Friday, March 9, 2018

বোকা বানানোর এসএমএ Bangla sms



বোকা বানানোর এসএমএ Bangla sms

 
১/ এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার,কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !!

২/ এল শীত তো মার দ্বারে,, একলা তুমি থাক নারে… সাথে রাখ শুধু তারে,, ভালবাস তুমি যারে… এখন শুধু তার কাম,, জানি আমি তার নাম… সে তোমার সম্বল,, তার নাম কম্বল… "গুড নাইট "!!

৩/ আপনে একটা গরু না, একটা ছাগল, না একটা ভেড়া. না না না বাজার থেকে একটা দেশী মুগরী কিনে আমাকে দাওয়াত দিয়ে খাওয়াবেন।

৪/ তুমি বীর , তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তোমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম' এর মুরগী চোর!

৫/ তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে। পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২ টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং...

৬/ আমি ইট, তুমি খোয়া; আমি খই, তুমি মোয়া। আমি ফুল, তুমি কাঁটা; আমি গম, তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো, তুমি চোর। আমি বৃক্ষ, তুমি ফল; আমি নদী, তুমি জল। আমি মেঘ, তুমি বৃষ্টি; আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি গুল্ম, তুমি তরু; আমি চতুর, তুমি ভীরু। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম। আমি কান্না, তুমি হাসি; আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা। আমি কাঁথা, তুমি বালিশ আমি ব্যথা । তুমি মালিশ। আমি হাত, তুমি পাও; আমি নগদ, তুমি ফাও............

৭/ তুমি যমুনা হলে হব.. অামি যমুনা ব্রিজ.. তুমি চায়ের কাপ হলে হব চায়ের পিরিচ .. তুমি জীবন হলে হব অামি প্রেম.. তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।।।।।।।..

৮/ দাও কাছের পথ দুরের লাগে,, যদি সাথে কেউ না থাকে। দুরের পথ অনেক কাছের লাগে, যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে ।

৯/ ওরে মন কথা শোন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? ওরে বাঁচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরতা এস এম এস পড়তেছে।

১০.নারী তুমি করিওনা রুপের বড়াই, সবাইতো জানে তোমার প্রিয় বনধু রান্না ঘরের কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা,করতে হবে তোমাকে দরকারি রান্না..
১১.কপাল আর লুঙ্গীর মধ্যে মিল কোথায়? দুটোই যেকোনো সময় খুলে যেতে পারে !কপাল খুললে পৌষ মাস,আর লুঙ্গী খুললে সর্বনাশ।
১২.তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া
১৩.আম গাছে আম ধরে নারিকেল গাছে ঢাব ছেলেদেরকে মিসকল মারা মেয়েদের সভাব গাছের বল লতাপাতা মাছের বল পানি এ যুগের মেয়েরা চায় পঁয়সাওয়ালা স্বামী,.,
১৪.চরম ছড়াঃ
ছোট ছোট ছেলে- মেয়ে প্রেমে পড়েছে ।
পার্কে গিয়ে তারা আবার ধরা খেয়েছে ।
কে দেখেছে কে দেখেছে টিচার দেখেছে ।
এবার বলো টিচার কেন .......... পার্কে গিয়েছে...........??????
১৫.কানপনা একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|
১৬.মেয়ে: -তুমি একটা বদ। ছেলে: -তুমি কি ভালো? মেয়ে: -হ্যা আমি ভালো। ছেলে: -তার মানে তুমি বদ না? মেয়ে: -হ্যা, আমি বদ না। ছেলে: -RFL বদনা? মেয়ে: -না, মানে আমি বদ না। ছেলে: -সেটাই তো বললাম তুমি RFL বদনা।
১৬.
এল শীত তুমার দারে,, একলা তুমি থাক নারে… সাথে রাখ শুধু তারে,, ভালবাস তুমে যারে… এখন শুধু তার কাম,, জানি আমি তার নাম… সে তুমার সম্বল,, তার নাম কম্বল… "GOOD NIGHT"


Load comments