Thursday, May 3, 2018

বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৮ ২৩টাকা রিচার্জে ১২জিবি ইন্টারনেট ফ্রী


এখন বাংলালিংক বন্ধ সিমে পাবেন দারুন সব ইন্টারনেট অফার। কারণ এখন বাংলালিংক বন্ধ সিম চালু করলেই পাবেন ১২জিবি ইন্টারনেট ১বছরের জন্য । অফার টি বাংলালিংক বন্ধ প্রিপেইড সংযোগ ব‍্যাবহার কারি পাবেন । আপনি যদি বাংলালিংক বন্ধ সিম ব্যবহার কারি হন তবে অফারটি উপভোগ করতে পারবেন।

বর্মানে এই অফারটি কাজ করে না । বর্তমানে চলছে বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৮ ২৩টাকায় ৪০মিনিট ১জিবি ও ১০০০এসএমএস ফ্রী।  ক্লিক করে বিস্তারিত জেনে নিন..



বাংলালিংক-এর বন্ধ সংযোগ চালু করে মাত্র ২৩ টাকা রিচার্জে উপভোগ করুন যেকোনো বাংলালিংক নাম্বারে আধা পয়সা/সেকেন্ড টানা তিন মাস, অন্য অপারেটরে ১ পয়সা/সেকেন্ড আজীবন, এবং আরও থাকছে 12GB পর্যন্ত ইন্টারনেট!

বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৮

প্রথম ২৩ টাকা রিচার্জে অফার  23tk recharge offer 


বাংলালিংক সিমে প্রথম ২৩টাকা রিচার্জ করলে পাবেন বাংলালিংক টু বাংলালিংক নাম্বারে ০.৫ পয়সা/সেকেন্ড এবং অন্য যেকোনো নাম্বারে  ১ পয়সা/সেকেন্ড কল  রেটের পুরো ৯০দিনের জন্য । আপনি দিনে ২৪ঘন্টা অফারটি উপভোগ করতে পারবেন ।

আপনি অফারটি আনসাবস্ক্রাইব করতে চাইলে  ডায়াল করুন *166*398# । আপনি স্পেশাল ট্যারিফের মেয়াদ শেষ হলেও আজীবন এই কলরেট উপভোগ করতে পারবেন ।  তো আপনি এই কল রেট বন্ধ করতে চাইলে ডায়াল করুন  *166*399#।

বাংলালিংক ২৩ টাকায় ১জিবি ইন্টারনেট Banglalink 23tk 1gb internet pack 


বাংলালিংক সিমে প্রথম ২৩টাকা রিচার্জ করলে পাবেন সাথে আরো 1GB ইন্টারনেট বোনাস পাবেন যার মেয়াদ পাবেন ১৫দিন এবং আপনি দিনে ২৪ঘন্টা ব‍্যাবহার করতে পারবেন ।  বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *5000*109#

আপনি 1GB ইন্টারনেট এর  প্রতিদিনের সর্বোচ্চ ব্যবহারের লিমিট 350MB এমবি ব্যবহার করতে পারেন। আপনারা ইন্টারনেট ব‍্যালেন্স শেষ হয়ে গেলে কম্পানি  Pay as you go রেট হচ্ছে ১ টাকা/MB, পালস 10KB। (এসডি, ভ্যাট ও এসসিসহ) একাউন্ট ব‍্যালেন্স কেটে নিবে । আপনারা মৃল একাউন্ট ব্যালেন্স সর্বোচ্চ ১৩ টাকা পর্যন্ত কাটবে ।  আপনি মোট ১১জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন । 11GB


বাংলালিংক ৯টাকায় ১জিবি ইন্টারনেট Banglalink 9tk 1gb internet pack 


প্রথমবার  ২৩ টাকা রিচার্জে প্রথম ১জিবি ইন্টারনেট উপভোগ করার পর  ১৫ দিন পরে আপনি  মাত্র ৯ টাকা রিচার্জে  করলে পাবেন ১জিবি ইন্টারনেট। আপনি ৯টাকা ১জিবি ইন্টারনেট এর মেয়াদ পাবেন ৭দিন এবং দিনে ২৪ঘন্টা ব্যবহার করতে পারেন ‌ ।  এক দিনে সর্বোচ্চ ৩৫০এমবি ব‍্যাবহার করতে পারবেন ।


বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স জানতে চেক  ডায়াল করুন *5000*109#
আপনি প্রতি মাসে  ৫.৫ মাসে ১৫ দিন পরপর সর্বোচ্চ ১১ বার করে মোট ১১জিবি ইন্টারনেট কিনতে পারেন ৯টাকা করে । আপনি প্রতি ইন্টারনেট প্যাকেজ এর  1GB ইন্টারনেট এর মাঝে সর্বোচ্চ 350MB এমবি ইন্টারনেট ব্যবহার করতে পারেন ‌



বাংলালিংক ১৪টাকায় ১জিবি ইন্টারনেট প্যাকেজ banglalink 14tk 1gb internet pack 


আপনি ২৩ টাকা রিচার্জে অফারটি নেয়ার পরবর্তী ১৫ দিন পর্যন্ত ৯ টাকায় ১জিবি ইন্টারনেট প্যাকেজ টি কিনতে পারেন ‌ এই সময় আপনি ১৪টাকায় ১জিবি ইন্টারনেট প্যাকেজ টি উপভোগ করতে পারবেন। আপনি বাংলালিংক 1GB প্যাক মাত্র ১৪ টাকায়, যত খুশি ততবার কিনতে পারেন ।

আপনি ১৪ টাকায় 1GB ইন্টারনেট প্যাক এর মেয়াদ পাবেন  ২৪ ঘন্টা
। বাংলালিংক ১৪টাকায় ১জিবি ইন্টারনেট প্যাকেজ টি অ্যাক্টিভেট করতে ডায়াল করুন  *5000*14#
অফারটি শুধু বাংলালিংক প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল সিম ব্যবহার কারি উপভোগ করতে পারবেন । ইন্টারনেট ব‍্যালেন্স জানতে ডায়াল করুন  *121*14# । অফারটি চলাকালীন সময় যত খুশি তত বার কিনতে পারেন।

www.banglalink bondho sim offer 2018 , 12gb internet offer , 9tk 1gb , 14tk 1gb pack ,

Load comments