Friday, March 2, 2018

নববর্ষ ১৪২৯ পহেলা বৈশাখ sms bengali new year 1429


নববর্ষ ১৪২৯ পহেলা বৈশাখ sms bengali new year 1429


ভুল কে আজ দাও ছুটি,বিবাদ কে আজ দাও বিদায়। মনকে আজ শুদ্ধ কর, শত্রুকে আজবন্ধু কর। এই সময় এই ক্ষন পাবে তুমি কতক্ষন আসো তবে হাত মিলাই ,মনের সাথে মন মিলাই, ভালবাসায় ধন্য  হোক জীবন, শুভ হোক তোমার আমার নববর্ষ ১৪২৮..

নতুন পোশাক নতুন সাঁজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন মিষ্টি হাঁসি। শুভেচ্ছা জানাই রাশি রাশি॥ ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

নতুন আশা নতুন প্রান______♥ নতুন হাসি নতুন গান_______♥ নতুন সকাল নতুন আলো___♥ নতুন দিন হোক ভালো______♥ দুঃখকে ভুলে যাই___________♥ নতুনকে স্বাগত জানাই______♥ ________”শুভ নববর্ষ  ১৪২৮!!”________

ফুল ফুটেছে বনে বনে... ভাবছি তোমায় মনে মনে... বলছি তোমায় কানে কানে... ---- ”শুভ নববর্ষ  ১৪২৮!!”----

বার মাসে তের পার্বণএবার এলো বলে,বাঙ্গালিরএকটি বছর বয়ে গেলো চলে!!!নতুন বছর আসুক শুধু আনন্দেরস্মপর্শ,, আমার তরফথেকে আমার সকল বন্ধুদের জানাই ****”শুভ নববর্ষ  ১৪২৮!!”***

দিন যদি চলে যায় দিগন্তের শেষে রাত যদি চলে যায় তারার দেশে ভেব না বন্ধু আমি থাকব তোমাদের পাশে। ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

আকাশের সব নীল দিয়ে, প্রভাতের সব লাল দিয়ে, হৃদয়ের সব অনুভুতি দিয়ে, অরন্যের সব সবুজ দিয়ে, সমুদ্রের সব গভীরতা দিয়ে তোমাকে জানাই...”শুভ নববর্ষ  ১৪২৮!”

ইচ্ছে গুলো উড়ে বেরাক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ন না থাকে যেন তোর কোন সখ, এই কামনার সাথে জানাই  শুভ পহেলা বৈশাখ ।

 দিনগুলি যেমনই হোক, ঠিকই যায় কেটে। তবুও বল কি লাভ, পুরনো স্মৃতি ঘেটে। এ বছর পূর্ন হোক, তোমার সকল আশা। নববর্ষের এটাই আমার প্রত্যাশা। শুভ নববর্ষ- ১৪২৮!

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম বন্ধু তোমরা উড়ে দেখো পাবে সুখের ঘ্রান l পুরোনো সব কষ্ট করে ফেলো নষ্ট! নতুন বছরের নতুন যাত্রা হয় যেনো সুখ আর বিনুদুনময়! এই কামনায় তোমাদের জানাই ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

 নিশি অবশান প্রায় ঐ পুরাতন বর্ষ হয় গত আমি আজি ধূলিতলে জীর্ন  জীবন করিলাম নত | বন্ধু হও শত্রু হও যেখানে যে রত খমা কর আজিকের মত পুরাতন বষড় সাথে পুরাতন অপরাধ যত হর্দম হৈ হৈ, বৈ এল ঐ, কলার পাতায় ইলিশ পান্তা | ঈসান কোনে মেঘের বার্তা | ”শুভ নববর্ষ  ১৪২৮!!”


শুভ নববর্ষ sms
শুভ নববর্ষের এসএমএস
শুভ রাত্রি এস এম এস
বৈশাখী sms
নববর্ষের sms
নববর্ষ sms
পহেলা বৈশাখের কবিতা
নতুন বছরের sms
শুভ নববর্ষের কবিতা
নববষের এসএমএস
পহেলা বৈশাখ sms
বাংলা নববর্ষ sms

নতুন সূর্য, নতুন প্রান। নতুন সুর, নতুন গান। নতুন উষা, নতুন আলো। নতুন বছর কাটুক ভাল। কাটুক বিষাদ, আসুক হর্ষ। শুভ হোক নববর্ষ। সবাইকে নববর্ষের শুভেচছা। ”শুভ নববর্ষ  ১৪২৮!”

পানতা ইলিশ আর ভরতা বাজি বাঙ্গালীর প্রাণ...>> নতুন বছর সবাই গাইবো বৈশাখের গান.. .>>এসো হে বৈশাখ এসো এসো...^~^~শুভ নববর্ষ  ১৪২৮^~^

বাউল গানের স্যন্ধা তালে নতুন বছর এসেছে ঘুরে, উদাসী হাওয়ার সুরে সুরে রংগা মাটির পথটি জুড়ে । ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

♥ইলিশ মাছের ৩০কাঁটা  ♣♥  বোয়াল মাছের দাড়ি.♣!!! ♥বৈশাখ মাসের ১ তারিখে ♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! ♥ছেলে হলে পানজাবি ♣ ♥মেয়ে হলে শাড়ি.♣!! ♥করব বরন বন্ধু তোমায় ♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! [[পহেলা বৈশাখের শুভেচ্ছা রইল.]]

ঝরে গেল আজ বসন্তের পাতা, নিয়ে যাক সঙ্গে সবমলিনতা । বৈশাখের সকালে, লাগুক প্রাণে আনন্দের এই স্পর্শ, মন থেকে আজ জানাই তোমায় “শুভ নববর্ষ” নতুন পোশাক নতুন সাঁজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন মিষ্টি হাঁসি। শুভেচ্ছা জানাই রাশি রাশি॥ ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

উদীত রবির প্রথম আলো দূর করবে সকল কালো। মেটবে মন আনন্দ ধারায় সবাই হবে বাধন হারা। দিনটি হক তোমার তরে মন ভরে উঠুক খুশির ঝরে। ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

বসন্তের আগমনে কোকিলের সুর ! গ্রিস্মের আগমনে রোদেলা দুপুর ! বর্ষার আগমনে সাদা কাঁশফুল ! তাই তোমায় Wish করতে মন হল বেকুল ! ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

একটি বছর শেষ হতে চলেছে....তাই এই বছরের অন্তিমক্ষণে আমি তাদের সবাইকে ধন্যবাদ দিতে চাই যারা সারাটা বছর
কোথাও না কোথাও
কোনো না কোনো ভাবে
আমাকে হাসিয়েছে...
ধন্যবাদ...
হ্যাপি নিউ ইয়ার...

তোরাই আমার বন্ধু যে, তোরাই আমার ডিয়ার,তাইতো আমি ভালোবেসে বলছি শুভ নববর্ষ Yar !. bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা,নতুন বছরের নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা !! ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

পুরানো সব স্মৃতি করে ফেল ইতি, পুরানো সব কষ্ট করে ফেল নষ্ট, পুরানো সব বেদনা আর মনে রেখ না, পুরোনের হয়েছে মরন নতুন করে কর বরণ, সব কিছু মুছে ফেল মন থেকে, তাকাও নব সুর্যের দিকে। সূর্যটা হাসে, তোমায় ভালবাসে। তাই তোমাকে আমি জানাই নতুন বছরের শুভেচছা।”শুভ নববর্ষ  ১৪২৮!!”

দিন যদি চলে যায় দিগন্তের শেষে রাত যদি চলে যায় তারার দেশে ভেব না বন্ধু আমি থাকব তোমাদের পাশে। !!! ”শুভ নববর্ষ  ১৪২৮!!”

 ঢাক ঢোল মাদলের তালে রং বেরঙের মনের দেয়ালে বাঙালি সংস্কৃতি উজ্জীবিত থাক যুগে যুগে শুভ নববর্ষ  ১৪২৬.

নতুন বছরের মেসেজ
নতুন বছরের sms
নতুন বছরের শুভেচ্ছা বার্তা
শুভ নববর্ষ sms
শুভ নববর্ষের এসএমএস
শুভ নববর্ষের কবিতা
নতুন sms
নতুন বছরের শুভেচ্ছা কবিতা
নতুন বছরের ছন্দ
নববর্ষের sms
বৈশাখের sms
নববর্ষ sms
নতুন বছরের পিকচার

মুছে যাক সকল কলুষতা শান্তির বার্তা নিল খামে পাঠালাম সুদিনের সুবাতাস তোমায় দিলাম ”শুভ নববর্ষ  ১৪২৮”

নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো ”শুভ নববর্ষ  ১৪২৮..”

একটু আলো, একটু আধার বাতাস গুলো নদীর বুকে দিচ্ছে সাতার, কিছু দুঃখ কিছু সুখ, সবচেয়ে সুন্দর এই বাংলার মুখ ! বাংলা বর্ষ  ১৪২৮ এর পদার্পনে এস শানিত হই নবপ্রাণে ...

তোরাই আমার বন্ধু যে,তোরাই আমার ডিয়ার,তাইতো আমি ভালোবেসে বলছি শুভ নববর্ষ !. bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা,নতুন বছরের,নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা !!  ”শুভ নববর্ষ  ১৪২৭”

বসন্তের আগমনে কোকিলের সুর !গ্রিস্মের আগমনে রোদেলা দুপুর !বর্ষার আগমনে সাদা কাঁশফুল ! তাই তোমায় Wish করতে মন হলবেকুল ! ”শুভ নববর্ষ  ১৪২৭”

একটি বছর শেষ হতে চলেছে....তাই এই বছরের অন্তিমক্ষণে আমি তাদের সবাইকে ধন্যবাদ দিতে চাই যারা সারাটা বছর
কোথাও না কোথাও
কোনো না কোনো ভাবে
আমাকে হাসিয়েছে...
ধন্যবাদ...
হ্যাপি নিউ ইয়ার...

নতুন sms
নতুন বছরের ছন্দ ১৪২৯
নতুন বছরের মেসেজ ২০২2
নতুন বছরের শুভেচ্ছা কবিতা
নতুন বছরের কবিতা
নতুন বছরের শুভেচ্ছা মেসেজ ১৪২৯
নতুন বছরের মেসেজ 1429
নতুন বছরের এস এম এস ১৪২৯

Load comments