Tuesday, December 3, 2019

valobasha dibosh ar sms - ভালোবাসা দিবসের এসএমএস ২০২০

valobasha dibosh ar sms - ভালোবাসা দিবসের এসএমএস ২০২০



128) ❤❤ হৃদয় জুড়ে আছ তুমি, সারা জীবন থেক. আমায় শুধু আপন করে, বুকের মাঝে রেখ. তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে. ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে❤❤হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 129) '❤❤পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,, যার মনে নাই কোন অহংকার,, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা.❤❤
হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 130) ❤❤যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম ! যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম। যদি বাতাস হতাম- তোমার কানে চুপি চুপি বলতাম- আমি তোমাকে ভালবাসি❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 131) ❤❤মিষ্টি চাঁদের মিষ্টি আলো, বাসি তোমায় অনেক ভালো। মিটি মিটি তারার মেলা, দেখবো তোমায় সারাবেলা। নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 132) ❤❤ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু এসএমএস করি ভালবাসি বলে!❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 133) ❤❤রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 134) ❤❤তোমার 'মুখের হাসি টুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো। রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 135) ❤❤ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে পৃথিবীতে??? বউ আনব ভালবেসে।❤❤


 136) ❤❤তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 137) ❤❤লাগবে যখন খুব একা, চাঁদ হয়ে দিবো দেখা .. মনটা যখন থাকবে খারাপ, স্বপ্নে গিয়ে করবো আলাপ .. কষ্ট যখন মন আকাশে, তাঁরা হয়ে জ্বলবো পাশে ।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 138) ❤❤মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা, যার মধ্যে ভালোবাসা নেই তার কোনো দুর্বলতাও নেই, ভালোবাসার জন্য মানুষ সব কিছু ছেড়ে দেয়। আর সেই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাড়ায় !!!❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 139) ❤❤মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি?❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 140) ❤❤প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 141) ❤❤বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য, তুমি যে আমার আমি যে তোমার ____ তুমি শুধু আমার জন্যে____❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 142) ❤❤আমার ভালোবাসা সেদিন সার্থক হবে… যে দিন ভালোবাসার মানুষটি ১ ফোটা চোখের জল ফেলে বলবে… আমি শুধু তোমাকেই ভালোবাসি।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 143) ❤❤টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু শুধু তোমার জন্য ।❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 144) ❤❤এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 145) ❤❤ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা..❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 146)❤❤আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !❤❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে..


 147) ❤❤যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে, কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!❤❤


 148) ❤❤ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি ।❤❤


 149) ❤❤চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।❤❤


 150) ❤❤একটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক। সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন।❤❤


 151) ❤❤মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো, হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো, স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা , মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা ।❤❤



 (১) শীতের চাদর জড়িয়ে, কুয়াশার মাঝে দাঁড়িয়ে, হাত দুটি দাও বিলিয়ে। শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় তোমার মন, তাহলে বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।


 (২) গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি। ভাবতে আমার ভাল লাগে শুধু তোমাকে, তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে।


 (৩) চশমা পরা সেই দুচোখের মাতাল করা দৃষ্টি, মনজমিনে নামিয়ে ছিলো মুসল ধারায় বৃষ্টি।তোর ঠিকানায় আছি আমি মনপাড়াতে ঘুরি, সেদিন থেকে যেদিন নিলি মনটা করে চুরি।


 (৪) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?


 (৫) বিশ্বাস যখন ভেঙে যায়, Sorry কিংবা ক্ষমা করো শব্দটি তখন হাঁস্যকর শোনায়, বিশ্বাস অনেক বড় একটা জিনিস, বিশ্বাসের উপর সব ধরনের সম্পর্ক গড়ে ওঠে। (৬) ভালোবাসা যদি হয় দামি,তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি.ভালোবাসা যদি হয় জীবনের নাম,তবে কেন অকালে ঝড়ে যায় হাজারো মানুষের প্রান.


 (৭) কারো মন ভেঙোনা, পারলে হাড্ডি ভাঙো।কারন মানষের হাড্ডি আছে 206 টা দু-একটা ভাংলে কিছু হবেনা, কিন্তূ মন থাকে একটা,সেটাই জদি ভেঙে দাও r ki থাকবে বলো ?


 (৮) ফুল যদি পারে ভালবাসা শিখাতে,চাঁদ যদি পারে রাতকে জাগাতে,মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে,তুমি কি পারবেনা শত বাঁধা পেরিয়ে আমায় ভালবাসতে।


 (৯) গোলাপ যায় শুকিয়ে, চাঁদ যায় লুকিয়ে, দিয়ে যায় ফুরিয়ে, পাখিরা যায় উরিয়ে, কথা দিলাম বন্ধু তোমায় যাবোনা আমি হারিয়ে, যদি রাখ তোমার হৃদয়ে, থাকবো আমি তোমার হয়ে।


 (১০) পৃথিবীতে দুজন মানুষকে খুব বেশি ভালোবাসা উচিত।একজন হলো -যে তোমাকে জন্ম দিয়েছে আর.একজন হলো-যাকে পাওয়ার জন্য তোমার জন্ম হয়েছে।


 (১১) জীবন হলো জলের নৌকা, কখনও সুখের পাল তুলে, কখনও দুখের স্রোতে ভাসে, কখনও ছুটে যায় ভালবাসার টানে,কখনও থেমে যায় অজানা অভিমানে


 (১২) মনেরই নীল খামে,প্রথম চিঠি তোমার নামে।তাও আবার মনে মনে,পাঠিয়েছি মোবাইল ফোনে,পড়ে দেখ শেষ লাইন,মিস করছি all time I MISS You....


 (১৩) কত সুন্দর তুমি,প্রেমে পড়েছি আমি,সুন্দর তোমার মন,ভলোবেসে হারা ২জন,মায়াবি তোমার আখি,দিওনা আমায় ফাঁকি,সুন্দর তোমার হাসি,আমি তোমাকে ভালবাসি.


 (১৪) ঘর সাজাবো আলো দিয়ে, মন সাজাবো প্রেম দিয়ে, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে,হাত সাজাবো মেহেদি দিয়ে, আর তোমায় সাজাবো আমি আমার ভালোবাসা দিয়ে।


 (১৫) ফুল যদি পারে ভালোবাসা শিখাতে, চাঁদ যদি পারে রাতকে জাগাতে, মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে, তুমি কি পারবেনা শত কষ্টের মাঝে আমাকে ভালোবাসতে।


 (১৬) ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন ।পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সে জীবনের মাঝে ভালোবাসা বিদ্যামান থাকে।


Load comments