Saturday, May 19, 2018

ইসলামিক এসএমএস, islamic বাংলা এসএমএস, ইসলামিক Sms বাংলা




(৪১) শুভ রজনী, শুভ দিনরাখো রোযা ৩০দিন, ১১মাসের পাপ১মাসে করো ছাপ,দিন যায় দিন আসেরোযা পাবেনা প্রতি মাসে...তাই এই পবিত্র মাসে সবটিরোযা রাখো? সবাইকে জানাই{পবিত্র রমজান মোবারক}

(৪২) হযরত আদ্ধুললাহ ইবনে আমর{র:} হতে বর্ণিত,তিনি বলেন,এক বেকতি রাসূল{স:}এর কাছে আরয করল,ইসলামে কোন অবভাসটি উওম?রাসূল{স:}উওরে বললেন,অপর কে খানা খাওয়ানো এবং পরিচিত অপরিচিত সবাই কে সালাম দেওয়া।[বুখারী ও মুসলিম]

(৪৩) একটি মশার ভয়ে যদি অপনি মাশারির ভিতরে ঢুকতে পারেন , তাহলে দোজকের আগুনের ভয়ে কেন মসজিদে যেতে পারবেন না ??

(৪৪) ফুলের সুবাস চাঁদের হাসি নামাজ কে আমি ভালবাসি, নদীর ঢেও পাখির গান কুরআন আমার সংবিধান সবুজ শেমল রুপে ঘেরা ইসলাম ধর্ম সবার সেরা।

(৪৫) লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রসুলুল্লাহ্

(৪৬) আপনি জানেন কী?? ১৪০০ বছরআগে থেকেইআপনাকে কেউ একজনভালোবাসে?এখনও সেইমানুষটি আপনার জন্য এখনওকেঁদে যাচ্ছেন______________আর সেইমানুষটি হলো আমাদেরপ্রিয় নবী____হযরতমুহাম্মদ(সাঃ)

(৪৭) নামাজ পড় মুসলিম বোন ও ভাই,নামজ ছারা দুনিয়াতে শান্তি নাই। নামাজের কথা রেখো স্মরন,নামজ দিয়ে সাজাও জীবন। নামাজ ছেরে করোনা ভুল,নামাজ হল ইবাদতের মূল... শুন মসলিম ভাই ও বোনেরা।পাচঁ ওয়াক্ত নামাজ পড়,জীবনকে সুন্দর ভাবে গরে তোল।

(৪৮) সুন্দর চেহারা দিয়ে কি হবে? যদি চরিত্র না থাকে..? উচ্চতর ডিগ্রী দিয়ে কি হবে? যদি অন্তরে দ্বীনের জ্ঞান না থাকে..? অঢেল সম্পদ দিয়ে কি হবে? যদি ঈমান না থাকে..? পৃথীবির সবকিছু পেলে কি হবে? যদি আল্লাহর সাথে না থাকেন~~~


(৪৯) একজন বেপর্দা নারী একটা ব্রেক ছাড়া গাড়ির মতো!! যেকোনো মূর্হূরতে আপনার জীবনকে ধ্বংস করতে পারে....!!

(৫০) কষ্ট করে হলে ও একবার পড়ুন । জীবনে কতো মেয়ের সত্বীত্ব নষ্ট করেছেন, তবুও সতী মেয়ে খুজেন ? কতো ছেলের সাথে সময় কাটিয়েছেন, তবুও চান আপনার স্বামী আপনাকে সময় দেবে ? আজান শুনেছেন, নামাজে যান নি, তবুও মরার পর জান্নাত চান ? দুনিয়ার ক্যরিয়ার বলে সব কিছু উজার করেছেন, আখেরাতের ক্যরিয়ারের কথা ভেবেছেন ?এতো স্বার্থ নিয়ে চিন্তা করবেন না । আল্লাহ দুনিয়াতে কাউকে কিছুই বলে না । আখেরাতের দিনেই তিনি বলবেন,সেদিন কি করবেন ? শুধু একটা পোষ্ট মনে করে লাইক দিয়েন না । অন্তত আজকে একটু ভাবুন তো আপনি কি রেখেছেন ? আপনারা লাইক দিলে আমরা টাকা পাই না, পাই শুধু একটু অনুপ্রেরনা । 

(৫১) পথ হারা বান্দা আমি চাই যে আলোর দিশা মুছে দাও হে আল্লাহ সকল পাপের নিশা ক্ষমা ও ভালোবাসা তোমার অবদান"তাইতো তোমার নাম রেখেছ"রহিম রহমান

(৫২) যে মেয়ে মাথায় কাপড় ছাড়া চলবে, কিয়ামতের দিন তার এক একটা চুল সাপ হয়ে তাকে কামড়াবে, [আল-হাদিস]

(৫৩) এক এক করে যাচ্ছে চলে মাহে রমযান, কি করে দিবো আমি তার প্রতিদান. ক্ষমার আশায় আজও আমি তুলি দুই হাত. কবুল করো আল্লাহ তুমি আমার মোনাজাত. 

(৫৪) শত রহস্যে ঘেরা সংসারের এ রঙ্গমঞ্চে প্রতিনিয়তই বিবর্তন ঘটছে জীবন নাটকের দৃশ্যপট, কখন যে কার ভাগ্যে কোন অধ্যায়ের অভিনয়ের পালা আসে তা কি কেউ আগাম বলতে পারে ? ? ? যিনি সবার অলক্ষ্যে থেকে সৃষ্টির প্রতিটা জিনিস নিয়ন্ত্রণ করছেন তিনি ব্যতিত সাধ্য কার তার কুদরতের ভেদ উন্মোচন করে ! ! ! 

(৫৫) তুমি যদি পারো একজন আলেম হও। যদি তা না পারো,তবে দ্বীনের বাগানের একজন ছাত্র হও। যদি তা না পারো,তাহলে তাদের প্রতি ভালোবাসা দেখাও। যদি তুমি তাও না পারো তাহলে অন্ততপক্ষে তাদের ঘৃণা করো না। --- হযরত উমর ইবনে আবদুল আজিজ(রহঃ) 

(৫৬) মক্কার বাগানে ফোটিল এক ফুল,নাম রাখিল তার মুহাম্মদ রাসূল।সুবাস ছড়িয়ে গেল সারা বিশ্বে,আল্লাহ দিলেন তার মর্যাদা সবার শীর্ষে....


(৫৭) মৃত্যু কি তোমার প্রতিশ্রুত সময় নয় ? সুতরাং তোমার কি প্রস্তুতি রয়েছে ! চুলের শুভ্রতা কি তোমাকে ভীতি প্রদশন করেনি ? সুতরাং তোমার কি অজুহাত রয়েছে ! কবরে কি তোমার শয্যা হবেনা ? তখন তোমার কি বক্তব্য থাকবে ! আল্লাহর কাছে কি তোমার প্রত্যাবতন হবেনা ? তখন তোমার সাহায্যকারী কে হবে ! 

(৫৮) মাটির দেহ নিয়ে কখনও করিওনা বরাই, দুচোখ বন্দ হলে দেখবে পাশে কেউ নাই। যাকে তুমি আপন ভাবো সে হবে পর, আপন হবে নামাজ,রোজা অন্ধাকার কবর। 

(৫৯) ঐ সকল নারী জাহান্নামী,যারা কাপড় পরেও উলঙ্গ থাকে।”—বিশ্বনবী হযরত মোহাম্মদ(সঃ) ..! 

(৬০) আল্লাহ আমায় জাগিয়ে দিয় ফজর যখন হবে। ফজরের-ই আযান শুনে উঠব জেগে তবে। ফজরের-ই নামায হয় যেন দিনের প্রথম কাজ। এমন ভাগ্য দাও গো আল্লাহ দাও আমাকে আজ।

(৬১) মুসলিম আমি, সংগ্রামি আমি, আমি চির রণবীর। আল্লাহকে ছাড়া কাওকে মানি না, নারায়ে তাকবীর। নারায়ে তাকবীর,নারায়ে তাকবীর !!

(৬২) সে ব্যক্তি মুমিন নয় যে নিজে তৃপ্তি সহকারে আহার করে, অথচ তার প্রতিবেশী অনাহারে থাকে।

(৬৩) একটা গাছ যখন মারা যায়, তখন তার সবগুলো পাতা ঝরে যায়। আর একটা মন যখন ভেঙে যায়, তখন জীবনের সব আলো নিভে যায়।

(৬৪) জানি পুলিশ করবে হামলা,হবে জেল মামলা|জানি বুলেট পর্র্বে বুকে,তবুও মোরা দারাবো রুখে|দিবো লক্ষ প্রাণ,তবুও"কোরাআন"হোক সংবিধান

(৬৫) গেল রাত এল দিন, ফিরে এল জুম্মার দিন। ஜஜ জুম্মার সময় করবেনা লসস, জুম্মার নামাজ গরীবদের হজ্জ। ஜஜ জলদি যাও নামাজ পরতে, গুরুত্ত দাও এই দিনটাকে। ஜஜ হেপ্পী জুম্মাহ মোবারক টু মাই অল ফ্রেন্ড।

(৬৬) একজন লজ্জাশীল নারী তার মা বাবার জন্য গর্ব॥ তার ভাইয়ের জন্য সম্মান॥ স্বামীর জন্য সম্পদ॥ তার সন্তানদের জন্য আদর্শ মা॥

(৬৭) যে আল্লাহর উদ্দেশ্যে বিনয়ী হয় , আল্লাহ তার মর্যাদা বাড়িয়ে দেন। -- মিশকাত

(৬৮) সর্বোত্তম জীবন পদ্ধতি হচ্ছে মুহাম্মদ সাঃ প্রদর্শিত পদ্ধতি। -- সহীহ মুসলিম

(৬৯) ধ্বংস তার জন্য যার আজকের দিনটা গতকালের চেয়ে উত্তম হলো না..!! - আল কোরআন

Load comments