শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ২০১৮ durga pujaer bangla sms

শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ২০১৮ durga pujaer bangla sms


১. ভালো থাকা ভালবাসাভালো মনে কিছু আশাবেদনার দুরে থাকাসুখস্মৃতি ফিরে দেখাবন্ধন থেকে বরন্দালা,বিজয়া মানে এগিয়ে চলা.***শুভ বিজয়া***

২. বিসর্জনের বাজনামা যে এবার যাওয়ার সাজে.বিসর্জনের বাজনা বাজে,বলুক সবাই মুখর রবে,আসছে বছর আবার হবে.শুভ বিজয়ার প্রীতি ও সুভেচ্ছা.

৩. ঢাকের কাঠির বিদায় সুরে, উদাস করে মনচললেন মা মহামায়া, আজকে বিসর্জন !ঢাকের তালে ধুনিচি নাচনএটাই প্রাচীন রীতি,মনের ফ্রেম -এ বাঁধিয়ে রেখো দূর্গা পুজোর স্মৃতি !বিজয়ার অনেক সুভেচ্ছা আর ভালবাসা ..


৪. সঙ্গ হলো পুজোর বেলা, আজ মায়ের যাবার পালা,আসছে বছর আবার হবে, মনে তে এই আসা রবে,শুরু হলো সিঁদুর খেলা, বিজয়া সারব এই বেলা,তাই আমার বিশেষ ধারা, এসেমেস এ বিজয়া সারা ,শুভ বিজয়া ...
৫. ঢাকের আওয়াজ ধাই কুরকুরশোনা যায় ওই আগমনী সুরমায়ের এবার আসার পালাশুরু হল মজার খেলাতাই নিয়ে এই সুখ মনজানাই তোমায় অভিনন্দন ।

৬.ষষ্ঠীতে থাক নতুন ছোঁয়াসপ্তমী হোক শিশির ধোয়াঅঞ্জলি দাও অষ্টমীতেআড্ডা জমুক নবমীতে।দশমীতে হোক মিষ্টি মুখপুজ সবার খুব ভালো কাটুক ।

৭.পূজার বাঁশী বাজে দূরেমা আসছেন বছর ঘুরেশিউলির গন্ধে আগমনীকাসের বনে জয়ধ্বনিনীল আকাশে মাকে খুঁজোহাসি খুশি কাটুক পূজো

৮.ঢাকের তালে ধুনুচি নাচনএটাই প্রাচীন রীতিমনের ফ্রেমে বাধিয়ে রেখোদুর্গা পূজার স্মৃতি ।

৯.রোদের ঝিলিক শরত আকাশ, শিউলি ফুলের গন্ধমা আসছে ঘরে এবার দরজা কেন বন্ধপূজো এল তাইতো আবার বাজনা বাজায় ঢাকিপূজো আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি ।

১০.হিমের পরশ লাগে প্রানেশারদীয়ার আগমনেআগমনীর খবর পেয়েবনের পাখি উঠল গেয়েশিশির ভেজা নতুন ভরেমা আসছেন আলো করে ।

১১.পুজো মানে নীল আকাশেসাদা মেঘের ভেলাপুজো মানে হারিয়ে যাওয়াপ্রেমের ফিরে আসাপুজো মানে নতুন করেআবার ভালোবাসা ।

১২.শরত সকাল হিমেল হাওয়াআনমনে তাই হারিয়ে যাওয়াকাশফুল আর ঢাকের তালেশিউলি নাচে ডালে ডালেমা আসছেন বছর ঘুরেপুজোর হাওয়া তাই জগত জুড়ে ।

১৩."শারদ আলোয় গারদ ভাঙ্গা পাগল মনআগল যত ঘুঁচিয়ে দিল ছুট কখন !পাড়ার পুজোর হারিয়ে যাওয়া দুষ্টু চোখ...কাশ আকাশে আজও তারই আমন্ত্রণ !বদলে গেল অনেক কিছুই ,এ বুক তবু আগলে রাখে টুকরো সে সবগুপ্তধন !পুজোর ভিড়ে শামিল যখন শরীরটা ,মনটা তখন স্মৃতির সঙ্গে পর্যটন !"

১৪.পুজো মানেই পুজোর কদিন সব কাজ বন্ধ,পুজো মানেই সাতসকালে শিউলি ফুলের গন্ধ ,পুজো মানেই সন্ধ্যেবেলায় ঠাকুর দেখারভীড় ,হৈচৈ আর উত্সবেতে চারিদিক অস্থির !পুজো মানেই পাঠশালাতে বাজলো ছুটিরঘন্টা ,পুজো এলেই ছেলেবেলায়পালিয়ে ফেরে মনটা


১৫.অঞ্জলির শ্লোক ,তোমার চোখে চোখ,আলোকোজ্জ্বল অষ্টমীতেআলাপটা হোক !!শুভ দুর্গাপূজা !!

১৬.পুজো মানেই পুজোর কদিন সব কাজ বন্ধ,পুজো মানেই সাতসকালে শিউলি ফুলের গন্ধ ,পুজো মানেই সন্ধ্যেবেলায় ঠাকুর দেখারভীড় ,হৈচৈ আর উত্সবেতে চারিদিক অস্থির !পুজো মানেই পাঠশালাতে বাজলো ছুটিরঘন্টা ,পুজো এলেই ছেলেবেলায়পালিয়ে ফেরে মনটা

১৭.এবার মাগো বিদায় তবে আসছে বছর আবার হবে সবাইকে মা রাখিস সুখে বিজয়া আজ মিষ্টি মুখে ।

১৮.অনেক স্বপ্ন পুরন করে মা চলে জান কোন সুদূরে মায়ের আশা মায়ের যাওয়া নতুন খুশির নতুন হাওয়া দুঃখ করে লাভ কি তবে আসছে বছর আবার হবে ।

১৯.সপ্তমী , অষ্টমী, নবমী গেলো এল পুজোর শেষ মনে তবু রয়ে গেল আনন্দেরই রেশ দশমী আবার দিয়ে গেল আগামী পূজোর আশা শুভ বিজয়ার সঙ্গে জানাই প্রীতি ও ভালোবাসা ।


২০.সুখে দুঃখে উদাস হওয়া তিন দিনের এই চাওয়া পাওয়া সব পেরিয়ে আজ বিজয়া শুভেচ্ছা তাই জানিয়ে দেওয়া মন বলে আজ ঢাকের রবে আসছে বছর আবার হবে । শুভ বিজয়া ।

♥সাথে থাকার জন্য ধন্যবাদ... আবার আসবেন..♥
EmoticonEmoticon