াই, সবাইতো জানে তোমার প্রিয় বনধু রান্না ঘরের কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা,করতে হবে তোমাকে দরকারি রান্না..

17) আপনে একটা গরু না, একটা ছাগল, না একটা ভেড়া. না না না বাজার থেকে একটা দেশী মুগরী কিনে আমাকে দাওয়াত দিয়ে খাওয়াবেন.

18) চরম ছড়াঃ ছোট ছোট ছেলে- মেয়ে প্রেমে পড়েছে । পার্কে গিয়ে তারা আবার ধরা খেয়েছে । কে দেখেছে কে দেখেছে টিচার দেখেছে । এবার বলো টিচার কেন .......... পার্কে গিয়েছে...........??????

19) তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া

20) থাকব না আর বদ্ধ ঘরে,দেকমু এবার মাইয়া গোরে........কেম্নে তারা মেক আপমাখে,উপ্রে-নিচে সমানকরে.................!!দিন হোতে দিন দিনান্তরে,কেমন করে BF ধরে.....???কোন উপায়ে,কোন জাদুতেছেলেদের পকেটফাকা করে

21) আমি চোর!আমার বাপ চোর!আমার দাদা চোর!আমার নানা চোর!আমার ১৪ গোষ্টি চোর!. ...... ...... .."আরে বোকা আস্তে পড়ো।মানুষশুনলে তোমাকে পিটাবে !! !

22) এল শীত তুমার দারে,, একলা তুমি থাক নারে… সাথে রাখ শুধু তারে,, ভালবাস তুমে যারে… এখন শুধু তার কাম,, জানি আমি তার নাম… সে তুমার সম্বল,, তার নাম কম্বল…

23) অরে মন কথা শুন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? অরে বাচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এসএমএস পরতেছে।

24) এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !!

25) তুমি বির, তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তুমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম'এর মুরগী চোর!

26) আমাদের দেশে হবে সেই মেয়ে কবে, মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে …… পাঁচ জনকে মন না দিয়ে এক জনকে দিবে,, সারা জীবন এক জনকে ভালোবেসে যাবে………!!!

27) তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে. পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২ টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং...

28) তুমি যমুনা হলে হব.. অামি যমুনা ব্রিজ.. তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ.. তুমি জিবন হলে হব অামি প্রেম.. তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।।।।।।।..

29) আম গাছে আম ধরে নারিকেল গাছে ঢাব । ছেলেদেরকে মিসকল মারা মেয়েদের সভাব । গাছের বল লতাপাতা মাছের বল পানি । এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী,.
৫ স্টার দিন
Back

Load comments