Sunday, July 15, 2018

সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks





সান্টা : লোকে আমাকে ভগবান বলে ভাবে ..বান্টা : তুই কি করে বুঝলি ?? সান্টা : যখনই পার্কে যাই , সবাই বলে, 'ভগবান ! তুই আবার এলি !!

বান্টা : চল দুজনে দাবা খেলি ...সান্টা : একটু দাঁড়া , স্পোর্টস শু 'টা পরে আসি ..;-)!


জজ : কেন গ্রেপ্তার হলে ? সান্টা : তাড়াতড়ি কেনাকাটা করার জন্য জজ : কিন্তু সেটা তো দোষের নয় , আচ্ছা , কত তাড়াতড়ি কেনাকাটা করছিলে ? সান্টা : দোকান খোলার আগে ' !

সান্টা : অ্যাই ! কি করছিস ? বান্টা : তোর ছেলের কন্ঠস্বর রেকর্ড করছি ..সান্টা : কেন ?' বান্টা : যখন ও বড় হয়ে যাবে , জিগ্যেস করব যে এগুলো কি বোঝাতে চাইছে ?!

শিক্ষক : একটা বাক্য বল যাতে একটা শব্দ চারবার আসে ..সান্টা : লারা দত্ত ব্রায়ান লারাকে বিয়ে করলো এবং বিয়ের পর নাম হলো 'লারা লারা' !!

সান্টা : চল রেস্ লাগাই , যে হারবে সে ১০০০ টাকা দেবে ' বান্টা : ঠিক আছে , কিন্তু রাস্তাটা তো আমার পরিচিত নয় ? সান্টা : নো চিন্তা ! খালি তুই আমার পিছনে পিছনে আসিস .. !!

সান্টা : বেটিং এ ১০০০ টাকা হারালাম !' বান্টা : কিভাবে ?' সান্টা : একটা ক্রিকেট ম্যাচে বেটিং করে ৫০০ টাকা খোয়ালাম ' বান্টা : বাকি ৫০০ টাকাটা কোথায় গেল ?! সান্টা :আমি ম্যাচটার 'হাইলাইট্স' এও টাকা লাগিয়েছিলাম' !!

সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


সান্টা : আরে ভাই ওঠ ওঠ ! ভূমিকম্প ! বান্টা : শুয়ে পড়, শুয়ে পড়, আমরা তো ভাড়াটে, বাড়ি ভাঙলে মালিকের যাবে .. ! ;-)

একটা কুকুর সান্টাকে তাড়া করছিল, সান্টা হাসতে হাসতে দৌড়াচ্ছিল ! তাদেখে পথচারী : 'আরে, হাসছ কেন ?!' সান্টা : আমার ফোনে এয়ারটেল , আর দেখ ভোডাফোনের নেটওয়ার্ক আমাকে ফলো করছে !' ;-)

সান্টা স্নান করার সময় শ্যাম্পুকে নিজের কাঁধেও মাখাচ্ছিল ..বান্টা : শ্যাম্পু কাঁধে লাগাচ্ছ কেন ?! ' সান্টা : এই শ্যাম্পুটা স্পেশাল, এতে পরিস্কার লেখা রয়েছে ' হেড এন্ড শোল্ডার ' !!

সান্টা খুব আস্তে আস্তে কিছু একটা লিখছিল ..বান্টা : এত আস্তে লিখছিস কেন ?!' সান্টা : এটা আমি আমার ৫ বছরের ছেলের জন্য লিখছি , ও দ্রুত পড়তে পারে না . !!

বাস এক্সিডেন্টে হাত কেটে যাওয়ায় এক যাত্রী চিত্কার করছে : ও বাবা মরে গেলাম রে '| সান্টা : চুপ কর ! ওই দেখ ওই লোকটার মাথা কেটে চলে গেছে ,তাও চুপচাপ আছে !

ট্যাক্সি চালক :'সরি দাদা ! মিটার চালু করতে ভুলে গেছি ! সান্টা : 'নো প্রবলেম ! আমিও মানিব্যাগ আনতে ভুলে গেছি ' !!


সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


সান্টার গাড়ি খারাপ,ব্যাটারি বদলাতে হবে |মেকানিক : 'Excide এর দিয়ে দেব ?' সান্টা :'আরে ভাই দু সাইডেরই লাগা ,নয়তো ফের প্রবলেম হবে..!

সান্টা : নারকেল গাছে চড়লে ইঞ্জিনিয়ারিং কলেজের মেয়েদের দেখতে পাব !' বান্টা : হাত টা ছেড়ে দিস ,তাহলে মেডিকেল কলেজের মেয়েদেরও দেখতে পেয়ে যাবি !

সান্টা : ডাক্তারবাবু,দুবছর আগে জ্বর হয়েছিল | ডাক্তার : তো এখন কি প্রবলেম ? সান্টা :'না মানে ,আপনি স্নান করতে বারণ করেছিলেন, এবার কি স্নান করতে পারি ?'!

বান্টা :তোমার বউ তো গাড়ি চেয়েছিল ,তবুও হীরের আংটি উপহার দিলে যে ?! সান্টা :'আরে বাবা !নকল গাড়ি কোথায় পাব ?!

সান্টা : ডেটল সাবান আছে ?'দোকানদার : আছে ' সান্টা : ভালোটা ?'দোকানদার : হ্যাঁ' সান্টা : সব থেকে ভালোটা তো ?'দোকানদার :হ্যাঁ রে বাবা !'সান্টা :তাহলে ওই সাবানে হাত ধুয়ে এক কেজি আটা দিন তো !!

কিডন্যাপার:'তোর্ বউ আমাদের কবজায় ! প্রমান হিসেবে ওর হাতের একটা আঙুল পাঠাচ্ছি |সান্টা : বিশ্বাস করি না ,মুন্ডু পাঠাও |'!

একটা লোক দাঁড়িয়ে দাঁড়িয়ে বাইকের চাবি দিয়ে কান চুলকাচ্ছিল | তা দেখে সান্টা বলল ,'দাদা আপনার যদি স্টার্ট নিতে সমস্যা হয় ,আমি কি আপনাকে ধাক্কা দেব ?!

সান্টা একটি মেয়েকে প্রেম এবং বিয়ের প্রস্তাব জানালো |মেয়েটি : আমি তোমার থেকে এক বছর বড় তো ! সান্টা :'তাতে কি !এক বছর পরেই করব '!

শিক্ষক : আচ্ছা বল তো , কে আকাশে উড়ে কিন্তু বাচ্চা স্থলে পাড়ে ? সান্টা কিছুটা ভেবে ' বিমান সেবিকা , স্যার ' !

সান্টা বান্টা মারপিট করছে , সান্টা :মেরে তোর্ জামা -কাপড় ছিড়ে দেব ! বান্টা : দেখ সিরিয়াস মারপিটের সময় রোমান্টিক কথা বলবি না ..!

সান্টা : পড়শির বাচ্চাটাকে খুঁজে পাওয়া যাচ্ছে না , বান্টা : তুই কি করলি ? সান্টা : বললাম , গুগল সার্চ করতে , পেলে ডাউনলোড করে নিতে ..!

সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


সান্টার ছাতায় একটা বেশ বড় ফুটো দেখে একজন সেটার কারণ জানতে চাইল ,সান্টা : আরে ভাই ফুটো না থাকলে জানব কি করে যে বৃষ্টি থেমেছে !

পুলিশ দরজায় 'ঠক ঠক' সান্টা: কে ? পুলিশ:'পুলিশ,দরজা খোল,আমরা শুধু কথা বলব ..'সান্টা :'তোমরা কজন ?' পুলিশ:'তিনজন আছি '..সান্টা : আচ্ছা তো !তাহলে নিজেরা কথা বলছ না কেন ?..!

সান্টা আর বান্টা ক্লাস ৮ এ ফেল করেছে ..সান্টা : চল ভাই মরে যাই , বেঁচে আর কি লাভ বল ?!..বান্টা : পাগল নাকি ! আগামী জন্মে আবার নার্সারী থেকে শুরু করতে হবে !

সান্টা ব্যবসা -বানিজ্যর উপর একটা সংবাদপত্র পড়ছিল..শিরোনাম:'ফেসবুক ১৭ বিলিয়ন ডলারে Whatsapp কে কিনেছে'..সান্টা :'আরে বাপ ! কিনলি কেন ! ডাউনলোড করে নিতিস...!

সান্টা ব্যাংকে টাকা জমা করতে গেছে ..ক্যাশিয়ার: আপনার এই নোটটা নকল ..সান্টা : তাতে আপনার কি ! টাকাটা তো আমার একাউন্টয়েই জমা হবে ...!!

শিক্ষক:আপনার ছেলে ফেল করেছে,নম্বর গুলো দেখুন ..বাংলা : ২৪ , ইংরেজি: ১৭ , বিজ্ঞান : ২১ অঙ্ক : ১৩ , মোট : ৭৫ ...সান্টা : বাহ ! 'মোট' সাবজেক্টটায় তো দারুন করেছে , কে পড়ান ওই বিষয়টা ?..!!;-)

সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


অঙ্কের পরীক্ষা, সবাই লিখছে কিন্তু সান্টা নাচছে !! ....কেন ?? ..কারণ কেউ তাকে বলেছে প্রতিটা 'স্টেপ ' এর জন্য নম্বর আছে !

সান্টা : বাবা , তারকারা যখন মন্দিরে যান, কালো চশমা পরেন কেন ?..বাবা :' পাছে ভগবান ওনাদের চিনতে পেরে অটোগ্রাফ চেয়ে বসেন ..!!


সান্টা : ' আমি দেখলাম আমার স্ত্রী চৌকিদারের সাথে সিনেমা দেখতে যাচ্ছে ..' বন্ধু : 'ওদের পিছু নিলে না ?!' সান্টা : না রে ! ওই সিনেমাটা আমি আগেই দেখেছি ..'..!!

সান্টা একটা কোম্পানি খুলেছে আর শুধু বিবাহিত ছেলেদেরই নিয়োগ করছে ..বান্টা : শুধু বিবাহিতই কেন ?? সান্টা : কারণ বিবাহিত ছেলেরা কথার বাধ্য় হয় ..!

সান্টা একটা খুব দামী বিদেশী গাড়ি নিয়ে পেট্রল পাম্পে গিয়ে বলল : ১০ টাকার পেট্রল ভরো। পাম্প কর্মী (রেগে গিয়ে ): কেন এত 'বেশি ' তেল নিয়ে কোথায় যাবেন ? সান্টা : আরে যাব তো কোথায়ই না ! আমি তো এসব টাকা এমনিই ওড়াই। ..!!

সান্টা : দ্যাখ ! তোর বউকে সাপে কাটছে। বান্টা : আরে ধুর ! সাপটার বিষ কমে গেছে , তাই রিচার্জ করাচ্ছে। ..! ;-)

সান্টা : তুই আয়নার সামনে বসে পড়ছিস কেন ? বান্টা : এতে দুটো লাভ হয় ১. একসাথে রিভিশনটাও হয়ে যায়। ২. পড়ার সময় নিজের উপর নজরও রাখতে পারি। !!

সান্টা একদিন রাতে স্বপ্নে দেখল যে সে খুন হচ্ছে। তারপরের দিনই ব্যাঙ্ক একাউন্ট বন্ধ করে দিল ! ...কারণ ? ওই ব্যাঙ্ক এর স্লোগান ছিল : 'আপনার স্বপ্ন করে সত্যি ' !!

সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


পরীক্ষক : কল্পনা করো যে তুমি ৬ তলায় আটকে আছো , আর আগুন লেগে গেছে ! তুমি কি করে পালাবে ? সান্টা : এতো খুবই সহজ ! আমার কল্পনাটা বন্ধ করে দেব !! ;-)

সান্টা : আমি একটা চাবি খেয়ে ফেলেছি , ডাক্তার : কবে ? সান্টা : প্রায় ছমাস হতে চললো..ডাক্তার : তাহলে এদ্দিন কি করছিলে !?? সান্টা : ডুপ্লিকেট চাবিটা ব্যবহার করছিলাম ..!

সান্টা : আমি একটা চাবি খেয়ে ফেলেছি , ডাক্তার : কবে ? সান্টা : প্রায় ছমাস হতে চললো..ডাক্তার : তাহলে এদ্দিন কি করছিলে !?? সান্টা : ডুপ্লিকেট চাবিটা ব্যবহার করছিলাম ..!

ব্যক্তি : আমি এইমাত্র দেখে এলাম তোর এক বন্ধু তোর বাড়িতে তোর বৌকে চুমু খাচ্ছে ! তা শুনে সান্টা দৌড়ে বাড়ি গেল, কিছুক্ষণ পরে ফিরে এলো এবং লোকটাকে এক চড় কষিয়ে বলল, 'ও আমার বন্ধুই নয় ' !!;-)

সান্টার বউ : এই ! রান্না ঘরে মনে হচ্ছে চোর ঢুকে আমার তৈরী করা কেকটা খাচ্ছে ! সান্টা : তাই নাকি ! তাহলে পুলিশ না অ্যাম্বুলেন্স ডাকব ??!

পুলিশ : অপরাধীরা অপরাধের এর জায়গায় আঙুলের এর ছাপ রেখে যায় কেন ? সান্টা : অপরাধীরা সাধারণত কম লেখাপড়া শেখে , তাই সই করার বদলে টিপছাপ দিয়ে যায়। ..!!

সান্টা তার ছমাসের বাচ্চার জন্মদিন পালন করছে ..লোকে জিগ্যেস করল , ছমাসে কিকরে জন্মদিন হচ্ছে !!?? সান্টা : 'আমি সেমেস্টার সিস্টেম মেনে চলি ..' !!

চিত্র প্রদর্শনীতে সান্টা : এই জঘন্য দর্শন ছবিটাকে আপনারা আধুনিক চিত্রকলা বলেন ??!! প্রদর্শক : মাফ করবেন স্যার ! আপনি আয়নার সামনে দাঁড়িয়ে আছেন ..!

সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


বান্টা : মরার সময় মানুষকে কি দেওয়া উচিত ? সান্টা : ' বিড়লা সিমেন্ট ' বান্টা : কেন ?! সান্টা : কারণ এই সিমেন্টে জান আছে ! ;-)

সান্টা তার বৌকে : কি বাজে রান্না করেছো ! গোবরের মতো বিচ্ছিরি স্বাদ হয়েছে !..বৌ : ' হে ভগবান ! এই লোকটা আর কিসের কিসের স্বাদ নিয়েছে ! ' !!

সান্টা : আমি শেষপর্যন্ত বিয়েটা করে নিলাম ! নিজে নিজে রান্না করতে , কাপড় কাচতে , ঘর পরিস্কার করতে করতে ক্লান্ত হয়ে উঠেছিলাম ..বান্টা : আশ্চর্য ! আমিও ওই একই কারণগুলোর জন্যে ডিভোর্স নিলাম ! ;-)

বান্টা : তোর বউ তোকে এত বকছে কেন ?? সান্টা : আরে ভাই ! আমি ওর ছবি ফেসবুকে দিতে গিয়ে OLX এ আপলোড করে দিয়েছি ! ;-)

সান্টা:হে আমি একটা IPhone 6 কিনেছি. মেয়ে: কোন কোম্পানির? সান্টা: যাও বোন , তুমি বাড়ি যাও, Reebok কোম্পানীর...;-)

সান্টা: কাকু গায়ের রং ফর্সা করার ক্রীম আছে?দোকানদার : আছে . সান্টা : লাগাচ্ছো না কেন?, আমি রোজ তোমাকে দেখলেই ভয় পাই.

সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


সান্টা: তোর রোল কত ? বান্টা: আটানব্বই, তোর ? সান্টা: ময়দানব্বই. বান্টা: ময়দা আবার রোল হয় নাকি ? সান্টা: তোরটা আটা হলে আমারটা ময়দা হবে না কেন ?

রোগী : ডাক্তারবাবু, এই ফুলের মালাটা কার জন্যে ?? ডাক্তার সান্টা : এটাই আমার প্রথম অপারেশন , সফল হলে আমার জন্যে , না হলে আপনার জন্যে ...!!;-)

ইন্টারভিউ এ : পৃথিবী আর চাঁদ এর মধ্যে কি সম্পর্ক ? সান্টা : ভাই -বোন ..প্রশ্নকর্তা : কিকরে ?!! সান্টা : পৃথিবী হলো মা আর চাঁদ হলো চাঁদুমামা ..!!

হেডস্যার, রেগে গিয়ে : ইস্কুলের টাইম তো ১০ টায় , আর তুমি ১১ টায় আসছো ?!! বান্টা : সরি স্যার , তবে আপনি ইস্কুল শুরু করে দেবেন , আমার জন্যে অপেক্ষা করবার দরকার নেই ..!

সান্টা আর বান্টা ফুটবল খেলা দেখতে গেছে ..সান্টা : ওরা বলটা নিয়ে কি করতে চাইছে ?! বান্টা: গোল করতে ..সান্টা : কিন্তু বলটা তো গোলই আছে ! আরো কত গোল করবে !!

সান্টা মদ খেতে খেতে কাঁদতে লাগলো ..বান্টা : কিরে কি হলো ! কাঁদছিস কেন ? সান্টা : আরে ভাই , যে মেয়েটাকে ভোলানোর জন্যে মাল খেলাম , তার নামটাই কিছুতেই মনে আসছে না ..!!

সান্টা তন্দুরি চিকেন খাওয়ার পরও বেশ কিছুক্ষন ধরে হাড়টা চিবিয়ে যাচ্ছিল , পাশে বসা এক পন্ডিত রুটি খাচ্ছিল ..এটা দেখে তিনি বিরক্ত হয়ে জিজ্ঞাসা করলেন, 'তোমাদের এখানে কুকুরে কি খায় ??' সান্টা : 'রুটি '..;-)!!


বান্টা : ট্রাক দেখলেই তুই এরকম কাঁপিস কেন ?! সান্টা : একটা ট্রাক ড্রাইভারের সাথে আমার বউ পালিয়ে গিয়েছিল , তাই মনে হয় এই বুঝি আবার ফেরত দিতে এলো ..!;-)


সান্টা বান্টা মজার কৌতুক best bangla funny joks


টাইটানিক ডুবছে ; ব্যক্তি : স্থল এখান থেকে কদ্দুর ? সান্টা : ৩ কিমি ..ব্যক্তি জলে ঝাঁপ দিলেন ও বললেন , 'কোনদিকে?' সান্টা : নিচের দিকে ..!

সান্টার বিয়ের ১২বছর পর প্রথম বাচ্চা হোলো, উদাস হয়ে বসে রইলো ..বান্টা : আরে এত খুশির খবরে উদাস হয়ে গেছিস কেন ?? সান্টা : এতদিন পর বাচ্চা হলো , তাও এত ছোটো..!

সেলসম্যান : এই কম্পিউটারটা আপনার কাজের চাপ 50% কমিয়ে দেবে ..সান্টা : তাহলে এককাজ করুন , দুটো দিয়ে দিন ..!

Load comments