Monday, June 11, 2018

ব্রাজিল টিমের দলের খেলোয়ারের তালিকা রাশিয়া বিশ্বকাপ brazil team player list 2018

ব্রাজিল টিমের দলের খেলোয়ারের তালিকা রাশিয়া বিশ্বকাপ  brazil team player list 2018

ব্রাজিল কোচ টাইট একটি 23-মানুষ তাত্পর্য স্কোয়াড উন্মোচন হয়েছে
আর্জেন্টিনা এবং মেক্সিকো এছাড়াও রাশিয়া 2018 জন্য প্রাথমিক স্কোয়াড ঘোষণা
চূড়ান্ত ২3 সদস্যের স্কোয়াড তালিকা 4 জুন ফিফা কর্তৃক প্রকাশিত হবে
পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল ২018 ফিফা বিশ্বকাপ রাশিয়া ২011 এর জন্য একটি অস্থায়ী 23-প্লেয়ার দল ঘোষণা করেছে।


টাইটের তালিকায় প্যারিস সেন্ট জার্মেই ফরওয়ার্ড নেইমার ও ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার ড্যানিলো রয়েছে। শাখতার ড্যানিয়েস্ককে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সাউথ আমেরিকান জায়ান্টদের জন্য প্রাথমিক স্কোয়াড তৈরি করা হয়েছে।

ফিফার পক্ষ থেকে ২4 জন খেলোয়াড়ের চূড়ান্ত তালিকা ঘোষিত না হওয়া পর্যন্ত সকল স্কোয়াডগুলি অস্থায়ী। 4 জুন দল অংশগ্রহণ করে তাদের জমা দেওয়ার পর।

গোলকিপার: আলিসন (রোমা, ইতালি), এডারসন (ম্যানচেস্টার সিটি, ইংল্যান্ড), ক্যাসিও (করণীয়);

ডিফেন্ডাররা: মিরান্ডা (ইন্টার মিলান, ইতালি), মারকুইহোস (প্যারিস সেন্ট জার্মেইন, ফ্রান্স), থিয়াগো সিলভা (প্যারিস সেন্ট জার্মেই, ফ্রান্স), মার্সেলো (রিয়াল মাদ্রিদ, স্পেন), ফিলিপ লুইস (এ্যাটলেটিকো মাদ্রিদ, স্পেন), ফাগনার ( করিন্থিয়ান্স), পেড্রো জেরোমেল (গ্র্রিমিও), ড্যানিলো (ম্যানচেস্টার সিটি, ইংল্যান্ড);

মিডফিল্ডার: কাসেমিরো (রিয়াল মাদ্রিদ, স্পেন), ফার্নান্দোহো (ম্যানচেস্টার সিটি, ইংল্যান্ড), পলহাঁহো (বার্সেলোনা, স্পেন), রেনাটো অগাস্টো (বেইজিং গুওন, চায়না পিআর), ফিলিপ কোথিনহো (বার্সেলোনা, স্পেন) উইলিয়ান (চেলসিয়া, ইংল্যান্ড) ফ্রেড (শখতার ড্যানিয়েস্ক, ইউক্রেইন);

ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল ঈসা (ম্যানচেস্টার সিটি, ইংল্যান্ড), রবার্তো ফিরমিনো (লিভারপুল, ইংল্যান্ড), ডগলাস কোস্টা (জুভেন্টাস, ইতালি), টাইসন (শখতার ড্যানিয়েস্ক, ইউক্রেন), নেইমার (প্যারিস সেন্ট জার্মেই, ফ্রান্স)।

Load comments