Monday, April 30, 2018

রবি সিমে ১০টাকায় ১জিবি ইন্টারনেট প্যাকেজ ৪জি সিম অফার robi 10tk 1gb pack

রবি সিমে ১০টাকায় ১জিবি ইন্টারনেট প্যাকেজ ৪জি সিম অফার robi 10tk 1gb pack


রবি সিমে এখন আপনি পাবেন মাত্র ১০টাকায় ১জিবি ইন্টারনেট । রবি  এই ইন্টারনেট প্যাকেজ টি দিচ্ছে শুধু রবি ৪জি গ্ৰাহকদের জন্য । রবি সিমের এখন  ১০ লাখ ৪.৫জি গ্রাহক তাই এই দুর্দান্ত অফারটি চালু করেছে ।



আর রবি সিম কম্পানি এই উপলক্ষে রবি সিমের  সম্মানিত গ্রাহকদের জন্যে একটি চমৎকার অফার দিচ্ছি। আপনি রবি ৪জি সিম ব্যবহার কারি হলে পাবেন মাত্র ৮.২১টাকায় ১জিবি ইন্টারনেট ১০দিনের জন্য ।


Robi 10tk 1gb internet package 
রবি ১০টাকায় ১জিবি ৪জি ইন্টারনেট প্যাকেজ টি কিনতে ডায়াল করুন *১২৩*৪১০#  । আপনি পাবেন ১জিবি মূল্য ৮.২১ ভ‍্যাট সহ ১০ টাকা । ইন্টারনেট প্যাকেজ টির মেয়াদ পাবেন ১০ দিন। তাই এখন ই ডায়াল করুন *১২৩*৪১০#  আরে নিয়ে নিন 10tk 1gb internet ইন্টারনেট ।


যেভাবে চেক করবেন, আপনি ৪জি’র জন্যে তৈরি কিনা?
আপনার সিম ও হ্যান্ডসেট ৪জি’র জন্যে উপযুক্ত কিনা সেটি চেক করতে *১২৩*৪১০# ডায়াল করুন। আপনি কোডটি ডায়াল করলে এসএমএস পাবেন ও জানতে পারবেন এর মাধ্যমে।


আপনি ইন্টারনেট ব‍্যালেন্স জানতে ডায়াল করুন  *১২৩*৩*৫# । আপনি যখন ৫০% ,৮০% ও ১০০% ইন্টারনেট ব্যবহার করবেন আপনি এস এম এস পাবেন ।

আপনি রবি ১০টাকায় ১জিবি ৪জি ইন্টারনেট প্যাকেজ টি শুধু  কেবল ৪.৫জি নেটওয়ার্কেই ব্যবহার করতে পারেন। এজন্যে ইউসিম/৪জি উপপযুক্ত হ্যান্ডসেট লাগবে।

রবি ১০ টাকা ১জিবি ইন্টারনেট 

রবি ইন্টারনেট অফার ২০১৮ , মে , ১০টাকা ,১জিবি , ইন্টারনেট , ফ্রী , robi , internet, package , 10tk , 1gb , pack রবি


Load comments