Monday, December 3, 2018

শুভ সকাল এসএমএস good morning bangla sms

শুভ সকাল এসএমএস good morning bangla sms


শুভ সকাল এসএমএস


(৪৬) এই সুন্দর সকালেই তোমার সুন্দর মুখটি দেখেছি এই সুন্দর সকালেই তোমাকে ভালোবেসেছি ।।আজ তুমিও নেই আর সেই সকালও নেই সবই যেন তুচ্ছ ।।।_______""সুপ্রভাত"




(৪৭) ভোরের প্রথম আলো যেমন সুন্দর। ভোরের হাওয়া যেমন স্নিগ্ধ। ভোরের পাখির ডাকযেমন মধুর। তেমনি সুন্দর হোক তোমারজীবন। "শুপ্রভাত"




(৪৮) ♣→ শীশির ভেজা দুর্বা ঘাসে, ←♣ ♣→ শীশির কনা বলছে হেসে। ←♣ ♣→ বিদায় নিয়েছে হিমাল রাত, ←♣ ♣→ জানাই তোমাদের সুপ্রভাত। ←♣




(৪৯) সূর্যের আলো ঘুম ভাঙাল,,।ভোরের পাখিগান শুনাল।।।দূর আকাশেরঝাপসা আলো,।কানে কানেবলে গেল।।।সকাল যেহয়ে এল,।তোমরা সবাইআছো ভাল???




(৫০) ভোরের মিষ্টি রোদের আলোয় মিছ কলদিয়, কান্ত দুপুরে মনে পরলে এসএমএস কর,গভীর নিঝুম রাতে যদি ভয়লাগে তবে ফোন কর ভূতের গল্প শুনাবকেমন।




(৫১) রাতে জোসনা, দিনে আলো, কেনতোমায় লাগে ভালো? গোলাপ লাল,কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো।আকাশ নীল, মেঘ সাদা, সবারচাইতে তুমি আলাদা। “শুভ সকাল”




(৫২) সবাই কে জানাই শীতের সকালের কুয়াশা বেজা শীতল শুভেচছা----- ____শুভ সকাল____




(৫৩) সূখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”,দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”,মনের জন্য “আশা”, তোমার জন্য রহিলআমার “ভালোবাসা”.......শুভ সকাল।




(৫৪) টিপ টিপ বৃষ্টির টুপ টুপ শব্দ, ঝির ঝির বাতাসেরমৃধু মৃধু গন্ধ। মিট মিট তারাদের লুকু চুরি খেলা,এই নিয়ে ভালো থেকো সারা বেলা.......{শুভ সকাল}




(৫৫) বৃষ্টির মাঝে সকাল সাজে, মেঘের শব্দ কানেতে বাজে। তোমার স্রিতি বুকের মাজে, মনের ভিতর ঘন্টা বাজে। তাই জীবন কাটাবো প্রেমহিন, ভবিষ্যৎ হবে রংগিন। আবার এল সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুড মর্নিং।




(৫৬) কেয়া হয়ে জদি থাক আমার বাগানে। যত্ন করে রাকব তোমায় আমারি মনে। ফুল দানিতে সাজিয়ে তোমায় রাকব চিরকাল। রোজ সকালে বলব তোমায় "শুভ সকাল"





Top Bangla sms



.

(৫৭) সূর্য মামার কিরণে আঁধার গেল পালিয়ে। ভোরের শিশির ফোটায়, ফুল উঠল জেগে। ওঠ তুমি মেল আঁখি। সকাল তোমার নিকটবর্তী। অতীত কে পিছনে ফেলে সাজাও তোমার সকাল খানি। শুভ সকাল।




(৫৮) মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির, পাখির কলতানে চারিদিক মাতআরা। শুধু তুমি নেই পাশে বন্ধু আমার। শুভ সকাল।




(৫৯) আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।




(৬০) গুড মর্নিং জানু… দিনের শুরুতে বুক ভরা ভালবাসা নিও, অন্তরের অনন্ত প্রেম নিও, মনের মায়া নিও, বিনিময়ে তোমার এই পাগল টাকে সারাদিন একটু ভালবাসা দিও। সুপ্রভাত।





(৬১) সকাল বেলা ঘুম ভাঙাল একটি পাখি এসে, শুভ সকাল বলল আমায় মিষ্টি করে হেসে। আমিতো আর পাখি নয় বলব উড়ে উড়ে , বলছি তাই শুভ সকাল এস এম এস করে। শুভ সকাল।




(৬২) শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি, আছে এক বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল, কিভাবে যে কাটল রাত, জানাই তাকে সুপ্রভাত।




(৬৩) নতুন দিন শুরু হল, মনটা আমার ভালো হলো। সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো । শুভ প্রভাত।




(৬৪) অপরূপ এই শিশির ভোরে, সবাই আছে অনেক দূরে। কোকিল ডাকে কুহু কুহু… মনটা করে উহু উহু। নয়তো দুপুর, নয়তো বিকাল সবাইকে জানাই শুভ সকাল।




(৬৫) স্বপ্ন ঘেরা একটা রাত শেষ হয়ে গেল। সূর্য মামার আগমনে ভোর যে হল। কোকিল এর কুহু ডাকে ঘুম যে ভাংলো । আমার এই এস এম এস তোমায় শুভ সকাল যে বলল। শুভ সকাল।




(৬৬) সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”.......শুভ সকাল।




(৬৭) সকাল মানে মিষ্টি সূর্য রোদের আনাগোনা। সকাল মানে নীল আকাশে পাখির গান শোনা। সকাল মানে জীবন থেকে একটি দিন কমা। সকাল মানে জীবন পথে এগিয়ে চলার তীব্র বাসনা। শুভ সকাল।




(৬৮) রাতের আধার পালিয়ে গেল সূর্য মামার ভয়ে। পাখি গুলো গান গাইল তুমি উঠবে বলে। আকাশ ভরা রুপালি আলো। আজকের সকাল টা তোমার কাটুক ভাল। শুভ সকাল।




(৬৯) তাকিয়ে দেখ পুব আকাশে সুর্য মামা হাসে। সোনার শিশির লেগে আছে স্নিগ্ধ ঘাসে ঘাসে। দরজা খোল সকাল হলো ফুরিয়ে গেছে রাত। তোমার দুয়ারে দাড়িয়ে আছি জানাতে তোমায় সুপ্রভাত।




(৭০) ভোরের আলো দিল উঁকি,,, তোমার আশায় আমি থাকি… আমার কাছে আসবে বলে,,, বাগান ভরা ফুলে ফুলে… খুশির জোয়ার সীমাহীন,,, তোমায় জানাই গুড মর্নিং।




(৭১) স্বপ্ন দেখার প্রহর শেষে, ফিরল পরি ঘুমের দেশে। কাল মেঘের আড়াল থেকে সুর্য দিল দেখা। তাকিয়ে দেখ ভোরের আলোয় নতুন স্বপ্ন লেখা। শুপ্রভাত।




(৭২) জীবন সাজাও স্বপ্ন দিয়ে, মন সাজাও মন দিয়ে। রাত সাজাও চাঁদ ও অনেক তারা দিয়ে, সকাল সাজাও গুড মর্নিং বলে, হ্যাপি গুড ডে টু ইউ।





Top Bangla sms




(৭৩) মিষ্টি মিষ্টি আজকের সকাল, উষ্ণ আকাশ মৃদু মৃদু বইছে বাতাস। দু চোখ খুলেছি শুধু তোমার টানে। আমায় রেখ তোমার মনের একটি কোনে। ভাল কাটুক তোমার আজকের সারাটা দিন, তোমায় জানাই শুভ সকাল।




(৭৪) আজ সকালে ঘুম ভাঙল, একটি পাখির ডাকে। উঠে দেখি স্নিগ্ধ সূর্য উকি দিয়েছে আকাশে। প্রকৃতির চার পাশে উঠে গেছে আলো। ভোরের হিমেল হাওয়ায় মনটা আমার অনেক ভাল। সুপ্রভাত।




(৭৫) গান শোনাল ভোরের পাখি,, এখনও কেউ ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকাল।




(৭৬) ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্ন গুলো জাগিয়ে গেল। শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোঁয়ায়। ফুটলো সকাল কাটলো রাত তোমাকে জানাই শুভ প্রভাত।




(৭৭) আসব রাতে স্বপ্ন হয়ে,, থাকব আমি কাছে… চোঁখ খুলতেই চলে যাব,, ভোরের আলোর দেশে… দিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে,, শুভ সকাল জানাই তোমায় বন্ধুত্তের সাথে।




(৭৮) ভোরের আকাশ ডাকছে তোমায়, ডাকছে ভোরের পাখি। বলছে তোমায় জেগে ওঠ, খোল দুটি আঁখি। ফুলের বাগান বলছে তোমায়, বাড়িয়ে দুটি হাত। আমি ও তাই বলছি তোমায় মিষ্টি শুভ প্রভাত ।




(৭৯) একটু খানি শোন, একটু আমায় জানো । একটু সময় দিও, একটু খবর নিও। একটু যখন একা, একটু দিও দেখা। একটু নিও খোঁজ, বলব তোমায় রোজ । শুভ সকাল ।




(৮০) ফুলের সুরভি, সাদা মেঘ, আকাশের নীলিমা, হিমেল হাওয়া, নদীর কলতান, কিছু অভিমান, ভাল লাগা আরও অনেক কিছুর টানে, দিন কাটুক তোমার হাসি আর গানে। শুভ প্রভাত।




(৮১) চাঁদ তারা হারিয়ে গেছে, রাতের আধার কেটে গেছে, গাইছে গান পাখি ডালে, সোনালি সূর্য পুব আকাশে, উঠেছে হেসে নতুন করে, শুভ প্রভাত জানাই তোমারে, এই কামনা করি দিনটা যেন ভাল কাটে।




(৮২) সারা রাত জোনাকির সাথে খেলা করে এখনো ওঠোনি ঘুম থেকে সূর্যের ঐ আহবানে। আছি আমি দাড়িয়ে ঠান্ডা পানি নিয়ে। ঘুম থেকে না উঠলে দিব তোমার গায়ে ঢেলে। যখন তুমি করবে রাগ তখনি আমি মিষ্টি করে ডাকব জানাব । সুপ্রভাত।




(৮৩) মিষ্টি সকাল শান্ত মন, ঘুমিয়ে ছিলাম এতক্ষণ , কষ্ট করে খুললাম আঁখি, তুমি এখনও ঘুমাও নাকি? তাড়াতাড়ি উঠে পর, আমার উইশ গ্রহন কর। সুপ্রভাত।




(৮৪) রাত শেষে হলো ভোর। বন্ধু তুই আঁখি খোল। আঁখি দুটি মেলে দেখ বিবর্ণ তোকে মিষ্টি করে জানিয়েছে এস এম এস এ সুপ্রভাত।




(৮৫) সারা রাত স্বপ্ন দেখে। কত ছবি মন আঁকে। এমন সময় স্বপ্নের রাজা। আমার বলে দিল টাটা। মা এসে দিল ডাকি। খুলতে হল দুটি আঁখি। জেগে দেখি নাই রাত। তাই বলি সুপ্রভাত।




(৮৬) সকালহলে এসো তুমি ,শিশির কণা হয়ে ..সন্ধ্যা হলে এসো তুমি ,রক্ত জবা হয়ে ..রাত হলে জ্বলো তুমি ,জোনাকি হয়ে ..সারা জীবনথেকো তুমি ,আমার বন্ধু হয




(৮৭) বৃষ্টির মাজে সকালসাজে,মেঘের শবদ্দখানেতে বাজে।তোমার স্রিতি বুকেরমাজে, মনের ভিতরঘন্টা বাজে।তাই জীবনকাটাবো প্রেমহিন,ভবিষ্যৎ হবে রংগিন।আবার এল সেই বৃষ্টির দিন,সাবাইকে জানাই গুডমর্নিং।




(৮৮) সকাল বেলারসোনালী আঁলো,আজ মনটা অনেক ভালো,কিচির মিচির ডাকছে পাখিঁ,খুলে দেখো দুটি আঁখি,শুভ হোক আজকের দিন, জানাই তোমায়GooD MorninG.





শুভ সকাল এসএমএস GOOD MORNING SMS




1) মায়াবী একটা সকাল, মিষ্টি একটা সূর্য। বিশাল একটা আকাশ, এলোমেলো বাতাস। সবুজ সবুজ ঘাস, অপরূপ পাখির ডাক। সুন্দর একটা দিন, তোমাকে জানাই গুড মর্নিং।




2) তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ের ঝর্নার পানি, তুমি বর্ষার এক পসলা ব্রিষ্টি, তুমি সকালে উদিত সুর্যের আলো, তুমি হলে বন্ধু আমার অনেক ভালো "শুভ সকাল"





3) ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে, সূর্যি মামা উঠছে আবার নতুন কিছুর টানে, সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে, মিষ্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এই এসএমএসে, শুভ সকাল




4) শিশির ভেজা কোমল হাওয়া, নরম ঘাসের আলতো ছোয়া। মিষ্টি রোদের নরম আলো, আঁখি মেলে দেখবে চলো! সবাইকে-*শুভ সকাল*




5) অপরুপ এই নিরব ভোরে,তুমি আছো অনেক দূরে.পাখি ডাকে মধুর সুরে,মনটা যেন হাওয়ায় উরে.নয়তো দুপুর,নয়তো বিকাল,তোমাকে জানাই "শুভ সকাল"




6) গান শোনাল ভোরের পাখি,, এখনও কেউ ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকাল।.




7) সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”.......শুভ সকাল।




8) চোখ খুলে দেখ দিগন্ত তোমায় ডাকছে। পাখিরা আপন সুরে গান গাইছে। সূর্য মামা তোমার জানালার ফাঁক দিয়ে আলো দিচ্ছে। আর মোবাইল টা হাতে নিয়ে দেখ, কেউ তোমায় গুড মর্নিং বলছে। গুড মর্নিং




9) সকাল বেলা ঘুম ভাঙাল একটি পাখি এসে, শুভ সকাল বলল আমায় মিষ্টি করে হেসে। আমিতো আর পাখি নয় বলব উড়ে উড়ে , বলছি তাই শুভ সকাল এস এম এস করে। শুভ সকাল।.




10) আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।




11) সকালের রোদ তুমি বিকেলের ছায়া, গোধূলির রং তুমি মেঘের মায়া। ভোরের শিশির তুমি জোছনার আলো, আমি চাই তুমি থাক সব সময় ভাল। শুভ সকাল।.




12) রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। “শুভ সকাল”.




13) সকালে ওঠে আমি মনে মনে বলি, সারা দিন যেন তোমায় মিস করি। সকালে ওঠে আম একা একা চলি,সারা দিন তোমার কথা স্মরন করি। শুভ সকাল.




14) সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেওয়া হাত । আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত.




15) সবাইকে জানাই কনকনে শীতে শুভ্র ধুমায়িত কুহেলিকায় সিক্ত এক ভোরের শুভেচ্ছা... শুভ সকাল ।.




16) ভোর হল দোর খুল খুকুমনি ওঠরে, ওই ডাকে জুঁই সাকে ফুলখুকি ছুটরে । আলসে নয় সে ওঠে রোজ সকালে , রোজ তাই চাঁদ ভাই টিপ দেয় কপালে ।.




17) সকাল বেলার সোনালী আলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখি, খুলে দেখ দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় GooD MorninG..




18) বৃষ্টির মাঝে সকাল সাজে, মেঘের শব্দ কানেতে বাজে । তোমার স্মৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘন্টা বাজে । তাই জীবন কাটাবো প্রেমহীন, ভবিষ্যৎ হবে রংগিন । আবার এল সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুড মর্নিং.




19) কেয়া হয়ে যদি থাকো আমার বাগানে । যত্ন করে রাখবো তোমায় আমারি মনে । ফুলদানিতে সাজিয়ে তোমায় রাখবো চিরকাল । রোজ সকালে বলব তোমায় "শুভ সকাল".




20) জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহ্বান । জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভালো । জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল ।.




21) ভোরের প্রথম আলো যেমন সুন্দর। ভোরের হাওয়া যেমন স্নিগ্ধ। ভোরের পাখির ডাক যেমন মধুর। তেমনি সুন্দর হোক তোমার জীবন। "শুপ্রভাত" .




22) এই সুন্দর সকালেই তোমার সুন্দর মুখটি দেখেছি এই সুন্দর সকালেই তোমাকে ভালোবেসেছি ।। আজ তুমিও নেই আর সেই সকালও নেই সবই যেন তুচ্ছ ।।। _______""সুপ্রভাত".




23) রাত গেল ঘুমে ঘুমে,হয়ে গেল ভোর। ঘুম থেকে ঊঠে পড়, খুলে দাউ ডোর। মনটা রাখ হাসি খুশি, আজ সারা দিন, মন থেকে বলছি তোমায়,*"গুড মর্নিং"*..




24) শীতের শীতল ছোয়ায়, সোনালি রোদের মিষ্টি আলোয়, মন বলে সবাই আছ তো ভাল? ভাল থাকার ইচ্ছা জানাই তোমাদের, শুভেচছা...শুভ সকাল।




25) শিশির ফোঁটার স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে, শীতল হাওয়ার ছোয়ায় মন, সতেজ হয়ে উঠে। তুমিও হয়ে উঠতে পারো, এই মুহুর্তের স্বাক্ষী। সকাল বেলার সূর্য তোমায়, তাই করতে চায় সঙ্গী।__*__শুভ সকাল__*__.




26) সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই মিষ্টি সুপ্রভাত।




27) মেঘলা আকাশ শীতল বাতাস, মেঘে ঢাকা মন। সবাই কে জানাই বৃষ্টি ভেজা, সকালের অভিনন্দন____…শুভ সকাল….




28) দিনটা সবার ভালো কাটুক, আগামীর সপ্নগুলো পূরণ হোক, সবার জীবনে শান্তি ফিরে আসুক 《》শুভ সকাল《》.




29) ঘুম ঘুম রাত শেষে, সূর্য আবার উঠলো হেসে। ফুটলো আবার ভোরের আলো। দিনটা সবার কাটুক ভালো। শুরু হল নতুন দিন, জানাই এইবার "গুড মরনিং"




30) সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা। সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।




31) ভোরের মিষ্টি রোদের আলোয় মিসকল দিও। কান্ত দুপুরে মনে পরলে এসএমএস করো। গভীর নিঝুম রাতে যদি ভয় লাগে, তবে ফোন কর ভূতের গল্প শুনাবো কেমন।




32) সূর্যের আলোঘুম ভাঙাল,,।ভোরের পাখিগান শুনাল।।।দূর আকাশেরঝাপসা আলো,।কানে কানেবলে গেল।।।সকাল যেহয়ে এল,।তোমরা সবাইআছো ভাল???.




33) রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। “শুভ সকাল”.




34) কেয়া হয়ে যদি থাক আমার বাগানে। যত্ন করে রাখব তোমায় আমারি মনে। ফুল দানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল। রোজ সকালে বলব তোমায় , শুভ সকাল.




35) সকাল বেলার সোনালী আলো,আজ মনটা অনেক ভালো,কিচির মিচির ডাকছে পাখিঁ,খুলে দেখো দুটি আঁখি,শুভ হোক আজকের দিন,জানাই তোমায় গুড মনিং ।.




36) হাতে রাখ হাত। আনব ডেকে নতুন এক প্রভাত… করব শুরু নতুন করে আর একটা দিন… বন্ধু তোমায় জানাই গুড মর্নিং।.




37) সূর্য মামার কিরণে আঁধার গেল পালিয়ে। ভোরের শিশির ফোটায়, ফুল উঠল জেগে। ওঠ তুমি মেল আঁখি। সকাল তোমার নিকটবর্তী। অতীত কে পিছনে ফেলে সাজাও তোমার সকাল খানি। শুভ সকাল।.




38) সকালের রোদ তুমি বিকেলের ছায়া, গোধূলির রং তুমি মেঘের মায়া। ভোরের শিশির তুমি জোছনার আলো, আমি চাই তুমি থাক সব সময় ভাল। শুভ সকাল।.




39) মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির, পাখির কলতানে চারিদিক মাতোয়ারা। শুধু তুমি নেই পাশে বন্ধু আমার। শুভ সকাল।.




40) আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।.




41) গুড মর্নিং জানু… দিনের শুরুতে বুক ভরা ভালবাসা নিও, অন্তরের অনন্ত প্রেম নিও, মনের মায়া নিও, বিনিময়ে তোমার এই পাগল টাকে সারাদিন একটু ভালবাসা দিও। সুপ্রভাত।.




42) সকাল বেলা ঘুম ভাঙাল একটি পাখি এসে, শুভ সকাল বলল আমায় মিষ্টি করে হেসে। আমিতো আর পাখি নয় বলব উড়ে উড়ে , বলছি তাই শুভ সকাল এস এম এস করে। শুভ সকাল।.




43) দিন যায় দিন আসে, কেউ দুরে কেউ কাছে, কারও মন এলোমেলো, কারও মন খুব ভাল, রাত গেল দিন এল, নতুন সুর্য দেখা দিল। শুভ সকাল।.




44) চোখ খুলে দেখ দিগন্ত তোমায় ডাকছে। পাখিরা আপন সুরে গান গাইছে। সূর্য মামা তোমার জানালার ফাঁক দিয়ে আলো দিচ্ছে। আর মোবাইল টা হাতে নিয়ে দেখ, কেউ তোমায় গুড মর্নিং বলছে। গুড মর্নিং।.




45) শিশিরের ছোয়ায় ফুটেছে ফুল, তাই দেখে প্রজাপতি হয়েছে ব্যাকুল। কিচির মিচির করে ডাকছে পাখি, বন্ধু তুমি এবার খোল দুটি আঁখি। শুভ সকাল।.




46) শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি, আছে এক বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল, কিভাবে যে কাটল রাত, জানাই তাকে সুপ্রভাত।.




47) ভোরের পাখি ডাকছে তোমায় চোখটা মেলে দেখ। সকালের মিষ্টি রোদে একটু শুয়ে দেখ। আঁধারের পর সূর্যের আলো, দিন টা তোমার কাটুক ভাল। শুভ সকাল।.




48) চোখটা একটু খুলে দেখ, বলছি তোমায় ভাল থেকো । সূর্য মামার মিষ্টি হাসি, ফুল ফুটেছে রাশি রাশি। শুভ হোক আজকের দিন, বলছি তোমায় গুড মর্নিং।.




49) ভোর হলো দোর খোল বন্ধু তুমি ওঠরে। ওই দেখ তোমার মোবাইলে এস এম এস টা এল রে। তুলো মোবাইল খোল চোখ এস এম এস টা পড়রে। এস এম এস টা বলছে তোমায় শুভ সকাল হলো রে। শুভ সকাল।.




50) নীল আকাশের মেঘের ভেলায়, দিঘির জলে ফুলের মেলায়। সবুজ ঘাসের শিশির কনায়, প্রজাপতির রঙিন ডানায়, একটা কথা তোমায় জানাই। সুপ্রভাত।.




51) নিশি যখন ভোর হবে, সুখ তাঁরা গুলো নিভে যাবে। আসবে একটা নতুন দিন। দিন টা হোক অমলিন। শুভ হোক তোমার প্রতিদিন। শুভ সকাল।.




52) নতুন দিন শুরু হল, মনটা আমার ভালো হলো। সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো । শুভ প্রভাত।.




53) অপরূপ এই শিশির ভোরে, সবাই আছে অনেক দূরে। কোকিল ডাকে কুহু কুহু… মনটা করে উহু উহু। নয়তো দুপুর, নয়তো বিকাল সবাইকে জানাই শুভ সকাল।.




54) স্বপ্ন ঘেরা একটা রাত শেষ হয়ে গেল। সূর্য মামার আগমনে ভোর যে হল। কোকিল এর কুহু ডাকে ঘুম যে ভাঙ্গল । আমার এই এস এম এস তোমায় শুভ সকাল যে বলল। শুভ সকাল।.




55) সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”.......শুভ সকাল।.




56) - মায়াবী একটা সকাল, মিষ্টি একটা সূর্য। বিশাল একটা আকাশ, এলোমেলো বাতাস। সবুজ সবুজ ঘাস, অপরূপ পাখির ডাক। সুন্দর একটা দিন, তোমাকে জানাই গুড মর্নিং।.




57) সুন্দর এই সকাল,, পাখিদের সাথে,, এক রাশ সুখের আলো নিয়ে পাঠালাম তোমার জানালার কাছে… আর প্রজাপতির ডানায় লিখে দিলাম… শুভ সকাল।.




58) আজ টিপ-টিপ কুয়াশা সারা সকাল পড়ছে, হিম-হিম শীতে শরীরটা কাপছে। রিমঝিম হৃদয় টা উদাস কেন হচ্ছে। কুয়াশা ভেজা মনটা তোমাকে গুড মর্নিং বলছে। গুড মর্নিং।.




59) ফুল হয়ে যদি থাক আমার বাগানে, যতন করে রাখব তোমায় আমার মনেরি ঘরে। ফুলদানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল, রোজ সকালে বলব আমি তোমায় শুভ সকাল।.




60) নতুন ভোর, নতুন আশা, নতুন রোদ, নতুন আলো, মিষ্টি হাসি, দুষ্ট চোখ, স্বপ্ন গুলো পূরণ হোক, আকাশে সুর্য, দিচ্ছে আলো, দিনটি তোমার কাটুক ভাল। শুভ প্রভাত।.




61) সকাল মানে মিষ্টি সূর্য রোদের আনাগোনা। সকাল মানে নীল আকাশে পাখির গান শোনা। সকাল মানে জীবন থেকে একটি দিন কমা। সকাল মানে জীবন পথে এগিয়ে চলার তীব্র বাসনা। শুভ সকাল।.




62) রাতের আধার পালিয়ে গেল সূর্য মামার ভয়ে। পাখি গুলো গান গাইল তুমি উঠবে বলে। আকাশ ভরা রুপালি আলো। আজকের সকাল টা তোমার কাটুক ভাল। শুভ সকাল।.




63) তাকিয়ে দেখ পুব আকাশে সুর্য মামা হাসে। সোনার শিশির লেগে আছে স্নিগ্ধ ঘাসে ঘাসে। দরজা খোল সকাল হলো ফুরিয়ে গেছে রাত। তোমার দুয়ারে দাড়িয়ে আছি জানাতে তোমায় সুপ্রভাত।.




64) - স্বপ্ন দেখার প্রহর শেষে, ফিরল পরি ঘুমের দেশে। কাল মেঘের আড়াল থেকে সুর্য দিল দেখা। তাকিয়ে দেখ ভোরের আলোয় নতুন স্বপ্ন লেখা। শুপ্রভাত।.




65) জীবন সাজাও স্বপ্ন দিয়ে, মন সাজাও মন দিয়ে। রাত সাজাও চাঁদ ও অনেক তারা দিয়ে, সকাল সাজাও গুড মর্নিং বলে, হ্যাপি গুড ডে টু ইউ।.




66) মিষ্টি মিষ্টি আজকের সকাল, উষ্ণ আকাশ মৃদু মৃদু বইছে বাতাস। দু চোখ খুলেছি শুধু তোমার টানে। আমায় রেখ তোমার মনের একটি কোনে। ভাল কাটুক তোমার আজকের সারাটা দিন, তোমায় জানাই শুভ সকাল।.




67) আজ সকালে ঘুম ভাঙল, একটি পাখির ডাকে। উঠে দেখি স্নিগ্ধ সূর্য উকি দিয়েছে আকাশে। প্রকৃতির চার পাশে উঠে গেছে আলো। ভোরের হিমেল হাওয়ায় মনটা আমার অনেক ভাল। সুপ্রভাত।.




68) গান শোনাল ভোরের পাখি,, এখনও কেউ ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকাল।.




69) ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্ন গুলো জাগিয়ে গেল। শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোঁয়ায়। ফুটলো সকাল কাটলো রাত তোমাকে জানাই শুভ প্রভাত।.




70) আসব রাতে স্বপ্ন হয়ে,, থাকব আমি কাছে… চোঁখ খুলতেই চলে যাব,, ভোরের আলোর দেশে… দিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে,, শুভ সকাল জানাই তোমায় বন্ধুত্তের সাথে।.




71) শীতের সকালে, কুয়াশার চাদরে ঢাকা সূর্যের আলোতে। যদি ঘুম ভাঙে তোমার, মনে করবে প্রথ্ম গুড মর্নিং উইশ টা ছিল শুধু আমার। শুভ সকাল ।




72) সূর্য মামা উকি দিলো । পাখিরা সব উড়াল দিলো । শহরে গাড়ির হর্ণের আওয়াজ বেড়ে গেলো । আমার ঘুমটি ভেঙ্গে গেলো । তোমাদের জানায় শুভ সকাল ।




73) ঘুম ঘুম রাত শেষে,সূর্য আবার উঠলো হেসে ..ফুটলো আবার ভোরের আলো, দিনটা সবার কাটুক ভালো ..শুরু হল নতুন দিন,জানাই এইবার " gOOdmOrning " ......................




74) সকাল বেলার সোনালী আঁলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখিঁ, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় শুভ সকাল




75) শুভ সকাল বলাটা কেবল একটা সৌজন্য নয় কিংবা মেসেজ ফ্রি আছে বলে নয়...এটা একটা সুন্দর রীতি যাতে বলা হয় আমি তোমাকে দিনের প্রথম মিনিটে মনে করছি..শুভ সকাল।




76) দিনটা সবার ভালো কাটুক___ আগামীর সপ্ন গুলো পুরন হোক___ সবার জীবনে শান্তি ফিরে আসুক___ 《》শুভ সকাল《》




77) সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।




78) শিশির ফোঁটার স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে, শীতল হাওয়ার ছোয়ায় মন সতেজ হয়ে উঠে, তুমি ও হয়ে উঠতে পারো এই মুহুর্তের স্বাক্ষী, সকাল বেলার সূর্য তোমায় তাই করতে চায় সঙ্গী। __*__শুভ সকাল__*__




79) ঘুম ঘুম রাত শেষে,সূর্য আবার উঠলো হেসে ..ফুটলো আবার ভোরেরআলো,দিনটা সবার কাটুক ভালো ..শুরু হল নতুন দিন,জানাই এইবার " gOOdmOrning "




80) "সকাল বেলার সোনালী আঁলো" "আজ মনটা অনেক ভালো" "কিচির মিচির ডাকছে পাখিঁ" "খুলে দেখো দুটি আঁখি" "শুভ হোক আজকের দিন" "জানাই তোমায়" ..gσσ∂ мσяηιηg..










Top Bangla sms





Bangla Suprovat SMS good morning kobita




surjo mamar kirone adher galo paliye. vorer sisir votai ful utlo jage. utho tumi melo akhi. sokal tomar nikotbotti. otitke pece fale sajao tomar sokal khani. ¤GooD MorninG¤





hate rakho hat .anbo deke notun 1 provat..korbo suru notun kore ar 1ta din..bondhu 2my janai goodmorning...






Shopne Tar Shathe Hoi Dekha,Bose Bose Bhabi Ta Eka Eka,Se To Shopner Cheye Modhur,Ta Ke Pabar Aashai Good Morning





Akash Aj Sejece Rongdhonur Saje.Vorer Pakhir Gunjone Monta Sitol Hoy.Fuler Subase Aj Klanti Dur Hoy.Prokriti Aj Moha Kushi Bestotar Majhe..





Sokal belar Sbonali alo, aj monta onek valo. Kichirmichir dakche pakhi, khule dekho 2ti akhi, Shuvo hok ajker din, janai 2may "GOOD MORNING"...




Bangla Suprovat SMS good morning kobita




Gache Gache Dake Pakhi, SUrjO Mama DiL0 Uki, HimeL Hawa B0Le GeL0, NotUn Din SUrU H0Lo, JeGe Utho Taratari, sMs Geche Tomar Bari "G00D M0rning"





Rat Furiea HoLo Vor Tomar Cokhe Akon o Gumer Gor, Utho Sobai Utho Chokti Mele Dekho Ki Oporup Misti SokaL Sobai k Janai ....Shuvo SoKaL...





chokta aktu melo dekho sokal je holo. kokel dakse apon sure tomai suvo sokal bolbe bole.





Misti sokal tanda hawa,roder aber asa jawa.modur sokal norom alo,dinta 2mar katuk valo. "shuvo sokal"





Ami kolponay vasi 2mi v.basho bole, Ami sukher maje harai 2mi v.basho bole, Amr sokal shuvo hoy 2mi v.basho bole. ...Good Morning... Jan.. LV u sooo mch.




kichu nutun sopno. kichu nutun asha. kichu valobasha. kichu chawa. kichu valolaga niye tomak bolse suvo sokal.




Bangla Suprovat SMS good morning kobita
Ovimani chad k gum pariye dite na dite deki obuj surja rege lal hoye uteche so ki kora sokal to hoye gelo. "shuvo sokal"





suprovat mane ki jano? S: somoy goriye sondha howa. U: usher alo mit mit kora. P: priyo jon ke sopno dekha. R: rat ses kore vor pawa. O: okkhir nai akhi mela. V: vorer pakhir gaan sona A: amon kew thaka. T: thik thak tar kac thake suprovat sona.





Snigdho alo roj sokale, Achre pore nire. Suvo sokal powche dilam, 2mar moner tire..!Good-Morning..!





Sisir Veja Rater Shese, Asbe Din Roder Bese, Hasbe Surjo Hasbe Chondro, Vese Asbe Fuler Gondho, Amon Hok Protita Din. Janai Tomader . GOOD MORNING.





Ghum Ghum Rat Seshe,Surjo Abar Utlo Heshe.Futlo Abar Vorer Alo,Dinta sobar Katuk Valo.Shuru Holo Notun Din,Janay aibar "GOOD Morning




Bangla Suprovat SMS good morning kobita




Akta notun surjo uthuk,, saat ta ronger ful futuk... Fuler buke vromor jutuk,,. Sukher jaapi ujar kore,, notun din valo katuk... .86 provat::.





Tumi shishr veja golaper papri,Tumi paharer gaiyer jhornar pani,Tumi borshar ak porosh bristi,Tumi moddho rater purnimar chad,Tumi sokale udito surjer alo,Tumi hole amar bondhu anek valo..*"*Good Morning..!





"Chotto pakhi bollo ese, "amr kane kane". "Surji mama uthache abar, notun kichur tane". "Sukhe theko valo theko, rekho valobese", 'misti sokal' janiye dilam, chotto sms-e... ..:64 oOd~MoRniNg:::..





Bangla Suprovat SMS good morning wish sms




Shuvo sokal santo mon, Tumi bondhu acho kemon? Raat Puhalo Vor holo ami bondhu achi valo!Valo theko saratadin, tumake janay GOOD Morning






Snigdho alo roj sokale... Achre pore nire... Suvo sokal powche dilam... 2mr moner tire. . . :64 ooD_MoRNiNG:::




Sokal holo _ noyon kholo... Ghum k bolo ari...! Amr sms powche gache,, bondhu 2mr bari...! Fuler gondhe vore uthuk 2mr saj sokal...! Taito 2my janai _ misti suvo sokal...!




Sokal belar pakhi ami ful bagane thaki ghum theke jagia dite misti sure daki valo theko sararat o din 2make janay "GOOD MORNING"
Bangla Suprovat SMS good morning wish sms
"Good NIGHT"means:- G=Go 2 bed. O=Off the light. O=Out of 10son. D=Dreams come in. N=Nice sleep. I=In the bed. G=Get up early. H=Have a nice day. T=Thanks.




Jagche pakhi gaiche, gan... Notun dinta hok, mohan... Jagche surjo, diche alo... Dinta 2mr katuk valo... Jagche majhi, tulche pal... 2my janai, suvo sokal..





Jegece Kokil Gaibe Gan,Notun Diner Ahoban........Othbe Surjo Dibe Alo,Dinta 2Mar Katuk Valo..........♥SHUVO SOKAL♥
Bangla Suprovat SMS good morning wish sms
Send Free SMS | Copy This SMS
areter adhar periye ote mit mit kore surjo,pakhi konte vese ote modhor gan,aloi vore jai gota deshta,amon akta shomoi tomake janai bondhu valobasar akti misty golam>shovo shokal




Halka Sokal Meghla akash. Mridu Mridu boyeche batas. Chokh khulsi tomar tane. Amay rekho tomar mone. katuk akta valo din. Janai tomay Good Morning.




Send Free SMS | Copy This SMS
meghla meghla akas, thanda thanda batas. . charidike jol, pa tui samne chol. . nodir dhew kol kol, kemon aso tay bol.




Bangla Suprovat SMS good morning wish sms
Hate Rakho Hat .Anbo Deke Notun Ek Provat, Korbo Suru Notun Kore Ar Ekta Din.. Bondhu 2my Janai. *Good*morning




Surjo Mamar Kirone Andhar Gelo Paliye. Vorer Sisir Choai Ful Utlo Jege. Utho 2mi Melo Ankhi. Sokal 2mar Nikotborti. Otitke Piche Fele Sajao 2mar Sokal Khani. ¤Good Morning¤




Chotto Pakhi Bollo Ese, “Amr Kane Kane”. Surji Mama Utheche Abar, Notun Kichur Tane. “Sukhe Theko Valo Theko, Rekho Valobese”, ‘Misty Sokal’ Janie Dilam, Chotto Sms E. !Good_Morning!




Tumi Sisir Veja Golaper Papri,2mi Paharer Gayer Jhornar Pani,2mi Borshar Ek Posla Bristi,2mi Majh Rater Purnimar Chand,2mi Sokale Udito Surjer Alo,2mi Hole Amar Bondhu Anek Valo.. *Good Morning*.




hate rakho hat .anbo deke notun 1 provat..korbo suru notun kore ar 1ta din..bondhu 2my janai goodmorning..




Sokal belai valo lage pakhir dak sunte, Valo lage ghumano manush k jagate , Valo lage karor kotha mone ele, Valo lage takeo nijer kotha mone korate. Shuvo SokaL <=¤¤=>





"G""Ø""Ø""D" "MØRNING" "G""Ø""Ø""D" "DAY" "G""Ø""Ø""D" "LIFE" "G""Ø""Ø""D" "HEALTH" My WiShEs tO YoU fOr tODay & ForeEvER "GoOd mORnInG"




Subas ki halki - Halki hawa ke sath. Subas ki pyari - Pyari nind ke sath. Subas ki garma - Garm Cha ke sath. Hamare dost ko very very gd Mrning...




Bangla Suprovat SMS good morning wish sms




*"RAT a MOSAR jala"*;,,;*"DINE MASIR jala"*;,,;*"VORe PAKIR jala"*24GHONTA sms ER jala"*,,*"SHOB vule GEA bolce 2MY"SHUVO SOKAL BELA"*;*"




*"Sokal"* *"Sajhe"* *"Nodir"* *"Majhe"* *"Tule"* *"Dilam"* *"Pal"* *"Amar"* *"Priyo* *"Bondhu* *Tomay"* *Janai"* *"Shuvo"* *"shokal"*






Shishir Veja Rater Shese,Ashbe Din Roder Beshe.Hashbe Shurjo HashbeChondro, Veshe Ashbe FulerGondhu. Emon Hok ProtitaDin, Jibon Hok Aro Rongin..!!




Shishir Veja Rater Shese,Ashbe Din Roder Beshe.Hashbe Shurjo HashbeChondro, Veshe Ashbe FulerGondhu. Emon Hok ProtitaDin, Jibon Hok Aro Rongin..!!





Vorer Pakhi Dakse Tomai Chokta Male Dekho. Sokaler Misti Rod Aktu Suye Dekho. Adhader Por Surjor Alo Din Ta Tomar Katuk Valo. <=~SHUVO SOKAL~=>




Misti Sokal Santo Mon, Gumiye Chilam Atokkhon, Kos2 kore khullam Akhi, 2mi Ekhono Ghumaw Naki? Tratari Uthe Poro, Amar Wish Grohon Koro,"Good Morning"




fuler pori pakha mele, dakchhe tomay misti sure, vorer alo uki diye, bolchhe tomai sokal holo, akash desher nil porira bolchhe ebar uthe poro




Vorer Akash Dakche 2my.Dakche Vorer Pakhi.Bolche 2my Jege UthoKholo 2ti Akhi.Fuler Bagan Bolche 2my,Bariye 2ti Hat.Amio Tai Bolchi 2my, !!!Misti SuPrOvaT!!!




Mege Vora Rater Akahs, Nai Chader Dekha, Bondhu Cara Nijek Lage Boro Eka. Good MORNING.





Shokal bela ghum vangalo 1ti pakHi eshe,Shuvo shokal bollo amy misti kore heshe.Ami2 R pakhi noy bOlbo ure ure,Bolchi tai shuvo sokal.




Ami kolponay vasi 2mi v.basho bole, Ami sukher maje harai 2mi v.basho bole, Amr sokal shuvo hoy 2mi v.basho bole. ...Good Morning... Jan.. LV u sooo mch.




Ektu Khani Shuno, Ektu Amay Jano. Ektu Somoy Dio, Ektu Khobor Nio. Ektu Jokhon Eka, Ektu Dio Dekha. Ektu Nio Khoj, Bolbo 2may Rojj >>>Shuvo Sokal<<<



Gan Shunalo Vorer Pakhi,, Etokhon Kew Ghumay Naki?_ Ami 2may Koto Daki,_ Ebar Ektu Khulo Akhi.. Kete Gelo Ratrikal,_ 2may Janai____"Shuvo Sokal..!!





Nishi jokhon vor hobe, sukh tara gulo nive jabe Asbe 1ta notun din. Din ta hok omolin. Shuvo hok 2mr protidin. **SHUVO SOKAL**




sara rath swopno dekhe.koto chobi mone ake. amon somoy swopner raja. amar bole dilo tata. MA ase dilo daki.khulte holo duti ankhi.jege dekhi nai rath. tai Boli SUPROVAT.




Vor holo dor kholo friend tumi othore. Oi dekho tumar mobile a smsta elore. Tulo mobile kholo chokh smsta porore. Smsta bolche tumay "$huvo $hokal" Holo Re.





Rater Adhar Paliye Gelo Sorji Mamar Voye.. Pakhi Golo Sob Gailo Gan Tomi Othbey BoLey.. Akas vora Ropali Alo.. Agker Sokalta Tomar Katuk Valo_Soprovat




Touch Ur Heart Close Ur Eyes Make A Wish Say Good Night Sky So Wide Stars So Bright Off The Light Sleep Quite






Good morning 2 U, I : magination 2 ecstasy, L : aughed in ur smile, O : verwhelmed with joy, V : ery moment of U, E : njoyed the feelings, U : nable to exit dream. As I am always to U.




Subas ki halki - Halki hawa ke sath. Subas ki pyari - Pyari nind ke sath. Subas ki garma - Garm Cha ke sath. Hamare dost ko very very gd Mrning..




chokta aktu melo dekho sokal je holo. kokel dakse apon sure tomai suvo sokal bolbe bole.




Load comments