Thursday, February 1, 2018

অভিমানী বাংলা এসএমএস sms

অভিমানী বাংলা এসএমএস sms

অভিমানী এসএমএস ১
কথা হয়েছিল সেই দিন বন্ধ হয়েছিল যেই দিন।দুঃখ কষ্ট পাবো সেই দিন ভুল বুঝবে যেই দিন।আমি ভুলে যাবো সেই দিন মরে যাবো যেই দিন।*

অভিমানী এসএমএস ২
ভেবেছিলাম তুমি আমাকে জড়িয়ে ধরে বলবে অন্য কাউকে নয়, আমি শুধু তোমাকে ভালোবাসি। কিন্তু আমার সময়টা যে খারাপ, এক বার হাত ধরাতে এই অবস্থা দ্বিতীয় হাত ধরলে বাকি জীবনটা শেষ হয়ে যাবে। তোমাকে পাওয়াটা আমার ভগ্যে নায়।

অভিমানী এসএমএস ৩
সব কিছু ভাঙলে শব্দ হয় কিন্তু, মন ভাঙলে শব্দ হয়না। তাইতো যার মন ভাঙে সেই একমাত্র বুঝে ব্যাথা কত। ..................... l MISS U...........

অভিমানী এসএমএস ৪
ভুলটা আমার ছিল, কারণ স্বপ্নটা যে আমি একাই দেখে ছিলমা ।

অভিমানী এসএমএস ৫
তুমি যেই আকাশের তারা সেই আকাশ আমি, কি করে ভাবলি বন্ধু তকে ভুলে যাবো আমি, তুমি আমায় ছেড়ে গেলেও আমিতো যাইনি, বিনা দুষে কেন কাদালে আমায় সেটা আজো বুঝিনি।

অভিমানী এসএমএস ৬
তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর।

অভিমানী এসএমএস ৭
দেয়ালে দেয়ালে খেয়ালে খেয়ালে হিসেবে বেহিসাবে তোমাকে খুজি আড়ালে আড়ালে কোথায় হারালে ফিরে তুমি আর আসবে না বুঝি....

অভিমানী এসএমএস ৮
তুমি দুঃখ দিলে, কষ্ট দিলে মনতো দিলেনা, ভালোবাসার নামে তুমি করলে ছলনা, কত ভালোবাসি তোমায় সে তো বুঝলেনা, আমার মনের মানুষ বন্ধু তুমি হইলা না।

অভিমানী এসএমএস ৯
বুঝিনি এতটুকু তোমাকে হারিয়েছিলাম স্বপ্নের ঘোরে কতটা পথ ঘুরে এসেছি তুমি বন্ধু আমার ছিলে পাশে ...

অভিমানী এসএমএস ১০
সময় জুড়ে শুধু শুন্যতা নীরবে ছুঁয়ে থাকে ভুলেও আমি ভাবিনি হারাবো কখানো তোমায় এভাবে

অভিমানী এসএমএস ১১
শুনেছি আমি তুমি ভালোই আছো ভুলে গেছো আমায় আবার উড়তে শিখেছো শুনেছি আমি জীবন নাকি থেমে থাকে না তবু কেন আমি তোমায় ভুলতে পারিনা বল তুমি ছাড়া আর কে আছে আমার সব গানে আমি চেতন মনে, আর কতো দিন আমায় কাঁদাবে?

অভিমানী এসএমএস ১২
ছায়া হয়ে থাকবে তুমি এ মনের আঙ্গিনায়।আর ভালোবাসবে আমায় তোমার চোখের অদ্ভুত মায়ায়।যদি ভালোবাসো আমায়,আমার এ হৃদয়টা দিয়ে দিব তোমায়। আমার হৃদয়টা রেখ যতনে, অতঃপর তোমায় নিয়ে হারিয়ে যার পূর্ণ চাদানী রাতের লগ্নে।...........!!!!!!

অভিমানী এসএমএস ১৩
সত্যি কি তুমি আমাকে ভালোবাসো, না কি এটা শুধুই ভালোবাসা নামক অভিনয়। যদি তাই হয় তাহলে আমাকে আর জরিয় না তোমার জীবন নামক গোল চক্রে।যতই জটিল হবে তোমার অভিনয় ততই কষ্ট বাড়বে আমার।হয়ত কোন একদিন ক্ষমা করে দিব আমি তোমাকে, কিন্তু তুমি কি পারবে নিজেকে ক্ষমা করতে।হয়ত পারবে না, তাই বলছি ভালোবাসার নামে অভিনয় করো না।তুমি কি আজো অভিনয় করছ ?

অভিমানী এসএমএস ১৪
হেমন্তে পাওয়া প্রেম তুমি,বলেছিলে কোন এক দিন রয়ে যাবে মোর মনের গহীনে।চিরকাল ভালোবেসে মোরে মাতাবে হেমন্তগন্ধে।মনের হেমন্তে বেঁচে থাকার সরণিতে এক ফোঁটা ভালোবাসা দিও মোরে।সেই ভালোবাসা দিয়ে হেমন্তের নিশিতে সাজিয়ে তোমারে আনব আপন আলয়ে।

অভিমানী এসএমএস ১৫
কালের খেয়ায় স্বপ্ন দিচ্ছে পারি দুঃখের নীল অস্তরাগে।তোমায় ভালোবেসে কন্ঠস্বর বেদনার ঝড় হয়ে আসে।অবিশ্বাসের মেঘে মোর কান্নাভেজা মুখ খানি ভাসে।মোর জীবন যেন বিদায় নেয় তোমার মৃত্যুর আগে।

অভিমানী এসএমএস ১৬
আমি আগ্নেয় গিরির মতো জ্বলে উঠতে পারি, গলেও যেতে পারি মমের মতো।নির্বিঘ্নে আমি হাসতে পারি, থাকে যদি বুকে হাজারও ক্ষত।আমি হতেও পারি কারো মনের মানুষ, হতেও পারি কারো প্রিয়জন।আমি পারি যতটা নির্মম হতে, হতে পারি ঠিক ততটাই দরদী।আমি সারাটা জীবন তোমাকে, আগলে রাখতে পারি এ বুকে, নির্মম হয়ে তেমনি করে, ভুলেও যেতে পারি তোমাকে।

অভিমানী এসএমএস ১৭
পাগলি তুই ফিরে আয়, আজো আছি তোর অপেক্ষায়।নিরবে দাঁড়িয়ে ঐ দূরে খোঁজে ফিরি শুধুই তোকে।দিশাহারা আজ এই মাতালহাওয়া, বইছে মোর বুকে।তবু তোর জন্য এ হৃদয়, অষ্টপ্রদীপ জ্বেলে রেখেছে।ফিরে তুই না এলে, অষ্টপ্রদীপ যে যাবে নিভে।

অভিমানী এসএমএস ১৮
যখন নিরবে দূরে দাঁড়াও এসে,যেখানে পথ বেঁকেছে, তোমায় ছোঁতে চাওয়ার মূহুর্তরা।কে জানে, কি আবেশে দিশাহারা।আজ আমিও ছুটে যাই সেই গভীরে,আমিও ধেয়ে যাই কিনিবিঢ়ে। তুমি কি মরিচিকা,না ধ্রুবতারা তোমায় ছোঁতে চাওয়ার মূহুর্তরা।কে জানে, কি আবেশে দিশাহারা...নাকি শুধুই মরিচিকা_______??

অভিমানী এসএমএস ১৯
জীবেন কাউকে পাওয়ার জন্য কখনও কাঁদবে না... কারন যার জন্য কাঁদবে সে কখনও তোমার হবে না... যে তোমার হবে সে কখনও তোমাকে কাঁদতে দিবে না...

অভিমানী এসএমএস ২০
এক ফোটা চোখের পানি ঝড়ার চেয়ে এক ফোটা রক্ত ঝড়া অনেক ভালো। কারণ, এক ফোটা রক্ত বের হতে হালকা ব্যথা লাগে, আর এক ফোটা চোখের জল পুরো হৃদয় চিড়ে বের হয় :

অভিমানী এসএমএস ২১
কেউ জীবন থেকে চলে গেলে,জীবন থেমে থাকে না.. : কিন্তু তার রেখে যাওয়া স্নৃতি আর স্বপ্ন গুলো জীবন কে বিষন্ন করে তুলে....!!

অভিমানী এসএমএস ২২
জিবনট মেহেদী পাতার সাথে অনেকটা মিলে গেছে উপরে সবুজ অথচ ভেতরে রক্তাক্ত

অভিমানী এসএমএস ২৩
পৃথিবীর সবচেয়ে বড় ভূমিকম্প হচ্ছে "প্রতারনা" যা একটি নিষ্পাপ মন ভেঙে দেয়। বিশ্বাস ভেঙে চুরমার করে দেয়। আর দুচোখের সাজানো স্বপ্ন চোখের জলে বন্যার মত ভাসিয়ে দেয়...!!

অভিমানী এসএমএস ২৪
জীবনটা আজ সাদা পাতা, লেখার কিছু নেই। মরুভূমিতে দাড়িয়ে আছি, পুরনো আমি সেই। হঠাৎ করে কেনো আজ, কাদে আমার মন? পিছন ফিরে তাকিয়ে দেখি, হারিয়ে গেছে আমার কতো আপনজন।

অভিমানী এসএমএস ২৫
''সুখ বল দুঃখ রে তুই ...........! ........ কাঁদিস কেন বল ? ''কার কারণে তোর ...........! ........ চোখেতে আসে শুধু জল ? ''দুঃখ বলে যাদের ...........! ........ নিয়ে বেধেঁছি আমি ঘর ''তোমায় পেয়ে সে আমায় ...........! ........ করে দিলে পর

অভিমানী এসএমএস ২৬
কষ্ট মানুষ কে পরিবর্তন করে , কষ্ট মানুষ কে শক্তিশালি করে আর প্রতিটি কষ্টের অভিঙ্গতাই আমার আপনার সবার জন্য নতুন শিক্ষা ।

অভিমানী এসএমএস ২৭
ভালবাসা হলো এমন একটি মায়া, তুমি যত দুরে যাবে ততই কাছে টানবে, যত ভুলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে ।

অভিমানী এসএমএস ২৮
মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে .ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে .স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে . আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে

অভিমানী এসএমএস ২৯
যদি কর সুখের আশা তবে করিও না ভালবাসা ।ভালবাসা অতি কষ্ট, এতে হয় জিবন নষ্ট,ভালবাসার শেষ ফল বুকে বেথ্যা চোখে জল. হায়রে ভালবাসা

অভিমানী এসএমএস ৩০
মাঝে মাঝেই এক সমুদ্র কষ্ট আসে, কষ্ট পাওয়া স্মৃতি গুলো চোখে ভাসে, বিষাক্ত ছোবল মারে মনের ক্যানভাসে। তবুও মানুষ কষ্টকে কেন ভালোবাসে ?

অভিমানী এসএমএস ৩১
যখন ভালোবাসা থাকে তখন হয়তো যোগ্যতা থাকেনা, যোগ্যতার অভাবে অনেক ভালোবাসা হারিয়ে যায়, আবার যখন যোগ্যতা হয় তখন হয়তো ভালোবাসার মত মন থাকেনা, কারন মনটা কষ্ট পেতে পেতে এক সময় নষ্ট হয়ে যায়**

অভিমানী এসএমএস ৩২
একটি গাছে দুটি পাখি বেঁধেছিলো বাসা। সারাজীবন থাকবে বলে মনে ছিলো আশা। হঠাৎ করে বৃষ্টি এসে ভেঙে দিলো বাসা। সেদিন থেকে হারিয়ে গেলো পাখির ভালোবাসা।

অভিমানী এসএমএস ৩৩
সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবেনা ফিরে আমার এই মনের ছোট ঘরে | দুঃখ নামের নিষ্ঠুর পাখি আমার থাকবে সারা জনম ভরে |

অভিমানী এসএমএস ৩৪
আজ হলো সেই দিন, সুখ পেলাম যত! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত! আজকের এই দিনে, আপন হলো পর! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!

অভিমানী এসএমএস ৩৫
কিছু কষ্টো আছে জমা এইনা মনের ঘরে , কিছুটা জল চোখটা বেয়ে অঝোর ধারায় ঝড়ে । চোখটা মুছে হঠাত আবার মিথ্যেকরে হাসি , হাসতে হাসতে খুঁজতে থাকি কেন ভালোবাসি ?

অভিমানী এসএমএস ৩৬
যদি কর সুখের আশা করিও না 'ভালবাসা'| ভালবাসা অতি "কষ্ট, এতে হয় জিবন"নষ্ট, ভালবাসার শেষ "ফল" বুকে বেথ্যা চোখে 'জল. হায়রে ভালবাসা

অভিমানী এসএমএস ৩৭
ভুলে গেলে যেতে পারো, বাঁধা দিবো না , জোর করে কিছু পাওয়া যায় না... মন থেকে মিস করি তোমায় মুখ থেকে নয়, জীবনের শেষ মূহর্তেও যেন একবার দেখা হয়___

অভিমানী এসএমএস ৩৮
যেদিন কেউ তোমাকে কষ্ট দিবে, সেদিন বুঝবে আমার ভালবাসা কতটা গভীর ছিল... কতটা ভালোবেসেছিলাম তোমাকে... আমি জানি আমাকে তোমার মনে পড়বে হয়তো সেদিন আমি তোমার কাছ থেকে অনেক অনেক দূরে থাকবো

অভিমানী এসএমএস ৩৯
বরফ দুঃখ আহত বধীর পাখি শিকাড়ীর গুলিতে ছিন্নভিন্ন হৃদয়, শিকাড়ীর শিকার হয় ক্ষনে ক্ষনে! যন্ত্রনায় ছটফটিয়ে মরে তবু অভিযোগ নেই কোনো, নিশ্চল সয়ে রয় ব্যাথাতুর প্রানে!!! আসামীর কাঠগড়ায় ঠায় দাড়িয়ে, এখানেও শীতল বারিধারা বয়, আশীবিষে দংশিত রয়ে রয়ে সয়, অবুঝ চিত্তে তমদ্বারে কত কথা কয়!! বুঝে না বাহির, বুঝেনা ভিতর.. কালের বিবর্তনে, শব্দেরাও নিথর!!!

অভিমানী এসএমএস ৪০
কষ্ট বুকে চেপে একলা থাকি,, কান্নার নোনাজল অধরে মাখি,, লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,, আয় না ফিরে তুই আমারি বুকে..!!

Rate This App
Back


Load comments