Wednesday, April 4, 2018

মা কে নিয়ে এসএমএসঃ, Bangla sms for Mathers

মা কে নিয়ে এসএমএসঃ
1) মাগো তুমি দোয়া করো, থাকি যেন সুখে! তোমার সেবা করে মাগো, হাসি ফুটাই মুখে! আমার একটু জ্বর হলে, জাগতে কত রাত!
আল্লার কাছে কেদেঁ কেদেঁ, করতে মোনাজাত। 

2) পৃথিবীতে সবচেয়ে সুখ হল মায়ের আঁচল দিয়ে চোখের জল মুছা, আর পৃথীবিতে সবচেয়ে কষ্ট হল মায়ের চোখের জল দেখা। 
3) "মাকে তুই কষ্ট দিয়ে, করিস নারে ভুল¤ "মা হারালে হারাবি তুই, আল্লাহ রাসুল¤ "তুই যতই পারস, মার যত্ন সেবা কর¤ "মা তখন হবে আপন যখন সবাই হবে পর¤ 

4) প্রথম স্পর্শ "মা" প্রথম পাওয়া "মা" প্রথম শব্দ "মা" প্রথম দেখা "মা" আমার জান্নাত তুমি "মা" 
5) আমি বোকা হতে পারি, অনেক খারাপ ছাত্র হতে পারি, দেখতে অনেক কালো হতে পারি, কিন্তু আমার মায়ের কাছে আমিই শ্রেষ্ঠ সন্তান। 
6) পৃথিবীর সব চেয়ে সুখ কি জান? মা-বাবার আদর সব চেয়ে কষ্ট কি জান? মা-বাবার চোখের জল, সব চেয়ে অমুল্য রতন কি জান? মা-বাবার ভালোবাসা।।।  
7) "মা" দিয়ে মাসজিদ। "মা" দিয়ে মাদ্রাসা। "মা" দিয়ে মদিনা। "মা" দিয়ে মাক্কা। সো "মা" কে কেউ কষ্ট দিয় না। 
8) ভালোবাস তাকে... যার কারনে পৃথিবী দেখেছো....।। ভালোবাস তাকে...।। যে তোমাকে ১০মাস ১০দিন গর্ভে রেখেছে....।। ভালোবাস তাকে... যার পা এর নিচে তোমার জান্নাত আছে.....।। তিনি হলেন .....মা.... 
9) যারা প্রেমের জন্য নিজের জীবন দিতে প্রস্তুত, তাদেরকে বলছি.. পারলে একটু মন থেকে বলুন "মা" এর জন্য জীবন দিতে পারি "মা" ই তো আপনের আপন... 
10) মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত, মাকে যারা কষ্ট দিবে তার কখনও জান্নাতে যেতে পারবে না।তাই সকলের কাছে আমার অনুরোধ তোমরা কখনও মাকে ক্ষ্ট দিওনা। 
11) "মা মাগো মা_ আমি এলাম তোমার কোলে, তোমার ছায়ায় তোমার মায়ায় ‪মানুষ ‬হব বলে।" "হয়ত তোমারি জন্য হয়েছি প্রেমে যে বন্য জানি তুমি অনন্য আশার হাত বাড়ালে"। 
12) মা তোমায় ভালোবাসি , কোথায় যেনো একটা টানে তোমার কাছে আসি । মা তোমায় ভালোবাসি , তোমার জন্য মাগো আমার আলোর ভুবন দেখা । তোমার হাতেই আমার নিয়ত , আমার ভাগ্য লেখা । তোমায় ছেড়ে আমি মাগো না যেনো যাই দূরে, তোমার গায়ে গন্ধ যেনো আমার গায়ে বাজে সুরে সুরে । 
13) পৃথিবীটা অনেক কঠিন, সবাই সবাই কে ছেড়ে যায়,সবাই সবাই কে ভুলে যায়, শুধু একজন যে ছেড়ে যায় না ভুলেও যায়না। আর সারা জিবন থাকবে। সে মানুষ টি হচ্ছে,। আমার মা। 
14) দুনিয়ার সব কিছুই বদলাতে পারে,কিন্তু মায়ের ভালবাসা কখনো বদলাবার নয়...!!♥ 
15) ==== মা==== মা "মমতার মহল" মা "পিপাসার জল" মা "ভালবাসার সিন্ধু" মা "উত্তম বন্ধু" মা "ব্যাথার ঔষুধ" মা "কষ্টের মাঝে সুখ" মা "চাঁদের ঝিলিক" মা "স্বর্গের মালিক" । 
16) যার ললাটের ঐ সিঁদুর নিয়ে ভোরের রবি ওঠে .. আলতা রাঙ্গা পায়ের ছোঁয়ায় রক্ত কোমল ফোটে। সেই যে আমার মা, যার হয়না তুলনা।

Load comments