Thursday, March 1, 2018

নববর্ষের শুভেচ্ছা এসএমএস কার্ড এসএমএস

নববর্ষের এসএমএসঃ

1) রাঙা আবির মেখে চোখে চোখে
মনের কথা সে বলছে,
নতুন সাজে সবার ঘরে বৈশাখ এসেছে।
রং মেখে ললনা, হালে দুলে চলনা।
এমন দিনে কেউ করোনা ছলনা।
“শুভ পহেলা বৈশাখ”
2) আধার ভেদ করে সূর্যকিরণ প্রতি জীবন দুয়ারে পৌছে যাক যাপিত জীবনের যাবতীয় গ্লানি ভুলে, এসো রাঙিয়ে তুলি বাংলার নতুন বছর !

3) একটু আলো, একটু আধার বাতাস গুলো নদীর বুকে দিচ্ছে সাতার, কিছু দুঃখ কিছু সুখ, সবচেয়ে সুন্দর এই বাংলার মুখ ! বাংলা বর্ষ ১৪২২ এর পদার্পনে এস শানিত হই নবপ্রাণে .
4) নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো শুভ নববর্ষ
5) মুছে যাক সকল কলুষতা শান্তির বার্তা নিল খামে পাঠালাম সুদিনের সুবাতাস তোমায় দিলাম শুভ নববর্ষ…………...।

6) ঢাক ঢোল মাদলের তালে রং বেরঙের মনের দেয়ালে বাঙালি সংস্কৃতি উজ্জীবিত থাক যুগে যুগে শুভ নববর্ষ…...।

আমি মন থেকে কামনা করছি যে আমার সব বন্ধুরা যেন এই নতুন বছরটা সত্যিই খুব ভালো ভাবে কাটায়...কিন্তু বন্ধুরা আমাকে যেন ভুলে যেও না..

হ্যাপ্পি নিউ ইয়ার...
7) দিন যদি চলে যায় দিগন্তের শেষে রাত যদি চলে যায় তারার দেশে ভেব না বন্ধু আমি থাকব তোমাদেরপাশে। !!! শুভ নববর্ষ !!
9) তোরাই আমার বন্ধু যে, তোরাই আমার ডিয়ার,তাইতো আমি ভালোবেসে বলছি শুভ নববর্ষ Yar !. bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা,নতুন বছরের নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা !!
10) বসন্তের আগমনে কোকিলের সুর ! গ্রিস্মের আগমনে রোদেলা দুপুর ! বর্ষার আগমনে সাদা কাঁশফুল ! তাই তোমায় Wish করতে মন হল বেকুল ! *”শুভ নববর্ষ”*.

11) উদীত রবির প্রথম আলো দূর করবে সকল কালো। মেটবে মন আনন্দ ধারায় সবাই হবে বাধন হারা। দিনটি হক তোমার তরে মন ভরে উঠুক খুশির ঝরে। শুভ নববর্ষ !!
12) ঝরে গেল আজ বসন্তের পাতা, নিয়ে যাক সঙ্গে সবমলিনতা । বৈশাখের সকালে, লাগুক প্রাণে আনন্দের এই স্পর্শ, মন থেকে আজ জানাই তোমায় “শুভ নববর্ষ” নতুন পোশাক নতুন সাঁজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন মিষ্টি হাঁসি। শুভেচ্ছা জানাই রাশি রাশি॥
13) ♥ইলিশ মাছের ৩০কাঁটা “♣♥” বোয়াল মাছের দাড়ি.♣!!! ♥বৈশাখ মাসের ১ তারিখে”♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! ♥ছেলে হলে পানজাবি” ♣ ♥মেয়ে হলে শাড়ি.♣!! ♥করব বরন বন্ধু তোমায়”♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! [[পহেলা বৈশাখের শুভেচ্ছা রইল.]]
14) বাউল গানের স্যন্ধা তালে নতুন বছর এসেছে ঘুরে, উদাসী হাওয়ার সুরে সুরে রংগা মাটির পথটি জুড়ে । ……………….. শুভ নববর্ষ…..
15) পানতা ইলিশ আরভরতা বাজি বাঙ্গালীরপ্রাণ…>> নতুন বছর সবাইগাইবো বৈশাখের গান.. .>>এসো হে বৈশাখ এসো এসো…^~^~শুভ নভবর্ষ~^~^

আমি মন থেকে কামনা করছি যে আমার সব বন্ধুরা যেন এই নতুন বছরটা সত্যিই খুব ভালো ভাবে কাটায়...কিন্তু বন্ধুরা আমাকে যেন ভুলে যেও না..

হ্যাপ্পি নিউ ইয়ার...

Load comments