Thursday, November 2, 2017

শুভ নতুন বছরের শুভেচ্ছা এসএমএস 2018




শুভ নতুন বছরের শুভেচ্ছা এসএমএস 2018


1.) এমনকী আপনার জীবনের অন্ধতম ঘন্টার মধ্যে, আমি তোমার পাশে শুধুমাত্র মোমবাতি সম্মুখের অধিষ্ঠিত পাশে দাঁড়ানো এবং সব অ উদ্ভাসিত এলাকায় উজ্জ্বল হবে। ঈশ্বর বিশ্বের সব সুখ সঙ্গে আপনি গোসল পারে! শুভ নববর্ষ 2018!




2.) এই শুভ কামনা আপনি একটি উত্তেজনাপূর্ণ এবং ঐন্দ্রজালিক নববর্ষ উদযাপন করতে সাহায্য আশা করি। আপনি যদি একটি নববর্ষ খুব শুভ তবেই।



3) নববর্ষ করার চিয়ার্স, আশা সৌভাগ্য ও সুখ পূর্ণ হবে পারে। শুভ নব বর্ষ!



4.) দূরত্ব আমাদের পৃথক্ পালন করা যেতে পারে কিন্তু আমাদের অন্তরে একসাথে। নতুন আমার জীবনের আনন্দ বছর থেকে খুশি!



5) নতুন বছর উজ্জ্বলতা এবং আশায় ভরা হতে পারে, যাতে অন্ধকার ও বিষণ্ণতা আপনার কাছ থেকে দূরে থাকুন। শুভ নব বর্ষ!



6.) আশা করি আপনার নববর্ষ সাফল্য, স্বাস্থ্য, সমৃদ্ধি এবং সুখ দিয়ে পূর্ণ। শুভ নব বর্ষ!



7.) আপনি একটি মহান বছর অপরিমেয় সুখ এবং ভাগ্য ভরা পেতে পারি! ভাল স্বাস্থ্যের অধিকারী থাকুন এবং সাফল্যের বৃহত্তর উচ্চতা অর্জন করে। আপনি একটা চমৎকার বছর এগিয়ে তবেই!



8.) এটা নববর্ষের এবং শ্রেষ্ঠ সময় জীবনের আপনার অভিধান পুনর্নবীকরণ। ঈর্ষা, ঘৃণা, প্রতিশোধ, লোভ আপনার অভিধান থেকে মত শব্দ সরান এবং তাদের জায়গায় প্রেম, যত্ন, সমবেদনা, সততা এবং সন্তুষ্টি মত শব্দ করা। এই নিশ্চিত করবে যে আপনি একটি মহান ও অপরাধবোধের মুক্ত বছর এগিয়ে আছে।



9.) আমার জীবনে আপনি রয়ে আমাকে আশ্বাস দেয় যে, আমি কাউকে উপর নির্ভর এবং প্রয়োজনের সময় আপ কল করতে হবে। এই বছরের শেষ হয়ে যায়, আমরা অন্য বছরের আমাদের জীবনে আমাদের একে অপরের জন্য সেখানে হতে আরেকটি সুযোগ দান মধ্যে প্রতিষ্ঠাপন দেখুন। শুভ নব বর্ষ!



10.) বিশ্বের জিনিষ এখনো দেখা যায় এবং অভিজ্ঞ হতে হবে অনেকটা আছে। আপনার জীবন লাইভ, নতুন দিগন্ত এক্সপ্লোর, এই নতুন বছর নতুন এডভেন্ঞার ট্যুরিজম জন্য যান এবং আপনি এটা দু: খ প্রকাশ করা হবে না।



11.) এই বার্তাটি আপনি এবং আপনার পরিবারের কাছে আমার হৃদয়গ্রাহী শুভেচ্ছা বহন করা হয়। আশা করি একটা ভালো বছর ছিল এবং এমনকি একটি উন্নততর এক এই সময় থাকবে। আপনার প্রিয় মানুষগুলোর কাছে সঙ্গে সময় কাটাতে। উপভোগ করুন!



12.) আরেকটা ব্র্যান্ড নতুন বছর এখানে তাই আপনার শক্তির রিচার্জ এবং উপভোগ করুন সেট পাবেন। সব উদ্বেগ, সন্দেহ এবং ভয় পরিত্যাগ শুধু হাসির, প্রেম, লাইভ নীতি অনুসরণ করুন।



13.) 2018 শুধু কোণার কাছাকাছি হয়, মনে রাখবেন যে আপনি শুধুমাত্র একবার বাস মধ্যে তা ধরে রাখে, জীবন হাফপ্যান্ট, বিধি ভাঙা এবং মজা এবং তৈরি স্মৃতি যে সব বড়, মোট ছাত্র হয় বোঝানো হয়।



14.) এই নববর্ষ তোমার জন্য আমার ইচ্ছা মনে রাখবেন যে বোঝা বিনামূল্যে এবং ভালবাসেন যে শর্ত বিনামূল্যে, দিনের ঝগড়া বিনামূল্যে দূরে থাকেন।



15.) একে অপরের জন্য সেখানে হতে হবে এবং প্রয়োজন সহকর্মী মানুষের সাহায্য এমনকি যদি আমরা তাদের ব্যক্তিগতভাবে জানেন না আমাদের নববর্ষ রেজল্যুশন করা যাক। সুতরাং আসুন কিছু রহমত ছড়িয়ে দিন ও উত্সাহিত দিন আসা!



16.) নববর্ষ নতুন সূর্য আপনি ক্ষমতা ও স্পন্দন আনতে পারে নববর্ষ অমাবস্যা আপনি শান্তি ও শান্তি আনে!



17.) নববর্ষ প্রতিটি ভাল বর্তমান একটি উন্নততর আগামীকাল জন্য একটি মূল্যবান ধন হিসেবে কাজ করে আশা করি। নববর্ষ উপভোগ করুন।



18) আগের সমস্ত বছর মাধ্যমে আমি bugged এবং আপনি থেকে চলে বিরক্ত করেছি। ইদানিং নতুন বছরের শুরুতে আমি তোমাদের অঙ্গীকার যে আমি এটা এই বছরের খুব এমনটি চলতে থাকলে তার যাচ্ছি চাই। যে সাথে সৌভাগ্য কামনা করছি!



19.) এমনকি যদি এটি একটি নতুন বছর এবং কিছু পরিবর্তন হতে পারে, আমি আমাদের অংশীদারিত্বের অবিরত এবং আরো অনেক বছর ধরে দক্ষতার সঙ্গে এই বন্ড তাল মেলাতে আশা করি। যদি আপনি একটি মহান নতুন বছর তলা!



20) বছর যায় আসে, কিন্তু এই বছর আমি বিশেষ করে ইচ্ছা দ্বিগুণ স্বাস্থ্য এবং সুখ ডোজ ভালবাসার একটি সম্পূর্ণ অনেক সঙ্গে শীর্ষস্থানে। শুভ নব বর্ষ!



21.) নক নক! আমি নববর্ষ এবং আমি সব প্রেম, সুখ, দোয়া এবং আপনার জন্য সৌভাগ্য এখানে আছি। আমাকে সাদরে মধ্যে যাক।



22.) বছর যাতায়াত কিন্তু আমাদের বন্ধুত্ব সারা জীবনের শেষ হবে এবং আমরা শত্রুরা কখনোই হবেন পারে। অতএব, সূর্য সামনে সেট করতে পায়, আমি তোমাদের তবেই করছি একটি সুখী ও কল্পিত নববর্ষের।



23) আমরা আগের বছর থেকে লগ আউট করতে এবং এই বছর লগ ইন হিসাবে, আমি তোমায় ভালোবাসি, লাক, সুখ এবং আনন্দ পূর্ণ হৃদয়গ্রাহী ইচ্ছাকে পাঠাচ্ছি। শুভ নব বর্ষ!



24.) আশা করি আপনার সব যন্ত্রণার এবং ব্যথা শেষবার আপনার নববর্ষ রেজুলেশন হিসাবে শুধুমাত্র যতদিন। শুভ নব বর্ষ!



25.) একটা আগলা দরজা এটা ওপারে সুযোগের গাদা সঙ্গে আপনি অপেক্ষা আছে। সেই এই নববর্ষ ধরে দখল এবং একটি সফল বছর এগিয়ে আছে।



26.) আল্লাহ সুখ 12 মাস, রমণ এর 52 সপ্তাহ সাফল্য 365 দিন সঙ্গে আপনি গোসল থাকতে পারে, সৌভাগ্য এর 8760 ঘন্টা, ভাল স্বাস্থ্যের 52600 মিনিট এবং পরমানন্দ এবং সুখ 31536000 সেকেন্ড! শুভ নব বর্ষ!



27.) এই নববর্ষ আমি একটি ব্যাংক যে আমাকে একটি বড় ঋণ দিতে এবং তারপর আমি চিরদিনের ভুলবেন যাচ্ছে অনুসন্ধানের জন্য করছি। যদি আপনি এক পাবেন আমাকে জানাতে না! নিউ BTW বছর খুশি!



28.) আমাদের চারপাশের সমগ্র বিশ্বের একটি বছরের পুরোনো যতই বৃদ্ধি পাবে, আমি আপনাকে হার্ট যে তেজী এবং সবসময় প্রফুল্ল থাকে ভোগদখল আশা করি।



নববর্ষ বার্তা

নববর্ষ বার্তা

29) হয়তো এই নববর্ষ এক যে আপনার সব স্বপ্ন পূর্ন করবে তাই একটি আনন্দদায়ক এবং একটি স্পন্দনশীল আত্মা সঙ্গে এটি শুরু হতে যাচ্ছে! এখানে আপনি একটি সমৃদ্ধ নতুন বছর তবেই হচ্ছে!
30.) আমি আপ এবং আগামী বছরের জন্য আমার সমস্ত নেতিবাচক propensities বন্ধ করতে চেয়েছিলেন; তবে তারপর আমি বুঝলাম যে কেউ একটা অভাগা উপভোগ করে।



31) থাকতে পারে সব সেকেন্ড, মিনিট, ঘন্টা, দিন, সপ্তাহ এবং এই নববর্ষ মাস আপনি অপরিমেয় আনন্দ এবং ভাগ্য আনা! শুভ নব বর্ষ!



32) আমরা এখনো আমাদের জীবনের একটি নতুন পাতা খোলার জন্য ঈশ্বরকে ধন্যবাদ দিতে হবে। আশা করি পূর্ণ প্রতিটি মুহূর্ত বেঁচে থাকার।



33.) এখানে ভালোবাসার একটি উপহার, যত্নের সাথে মোড়ে, সরল বিশ্বাসে দিয়ে বাঁধা ও আন্তরিক শুভেচ্ছা সঙ্গে সিল করা হয়। শুভ নব বর্ষ!



34.) আসন্ন বছরের প্রতিটি দিন আপনার দোরগোড়ায় সুখ, হুজুগ এবং মিষ্টি চমকের আনতে পারে! আপনি এবং আপনার সব প্রিয় মানুষদের একটি কল্পিত নববর্ষের তবেই।



35) সমস্ত ব্যথা, দুঃখ এবং গত বছর ব্যর্থতা ভুলে যান। একটি সত্য এবং বড় হাসা সঙ্গে এই বছরের স্বাগতম। শুভ নব বর্ষ!



36) নববর্ষ নিখুঁত সময় নতুন দিগন্ত এবং সব স্বপ্ন নিরূপক প্রকাশ হয়। শক্তি এবং সাহস যে আপনার মধ্যে সবচেয়ে গুরত্বপূর্ণ এবং অগ্রসর অবিরত পুনরায় আবিষ্কার করুন।



37.) এই নতুন বছর আশীর্বাদ করা হতে পারে
অভ্যন্তরীণ শান্তি, সত্য প্রেম ও স্বত: স্ফূর্ত আনন্দের সঙ্গে!
শুভ নব বর্ষ!



38.) নববর্ষ, আমরা পিছনে তাকান সব উষ্ণ স্মৃতি উপর, আমাদের সাফল্য গর্ববোধ এবং আমাদের পূর্ববর্তী ভুল থেকে শিক্ষা গ্রহণ করা। এক বছর অবিরাম মজা এবং laugher দিয়ে ভরে দিয়েছি।



39.) 2018 প্রথম সূর্যের সূর্যোদয় আগে, আমাকে সাফল্য এবং আপনার জন্য সুখ দোয়া সঙ্গে সব রে রং করা যাক। এখানে আপনি একটি বিস্ময়কর নতুন বছর তবেই হচ্ছে!



40) আমরা এই নববর্ষ একসঙ্গে প্রবেশ করে, এর সবসময় একে অপরকে জন্য হতে এবং প্রতি পতন এবং ক্রটি উপরে ওঠা অঙ্গীকার করা যাক। শুভ নব বর্ষ!



41.) আপনি সাফল্যের রাস্তা উপর হয়, সবচেয়ে গুরুত্বপূর্ণ নিয়ম এগিয়ে বর্তা এবং পিছনে তাকান হয় না। তুমি তোমার লক্ষে পৌঁছানোর এবং একটি উপযুক্ত যাত্রা পেতে পারি!



42.) এই নতুন বছরে, এর নিজেকে করার জন্য একটি প্রতিশ্রুতি করা যাক। প্রতিশ্রুতি একটি ভাল মানুষের, একটি ভাল পরিবার ব্যক্তি এবং আমাদের দেশের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে একটি উন্নততর নাগরিক হতে।



43.) রাত্রি অন্ধকার কিন্তু দিন উজ্জ্বল, স্থান ঠিক যে আপনার মাথা এবং হৃদয় রাখা। দু: খিত পেতে যেমন প্রায় কাছাকাছি থাকার সময় না। হ্যাঁ! আমরা একটি আসন্ন নববর্ষ বিষয়ে কথা হয়।



44.) তোমার জন্য আমার শুভ কামনা শুধু আরো অনেক বছর আসন্ন বছরের কিন্তু সীমাবদ্ধ আসতে নেই। একটি দোলনা নববর্ষ আছে!



45.) 2017 আউট যাচ্ছে ... নববর্ষ 2018 সালে আসছে! একটি সুতা মোড় ঘোরা, কোনো চালু করবেন এবং দীর্ঘ সারা রাত নাচ। আপনি তবেই মোট মজা এবং রমণ 365 দিন।



46.) তুমি সুখী হন, আপনার মুখে একটু হাসি দিয়ে এই নববর্ষ উদযাপন। আপনি খুশি না হন, তাহলে এখনও আপনার প্রিয় মানুষগুলোর কাছে এই নববর্ষ হাসা করতে তাই না।



47.) যে জিনিস পূর্বাবস্থায় ফেরানো বামে হয় বা কিছু জিনিস অকথিত বাম কিন্তু কি পূর্বাবস্থায় ফেরানো রেখে দেওয়া যায় না আপনি তবেই করা হয় শুভ নববর্ষের হয়।



48.) যে আপনি আবার আপনার জীবনের একটি নববর্ষ দেখতে পারে কৃতজ্ঞ হও। আপনার অতীত সংক্রান্ত ত্রুটিগুলি থেকে শিখুন এবং উচ্চ প্রফুল্লতা বিশ্বের উপর নিতে!



49.) আপনাকে একটি খুব সুখী নতুন বছর তবেই! আপনার ভালোবাসার জনকে এবং আনন্দ প্রচুর সঙ্গে নববর্ষ মধ্যে রিং দিন উদযাপন!



50.) আল্লাহ তোমাদেরকে এবং সব প্রেম, ভাগ্য এবং বিশ্বের সুখ সঙ্গে আপনার প্রিয় মানুষদের গোসল পারে! প্রাণঢালা শুভেচ্ছা ও ঋতুর আপনি আমার কাছ থেকে নববর্ষের জন্য অভিবাদন।



51.) এই উদযাপনী অনুষ্ঠানে উপলক্ষে আশা করি তোমার কল্পিত জানুয়ারি শান্তিপূর্ণ ফেব্রুয়ারি উপভোগ্য মার্চ সুদৃশ্য এপ্রিল চাপ মুক্ত মে আহ্লাদিত জুন, সুখী জুলাই আশীর্বাদ আগস্ট বিস্ময়কর সেপ্টেম্বর উল্লসিত অক্টোবর, চমৎকার নভেম্বর হ্যাপিয়েস্ট আছে এবং পরিণামে ডিসেম্বর! এবং শেষ কিন্তু সব অন্তত না, সবচেয়ে উত্তেজনাপূর্ণ এবং কমনীয় নববর্ষ আছে।



নববর্ষ বার্তা এবং এসএমএস

নববর্ষ বার্তা এবং এসএমএস

52.) যদি প্রত্যেক সূর্যাস্ত আমাদের জীবন থেকে একটি দিন দূরে লাগে, যে সূর্যোদয়ের একটি নতুন আশা ও একচেটিয়াভাবে আমাদের জন্য সুযোগ ভরা দিন এনেছে। পূর্ণ সম্ভাবনা প্রতিটি দিন ব্যবহার করুন।

53.) কেউই অতীতে ফিরে যেতে একজনের ফল্ট বা ভুল পরিবর্তন করতে পারবেন না। সুতরাং, অতীত সম্পর্কে চিন্তা করা বন্ধ উপস্থিত কাজ একটি উজ্জ্বল ভবিষ্যৎ করা।



54.) আপনি ভাল বার, অতীত আপনার জীবনের সব demotivating কারণ চেহারা এবং এগিয়ে আপ্রাণ চেষ্টা চলছে।



55.) আর ডানা সাধা এবং নতুন উচ্চতা উড্ডীন! ঝঙ্কার এবং আপনার পূর্ণ এই নববর্ষ বউল।



56.) সেখানে যাক আপনার হৃদয়ে তোমাদের গৃহে আনন্দ ও উষ্ণতা হও। নববর্ষ পন্থা হিসাবে, আশা করি এটা ভাল সংবাদ বরাবর এনেছে এবং আপনার জন্য ভালবাসা!



57.) নববর্ষ তুষারময় শীতকালে রাত মাধ্যমে তার পথ খুঁজে বের করে হিসাবে, এখানে আপনি একটি উষ্ণ হ্যালো এবং একটা সংকুচিত আলিঙ্গন পাঠানোর হচ্ছে! শুভ নব বর্ষ!



58.) আপনি একটি স্বপ্নদর্শী হয়,
এবং আপনি একটি কর্তার হয়।
আপনি সম্পাদন এবং বড় শিক্ষাদীক্ষা অর্জন পারে,
প্রতি বছর অতীত সঙ্গে।
নববর্ষের জন্য সব ভাল।



59.) সর্বশ্রেষ্ঠ গল্প নিজের জন্য যা করতে পারেন রচনা করুন। একটি নতুন বছরের নতুন বই খুলুন এবং লেখা শুরু!



60) প্রতিটি দিন যে আপনার ঘুম আয়নায় দৃষ্টিশক্তি আপনাকে পুলক থাকতে পারে এবং পালাক্রমে আপনাকে পুলক আপনি যে কেহ দেখা! সুখ ছড়িয়ে দিন এবং এই নববর্ষ সাহস রাখো



61.) নববর্ষ পন্থা ভোর, এটা আপনি একটি ভাল এবং পূরণে আগামীকাল প্রতিশ্রুতি।



62.) যা আগের বছরের সব অপ্রীতিকর অভিজ্ঞতা ভুলে যান এবং আপনার জন্য দোকান রাখা খুশি জিনিষ অপেক্ষায় থাকলাম।



63.) একটি নতুন বছরের চিয়ার্স উত্ক্রান্ত! একটি উপভোগ্য এক আছে!



64.) নববর্ষ না শুধুমাত্র তারিখগুলি কিন্তু পুরো দিক পরিবর্তন সম্পর্কে। বছর খাওয়াদাওয়া এবং ফূর্তি ভরা হতে পারে।



65.) খারাপ সময় আশা এই নববর্ষ রশ্মি আনতে পারে।



66) নতুন বছর নতুন আশা, নতুন রেজুলেশন এবং নতুন সুখ আনতে পারে।



67.) বছরের শেষ হয়, সমস্ত অস্বীকৃতি এবং অসুবিধা খুব শেষ হতে পারে; পারে নববর্ষ শুধুমাত্র যে সব ইতিবাচক নকীব।



68.) নববর্ষ প্রতিটি দিন আপনি একটি ফুলের কার্ল পাপড়ি যে মিষ্টি সুবাস ধীরে ধীরে ছড়িয়ে যেমন স্তর দ্বারা স্তর unfolds মত মনোজ্ঞ চমকের আনতে পারে।



69.) নববর্ষ আপনি যে সুযোগ সাফল্যের গল্প বুনা করার অনুমতি দেয় আপনার উপায় আধিক্য আনতে পারে।



70.) পৃথিবীর অন্য বছরের পুরোনো যতই বৃদ্ধি পাবে আমি তোমাকে একটা হৃদয় যে তেজী এবং প্রফুল্ল নববর্ষ এবং সবসময় রয়ে আছে করতে ইচ্ছুক।



71.) তোমার জন্য আমার শুভেচ্ছা, কেবলমাত্র নিচের বছরের বরং এত বছর যে আপনি বাস প্রতি এক অবধি সীমিত নেই এই জীবনে এবং তার পরেও। একটি ঘটছে নববর্ষ এগিয়ে আছে।



72.) এই নববর্ষ আপনি সব আপনার ভয়, সন্দেহ এবং উদ্বেগ ধূর হিসাবে আপনি স্বপ্ন, উচ্চাকাঙ্খা এবং আনন্দ জন্য জায়গা হতে পারে।



73.) এই বছর তার ব্যাগ প্যাকিং করা হয়, আমি তোমার জন্য ইচ্ছুক যে সমস্ত পুঞ্জীভূত নৈরাশ্য ও যন্ত্রণার এছাড়াও একইভাবে কাজ, এবং নববর্ষ তোমার জন্য কৃতিত্ব এবং ঈপ্সিত ফল নিয়ে আসে।



74.) প্রত্যেক নববর্ষ আমরা আমাদের এবং আমাদের জন্য একটি উন্নততর বিশ্ব স্বপ্ন। এই বছর আমাদের ভার পর্যন্ত সময় লাগতে আপনার জন্য বিশ্বের একটি ভাল জায়গা করতে দিন, আমার ও সকলের থেকে।



75.) এই নতুন বছরের শক্তি ভাবে আপনি এটা হতে চান আপনার জীবনের গল্প পুনর্লিখন করতে হতে পারে।



76.) এই নববর্ষ কখনো দুঃখ ও দুঃখ, আপনার স্বচ্ছতা এবং ইতিবাচক মেঘ সেটিকে আধুনিক গুণ আপনার জীবন রোদ আনতে সাহায্য করবে জন্য।





নববর্ষ বার্তা

নববর্ষ বার্তা



77.) মনে রাখবেন, কোন নববর্ষ নিখুঁত হতে পারে। কিন্তু আপনি ঋণাত্মক উপেক্ষা এবং ইতিবাচক আলিঙ্গন করতে হবে।



78.) এই নববর্ষ আপনি আপনার আত্মা মধ্যে আকর্ষণীয় এবং নিজের জন্য একটা চিরস্থায়ী বন্ধুত্ব গঠন করতে পারে।



79) নববর্ষ প্রতিটি দিন যারা গ্রাহ্য দ্বারা বেষ্টিত উদযাপনী অনুষ্ঠানে হতে পারে।



80.) এই নববর্ষ আমি তোমাকে চিনি না কি সামান্য চমকের জীবন আপনার উপায় নিক্ষেপ করা হতে পারে আপনি একটি খোলা মন আছে করতে ইচ্ছুক।



81.) এই নববর্ষ আমি আশা করি যে প্রতিটি পদক্ষেপ আপনি নিতে ঈশ্বরের আশীর্বাদের দ্বারা পরিচালিত হয়।



82.) কোন বছর পুষ্পশয্যা হতে পারে। কিন্তু আমি আপনার আসছে নববর্ষের সময় সুযোগ প্রতিটি বাধা ঘুরে সাহস ও আস্থা কামনা করি।



83.) যা আপনার নববর্ষ রোদ যত উজ্জ্বল এবং ফুল হিসাবে হিসাবে সুগন্ধি হতে পারে।



84.) মে এই নববর্ষ সময় সাফল্য মধ্যে গত বছরের পালা থেকে আপনার সব স্বপ্ন।



85.) এই নববর্ষ আপনি কোন ভয় আপনার পাথ ব্লক করতে আপনার ভাবে আসতে পারে আপনার সব স্বপ্ন পূরণে প্রতি মিছিল করে।



86.) পুরাতন বছর সব দুঃখ এবং দুর্দশার দূরে যেমন দ্বারা যায় এবং এখন এবং সবসময় রোদ এবং সুখ সঙ্গে আপনার আসন্ন দিন ভরাট পারে।



87.) এই নতুন বছরের বন্ধুত্ব ও সাহচর্য্য প্রতিটি সময় আপনি পুলিশের বাড়িয়ে এর একটি প্রেমময় এখনো দৃঢ় হাত খুঁজে পেতে পারেন।



88.) জেনুইন সাফল্য শুধুমাত্র যারা এটি জন্য প্রস্তুত হয় আসে। তাই ফিরে আসুন এবং সবসময় নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে সাহস হবে না। আপনি একটি খুব সুখী নতুন বছর 2018 তবেই



89.) আমাকে যদি আপনি একটি নতুন বছর খুব শুভ কামনা আগে ফোন লাইন jammed পেতে এবং ইন্টারনেট ফাঁসি দিন। শুভ নববর্ষ 2018!



90.) Coz এটা নববর্ষ সময় দল করি। শুভ নববর্ষ 2018 সারা রাত উদযাপন আমার সাথে যাতে আমরা বছর একসঙ্গে শেষ এবং একসঙ্গে নতুন বছর শুরু করতে পারেন।


থাকতে পারে আনন্দের আলো, আপনার জীবনের জ্বালান এবং তোমার দিন পূরণ
শান্তি, আনন্দ এবং শুভেচ্ছার উজ্জ্বল কিরণ। শুভ নববর্ষ ..................... বন্ধুদের জন্য শুভ নববর্ষ বার্তা

আমি প্রেমে, স্বাস্থ্য, শান্তি ও আনন্দ দেখা
তারা থাকার একটি স্থায়ী জায়গা প্রয়োজন।
আমি তাদের উর ঠিকানা আশা তারা নিরাপদে আগত দিলেন।
শুভ নববর্ষ

সবকিছু যা তোমার দর্শন লগ করা অনুপ্রাণিত,
সবকিছু যা সবচেয়ে 2 মানে U,
তোমার দর্শন লগ করা হাসা তোলে & U আনন্দ আনে যে ........................... বন্ধুদের জন্য ..best শুভ নববর্ষ শুভেচ্ছা
নতুন বছরে আমার নিজের 4 U কামনা করি।

2017 পাতার, এটা আপনার সব দুঃখ এবং উদ্বেগ এটি দিয়ে পার সময় লাগতে পারে।
2018 আসার, এটা নির্ভেজাল সুখ ও সমৃদ্ধির আপনার সাথে আনতে পারে।

এই নতুন বছর মাত্র সুখ বিছিন্ন না এনেছে পারে,
সবাই ভালবাসে কেবলমাত্র আপনি প্রিয়,
আপনার সব সমস্যার হতে হবে শেষ
এটা আপনাকে আমার বিশেষ নববর্ষের শুভেচ্ছা জন্য .................... ........ শুভ নববর্ষ বার্তা

এই শুভ নতুন বছর হবে।
আসুন একটি ভাল মানুষ, হতে
একটি উন্নততর পরিবার মানুষ,
এবং 2018 সালে অন্তত একটি ভাল নাগরিক ..
ঈশ্বর বিদায় 2017!

Duaon কি soghat লিয়ে
Dil Ki gehrai SE
চাঁদ কি রোশনি SE
Pholon ট kaghaz প্রতি
Aap থেকে ট লিয়ে SiRF 3 lafz
শুভ নববর্ষের || হিন্দিতে নতুন বছর বার্তা ||

রাত্রি অন্ধকার কিন্তু দিন হাল্কা হয়,
রাত্রি গাঢ় হয় কিন্তু দিন হাল্কা হয়
ইচ্ছা আপনার জীবন সবসময় উজ্জ্বল হবে।
তাই আমার প্রিয় ভয় পাবেন না
Coz, ঈশ্বর উপহার আমাদের একটি "ব্র্যান্ড নববর্ষের"।
শুভ নববর্ষের

কিছু পূর্বাবস্থায় ফেরানো যাবে না
অকথিত কিছু শব্দ রাখা যেতে পারে
কিছু অনুভূতি অপ্রকাশিত রাখা যেতে পারে
কিন্তু আপনার মত কাউকে বাম হতে পারে না।
আমি আশা করি বান্ধবী জন্য UA শুভ নববর্ষ 2018 ................. শুভ নববর্ষ বার্তা

Sada barte Rahe এএপি কি খ্যাতি,
Milte Rahe sabse pyaer অর Dosti,
অর মাইল অনেক মজার & Masti।
আপনি যদি একটি সঙ্গে নতুন বছর a..Happy ইচ্ছা
হিন্দিতে শান্তি ও সমৃদ্ধি প্রচুর .......................... শুভ নববর্ষ বার্তা

Sabke Dilo মাই হো sabke লিয়ে Pyar থেকে,
Aanewala হর দিন Laye Khusiyo কা Tyohar,
Is ummid কা sath Aao bhulke Sare গাম
নতুন বছর 2018 কো হাম Sab থেকে কারে খুব ভালো-আসা!

'এক-Khubsurti ..!
'এক-Tajgi ..!
'এক-স্বপ্না ..!
'এক-Sachai ..!
'এক-কল্পনা ..!
'এক-ahsas ..!
'এক-Astha ..!
'এক-Vishvas ..!
Yahi হ্যায় EK Achhe Saal কি Shuruaat ...!

স্প্যানিশ ভাষায় Naye থেকে মধ্যে Saal মাই ..
জো তেরা হো, Wo chahe করতে
হর দিন khubsoorat অর ratain রোশন হো,
Kamiyabi chumte Rahe তেরে কদম humesha Yaar,
নয়া মধ্যে Saal মোবারক বলে উপহাস হো tuje Mere Yaar।

আপনার হাসি কিছু যা আমার কথা বলে,
আপনার ভয়েস কিছু যা আমার sings,
আপনার চোখ যা কিছু আমায় বললেন,
তুমি আমার কাছে প্রেয়সী আছে।
শুভ নব বর্ষ !!

চকলেট কেক মদ সঙ্গে পারফেক্ট যায় ভালো লেগেছে
আমার নববর্ষ তোমাকে ছাড়া অসিদ্ধ করা হবে না।
Plz চিরকাল আমার সাথে থাকতে এই নববর্ষ অন।
শুভ নব বর্ষ !! ........................ বান্ধবী জন্য চতুর নববর্ষ এসএমএস

ইয়াং অন্তরে যে চিয়ার্স পূর্ণ r, দুঃখ কখনও একটি চিন্তার সঙ্গে।
পুরাতন খুঁজে যায়, কিন্তু আনন্দিত ইয়াং বছর 2018 আগামীকাল ফূর্তিতে আসে।

2017. তার গত সন্ধ্যায়
তাই ইচ্ছা ইউএ খুব খুশি সন্ধ্যা।
এছাড়াও ইউ গ্রেট দিন 2018 সালে ইচ্ছা
উর জীবনের সমস্ত আসন্ন বছর, আনন্দ ভরা।

নতুন বছর থাকতে পারে
তোমাদের সবাইকে এইসব ইচ্ছাকে আনুন
ভালোবাসার উষ্ণতা, বাড়ির সান্ত্বনা
আপনার সন্তানদের জন্য জয়
কোম্পানি ও পরিবার এন বন্ধুদের সমর্থনে
একটি যত্নশীল হৃদয় যে গ্রহণ করে
এন সব মানুষের সমান একইরূপে
জ্ঞান n এর সমৃদ্ধি
বৈচিত্র্য ঐশ্বর্য
সাহস চাইতে এন কথা বলতে সত্যের পক্ষে
, এমনকি যদি এটা একা দাঁড়িয়ে মানে
আশা এন ন্যায্য বিশ্বের n এর স্বপ্ন
ইচ্ছা এটা ঘটতে করতে
একটি হালকা আপনার পাথ গাইড
হাত সাহায্য ঐক্য শক্তিশালী করার
serenity এন আপনার মন মধ্যে শান্তি,
হার্ট

এই ছুটির আত্মা থাকতে পারে
ঋতু আপনার হৃদয় ভালবাসা দিয়ে ভরাট
শান্তি ও প্রশান্তি
আপনি তবেই জন্য অনেক ইচ্ছাকে
নববর্ষ বায়না!

আসছে বছর একটি মহিমান্বিত এক যে সাফল্যের সঙ্গে সব আপনার ভবিষ্যতে চেষ্টা পুরস্কৃত হতে দিন

খুশি বার এবং উষ্ণ স্মৃতি আপনার নতুন বছর রাঙান পারে। একটি মহান বছর আছে। শুভ নব বর্ষ.

তোমার দর্শন লগ করা & উর পরিবারকে আগাম শুভ নতুন বছর।
এ বছর wll তোমার দর্শন লগ করা সমৃদ্ধি, আনা
সম্পদ,
সাফল্য,
আনন্দ ও
leasure।
শুভ 2018
জীবনের Evry বিট উপভোগ করুন



Share44
দোয়া মাইল ব্যান্ডো দঃপূঃ,
Sath মাইল apno দঃপূঃ,
রহমত মাইল র্যাব দঃপূঃ,
Pyar থেকে মাইল Sab দঃপূঃ,
Yahi Dua হ্যায় Meri,
রব SE Ke এএপি khus Rahe sabse ..
শুভ নববর্ষ !! .. ....................... সেরা সুখী নতুন বছর বন্ধুদের জন্য শুভেচ্ছা

নিশ্চয় জি Arz কিয়া হ্যায়
দুনিয়া NE Kiye Bohat Zulm-O-Sitam।
ওয়াহ ওয়াহ
দুনিয়া NE kiye Boht Zulm-O-Sitam।
খুদা কি Qasam
হো গয়া 2017 খতম!

আপনার নববর্ষ মজার একটি প্রবল বাত্যা করুন! সাথে নতুন শুরুতে উদযাপন
বাজি এবং নতুন বছর 2018 প্রাক্কালে আপনার বন্ধু এবং পরিবারের অভিবাদন


আমার ইচ্ছা না একটি একক টিয়ার আপনার গাল এই নববর্ষ নিচে trickles।
আপনি আনন্দ এবং সুখ সারাবছর সঙ্গে সুখী হতে পারে।

না না খারাপ সবকিছু বিলুপ্ত, স্বাগত জানাই সবকিছু thats একটি খুব সুখী নতুন বছর ভালো অভিলাষও অবশিষ্ট আপনি।

ব্র্যান্ড নতুন বছরের নবীন, সুখী, স্বাস্থ্যসম্মত, আরো আনন্দদায়ক, আরো প্রফুল্ল এবং আরো সন্তুষ্ট আবিষ্কার করি।
এখানে আপনি তবেই একটি শুভ নববর্ষ ............................ সেরা শুভ নববর্ষ এসএমএস



Share42
ঘৃণা, রিরংসা, ঈর্ষা, বিদ্বেষ, শত্রুতা, লোভ এই নববর্ষের আগের দিন আপনার অভিধান থেকে সরান
এবং তাদের ভালবাসা, প্রতিশ্রুতি, সমর্থন, সমবেদনা, সততা ও তৃপ্তি প্রতিস্থাপন,
এখানে আপনি একটি খুব সুখী নতুন বছর তবেই করা হয় ...... ................. সেরা শুভ নববর্ষ এসএমএস শুভেচ্ছা

নতুন বছরের ঋতু আত্মা প্রশান্তি ও শান্তি সঙ্গে আপনার হৃদয় পূরণ হতে পারে। তোমাকে নতুন বছরের শুভেচ্ছা!

এই নতুন বছর, এক ধাপ অগ্রগতি হতে
নতুন ট্যুরিজম, আপনার নেতৃস্থানীয় সালে
নতুন সাফল্য পৌঁছানোর এক্সপ্লোর করার জন্য নতুন রাস্তা ও!
শুভ নববর্ষ 2018 ................................ সেরা শুভ নববর্ষ এসএমএস




শুধুমাত্র ভাল জিনিস দিয়ে এই নতুন বছর রিং দেয় তোমাকে নতুন বছরের শুভেচ্ছা.

লক্ষ্মী কা haath হো
Sarswati কা Saath Ho
গণেশ কা nivas হো ...
অর লক্ষ্মী Ke ashirwad SE ...
Apake jivan প্রধান প্রকাশ
হাই প্রকাশ হো
"শুভ নববর্ষ" ...................... সেরা শুভ নববর্ষ এসএমএস হিন্দিতে

আমার আন্তরিক একটি গ্র্যান্ড নতুন বছরের জন্য শুভেচ্ছা।
আল্লাহ তোমার মঙ্গল করুক. আপনি ইচ্ছা একটি খুব সুখী নতুন বছর .................................... সেরা সুখী নতুন বছর বন্ধুদের জন্য এসএমএস

হৃদয়ের সব উষ্ণতা, আমি আপনি একটি সুন্দর সুন্দর এবং বিস্ময়কর নববর্ষ কামনা করি।

দেবতা আপনি যে উপহারটি একটি শৈলী এই নতুন বছরে বাস্তবতা মধ্যে আপনার স্বপ্ন রূপান্তর করতে পারে। নববর্ষে তোমার জন্য শুভ কামনা.

আমি তোমাকে বহু মাইলস্টোন ক্রস ও চলতি বছরের আপনার গন্তব্য করতে ইচ্ছুক। আমি খুব সুখী নতুন বছর কামনা করি।

জয়, সুখ, ভালবাসা এবং ভাল এই সব আমি এই নতুন বছর আপনার জন্য ইচ্ছুক স্বাস্থ্য। নববর্ষে তোমার জন্য শুভ কামনা.

আশা করি নতুন বছর আপনার জন্য ভালো খাওয়াদাওয়া লোড এনেছে, তোমার জন্য শুভ কামনা নতুন নিয়ার এবং শুভকামনা।

সব তোমার ড্রিমস এই নতুন বছর পূরণ হোক। তোমাকে নতুন বছরের শুভেচ্ছা.




আসছে সারা বছর ধরে আপনার জীবন সুখের সামান্য উদযাপন ভরে পারে ...
আল্লাহর সাথে অন্য কোন, ব্রাইট সুখী ও সমৃদ্ধ নববর্ষ 2018 শুভেচ্ছা আপনার মঙ্গল করুন ..

সুখ ও উজ্জ্বল আনন্দধ্বনি সঙ্গে উর জীবন পূর্ণ
জন্য জয় তোমার দর্শন লগ করা আনুন ও সমৃদ্ধির পুরো বছরের,
এবং এটা আমার নতুন বছরের শুভেচ্ছা 4u প্রিয় আছে ...
ইচ্ছা UA খুব সুখী নতুন বছর।

হাসি রাখুন
টিয়ার ত্যাগ,
হাস্য ধর,
ব্যথা ত্যাগ,
আনন্দের চিন্তা করুন,
ভয় ভুলে
আহ্লাদিত হও, Coz
এটা নববর্ষের! শুভ নতুন বছর 2018



নতুন বছর এসএমএস বান্ধবী জন্য নতুন বছর এসএমএস শুভ নববর্ষ বার্তা নমুনা, নতুন বছর এসএমএস 2018, নতুন বছর বন্ধু, গুজরাটি মধ্যে শুভ নববর্ষ বার্তা, নতুন বছর বার্তা 2017, মজার শুভ নববর্ষ বার্তাটির জন্য শুভেচ্ছা


===== ===========


Load comments