Saturday, October 28, 2017

Rfl Job Circular 2017 আরএফএল এ চাকরি সেলসে ম্যান







আরএফএল সেলসে ক্যারিয়ার গড়ার সূবর্ণ সুযোগ । আরএফএল আরএফএল গ্রপ দেশের সর্ববৃহৎ প্লাস্টিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। যেখানে রয়েছে প্লাস্টিক, স্টেশনারী, মেটাল, ফার্নিচার, ইলেকট্রনিক্স, মেলামাইন, পিভিসি সহ নিত্য প্রয়োজনীয় পণ্যের সমাহার।
সাফল্যমন্ডিত ক্যারিয়ার গড়ার জন্য এবং আপনার জীবনকে বিকশিত করার লক্ষ্যে আরএফএল সেলস দিচ্ছে অভাবনীয় সুযোগ। সুবিশাল জনগোষ্ঠীকে মানব সম্পদে রূপান্তরিত করার জন্য এবং ক্রমবর্ধমান বাজার চাহিদা পূরণে সারাদেশে আরএফএল পণ্য পৌছে দিতে আকর্ষণীয় বেতন কাঠামো ও প্রশিক্ষন ব্যবস্থাপনায় নিম্নবর্ণিত পদে বেশ কিছু সংখ্যক উদ্যমী, পরিশ্রমী এবং ক্যারিয়ার সচেতন কর্মী নিয়োগ দেওয়া হবে। পদের নাম- সেলস রিপ্রেজেন্টেটিভ (অভিজ্ঞ/অনভিজ্ঞ) যোগ্যতা ও শর্তাবলী পরীক্ষার স্থান ও তারিখ আরএফএল সেলস অফিস শিক্ষাগত যোগ্যতা ফুজি ট্রেড সেন্টার (৫ম তলা, উত্তর বাচ্চা ফুট ওভার ব্রিজ এর নিকটে, চ-৮৭/সি, প্রগতি সরণী, উত্তর বাচ্চাঢাকা১২১২ তারিখ: ০৬.১৩.২০, ২৭ নভেম্বর এবং ০৪.১.১৮ ডিসেম্বর ২০১৭৷ * লেভেল-১ (এইচএসসি পাস-নূনতম ২য় বিভাগ/স্নাতক পাস-৩য় বিভাগ) আরএফএল সেলস অফিস আরএফএল সেলস অফিস লেভেল-২ (স্নাতক/মাস্টার্স পাস-সকল পরীক্ষায় নূ্যনতম ২য় বিভাগ), আরএফএল ডিপো, সিরাজ ম্যানশন,৪৭/১/১, কাওয়াদখালী, | পুস্পট্রেড লিমিটেড(৪র্থ তলা,ব্ল্যাক ট্ৰেইনিং সেন্টার এর পাশে, গাছপাড়া মোড়, পাবনা অন্যান্য যোগ্যতা ২রা নভেম্বর ২০১৭ ৫ই নভেম্বর ২০১৭ (রবিবার) অভিজ প্রার্থীদের ক্ষেত্রে মেটাল/পিভিসি (ইউপিভিসি/ক্যাবল / ইলেক্ট্রনিক্স ইলেকট্রিক্যাল/স্টেশনারী আরএফএল সেলস অফিস মেলামাইন এবং প্লাস্টিক পণ্য বিক্ৰয়ে নূনতম ১ (এক) বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
ইসাবেলা টাওয়ার (৫ম তলা, ইসলামী ব্যাংকের উপর তলায় (হালিশহর শাখা) এফপিএবি অফিস (২য় তলা, উপশহর মহিলা ডিগ্রি কলেজের সামনে খাজুরা বাসস্ট্যান্ড, নিউ মার্কেট, যশোর সদর, যশোর। বয়স কমপক্ষে ১৮ থেকে সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত। বুক # জি, হালিশহর, চট্টগ্রাম। ১৪ই নভেম্বর ২০১৭ (মঙ্গলবার) ৮ই নভেম্বর ২০১৭ (বুধবার) উচ্চতা ও শারিরীক গঠনঃ নূ্যনতম ৫ ফুট ২ ইঞ্চি, সুঠাম দেহ ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। আরএফএল সেলস অফিস বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা: আরএফএল সেলস অফিস আমজাদ ভিলা, ৩০/১ ছোট বনগ্রাম পূর্বপাড়া (বাইপাস মোড়) মাসিক বেতন (লেভেল অনুসারে বেতন কাঠামো আলাদা), যাতায়াত ভাতা, বিক্রয়ের উপর অপূর্ব মহল, কবি জসিম উদ্দিন রোড, অম্বিকাপুর, পশ্চিম আলিপুর, ফরিদপুর। সপুরা, বোয়ালিয়া, রাজশাহী। ২২শে নভেম্বর ২০১৭ (বুধবার) ১৬ই নভেম্বর ২০১৭ কমিশন, ইনসেন্টিভ, বিদেশ গমন, কর্মদক্ষতার ভিত্তিতে পদোন্নতি ও বছরান্তে বেতন বৃদ্ধির আরএফএল সেলস অফিস। আরএফএল সেলস অফিস। সুযোগ আছে।
আইরিন হাউস, ১০৯ ডি. সি. বাংলো রোড (সোনালী ব্যাংকের পিছনে সালমা মাজিদ কমার্সিয়াল টাওয়ার (৪র্থ তলা), বাড়ি নং ৯৭ স্টেশন রোড, আলম নগর (দর্নীতি দমন অফিসের বিপরীত পাশে), রংপুর । প্রশিক্ষণ এবং উন্নয়ন: ২৩শে নভেম্বর ২০১৭ ২৬শে নভেম্বর ২০১৭ (রবিবার) নির্বাচিত প্রার্থীদের এইচআরএম ডিপার্টমেন্ট এর অধীনে ৩ দিনের প্রশিক্ষণে অংশগ্রহণ করতে আরএফএল সেলস অফিস আরএফএল সেলস অফিস হবে। প্রশিক্ষণ চলাকালীন সময়ে থাকা ও খাওয়ার খরচ কোম্পানি বহন করবে। নুরুল আফসার উইয়া ভবন (১ম তলা), পাচগাছিয়া আল রোড মুকুন্দ বাড়ি (রাজিব বাস কাউন্টার এর নিকটে). জামালপুর সদর, জামালপুর। মহিপল. ফেনী কর্মীদের কর্মদক্ষতা বৃদ্ধির জন্য চাকরিরত অবস্থায় আমরা উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা করে থাকি।
 ৩০শে নভেম্বর ২০১৭ (বৃহস্পতিবার) ৩ই ডিসেম্বর ২০১৭ (রবিবার) আরএফএল সেলস অফিস আরএফএল সেলস অফিস বাংলাদেশের যে কোন জেলায় এবং কোম্পানীর যে কোন সেলস টিমে কাজ করার মানসিকতা সম্পন্ন আগ্রহী যোগ্য। নীড়, বাড়ি নং ১৩৩৯২ (পাবলিক হেলথের বিপরীত পাশে প্রার্থীদেরকে সদ্য তোলা ২ কপি রঙ্গিন ছবিসহ বায়োডাটা, সকল পরীক্ষা পাসের মূল সনদপত্র এবং এসএসসি/ (ভূমি অফিস এর পাশে) ক্রনিয়াগারি ঘোড়াঘাট রোড, পলাশবাড়ি, গাইবান্ধা। কাজীপাড়, চৌমাথা, বরিশাল সদর। এইচএসসি রেজিষ্ট্রেশনকার্ড এর মূলকপি, জাতীয় পরিচয়পত্র (ভোটার আইডি)-এর মূলকপি এবং অভিজ্ঞতার সনদ। ৭ই ডিসেম্বর ২০১৭ ১ই ডিসেম্বর ২০১৭ (সোমবার) (যদি থাকে) সহ উল্লিখিত ঠিকানায় সকাল ১০টা থেকে বেলা ১২টার মধ্যে উপস্থিত হয়ে লিখিত ও মৌখিক পরীক্ষায় তালুকদার কমিনিউটি সেন্টার, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় আরএফএল সেলস অফিস অংশ গ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে। বাড়ি # ১৬, রোড # ৮,রক ° এ. শাহজালাল উপশহর, সিলেট ১৬৩ শের-ই-বাংলা রোড (তাবলিগ মসজিদ এর পশ্চিম পাশে) বি দ্র, এ নিয়োগ সংক্রান্ত বিষয়ে কারো সাথে কোন প্রকার আর্থিক লেনদেন করবেন না। | অধ্যয়নরতদের আবেদন না নিরালা আবাসিক এলাকা, খুলনা। ১৩ই ডিসেম্বর ২০১৭ (বুধবার) ১৭ই ডিসেম্বর ২০১৭ (রবিবার)

Load comments