Tuesday, July 3, 2018

মজার হাসির এস এম এস বাংলা জোকস bangla mojar sms funny joks


মজার হাসির এস এম এস বাংলা জোকস bangla mojar sms funny joks
মজার জোকস এসএমএস

আপনার গার্লফ্রেন্ড কখনো রোমান্টিক sms পাঠালে আহ্লাদে গলে যাবেন না ...একবার তো ভাবুন , sms টা ওর কাছে এলো কি করে !!!??

অবশেষে আমি একটা 'ট্যাবলেট' কিনতে পারলাম নিজের পয়সায় ........................'ক্রোসিন' -- মাথা ধরার ওষুধ ..!!;-);-)



একটা লোক বৃষ্টিতে ভিজতে ভিজতে যাচ্ছে , তা দেখে এক সুন্দরী মহিলা :'ছাতায় আসুন না ?' লোকটি :'না বোন, আমি ঠিক আছি'..নীতিবাক্য:' নীতিবাক্য-টাক্য কিছু নয়, পিছনে লোকটির স্ত্রী আসছিল !!'

আপনার কি মেয়েদের পছন্দ ? মেয়েদের কথাবার্তা শুনতে চান ? মেয়েরা সর্বদা আপনাকে ঘিরে থাকুক চান ?..থাহলে ফুচকা বেচুন !!

দুই মাতাল রেললাইন ধরে হাঁটতে হাঁটতে এগিয়ে যাচ্ছে। —একজন বলল 'এত লম্বা সিঁড়ি! উঠতে উঠতে ক্লান্ত হয়ে গেলাম।'অন্যজন :'আরেকটু অপেক্ষা করো। ওই দেখো, লিফট আসছে। '!

রোগী: ডাক্তার সাহেব, আমার মনে হয় চশমা লাগবে । ক্যাশিয়ার: অবশ্যই আপনার চশমা লাগবে; কারণ আপনি এখন ব্যাংকে।

মেয়ে : আজকে আমার বাবা তোমার বাইকে আমাকে দেখে ফেলেছে | ছেলে : সেকি ! তারপর ? মেয়ে : তারপর আর কি , বাসের ভাড়াটা ফেরত নিয়ে নিল !!

জঙ্গলে এক শিকারী এক বাঘের মুখোমুখি ,এদিকে বন্দুকে গুলি শেষ !তখন ছোটবেলার গল্প মনে করে তিনি নিশ্বাস বন্ধ করে মড়ার ভান করে পড়ে রইলেন | বাঘ এল ,শুঁকলো,তারপর এক জোর থাপ্পড় কষিয়ে বলল 'এসব পায়তারা ভাল্লুকের সাথে মারবি'!

টিচার : তোমার বাবার বয়স কত ?'ছাত্র : আমার সমবয়সী 'টিচার : সেটা কি করে সম্ভব !?'ছাত্র :'আমি জন্মানোর পরেই তো উনি বাবা হলেন '!

মেয়েরা ফলের মত মিষ্টি , কিন্তু ছেলেরা আবার ফলের স্যালাড খেতেই বেশি পছন্দ করে ;-)!

১ম মাতাল :তুই মানুষ না আরসোলা?২য় মাতাল :মানুষ। ১ম মাতাল :কী করে বুঝলি? ২য় মাতাল : আরসোলা হলে স্ত্রী ভয় পেত। !

ডাক্তার : আপনার স্বামীর বিশ্রাম ও শান্তি দরকার , এই নিন কিছু ঘুমের বড়ি ' ..স্ত্রী : এগুলো ওনাকে কখন খাওয়াব ?' ডাক্তার : না না ! ওগুলো আপনার জন্যে ' ! ;-)

সিংহ দিনে ১৫ ঘন্টা ঘুমায় , গাধা ১৫ ঘন্টা খাটে..তাহলে পরিশ্রমই যদি সাফল্যের চাবি হয় , গাধার তো জঙ্গলের রাজা হওয়া উচিত ছিল !!..কুঁড়ে হও , মস্ত রও !

মজার হাসির এস এম এস বাংলা জোকস bangla mojar sms funny joks
আদালতে জজ :অর্ডার অর্ডার ..পল্টু : একটা রোল ,একটা কোকাকোলা ,জজ :শাট আপ ! পল্টু :না না ..একটা পেপসি ..!

বিশ্ব সৃষ্টির সময় ভগবান মুখ তৈরি করতে করতে এত ক্লান্ত হয়ে গিয়েছিলেন ,যে চিনে পৌঁছে শুধুই কপি -পেস্ট -কপি -পেস্ট করে দেন ..;-)

মেয়ে এক ভিখারীকে দেখে ,'আচ্ছা তোমাকে কোথায় যেন দেখেছি '..ভিখারী :'আরে,চিনতে পারলেন না !আমরা তো ফেসবুক ফ্রেন্ড ..!!

রন্টু : আমি গান গাইবার সময় তুই রাস্তায় গিয়ে দাড়িয়ে থাকিস কেন রে ?..ঘন্টু : গানটা আমি গাইছি না , সেটা লোককে জানানোর জন্যে ..;-)

পল্টু : বাহ্ ! দারুন ছবি একেছেন তো ! দেখে জিভে জল চলে এলো ..চিত্রশিল্পী : মানে ! এটাত আধুনিক চিত্রকলা ! এতে জীবনের জটিলতা ফুটিয়ে তুলেছি ..পল্টু : তাই বুঝি ! আমি ভাবলাম জিলিপির ছবি ..!

মাইক্রোসফট যদি ফেসবুককে যদি কিনে নেয়, তাহলে প্রথম নোটিফিকেশন কি হবে ???..'ফ্রেন্ড অ্যাড করতে হলে প্রয়োজনীয় ড্রাইভার ইনস্টল করুন '!!

মজার হাসির এস এম এস বাংলা জোকস bangla mojar sms funny joks
টিচার বাংলা ক্লাসে দেখলেন একটি ছাত্র অমনযোগী , তিনি বললেন,' এই এদিকে তাকাও ! দুটো সর্বনামের উদাহরণ দাও 'ছাত্র :'কে ? আমি ?'টিচার : 'ঠিক আছে ' !!

গুগল এর সম্পর্কে একটি সত্যি তথ্য ! ৫০ শতাংশ লোক এটি ব্যবহার করে সার্চ ইঞ্জিন হিসেবে ..বাকি ৫০ শতাংশ লোক এটাকে ইন্টারনেট কানেকশান ঠিক আছে কিনা চেক করার জন্যে ব্যবহার করে !!

বন্ধু : কিরে মন খারাপ করে বসে আছিস কেন ?? পল্টু :'এক বন্ধুকে তিন লাখ টাকা ধার দিয়েছিলাম প্লাস্টিক সার্জারির জন্যে ..'বন্ধু : 'তো ? সে ফেরত দিচ্ছে না ?!'পল্টু :সার্জারির পরতো তাকে চিনতেই পারছি না '!!

কারো বাড়িতে গেলে , সাধারণ মানুষ : বাহ্, বাড়িটা খুব সুন্দর তো ' আমি : 'Wi-Fi পাসওয়ার্ডটা কি ?' !!

কাজে দায়বদ্ধতার চরম নিদর্শন : ব্যক্তি লাইব্রেরীতে গিয়ে , ' আত্মহত্যার উপর একটা বই দিন তো।' লাইব্রেরিয়ান তার দিকে একটু তাকিয়ে , 'বইটা ফেরত কে দিতে আসবে ?'

নিচের মেসেজটি কেবলমাত্র স্মার্ট এবং বুদ্ধিমান মান লোকেদের জন্যে। .........................আপনি যদি এটা পেয়ে থাকেন , সেটা অবশ্যই টেকনিক্যাল প্রবলেম ! ;-)

একটা পাগল আয়না দেখে ভাবতে লাগলো , একে কোথায় যেন দেখেছি। কিছুক্ষণ পর, 'আরে এই লোকটাই তো সেদিন আমার উল্টোদিকে বসে চুল কাটছিল !'..!!

এক ব্যক্তি : স্যার , আমার স্ত্রী হারিয়ে গেছে ! পিওন : এটা পোস্ট অফিস ! থানা নয় ! ব্যক্তি : ও ! দুঃখিত ! আসলে খুশির চোটে কোথায় যাচ্ছি , কি করছি কিছুই জানি না ! ;-)

নান্টু : জানিস, আমি গোয়েন্দা উপন্যাস সব সময় মাঝামাঝি থেকে পড়া শুরু করি, তাতে মজাটা বেশি হয়। ' বান্টু : কীকরে ? নান্টু : তখন শুধু উপন্যাসের শেষ না, শুরুটা জানারও কৌতূহল থাকে !

স্বামী: জলদি ঘরের সব দামি জিনিসপত্র লুকিয়ে ফেলো ! আমার কিছু বন্ধু বাড়ি আসছে। স্ত্রী: কেন !? কি হবে ? তোমার বন্ধুরা কি সেসব চুরি করবে ? স্বামী: না ! নিজেদের জিনিস চিনে ফেলতে পারে !

পল্টু : রোজ সকালে ২০ টা মেয়ে আমার জন্যে অপেক্ষা করে ! বল্টু : কেন !!?? পল্টু : আরে আমি গার্লস কলেজের বাস ড্রাইভার !

১ম বন্ধু: জানিস, আমার ফেসবুক, টুইটার, গুগল প্লাস—সব কটায় অ্যাকাউন্ট আছে । ২য় বন্ধু: বলিস কি রে ! তোর তো তাহলে জীবন বলে কিছু নেই। ১ম বন্ধু: ও তাই তো ! জীবনের লিঙ্কটা সেন্ড করিস তো !

শিক্ষক : বল তো পল্টু, মুরগিরা কেন জিরাফের মতো লম্বা হয় না ?' পল্টু: কারণ, তাহলে ডিম মাটিতে পড়েই ফটাস করে ভেঙে যেত!!

স্ত্রী : আমাদের পাশের বাড়ির ভদ্রলোক প্রতিদিন অফিসে যাবার সময় ওনার স্ত্রীকে চুমু খান। তুমিও তো করতে পারো ? স্বামী : আরে আমি কি করে করবো !? আমার তো ওনার স্ত্রীর সাথে কোনো পরিচয়ই নেই !!

মজার হাসির এস এম এস বাংলা জোকস bangla mojar sms funny joks
একবার আমার আর বাঘের মধ্যে লড়াই হচ্ছিল...আমি দৌড়ে পালিয়ে এসেছিলাম.. কেন ??! আরে বাঘটাকে বাঁচাতে ! ..নইলে আমায় তো তুমি চেনোই ..! ;-)

'বই খোলো , মোবাইল বন্ধ করো এবং পড়তে বসো। ' -------- বিধিসম্মত সতর্কীকরণ ;উক্ত প্রচেষ্টা গুলি পেশাদার ব্যক্তিদের দ্বারা সম্পাদিত। দয়া করে বাড়িতে চেষ্টা করবেন না ! ;-)

কুমোর: আমার বানানো ঠাকুর দিয়ে সবাই কত উন্নতি করছে , কিন্তু আমার হচ্ছে না কেন ? ঠাকুর : হবে কি করে ?, তুমি তো কাজই শুরু কর আমার পিছনে বাঁশ দিয়ে ..!

শিক্ষক: তোমার মতো মেয়ে পরীক্ষায় ফেল করবে ভাবতে পারিনি ...মেয়ে: স্যার, বাবা বলেছেন ফেল করলে বিয়ে দিয়ে দেবে ,তাই সুযোগটা হাতছাড়া করলাম না ..!

একটা মশার বাচ্চা প্রথমবার উড়তে গেল | ফিরে আসার পর তার বাবা জিগ্যেস করলো, কি রে কেমন লাগলো ? মশার বাচ্চা : দারুন লাগলো ! যেখানেই গেলাম সবাই খুব হাততালি দিয়েছে !!

ফেসবুক হলো অনেকটা ফ্রিজের মতো। একটু পরপর খুলে দেখতে ইচ্ছা হয়, ভালো কিছু আছে কি না !!;-)

সাধু:আপনি কম করে একশ বছর বাঁচবেন. মানুষ : যদি না বাঁচি ? সাধু: তাহলে এসে আমার দু গালে দুটো চড় মারবেন .
মজার হাসির এস এম এস বাংলা জোকস bangla mojar sms funny joks

শিক্ষক : তোমাদের মধ্যে অলস কে ? ছাত্র: জানিনা স্যার.শিক্ষক: তোমরা জানো, যখন আমি লিখতে দিই, কে না লিখে বসে থাকে ? ছাত্র: আপনি স্যার !

ডাক্তার : আরে আপনি! বহুদিন আপনার কোনো খোঁজ-খবর নেই! কোথায় ছিলেন?' রোগী : অসুস্থ ছিলাম !

হোটেলে এক ব্যক্তি : আরে আপনাদের চায়ে কেরোসিনের গন্ধ বেরোচ্ছে যে ! মালিক : তাহলে ওটা চা নয় , কফি দিয়েছে ভুল করে | কারণ চা তে লোকে পেট্রলের গন্ধ পায় ..!!

এক কিপটে তার হাত কাটছিল ..বন্ধু : একি ! তুই কি করছিস ? কিপটে : আরে ডেটল ঢালতে গিয়ে হাতে পরে গেছে ..তাই হাতটা একটু কেটে নিছি | !!

মজার হাসির এস এম এস বাংলা জোকস bangla mojar sms funny joks
ব্যক্তি : তোমাদের সেই পুরানো রাঁধুনি চলে গেছে না ? বেয়ারা অবাক হয়ে : হ্যা স্যার | আপনি কি করে জানলেন ? খাবার কি খারাপ হয়েছে ? ব্যক্তি : না তা নয় , আগে সাদা চুল পেতাম , এখন কালো পেলাম ..!

একটা পিঁপড়ে হাতির ওপর বসে যাচ্ছিল | এমন সময় সামনে একটা নড়বড়ে সেতু পড়ল | সেটা দেখে পিঁপড়ে হাতিকে বলল : কিরে যেতে পারবি ? না আবার নামতে হবে ?!!

পল্টুর গ্রামে নদীর ওপর সেতু হচ্ছিল। বিল্টু : খুব ভালো হলো ..পল্টু : হ্যাঁ , এতদিন রোদের মধ্যে সাঁতার দিয়ে নদী পার হতে হতো, এবার ছায়ার মধ্যে সাঁতার দিয়ে যেতে পারব ..!!

রোগী : ডাক্তার, মগজ ছাড়া ক'বছর বাঁচা যায়? ডাক্তার : আপনার বয়স কত ? !


প্রচন্ড খিদে নিয়ে হোটেলে খেতে বসেছেন এক ব্যক্তি । মাছটা মুখে দিয়েই রেগে আগুন হলেন তিনি : এই ব্যাটা ! মাছ পচা কেন ? ডাক তোর মালিককে, মালিক কোথায় ? 'বেয়ারা : পাশের হোটেলে খেতে গেছেন, স্যার।!

Load comments