Thursday, April 13, 2017

বাংলা শুভ নববর্ষের কবিতা এসএমএস ১৪২৯ Pohela Boishakh 1429 Bangla SMS


বাংলা শুভ নববর্ষের কবিতা এসএমএস ১৪২৯ Pohela Boishakh 1429 Bangla SMS
নববর্ষের শুভেচ্ছা বাণী নতুন বছরের শুভেচ্ছা কবিতা শুভ নববর্ষ ১৪২৪ নতুন বছরের শুভেচ্ছা বার্তা নতুন বছরের sms শুভ নববর্ষ ১৪২৪  শুভ নববর্ষের কবিতা শুভ নববর্ষের এসএমএস. happy new year bangla sms 1424 bangla new sms bangla notun love sms happy new year sms text messages bangla new year sms 1424 bangla happy new year 2017 bengali new year sms collection happy new year in bengali language শুভ নববর্ষ ১৪২৪ শুভ নববর্ষ 1424  নববর্ষের শুভেচ্ছা বাণী শুভ নববর্ষ 2017 নতুন বছরের sms শুভ নববর্ষ ১৪২৪ শুভ নববর্ষের কবিতা শুভ নববর্ষ ছবি

1) নতুন বছোরের নতুন দিন, অল্প কিছু শুভেচ্ছা নিন। দুঃখ গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো কিছু ভালোবাসা।


2) নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রঃধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমার মনের কথা পাঠালাম…*হ্যাপি নিউ ইয়ার ১৪২8*।

3) নতুন আলো নতুন ভোর, আসল বছর কাটল প্রহর। অতীতের হলো মরণ , নতুন কে কর বরণ !! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি । >>হ্যাপি নিউ ইয়ার ১৪২8 ।

4) স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চল মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুঁজে নাও বাচার মানে। সবাই কে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

5) নীল আকাশের মেঘের ভেলায়, ঘাসের উপর শিশির কনায়, প্রজাপতির রঙ্গীন ডানায়, ফালগুনের ফুলের মেলায়, একটা কথা তোমাকে জানাতে চাই >>>>>>>>>> শুভ ১ লা বৈশাখ ।


6) আম পাতা জোড়া জোড়া, নতুন সব দিচ্ছে সাড়া , ভাল থেকো , সুখে থেকো , আর আমার কথাটি মনে রেখ।"শুভ নববর্ষ"


8) বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, স্বপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো। *শুভ নববর্ষ*


9) নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। *শুভ নববর্ষ*


10) পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান। পুরনো সব কষ্ট করে ফেল নষ্ট। নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়। এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার।


11)ব্যালেন্স জিরো,নেটওয়ার্ক বিজি, কল ওয়েটিঃ, মিস'ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যাটারি লো এই সব কিছুর আগে তোমাকে জানাই অগ্রিম "হ্যাপি নিউ ইয়ার ১৪২৮ "


12 ) লাইফ কে সুন্দর কর। মন কে ফ্রেশ কর। হৃদয়কে কে নরম কর। টাইম কে ইউস কর। লাভ কে মিস্স কর। বন্ধু কে এস এম এস কর। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম কর। *হ্যাপি নিউ ইয়ার*।


13) আগের সব কষ্ট , করে ফেল নষ্ট । নতুন দিনে সবার প্রাণে , কেউ রেখনা দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন। >>হ্যাপি নিউ ইয়ার ।


14) নতুন বছর নতুন আলো, বন্ধুরা সব কই গেল? পাখিরা সব ডানা মেলে, ১৪২৪ ঘরে এল। দুঃখ গুলো যাই ভুলে, যাতে সুখের সন্ধান মেলে। এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি।! সবাই মিলে একসাথে, ১৪২৪ দেব পাড়ি । *হ্যাপি নিউ ইয়ার*


15 ) বিদায় নিল আজ পুরনো বছরের সূর্য। আসবে নতুন সকাল, নতুন দিন, নতুন স্বপ্ন, নতুন আসা। আর নতুন হোক আজকের ভালবাসা। "শুভ নববর্ষ" ।


16) যেটুকু ভুল ছিল সুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব, সবারে বাসবো ভাল, এ প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। *শুভ নববর্ষ* ।


17 ) "নতুন পোশাক নতুন সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি"। *শুভ নববর্ষ*।


18) তুমি সুন্দর, সুন্দর তোমার মন, তার চেয়ে সুন্দর হোক তোমার জীবন,পাশে থাকুক তোমার সকল আপনজন। "শুভ নববর্ষ '' ।


19) জাগুক হৃদয়েতে নব আনন্দ, সঙ্গীতে দাও নতুন ছ্ন্দ, দুর করে দিয়ে সকল দুঃখ, আস হে নতুন আস। "শুভ নববর্ষ" ।


20) নতুন ব্ছরের আগমনে যাক ক্লান্তি দুর হয়ে। জিবন হোক সুন্দর, অতিত জাও ভুলে। নতুন বছর সাজাও তুমি নিজের মত করে। *শুভ নববর্ষ*


21) মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি। সুখি ছিলে সুখি হও। আর শুভ হোক নতুন বছর ১৪২৪ । হ্যাপি নিউ ইয়ার।


22) আমি আর বাঁচবো না… কারণ ডাক্তার আমাকে বলেছে আমি আর ১ দিন বাঁচবো… আমার জন্য সবাই দোয়া কইরো… আমার নাম হলো ১৪২৪। $$হ্যাপি নিউ ইয়ার$$


23) তোমার জন্য সকাল-দুপুর, তোমার জন্য সন্ধা, তোমার জন্য সকল গোলাপ এবং রজনীগন্ধা। তোমার জন্য সব সুর তোমার জন্য ছন্দ। নতুন বছর বয়ে আনুক অনাবিল আনন্দ। শুভ নববর্ষ।


24) কাটবে রাত, আসবে প্রভাত। যাক পুরাতন, যাক মুছে যাক সব দুঃখ। নতুন বছর, নতুন আশা, সঙ্গে থাকুক ভালবাসা। $শুভ নববর্ষ$ ।


25) নীলিমার নীলে, হেমন্তের সোনালি ধানের শীষে। সারাবেলা মাতাল হাওয়া যেমন করে ভাসে তেমনি করে সবার জীবন কাটুক আনন্দ আর উচ্ছাসে । *শুভ নববর্ষ*।


26) ১, ২, ৩ নতুন বছরের শুভেচ্ছা নিন। ৪, ৫, ৬, কারও এস এম এস কপি করে নয়। ৭, ৮, ৯ হাজার হাজার বছর যেন নববর্ষের এরকম উল্লাস রয়। >>শুভ নববর্ষ ১৪২৪।


27) কথার শেষে নতুন বেশে আসছে কোন ভেলা আনন্দে ভেসে।নতুন বছর আসছে প্রকৃতির মাঝে, তাই তো মন সেজেছে রঙিন বেশে। ""শুভ নববর্ষ"।


28) নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। সুধু ভালবাসা গুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি *হ্যাপি নিউ ইয়ার*।


29) ঘড়ির কাটা ১২ টা, মন যে আর মানে না। তুমি বন্ধু ঘুমাও নাকি ? নতুন বছরের নতুন তারা, দেখ করছে ঝলমল। দিচ্ছে নতুন এর সাড়া । তোমার জীবনের বাকি দিন গুলো হোক সুখ সমৃদ্ধি ময়,এই কামনায় তোমায় জানাই *শুভ নববর্ষ*।


30) সুখের স্মৃতি রেখ মনে,দুঃখের স্মৃতি যেও ভুলে, মিশে থেকো আপন জনে , মান অভিমান সব ভুলে, আশার প্রদীপ রেখো জেলে, হাজার সূর্য তোমার চোখে, সবাই মিলে থেকো সুখে। *হ্যাপি নিউ ইয়ার*


31) নিউ ইয়ার দিচ্ছে উঁকি,আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।


32) আজ দুঃখ ভোলার দিন, আজ মন হবে যে রঙিন, আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সীমাহীন। তার একটিই কারন। আজ বছরের প্রথম দিন। *হ্যাপি নিউ ইয়ার*


33) রেশমী চুরি আর রঙিন শাড়ি । ইলিশ ভাজি আর পান্তা হাড়ি । ঢাক ঢোল আর তবলা। নতুন সাজে সাজল বাংলা। এলরে পহেলা বৈশাখ। *শুভ নববর্ষ*।


34) আবার আসবে বৈশাখ মাস, চৈত্রের অবসানে। নববর্ষের নতুন হাওয়া, উষ্ণতা দিবে প্রানে। মনের সকল গ্লানি ভুলে, জিবন নতুন ভাবে গড়বে, আবার নতুন সপ্ন দেখবে নববর্ষের টানে। শুভ নববর্ষ।


ta:g-

নববর্ষের শুভেচ্ছা বাণী নতুন বছরের শুভেচ্ছা কবিতা শুভ নববর্ষ ১৪২৯ নতুন বছরের শুভেচ্ছা বার্তা নতুন বছরের sms শুভ নববর্ষ ১৪২৯  শুভ নববর্ষের কবিতা শুভ নববর্ষের এসএমএস. happy new year bangla sms 1429 bangla new sms bangla notun love sms happy new year sms text messages bangla new year sms 1429 bangla happy new year
2017 bengali new year sms collection happy new year in bengali language শুভ নববর্ষ ১৪২৯ শুভ নববর্ষ 1429  নববর্ষের শুভেচ্ছা বাণী শুভ নববর্ষ 2022 নতুন বছরের sms শুভ নববর্ষ ১৪২৯ শুভ নববর্ষের কবিতা শুভ নববর্ষ ছবি

Load comments